Quantcast

শুধুই বলব, হে টেকটিউনস, ধন্যবাদ !

2 টিউমেন্টস 210 দেখা প্রিয়
প্রতিবেদন

আসসালামু আলাইকুম।

বলার কিছুই নেই। আমার প্রাণের টেকটিউনসের মোবাইল ভার্সন কে আবার দেখে যে অনুভূতির সৃষ্টি হলে সেটি ৫০টি বর্ণের সাহায্যে লেখনীতে প্রকাশযোগ্য নয়।

টেকটিউনসকে আমি মোবাইল দিয়ে ভিজিট করি না। কম্পিউটার দিয়েই করি। তবু এতদিন পরে মোবাইল ভার্সন আবার দেখে খুব বেশি ভাল লাগল।

আমি জানি, এভাবে চললে একদিন নিশ্চয়ই টেকটিউনস তার হারানো অবস্থান ফিরে পাবে ইংশাআল্লাহ। মডারেটরদের অনেক ধন্যবাদ। আপনারা পরিশ্রম করছেন, এবং টেকটিউনস জেগে উঠছে দেখে ভাল লাগছে। চেইন টিউন, টেকটিউনস জরিপ আবার শুরু হয়েছে। অন্য রকম ভাল লাগা অনুভব করছি। খুব শীঘ্রই আশা করি, আগের চেয়েও অনেক ভাল এক টেকটিউনসকে দেখতে পাব।

টেকটিউনস ৩.০ এর অপেক্ষায় আছি। আর কত দেরি, জানিনা। তবে, হ্যাঁ, অপেক্ষা করে যাচ্ছি। আশা করছি, অতি দ্রুত পেয়ে যাব টেকটিউনস ট্রিনিটি।

সবশেষে মন থেকে কিছু কথা বলতে চাই।

হে টেকটিউনস! হে মডারেটরগণ!

ধন্যবাদ! আপনাদের ধন্যবাদ। এগিয়ে যাক টেকটিউনস। প্রযুক্তির জগতে এগিয়ে যাক বাংলা ভাষা। টেকটিউনসকে এগিয়ে নিয়ে যাওয়ার পথে আপনাদের সাথে থাকব ইংশাআল্লাহ।

হে টিউনারগণ!

আপনাদের বলতে চাই, আসুন না, কপি-পেস্ট বর্জন করে, নতুন নতুন টিউনের মাধ্যমে, টেকটিউনস থেকে নিজেরা শিখি এবং নিজে যা জানি তা অন্যকে জানাই। প্রযুক্তির জগতে নতুন করে পরিচিত করাই আমাদের টেকটিউনসকে!

আর কিছুই আমার বলার নেই। এখানেই শেষ করছি। ভাল থাকবেন, সুস্থ থাকবেন, টেকটিউনসের সাথেই থাকবেন। আল্লাহ হাফেজ।

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

কিছুই বুঝলাম না ???

You must be logged in to post a Tumment.