Quantcast

বগুড়ার খাঁটি গাওয়া ঘী ও মিরপুর বেনারশী পল্লীর বিখ্যাত বেনারশী শাড়ি এখন কিনুন অনলাইনে!! ঘরে বসে শুধুমাত্র বিডিহাট ডট কম এ!!

1 টিউমেন্টস 1,726 দেখা প্রিয়
স্পন্সরড টিউন

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'বিডি হাট ডট কম'
Sponsored টিউন by Techtunes tAds | advertising@techtunes.com.bd

ভোক্তাদের চাহিদা সবসময়ই বিডিহাট http://www.bdhaat.com গুরুত্বতার সাথে দেখেছে। সেই সাথে ভোক্তাদের সেরা মানের পন্য নিশ্চিত করছে সবসময়ই। বিডিহাটে http://www.bdhaat.com দেশের সেরা ও ঐতিহ্যবাহী সকল পন্য পাওয়া যায় সহজেই। বিভিন্ন জায়গায় যেখানে বিভিন্ন ঐতিহ্যবাহী পন্যের নাম করে নকল পন্য দিয়ে প্রতারণা করা হচ্ছে গ্রাহক এর সাথে, সেখানে বিডিহাট সম্পুর্ন ১০০ ভাগ খাঁটি পন্যের নিশ্চয়তা দিচ্ছে গ্রাহকদের।

ভোক্তাদের সামনে নতুন নতুন এবং গুন গত মান সম্পন্ন পণ্য সামগ্রী তুলে ধরতে বিডিহাট ডটকম http://www.bdhaat.com প্রতিনিয়ত চেষ্টা চালিয়ে যাচ্ছে। বিডিহাট ডটকম এই দেশের ঐতিহ্যবাহী পণ্য সামগ্রীও ক্রেতা সাধারণের সামনে তুলে ধরতে জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় বিডিহাট ডটকম এখন বগুড়ার গাওয়া ঘী, টাঙ্গাইলের চমচম, মিরপুর বেনারশীপল্লীর তাতে বোনা বেনারশী শাড়ি প্রভৃতি বিক্রয় করছে।

বগুড়ার খাঁটি গাওয়া ঘী

বিডিহাট ডটকম http://www.bdhaat.com থেকে বগুড়ার গাওয়া ঘী ক্রয় করতে হলে প্রথমেই আপনাকে ফোনে বা অনলাইনে অর্ডার করতে হবে এবং অর্ডার করার দুই থেকে তিন দিনের মধ্যেই আপনি পণ্য ডেলিভারি পেয়ে যাবেন। যদিও বিডিহাট ডটকম http://www.bdhaat.com ঢাকার ভেতর ২৪ ঘণ্টার মধ্যে যেকোনো পণ্য ডেলিভারি দেয়, কিন্তু বগুরার গাওয়া ঘী এর ক্ষেত্রে সেটা সম্ভবপর নয়, কারণ বিডিহাট ডটকম http://www.bdhaat.com আপনার অর্ডার পাওয়া মাত্রই বগুড়ার ঘী উতপাদকের (বিডিহাট ডটকমের বিশ্বস্ত) সাথে যোগাযোগ করে এবং উৎপাদক সঙ্গে সঙ্গেই ঢাকার উদ্দেশে ঘী পাঠিয়ে দেয়।

আপনি বিডিহাট ডটকম থেকে সরবনিম্ন আধা কেজি (১/২) ঘী ক্রয় করতে পারবেন। এখানে আধা কেজি ঘী এর দাম ৫৫০ টাকা এবং এক কেজি ঘী এর দাম ৯৮০ টাকা।

বিস্তারিত জানতে ও অনলাইনে অর্ডার করতে ক্লিক করুনঃ http://www.bdhaat.com/bdhaat/food/grocery/oil/butter-of-bogra.html

বেনারশী পল্লীর বিখ্যাত বেনারশী শাড়ি

এছাড়া  মিরপুরের বেনারশী পল্লীর তাতে বোনা বিভিন্ন রকমের বিখ্যাত বেনারশী শাড়ি পাবেন বিডিহাট ডটকমে। কাতান, জরজেট, জামদানী, সিল্ক, মনিপুরি তাতের শাড়িও পাবেন বিডিহাট ডটকমে। এসব শাড়ি গুনে ও মানে সেরা। পছন্দ হলে কিনে নিতে পারবেন এছাড়া বেনারশি শাড়ির দাম সম্পর্কেও নিয়মিত আপডেট পাবেন বিডিহাট ডটকমে।

নিচের লিঙ্ক থেকে আপনার পছন্দের শাড়িটি অনলাইনেই অর্ডার করে নিতে পারেন। বিডিহাট হোম ডেলিভারি সার্ভিস আপনার পন্য পৌঁছে দিবে আপনার ঠিকানায়।

➡ বিস্তারিত জানতে ও অনলাইনে অর্ডার করতে ক্লিক করুনঃ http://www.bdhaat.com/bdhaat/apparel/women/clothing/sari.html

বিডিহাট ডটকম খুব শিঘ্রই তার গ্রাহকদের জন্য বগুড়ার দই আনতে যাচ্ছে। চোখ-কান খোলা রাখুন আর ভিজিট করতে থাকুন বিডিহাট ডট কম

রকমারি পন্যের বাহার শুধুমাত্র বিডিহাট ডট কম - এ

আপনার প্রয়োজনীয় প্রায় সকল পন্যই পাবেন বিডিহাট ডট কম এ। খাবার সামগ্রী থেকে শুরু করে দৈনন্দিন ব্যবহারের সকল পন্যের সমাহার নিয়ে এসেছে বিডিহাট ডট কম

BDhaat.com বাংলাদেশের অন্যতম বড় একটি অনলাইন শপিং ওয়েবসাইট। BDhaat.com এর সবচেয়ে আকর্ষণীও বিষয় হল এর বিশাল পন্যের সমাহার। আপনার প্রয়োজনীয় এবং পছন্দের প্রায় সকল পন্যই পাবেন আপনি BDhaat.com এ।

ফল, পানিয়, ফাস্টফুড সহ বিভিন্ন ধরণের খাবার সামগ্রী আছে BDhaat.com এ। রয়েছে বিভিন্ন ইলেকট্রনিক্স পন্য। আপনার শিশুর বা প্রিয়জনের জন্মদিনে কেক অথবা গিফট নিয়েও ভাবতে হবে না, পেয়ে যাবেন BDhaat.com এ। আরো আছে বই, সিডি-ডিভিডি, খেলনা, গ্লাস-মগ, আরো কত কি! BDhaat.com এর বিশাল ভান্ডার থেকে কিছু পন্যের তালিকাঃ

  • গিফটঃ ছেলেদের খেলনা, মেয়েদের খেলনা, সাধারণ গিফট।
  • জামা-কাপড়ঃ ছেলেদের জামাকাপড়, মেয়েদের জামাকাপড়, বাচ্চাদের জামাকাপড়।
  • বেল্ট, মানিব্যাগ, হ্যান্ডব্যাগ, শেরওয়ানী, পাগড়ী, লাগেজ ইত্যাদি।
  • লোশন, ক্রীম, শ্যাম্পু, বডি স্প্রে।
  • অলংকার, ঘড়ি, সানগ্লাস।
  • খেলনা, গান।
  • বই।
  • কম্পিউটার, ল্যাপটপ, মোবাইল, ট্যাবলেট, টিভি, ফ্রীজ ইত্যাদি।
  • প্রেসার কুকার, টোস্টার, ওভেন।
  • পানিয়, মিষ্টি, ফাস্টফুড, কেক, ফল, কাচা বাজার, হলুদ, মরিচ ইত্যাদি।
  • মেডিকেল সামগ্রী।
  • খেলাধুলা সামগ্রী।
  • ডেকোরেশন।
  • ভ্রমন।
  • গাড়ি, হোন্ডা।

আরো অনেক কিছুই পাবেন BDhaat.com এ। বিভিন্ন পন্যে ছাড় তো পারচ্ছেনই এছাড়া আছে ফ্রী হোম ডেলিভারি ব্যবস্থা। তাহলে আর দেরী কেন? তাই দেরি না করে আজই আপনার পছন্দের এবং প্রয়োজনীয় জিনিস কিনে নিন BDhaat.com থেকে

স্বল্পমূল্যে যেকোনো পন্যের গুণগত সেরা মানের নিশ্চয়তা

BDhaat.com আপনাকে দিচ্ছে স্বল্পমূল্যে সেরা মানের নিশ্চয়তা। পন্য কিনে লস হবার কোন সুযোগ নেই। BDhaat.com তাদের ক্রেতাদের কাছে মানসম্মত পন্য বিক্রি করে। মান ভাল তাই দাম বেশি? মোটেও নয়, BDhaat.com এ আপনি অন্য জায়গা থেকে কম মুল্যে পাবেন আপনার প্রয়োজনীয় পন্য। উন্নত মানের পন্য সরবরাহ করাই BDhaat.com এর লক্ষ। আর যদি ডেলিভারি পাবার পর পন্য আপনার পছন্দ না হয় তবে আছে ফেরত দেবার ব্যবস্থা! তাই দেরি না করে আজই সেরা মানের পন্য কিনুন BDhaat.comথেকে।

ফ্রী হোম ডেলিভারি - ২৪ ঘন্টায় পন্য পৌঁছে যাবে আপনার ঠিকানায়

অনলাইন শপিং এ ক্রেতাদের আরো আগ্রহী করে তুলতে BDhaat.com ক্রতাদের দিচ্ছে ফ্রী হোম ডেলিভারি। আপনার পছন্দের পন্য ক্রয় করলে ২৪ ঘন্টার মধ্যে পৌঁছে যাবে আপনার নির্ধারিত ঠিকানায়। দিতে হবে না কোন এক্সট্রা চার্জ। এছাড়া ডেলিভারি পাওয়ার পর পন্য পছন্দ না হলে রয়েছে ফেরত এর ব্যবস্থা।

শুধুমাত্র পন্যের মূল্য পরিশোধ করেই পেয়ে যাচ্ছে হাতে। পন্য আপনার বাসায় পৌঁছে যাবে কোন আলাদা খরচ ছাড়া। তাই অনলাইন শপিং করতে আর ভাবনার কি আছে? আজই আপনার অনলাইন শপিং শুরু করে দিন BDhaat.com থেকে।

BDhaat.com দিচ্ছে সহজ, দ্রুত এবং নিরাপদ পেমেন্ট ব্যবস্থা

আপনাদের সুবিধার কথা চিন্তা করে BDhaat.com নিশ্চিত করছে সবচেয়ে সহজ, দ্রুত এবং নিরাপদ পেমেন্ট ব্যবস্থা।

BDhaat Store Card

বিডিহাট স্টোর কার্ড একটি বিকল্প পেমেন্ট পদ্ধতি। যারা নিজের ক্রেডিট কার্ড ব্যবহার করতে চায় না, বা যাদের ক্রেডিট কার্ড নেই তারা এ পদ্ধতি ব্যবহার করতে পারেন। বিডিহাট স্টোর কার্ড কিনতে বিডিহাট এর যেকোনো ব্যাংক এ টাকা পাঠিয়ে টাকা পাঠাঙ্কোর প্রমাণinfo@bdhaat.com তে ইমেইল অথবা  88-01764428336 তে মেসেজ করে পাঠাতে হবে। বিডিহাট স্টোর কার্ড কিনলে একাউন্ট এ ২% বোনাস যুক্ত হবে।

Bangladeshi Credit Card

আপনি যেকোনো বাংলাদেশি ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করতে পারবেন। বাংলাদেশি VISA, DBBL Nexus ইত্যাদি দিয়ে কোন অতিরক্ত চার্জ ছাড়াই পে করতে পারবেন।

International Credit Card

যেকোনো ইন্টারনেশনাল ক্রেডিট কার্ড (Visa, Master Card, Discover, and American Express) দিয়ে পে করতে পারবেন কোন অতিরিক্তি চার্জ ছাড়া।

bKash Mobile Payment

আপনি আপনার মোবাইল এর সাহায্যে বিকাশ এর মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

Paypal

আপনার পেপাল একাউন্ট থেকেও পে করতে পারবেন।

যোগাযোগ

Bdhaat.com (24/7)

৫৭/১১, নিচতলা, পূর্বরাজাবাজার, পান্থপথ, তেজগাঁও, ঢাকা-১২১৫

+৮৮০২৮১২৩৮৯১ (২৪/৭)
+৮৮০১৭৬৪৪২৮৩৩৬ (২৪/৭)
+১৮৮৮৫২০১৭৭২ (২৪/৭)

info@bdhaat.com

যেকোনো প্রকার সাহায্যের জন্য আছে ২৪/৭ লাইভ চ্যাট ও ফোন সাপোর্ট

আপনার যেকোনো সমস্যায় সাহায্যের জন্য রয়েছে ২৪ ঘন্টা, সপ্তাহে ৭ দিন ফোন ও লাইভ চ্যাট সাপোর্ট। BDhaat.com এর লাইভ সাপোর্ট দিনে ২৪ ঘন্টা, সপ্তাহে ৭ দিন খোলা থাকে। আপনি যখন খুশি আপনার সমস্যা নিয়ে হাজির হতে পারেন BDhaat.com এর ফোন অথবা লাইভ চ্যাট সাপোর্ট এ। আপনাকে সাহায্য করার জন্য তারা অপেক্ষায় আছে।

Call Us +88-028123891 +88-01764428336 +1-888-520-1772 (24/7)

যুক্ত হোন বিডিহাট http://www.bdhaat.com/  -এর সোস্যাল নেটওয়ার্ক এ

  • https://www.facebook.com/Bdhaat
    বিডিহাট এর ফেসবুক ফ্যান পেজ এ যোগ দিন আর প্রতিদিন নিয়ে নিন নতুন পন্যের নতুন সব অফার।
  • http://twitter.com/bdhaat
    টুইটার এ ফলো করে নতুন টুইট গুলো লুফে নিন।
  • http://www.youtube.com/bdhaat
    ইউটিউব এ যোগ দিয়ে নতুন সব প্রোমো ভিডিও এবং আরো সব ভিডিও পেতে পারেন।
  • https://plus.google.com/116688958585339089314
    গুগল প্লাস একাউন্ট থাকলে গুগল প্লাস এ ফলো করতে ভুলবেন না।

:arrow: স্পন্সরড টিউনটি কম্পাইল করেছেন টেকটিউনস সুপ্রিম টিউনারঃ 'রাকিবুল হাসান।'

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'বিডি হাট ডট কম'
Sponsored টিউন by Techtunes tAds | advertising@techtunes.com.bd

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

“হাতে ধরে PSD2HTML পূর্ণাঙ্গ চেইন কোর্স – এ আমি ভর্তি হলাম” Thank you so much . wish you best with you all Tectuners…& Mr. Computer Lovers

You must be logged in to post a Tumment.