Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

ClickBD এর প্রথম iPhone 4 বিজয়ী হলেন “সাঈদ হক মাহমুদ”। কর্মস্থল থেকেই জিতে নিলেন একটি Brand New iPhone 4। আপনি কি এখনও বসে আছেন?

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে ClickBD Ltd.
Sponsored টিউন by Techtunes tAds

ADs by Techtunes tAds

বাংলাদেশের সর্ববৃহৎ ও সবচেয়ে জনপ্রিয় ই-কমার্স পোর্টাল ClickBD.com গত এপ্রিল মাস থেকে আয়োজন করেছে iPhone 4 জিতে নেবার এক সুবর্ণ সুযোগ। ClickBD.com এ এড পোস্ট করে প্রতি মাসে জিতে নিতে পারেন iPhone 4। আর এই ক্যাম্পেইন এর আওতায় গত মাসে এপ্রিল ২০১২ তে আয়োজিত প্রথম কনটেস্টে "সাঈদ হক মাহমুদ" বিজয়ী হয়ে জিতে নিয়েছেন এটি Brand New iPhone 4।

ক্লিকবিডি iPhone 4 কনটেস্ট এ অংশ নিতে ক্লিক করুন http://www.clickbd.com

ClickBD এর প্রথম iPhone 4 বিজয়ী

গত ১ এপ্রিল থেকে শুরু হয়েছে ক্লিকবিডির এই iPhone 4 জিতে নেবার প্রতিযোগিতা। গত ৩০ এপ্রিল ২০১২ তারিখে ক্লিক বিডির গুলশান কার্যালয়ে ক্লিকবিডির ইউজারদের উপস্থিতিতে ক্লিকবিডির Automated Draw প্রোগ্রামের মাধ্যমে Draw অনুষ্ঠিত হয়। এতে "সাঈদ হক মাহমুদ" বিজয়ী হিসেবে নির্বাচিত হন। ক্লিকবিডি টিম সরাসরি বিজয়ীর কর্মস্থলে পৌঁছে যান এবং বিজয়ী "সাঈদ হক মাহমুদ" এর হাতে ক্লিকবিডির Founder ও CEO হুমায়ন আলমগীর iPhone 4 তুলে দেন।

নিচের ভিডিও গুলো দেখুন

শুধু মাত্র প্রয়োজনীয় অংশ গুলো ভিডিওতে দেওয়া হয়েছে। তাই লো ব্যান্ডইউথেও ভিডিও গুলো দেখতে পারবেন।

ADs by Techtunes tAds

[ক্লিকবিডির Automated Draw প্রোগ্রমের মাধ্যমে বিজয়ী নির্বাচন করা হচ্ছে।]

[ClickBD এর Founder ও CEO হুমায়ন আলমগীর বিজয়ী "সঈয়দ হক মাহমুদ" এর হাতে আই ফোন তুলে দিচ্ছেন।]

[বিজয়ী "সাঈদ হক মাহমুদ" আইফোন 4 Unboxing করছেন।]

ক্লিক বিডি এর এই ক্যাম্পেইনের আওতায় গত এপ্রিল মাসে AD পোস্টকারিদের মধ্যে কম্পিউটারের মাধ্যমে Automated Draw অনুষ্ঠিত হয়। এই ড্রটিকে আরও গ্রহণযোগ্য করার জন্য Draw এর সময় উপস্থিত ছিলেন Click BD ইউজাররা যারা ক্লিক বিডির এই আয়োজন সম্বন্ধে নিজেদের মতামত ব্যক্ত করেছেন। নিচের ভিডিও গুলোতে দেখে নিন তাদের মতামত।

ADs by Techtunes tAds

যে ভাবে বিজয়ী নির্বাচিত করা হয় এবং iPhone 4 বিজয়ীর হাতে তুলে দেয়া হয়

বিজয়ী নির্বাচনের জন্য Click BD তৈরি করেছে একটি র‌্যান্ডম সিলেকশন প্রোগ্রাম। যা ইউজারা ওয়েবসাইটে দেখতে পারেন। প্রতি মাসের শেষে এই র‌্যান্ডম সিলেক্শন প্রোগ্রামের মাধ্যমে ক্লিকবিডির User দের উপস্থিতিতে Draw সম্পন্ন হয় এবং ক্লিকবিডির নিয়ম মেনে এড পোস্টকারিদের মধ্য থেকে একজন বিজয়ী নির্বাচিত হয়। বিজয়ী ইউজারের একাউন্ট ভেরিফিকেশন করে এবং তার এড পোস্ট গুলো প্রতিযোগিতার নিয়ম মোতাবেক হয়েছিল কিনা তা যাচাই করা হয়। তারপর তাঁর প্রোফাইল থেকে তার যোগাযোগের ঠিকানা নিয়ে তাঁর সাথে যোগাযোগ করে সরাসরি তার বাসা বা কর্মস্থলে পৌঁছে যায় ক্লিকবিডি টিম। আর বিজয়ীর হাতে তুলে দেয়া হয় একটি BrandNew iPhone 4! প্রতি মাসে চলছে  এই রকম প্রতিযোগিতা! বিস্তারিত দেখুন ভিডিওটিতে।

আপনিও হতে পারেন এ মাসের বিজয়ী, একটি Brand New iPhone 4 এর মালিক

ক্লিকবিডিতে এড পোস্ট করে আপনিও হতে পারেন একটি Brand New iPhone 4 এর মালিক।  iPhone 4 বিজয়ী হবার জন্য প্রতিযোগিতার নিয়ম মেনে শুধু মাত্র ক্লিকবিডিতে এড পোস্ট করলেই হবে। যত বেশি এড পোস্ট করবেন আপনার আইফোন জেতার সম্ভাবনা তত বেশি বেড়ে যাবে।

প্রতিযোগিতায় অংশ নিতে ক্লিক করুন => http://www.clickbd.com/campaign/win-iphone4-every-month

যেহেতু খুবই লোভনীয় অফার তাই বুঝতেই পারছেন যত বেশি এড পোস্ট করতে পারবেন আইফোন জিতে নেবার সম্ভাবনা তত বেশি!

ক্লিকবিডির এই আয়জোন চলছে প্রতি মাসে তাই দেরি না করে প্রতিযোগিতায় অংশ নিন এখনই। কে জানে হয়ত এ মাসের iPhone 4 বিজয়ী আপনি নিজেই!

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে ClickBD Ltd.
Sponsored টিউন by Techtunes tAds

ADs by Techtunes tAds

ADs by Techtunes tAds

আমি Techtunes tAds। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 7 বছর যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 134 টি টিউন ও 2 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 2 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

টিউনটি কি টেকটিউনস ভেরিফাইড? মডারেটরদের মন্তব্য কাম্য।