Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

আপনারা টেকটিউনস কেন ছেড়ে কেন যাবেন?

ইদানিং টেকটিউনস এর যে কি হয়েছে? বুঝতেছিনা? সবাই শুধু বলে টেকটিউনস ছেড়ে দিব।কিন্তু কেন ছাড়বেন।?একজন ১০ টা একাউন্ট বানিয়ে আপনাকে খারাপ বললে কি আপনি টেকটিউনস ছেড়ে দিবেন?এই সাইটের এডমিনেরও এটা বলার অধিকার নাই যে আপনি আর টেকটিউনস এ আসবেন না।কারণ টেকটিউনস এর প্রাণই হল টিউনাররা।

ADs by Techtunes tAds

নিজের উপর বিশ্বাস আরও বাড়ান ।আপনাকে কেন অন্য কেউ কন্ট্রোল করবে। কেউ খারাপ বললে কেন নিজেকে খারাপ ভাবা শুরু করেন। এখন পর্যন্ত যারা চলে যাবেন বলেছেন তারা সবাই ভাল এবং টপটিউনার। টেকটিউনস এর টিউনারদের মাঝে ঝগড়া হতেই পারে তাই বলে কেন চলে যাবেন। এখানে আমরা সবাই ভাইয়ের মত ফ্যামেলিতে ভাইয়ে ভাইয়ে ঝগড়া পারে তাই বলে কি কেউ বাড়ী ছেড়ে চলে যাবেন ।বাড়ীতে সকল ভাইয়েরই সমান অধিকার।আমার বলার আর কিছুনাই ।যারা যারা চলে যেতে চান তারা দয়া করে একটা কাজ করবেন। চলে যাবার আগে একটা পোস্ট দেবেন।

আমি চলে যেতে চাই আপনারা কি বলেন।?যদি অধিকাংশ টিউনাররা বলে চলে যান তাহলে চলে যাবেন আর কোনদিন আসবেন না।আর যদি অধিকাংশ রা বলে না যাওয়ার জন্য তাহলে আর কোনদিন যত কিছুই হোক যাবার কথা বলবেন না। যেমন রনি ভাই ,শাকিল ভাই ,মঈন ভাই যখন যাবার কথা বলেছে তখন সবাই একবাক্যে বলেছে যাবেন না।সুতরাং আপনারা যাবেন না।গেলে কিন্তু খবর আছে।একটা কথা জানবেন আপনি যতই ভাল কাজ করেন না কেন কিছূ মানুষ খারাপ বলবেই?শুধু খেয়াল রাখবেন অধিকাংশরা কি বলতেছে।
আর টেকটিউনস এ কিছু মানুষের আগমন হয়েছে যারা নিজেরা কিছু লিখতে পারেনা কিন্তু অন্যের দোষ খুজে বেরায়। তাদের কে বলছি কারো লিখা যদি আপনার ভাল না লাগে নিজে লেখা শুরু করেন আর টেকটিউনস ভাল না লাগলে ইংরেজি ব্লগে চলে যান শত শত ব্লগ পাবেন আর ব্লগের ঠিকানা লাগলে আমাকে দয়া করে মেইল করবেন । ব্লগ পড়তে পড়তে ক্লান্ত হয়ে যাবেন পড়া শেষ হবেনা। দয়া করে টেকটিউনস এর পরিবেশ নষ্ট করবন না তাহলে আমরা সবাই মিলে আপনাদের বিরুদ্ধে ব্যবস্হা নেব।
আশা করি আর কেউ চলে যাবার কথা উচ্চারণ করবেন না। সবাই ভাল থাকবেন।

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি বিল্লাহ মামুন। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 9 বছর 8 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 153 টি টিউন ও 1460 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 1 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।

করি মায়ের ভাষায় চিৎকার........ http://bloggermamun.com


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

মামুন ভাই আপনার সাথে আমিও একমত কিন্তু দয়া করে একটু ভাষাটা চেন্জ করতে হবে । আপনারা যারা টপটিউনার তাদের দ্রুত রেগে গেলে চলবে না । এর আগের টিউনে আপনি এবং আরও একজন ছাগল বলেছেন । সেটা কি ভাল শুনায় । কারন সবকিছুরই সমাধান করা সম্ভব বুঝের মাধ্যমে । বুঝের মাধ্যমে যদি না হয় তখন অন্য কথা । আর টেকটিউনসর উপর রাগ করে লাভ কি তারা কি জানত যে সেটা রনি ভাইয়ের টিউন ছিল ।

    আমি কিন্তু কাউকে উদ্দেশ্য করে ছাগল বলিনি ।যারা খারাপ মন্তব্য করে পরিবেশ নষ্ট করে তাদের কে বলেছি।এইসব পাবলিককে বুঝাইয়া শান্ত করা সম্ভব না ।এরা আজীবন ঘাড় ত্যাড়া।

ami MAMUN vai er shathe shompurno akmot…

hmm, ami o. Ami Bangla use kore likhte paari na, onekei amake bolechen, kintu ei keyboard layout ta use kore likhte gele, ami jokhn abar Banglaword keyboard layout use kori tokhn oneek problem hoy, tai aami english e likhi.

Ashun amra shobai mile techtunes ke sobar milon mela te porinoto kori.

http://techpark.webnode.com/
All sorts laptops@Affordable price

বিজ্ঞান ও প্রযুক্তি বিজ্ঞানীদের শত শত বছরের চেষ্টা ও ধৈর্যের ফল। তাদের সেই কঠোর পরিশ্রমের তুলনায় আমরা পৃথিবীর কাছে কত তুচ্ছ। আসুন আমরা সকল ভেদাভেদ ভুলে গিয়ে সেই অসংখ্যা নাম না জানা বিজ্ঞানীদের শত সাধনায় প্রাপ্ত জ্ঞান মানুষের কাছে তুলে ধরি। আমাদের দেশে বিজ্ঞান ও প্রযুক্তি সাধারণ মানুষের কাছে তুলে ধরায় টেকটিউন অনন্য একটি সাইট।

আমার মনে হয় টেকটিউন বিজ্ঞান ও প্রযুক্তির মতই সকল তুচ্ছ বিষয়ে উর্দ্ধে।

আমিও ছেড়ে যাবার সিদ্ধান্ত নিয়েছিলাম কিন্তু এরকম সিদ্ধান্ত নিলে দেখা যায় যে নিন্দুকেরা আরো প্রশ্রয় পেয়ে যায় তারা আরো মিথ্যা রটাতে থাকে তাই ওইসব নিন্দুকদের দমন করেই টিকে থাকতে হবে তাদের ছেড়ে দিয়ে গেলে হবে না।

মামুনের কথা অনেকাংশে ঠিক ……….. তবে তুমি ভালো করেই জানো যে এ্যাডমিন প্যানেল থেকে কাউকে চলে যেতে বলা হয় না ………

ধ্যনবাদ “মামুন” ভাই…

আমি অনেকদিন পর এখানে এসেছি। কমর্ব্যস্ততার কারণে খুবই কম আসা হয় এই সাইটে। সবাই এমন হয়ে গেলো ক্যানো। আগের সেই পরিবেশটা কি ফিরে পাওয়া যাবেনা। খুব কষ্ট লাগছে।

Mamun vai ………….Is Right