Quantcast

পুরো রমজান মাস জুড়ে ইসলামী বইমেলা

2 টিউমেন্টস 1,726 দেখা প্রিয়
স্পন্সরড টিউন

রকমারি ডট কম ইসলামী বইমেলা- ২০১৪

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে রকমারি ডট কম এ শুরু হয়েছে ইসলামী বই মেলা- ২০১৪।

জুলাই এর ১ তারিখ থেকে শুরু হওয়া ' ইসলামী বই মেলা ' চলবে পুরো রমজান মাস জুড়ে। মেলা চলাকালীন সময়ে দেশী-বিদেশী যে কোন ইসলামী বই কেনার ক্ষেত্রে প্রতিটি ক্রেতা সর্বোচ্চ ৩৫ % পর্যন্ত ছাড় পাবেন।

দেশে প্রকাশিত সর্বাধিক সংখ্যক ইসলামী বইয়ের কালেকশন এখন রকমারি তে

রকমারী ডট কম হচ্ছে বাংলাদেশে প্রকাশিত সর্বাধিক সংখ্যক ইসলামী বইয়ের কালেকশন।দেশী-বিদেশী বিভিন্ন লেখকের মূল বই থেকে শুরু করে অনুবাদ এর পাশাপাশি রয়েছে সকল প্রকার

কুরআন শরীফ /তাফসীর, হাদিস শরীফ, সীরাতে রসূল(সঃ),নবীরসূল, সাহাবা ও ওলী-আওলীয়াদের জীবনীগ্রন্থ, নামাজ, দোয়া-দরূদ, রোজা, যাকাত, হজ ও ওমরাহ এর মাসআলা-মাসায়েল সম্পর্কিত বই, সকল প্রকারইসলামী আমল ও এর সহায়িকা, পর্দা, পরিবার ও ইসলামী জীবনবিধান, ইসলামীইতিহাস, আইন, বিধি-বিধান, ইসলামী সাহিত্য, ইসলামী সওয়াল জওয়াব, ইসলামীআদর্শ, দর্শন, মতবাদ ও সূফীবাদ, দাওয়াত, তাবলীগ ও ওয়াজ, গবেষণা, সমালোচনা, প্রবন্ধ এবং ইসলাম সম্পর্কিত সকল ধরনের বই।

বাংলাদেশের যেকোন প্রান্তে যেকোন পরিমান বইয়ের জন্য হোম ডেলেভারি চার্জ মাত্র ৩০ টাকা

বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে ঘরে বসে অনলাইনে কিংবা ফোন করে যে কেউ তার পছন্দের যে কোন বই কিনতে পারবে যে কোন পরিমান বইয়ের জন্যই হোম ডেলিভারি চার্জ মাত্র ৩০টাকা। বই পেতে ভিজিট করুন http://www.rokomari.com অথবা ফোন করতে পারেন ০১৫১৯৫২১৯৭১-৫ বা ০১৮৪১১১৫১১৫ নম্বরে।

বই কিনলেই সাথে পাওয়া যাবে পবিত্র রমজান মাসের একটি আকর্ষনীয় ক্যালেন্ডার এবং ইসলামী বুক লিস্ট।

রমজান মাসে বইয়ের সাথে উপহার হিসেবে রকমারী ডট কম আপনাদের দিচ্ছে পবিত্র রমজান মাসের আকর্ষনীয় ক্যালেন্ডার এবং ইসলামী বই সমূহের বক লিস্ট। তাই এই আকর্ষনীয় উপহার পেতে এবং ইসলামী বইয়ের মাধ্যমে নিজের জীবনকে সুন্দর করে সাজাতে এখনি ভিসিট করুন http://www.rokomari.com . এছারা রকমারী ডট কম পাঠকদের কে দিচ্ছে ক্যাশ অন ডেলিভারি সুবিধা অর্থ্যাৎ একজন গ্রাহক চাইলে বই হাতে পেয়েও মুল্য পরিশোধ করতে পারবেন। তাই আর দেরি না করে এখনি অর্ডার করুন আপনার পছন্দের বইটি।

কুইজে অংশ গ্রহন করে জিতে নিন ২০০ টাকা মূল্যের বই একদম ফ্রী

ইসলামী বই মেলার পাশাপাশি রকমারিতে চলছে প্রতিদিনের ইসলামী কুইজ।

যে কেউ কুইজে অংশগ্রহন করে জিতে নিতে পারে রকমারি ডট কম এর সৌজন্যে ২০০ টাকার বই। তাই এখনি অংশ নিন রকমারী প্রতিদিনের ইসলামী কইজে আর জিতে নিন আপনার পুরষ্কার।

ফেসবুকে রকমারি ডট কম  https://www.facebook.com/rokomari

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'রকমারী ডট কম'
Sponsored টিউন by Techtunes tAds | advertising@techtunes.com.bd

কৌতূহল আছে বলেই মানুষ বেঁচে থাকার মাঝে অর্থ খুঁজে পায়। কৌতূহল সৃষ্টি করতে হলে মানুষকে তাঁর জগত ও কালপরিক্রমা সম্পর্কে সংবেদনশীল হতে হবে। সংবেদনশীলতা আসে পাঠাভ্যাসের মধ্য দিয়ে। অথচ আশঙ্কাজনক হারে, আমাদের দেশের মানুষের পাঠ্যাভ্যাস হ্রাস পাচ্ছে। কারণ বহুবিধ। যারা ঢাকায় থাকেন, যানজট এর দীর্ঘ ভোগান্তি সয়ে তাদের বই কিনতে যাওয়ার আগ্রহ অনাগ্রহে রূপ পাচ্ছে, ব্যস্ততার প্রতিযোগিতায় বইয়ের জন্য সময় বরাদ্দ পাওয়াটাও কঠিন হয়ে উঠছে ক্রমশ। আর, ঢাকার বাইরে, বইয়ের দু®প্রাপ্যতাই সেখানকার মানুষের সবচেয়ে বড় প্রতিবন্ধক হবার জন্য যথেষ্ট। এছাড়াও, ইন্টারনেট আসক্তি মানুষের অনুভূতির স্তর থেকে বইকে অপসারণ করতে তৎপর হয়ে উঠছে। এতগুলো ভিন্ন ভিন্ন সমস্যার একক সমাধান হওয়ার আকাক্সক্ষা থেকেই রকমারি ডট কম এর জন্ম। ঢাকার পরীবাগ এলাকার একজন মানুষ যে বই কিনছে, সেই একই বইটি চাইলে সুদূর সন্দ্বীপ থেকেও কেউ কিনতে পারছেন এবং সেটা ঘরে বসেই- এই অদ্ভুত অভাবনীয় ঘটনাটি দেশে এখন প্রতিনিয়ত ঘটছে বলেই রকমারি ডট কম বিশ্বাস করে পাঠ্যাভ্যাস পুনরুদ্ধারের দিন সমাগত। ইন্টারনেট আসক্ত তরুণটিও নেট ব্রাউজ করবার সময় রকমারি ডট কম এর ওয়েবসাইটটি এ ঘুরে আসে একবার হলেও। মানুষের জীবন যাপন প্রক্রিয়ার সর্বস্তরে বই যেন প্রবেশ্যতা পায় সেটা নিশ্চিত করতে হবে। কেননা এই সমাজ আমাদের, এই সময়ও আমাদের। তাই সমাজ ও সময় পরিবর্তনের-পরিশোধনের যে প্রয়োজনীয়তা সেখানে বইয়ের ভূমিকা অবিসংবাদিত, এই সত্যিটা যারা স্বীকার কিংবা অস্বীকার করেন, উভয়কে একীভূত করবার উদ্দেশ্য নিয়েই রকমারি ডট কম কার্যক্রম অব্যাহত রাখবে অবিরাম। পাঠককে আর বই খুঁজতে হবে না, বই-ই পথ খুঁজতে খুঁজতে পৌঁছে যাবে পাঠকের ঠিকানায়।

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

খুব ভাল আয়োজন । -ধন্যবাদ

advance system care pro key online active 296EB-880A1-8E79B-B0AB4 pro key 7.3 date 15.02.2015
www .facebook.com/asraful2010

You must be logged in to post a Tumment.