Quantcast

IELTS শিখুন ঘরে বসেই স্কোর করুন ৭+

0 টিউমেন্টস
2,205 দেখা
0 0 0 0
ইন্টারনেট

Tech Ascent BD এর মাধ্যমে আপনি খুব সহজে অনালাইনের মাধ্যমে ঘরে, অফিসে, গাড়িতে অথবা আপনার পছন্দের যে কোন জায়গায় বসেই ক্লাস করতে পারবেন। যারা দেশের বাইরে পড়াশোনা করার জন্য যেতে ইচ্ছুক বা যাবেন তাদের IELTS এর পরীক্ষায় ভালো ফলাফল করতে হয় এবং রেজাল্ট ভালোনা হলে সব থেকে বড় বাধা এটাই হয়ে দাড়ায়। এই ব্যস্ত ঢাকায় জ্যাম ঠেলে ক্লাসে পৌছতে আপনার সময় নষ্ট হয় অনেক সেই সাথে এনার্জিও। Tech Ascent BD এর IELTS Exam. Preparation কোর্সটি করে আপনি একসাথে সময়, এনার্জি ও টাকা সেভ করতে পারবেন।

ক্লাস কিভাবে হবে?

এটা অনলাইন/ইন্টারনেটে হবে, ভিডিও/স্ক্রিনশেয়ারিং এর মাধ্যমে, অর্থাাৎ, শিক্ষক Tech Ascent BD থেকে ক্লাস শুরু করবেন, আপনি আপনার বাসায় বসে কম্পিউটারে শিক্ষকের কম্পিউটার স্ক্রিন দেখবেন, সাথে সাথে শিক্ষক তার কম্পিউটারে কি করছেন, তা দেখতে এবং শুনতে পাবেন। দেশের যেকোন প্রান্ত থেকে যেকেউ এতে অংশ নিতে পারেন। কোর্সে অংশগ্রহণের পর অনলাইন ক্লাসে অংশ নিতে প্রয়োজনীয় সফ্টওয়্যার ও ডাটা আপানি Tech Ascent BD একাউন্ট ও ইমেইলে পেয়ে যাবেন। বিস্তারিত আরও জানতে ক্লিক করুন "কিভাবে অনলাইনে ক্লাস করবেন" এখানে।

এই কোর্সটি কি আমি করতে পারবো?

যদি আপনি ইংরেজি লিখতে ও পড়তে পারেন তাহলে এই কোর্সটি আপনি করতে পারবেন। এই কোর্সটি করার জন্য আপনার অবশ্যই ন্যূনতম ভিডিও কলে কথা বলা যায় এমন স্পিড এর ইন্টারনেট সংযোগ প্রয়োজন।

কি কি শেখানো হবে?

আমরা কোর্সের কারিকুলাম কোর্স এর সাথেই পাবলিশ করে দিয়েছি, আপনি কোর্স লিঙ্কে যেয়ে কোর্স ডেসক্রিপশন, কারিকুলাম ও শিক্ষক সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। কোর্সে যেতে এখানে ক্লিক করুন।

ইংরেজি বেসিক বা কথা বলা কি শিখতে পারবো?

অবশ্যই বেসিক শেখানো হবে এবং কথা বলার ফ্রিকুয়েন্সি বাড়বে। এই কোর্স শেষে আপনার লিসেনিং, স্পিকিং ও রিডিং দক্ষতা অনেক বৃদ্ধি পাবে।

কোন সময়ে ক্লাস হবে?
ক্লাস হবে সপ্তাহে ৩ দিন, সন্ধার পর। শনিবার, সোমবার ও মঙ্গলবার রাত ৯ঃ০০ থেকে ১১ঃ০০ পর্যন্ত।

কোর্স লিঙ্কঃ  IELTS Exam Preparation Course

ভর্তি হব কিভাবে?

প্রথমে আপনাকে IELTS Exam Preparation Course এখান থেকে কোর্স নির্ধারণ করতে হবে। ২য় পর্যায়ে কোর্সের পাশে লেখা Buy This Course এ ক্লিক করতে হবে। ৩য় ধাপে আপনার নাম, ইমেইল, পাসওয়ার্ড, মোবাইল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে এবং তারপর Checkout পেজে আপনার তথ্য দিবেন এবং Place Order এ ক্লিক করবেন। তখন আপনার কোর্সটি আপনার ড্যাশবোর্ডে দেখতে পাবেন। এ পর্যায়ে এসে আপনাকে ক্লাস শুরু করার জন্য কোর্স ফি বাবদ কোর্সে প্রদর্শিত টাকা বিকাশ অথবা রকেট করতে হবে।
পেমেন্ট করার পর আপনার মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে টাইপ করুন “আপনার ই-মেইল; ট্রানজেকশন নাম্বার; যে নাম্বার থেকে টাকা পাঠিয়েছেন; কোর্স অর্ডার নাম্বার; লিখে পাঠিয়ে দিন এই নাম্বারে 01671410831 ”
[উদাহরণঃ ashiku66@gmail.com; 4K33ONVWAD; 01671410831; 00085402 send 01671410831]
এস.এম.এস করার ৫ ঘণ্টার মধ্যে আপনার মেইলে ক্লাস সম্পর্কিত বিস্তারিত তথ্য পাঠিয়ে দেওয়া হবে। যদি কোন কারনে ৫ ঘণ্টার মধ্যে ই-মেইল না পেয়ে থাকেন তাহলে আমাদের সাপোর্ট টিমকে ফেসবুকে সরাসরি ম্যাসেজ করুন https://m.me/techascentbd।

আরও বিস্তারিত জানতে ক্লিক করুন "কিভাবে কোর্স অর্ডার করবেন এবং ক্লাস শুরু করবেন" এই লিঙ্কে।

ভর্তির শেষ তারিখঃ ২৫ ফেব্রুয়ারি, ২০১৮ ইং (চলমান এই ব্যাচের জন্য)।
ওরিয়েন্টেশন ক্লাসঃ ০৫ মার্চ, ২০১৮ ইং
ক্লাস শুরুঃ ০৬ মার্চ, ২০১৮ ইং

.
সাপোর্ট এর জন্য আমাদের ফেসবুক গ্রুপে যুক্ত হওয়ার অনুরোধ "Tech Ascent BD Support & Job Forum" যে কোন প্রশ্ন থাকলে আমাদের ফেসবুক পেজে ম্যাসেজ করুন অথবা কল করুন ০১৬৭১৪১০৮৩১ এই নাম্বারে।

IELTS সম্পর্কে আমাদের শিক্ষক এর কিছু গুরুত্বপূর্ণ নির্দেশনা পড়তেঃ IELTS এর আদ্যপান্ত

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো