Quantcast

অরিগামী পেপার [পর্ব-০৪] :: কাগজ দিয়ে যেভাবে খুব সহজে আকর্ষনীয় পাখি বানাবেন!!!

2 টিউমেন্টস 385 দেখা প্রিয়
সমগ্র
এটি 6 পর্বের অরিগামী পেপার চেইন টিউনের 5 তম পর্ব

আসসালামুয়ালাইকুম,

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আমিও আল্লাহ তালার রহমতে ভালই আছি। সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে শুরু করছি। আপনাদের মাঝে নিয়ে আসলাম অসাধারন একটি ধারাবাহিক টিউন। ধারাবাহিক টিউনটি Origami Paper সম্পর্কে। অর্থাৎ কাগজ বা পেপার দিয়ে কিভাবে খুব সহজেই বিভিন্ন রকম মজার মজার আকর্ষনীয় জিনিস বানানো যায় সে সম্পর্কেই এ টিউন। আমি Regular আপনাদের মাঝে কাগজ/পেপার দিয়ে নতুন নতুন মজার মজার আকর্ষনীয় জিনিস বানানোর সহজ টিউটোরিয়াল নিয়ে আসব। আশা করি আপনারা এটা খুব ভালভাবে উপভোগ করবেন। তো শুরু করা যাক আমাদের ধারাবাহিক টিউন।

আজ আমি আপনাদের একটা Exciting পদ্ধতি শেখাবো। সেটা হল কিভাবে খুব সহজে আকর্ষনীয় পাখি বানানো যায়। এটা হয়ত অনেকেই জানেন, আবার হয়ত অনেকেই জানেননা যারা জানেননা তাদের জন্যই আমার এই টিউটোরিয়াল। আর যারা জানেন তারা আমার ধারাবাহিক টিউনটি নিয়মিত পড়বেন। এখানে আমি আরো অজানা মজার মজার Origami টিউন নিয়ে আসব। তাহলে চলুন শুরু করা যাক।

প্রথমে নিচের মত একটা বর্গাকার পেপার কেটে নিন।

এবার নিচের ভিডিওটি মনোযোগ দিয়ে দেখুন। ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন-

সৌজন্যে :: Amazing Origami Paper

টিউনটি ভাল লাগলে অবশ্যই শেয়ার করবেন এবং প্রিয়তে রাখবেন। আর যেকোন সমস্যা বা প্রশ্ন থাকলে টিউমেন্টে লিখবেন, আমি সকল প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করব, ইনশাআল্লাহ। সবাইকে ধন্যবাদ। আজ এই পর্যন্ত, সবাই ভালো থাকবেন, সুস্থ্য থাকবেন, আল্লাহ হাফেজ।

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

টেকটিউনস থেকে আপনার টিউনের নীতিমালা ভঙ্গের বিষয় সংশোধন করে দেওয়া হলো। আপনার টিউনটি লক্ষ করুন এবং খেয়াল করুন কোন কোন বিষয় সম্পাদনার মাধ্যমে আপনার টিউনটিকে টেকটিউনস নীতিমালার অধীনে নিয়ে আসা হয়েছে। আপনার পরবর্তী সকল টিউনে টেকটিউনস নীতিমালা মেনে চলার জন্য অনুরোধ করা হল।

টেকটিউনস দ্বারা সংশোধিত অংশ পুনরায় পরিবর্তন করে আবার নীতিমালার ভঙ্গের বিষয় অন্তর্ভুক্ত করা হলে এবং আপনার পরবর্তী টিউনে এ বিষয়ের পুনরাবৃত্তি হলে পুনরায় কোন প্রকার সতর্ক বিজ্ঞপ্তি না দিয়েই টিউন অপসারণ/মুছে ফেলা এবং বারংবার নীতিমালা ভঙ্গের জন্য টিউনারশীপ সাময়িক বা স্থায়ি ভাবে বরখাস্ত করা হতে পারে।

আশা করি আপনি টেকটিউনস নীতিমালার প্রতি শ্রদ্ধাশীল থাকবেন এবং আপানার মৌলিক, নিজেস্ব , অভিনবত্য আর উদ্ভাবনী জ্ঞানের প্রয়োগ ঘটাবেন এবং টেকটিউনস কমিউনিটিকে মানসম্মত ও গঠনমূলক টিউন উপহার দিয়ে টেকটিউনেসর সুন্দর, আন্তরিক ও সাবলীল পরিবেশ ও টেকটিউনসের ধারা বজায় রাখবেন।

    ফর্ম সাবমিট করলাম। অনেক অনেক ধন্যবাদ 🙂 🙂

You must be logged in to post a Tumment.