Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

ResultsBangla.com | স্কুল, কলেজ ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার ফলাফল ও ভর্তি সংক্রান্ত তথ্য সহ সর্বশেষ খবর জানতে চোখ রাখুন!

পরীক্ষা দিয়েছেন? ফলাফল জানতে হবে? কিভাবে জানবেন? ১০/১৫ টা সাইট ঘুরছেন নেটে বসে কিন্তু ফলাফল জানতে পারছেন না? কোন সমস্যা নেই, এক্ষুনি আপনার ব্রাউজারে টাইপ করুন http://www.resultsbangla.com, এবার এন্টার দিয়ে প্রবেশ করুন আর পেয়ে যান আপনার পরীক্ষার ফলাফল। হ্যাঁ, এতটাই সহজ করে তুলেছি আমরা শুধুমাত্র আপনাদের জন্যে। সব ধরনের নিয়োগ পরীক্ষা, ভর্তি পরীক্ষা ও সকল পরীক্ষার সর্বশেষ অবস্থা ও ফলাফল জানতে জাস্ট ভিজিট করুন রেজাল্টস বাংলা ডট কম। তো চলুন, দেখে আসি এক নজরে কি কি থাকছে আমাদের এই সাইটে?

ADs by Techtunes tAds

রেজাল্টস

এসএসসি, এইচএসসি, জেএসসি, পিএসসি সহ সকল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল জানতে পারবেন এখান থেকে সবার আগে। (অবশ্যই কর্তৃপক্ষ ফলাফল ঘোষণা করার পর) 🙂  এখান থেকে আপ্নারা সব ধরনের সরকারী ও বেসরকারী নিয়োগ পরীক্ষার ফলাফলও জানতে পারবেন। সেই সাথে আইপিও রেজাল্টস, প্রাইজ বন্ড ড্রয়ের ফলাফল, বিসিএস ফলাফল, পাবলিক সার্ভিস কমিশনের বিভিন্ন নিয়োগ পরীক্ষার ফলাফল সহ আরও অনেক কিছু! এছাড়াও ফলাফল প্রকাশ পরবর্তী বিভিন্ন নোটিস ও পাওয়া যাবে এখানে সবার আগে। 

ভর্তি বিজ্ঞপ্তি

বিখ্যাত স্কুল/কলেজ সহ দেশের সব ধরনের সরকারী ও বেসরকারী বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি সহ আবেদনের নিয়ম কানুন জানতে পারবেন এখান থেকে। কবে, কোন বিশ্ববিদ্যালয় কোন বিষয়ের উপর ভর্তি বিজ্ঞপ্তি দিচ্ছে তাও জানতে পারবেন এখান থেকে। আর প্রতিটি ভর্তি বিজ্ঞপ্তির সাথে সোর্স হিসেবে থাকছে পত্রিকায় প্রকাশিত ভর্তি বিজ্ঞপ্তির স্ক্যান কপিও।

চাকরীর বিজ্ঞপ্তি

এখানে উল্লেখ্যযোগ্য সকল চাকুরীর বিজ্ঞপ্তিও থাকছে। বিশেষ করে শিক্ষা বিষয়ক কিংবা স্কুল/কলেজ/বিশ্ববিদ্যালয়ের নিয়োগের বিজ্ঞপ্তি তো অবশ্যই থাকছে।

এছাড়াও প্রাইজ বন্ড, আইপিও, ভর্তি সংক্রান্ত নোটিশ, জাতিয় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিজ্ঞপ্তি সহ সব ধরনের শিক্ষা বিষয়ক কার্যক্রম থাকবে এই সাইটে।

যে কারণে আমরা আলাদাঃ

আমরা শুধু শিক্ষার্থীদের জন্যে তথ্যই রাখছি না। তাদের প্রয়োজনীয় আরও অনেক কিছুই রাখছি। যেমন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্যে পাঠ্যবইয়ের ই-বুক ভার্সন। সকল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রয়োজনীয় রেফারেন্স বই সমুহ থাকছে পিডিএফ ফরম্যাটে। অলস শিক্ষার্থীদের (!) জন্যে রয়েছে এ্যাসাইনমেন্টস বিভাগ। যেখানে আমরা বিভিন্ন বিষয়ের উপর এ্যাসাইনমেন্টস তৈরি করে রাখছি শুধুমাত্র শিক্ষার্থীদের সুবিধার জন্যে। যার যেই এ্যাসাইনমেন্টস লাগবে সে সেটা ডাউনলোড করে মডিফাই করে নিলেই হবে। এছাড়াও এ্যাসাইনমেন্টস তৈরির প্রয়োজনীয় রিসোর্স সহ বিভিন্ন টিপস শেয়ার করা হবে। ইনফ্যাক্ট, যদি কোন এ্যাসাইনমেন্টস আমাদের ডাটাবেজ এ না থাকে, তবে কমেন্টের মাধ্যমে কিংবা Contact Us এর মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করা হলে আমরা সেটা করে ফ্রিতে আমাদের সাইটে পাবলিশড করে দিব। (চাপা নয়, সত্যি বলছি। বিশ্বাস না হলে করেই দেখুন!)

সুতরাং, আমরা আশা করব এই সাইটটি অবশ্যি আপনাদের ভাল লাগবে। আর হ্যাঁ, সাইটের ব্যাপারে অবশ্যই সব ধরনের সাজেশন সাদরে গ্রহণযোগ্য।

সাইটের ঠিকানাঃ এখানে..........................

ADs by Techtunes tAds

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি শিক্ষা সংবাদ। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 4 বছর 8 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 2 টি টিউন ও 6 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 0 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

http://www.techtunes.com.bd/help-ask/tune-id/230429
এইটা দেখে কেউ আমাকে একটু সাহায্য করেন প্লীজ

অছাম… অছাম অইচে…।।