Quantcast

এসে গেলে অসাধারণ ইন্টারফেস, চমৎকার লেআউট, নতুন সব ফিচার নিয়ে দেশের সেরা ই-কমার্স সাইট আজকের ডিল!!

0 0 0 3 0
0 টিউমেন্টস 4,399 দেখা প্রিয়
স্পন্সরড টিউন

অনলাইন শপিং এখন খুবই জনপ্রিয় এবং সর্বজন স্বীকৃত। বাজারে যেয়ে শপিং করে গায়ের ঘাম পায়ে ফেলার দিন এখন প্রায় শেষ। সারাদিন মার্কেট ঘুরে ঘুরে পণ্য পছন্দ এখন অনেকের কাছে বেশ ঝামেলা এবং বোরিং ও। এখন সবাই কম সময়ের মধ্যে নিজের প্রয়োজন মেটাতে চাই। তবে সেটা যে নিজের মনে প্রেসার দিবে তা নয়।

এজন্য উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে এই ব্যস্ততার যুগে মানুষ এখন অনলাইনে ই-কমার্সের মাধ্যমে কেনা কাটায় খুব বেশি অভ্যস্থ হয়ে যাচ্ছে। যা আমাদের জীবন ব্যবস্থায় নিয়ে এসেছে উল্লেখযোগ্য পরিবর্তন। নিজের ব্যস্ত সময়ের ফাঁকে আমরা এখন খুব সহজে পণ্য অনলাইনে কিনে ফেলতে পারি এবং তা খুবই নির্ভরযোগ্য। পণ্যের মানও অনেক বেশি উন্নত বলে এখন মানুষ খুব বেশি অনলাইন কেনা কাটায় নির্ভর। যার ফলে বেঁচে যায় শ্রম এবং সময়। গুনগত মানও সেই সাথে লক্ষণীয় এখকার ই-কমার্স ব্যবসায়।

আর বাংলাদেশে যারা ই-কমার্স বিজনেসে লিডিং পজিশনে আছেন তার মধ্যে আজকের ডিল অন্যতম। কেনা কাটায় আধুনিক সব পদ্ধতি নিয়ে আজকের ডিল আজকের বাজারে সব থেকে জনপ্রিয়। সেটা পণ্যের মান এবং সহজ সব সার্ভিসের মাধ্যমে সেবা দেওয়ার জন্য।

আর গ্রাহক বান্ধব করার জন্য আজকের ডিল আরও বেশি ব্যবহার বান্ধব নিয়ে উন্নত সব ফিচার এবং সেবা নিয়ে সবার চেয়ে ভিন্নভাবে মার্কেট প্লেসে অবস্থান নিলো।

বাংলাদেশে ই-কমার্স সেবার সর্বাধুনিক নাম আজকের ডিলঃ

আজকের ডিল সেই বাংলাদেশে ই-কমার্স ব্যবসার সূচনা লগ্ন থেকে জড়িত। পণ্যের গুনগত মান এবং অন্য সবার চেয়ে সহজ কেনা কাটার পদ্ধতির জন্য আজকের ডিল তাদের জনপ্রিয়তা ধরে রেখেছে পূর্বের মতোই। তাদের সেবা এবং পণ্য এবং বিশ্বস্ততা আজকের ডিলকে নিয়ে গেছে অন্য উচ্চতায়।

সর্বাধুনিক সব ফিচার নিয়ে আজকের ডিলঃ

আজকের ডিল আপনাকে বাজারে গিয়ে পণ্য কেনার মতো নতুন সব স্বাদ নিয়ে চলে এসেছে। যা আপনার প্রয়োজন একটু বেশিই মেটাবে।

সকল প্রয়োজন এক সার্চ বক্সেঃ

আজকের ডিল ডট কমে প্রবেশ করলে সর্বপ্রথম যেটা আপনার চোখে বেশি পড়বে, সেটা হলো পণ্য সার্চ করার জন্য শক্তিশালী সার্চ বক্স অপশন। আপনার প্রয়োজন অনুসারে যেকোনো পণ্য আপনি এই সার্চ বার থেকে সার্চ করলেই সেটা মুহূর্তেই আপনার সামনে চলে আসবে। যেটা আপনাকে কেনা কাটার ভুগান্তি অনেক টা কমাবে। আপনি ভাবতেই পারবেন না কতোটা সহজ আজকের ডিলের কেনা কাটার পদ্ধতি!!

আপনার প্রয়োজনীয় পণ্যের নাম লিখে সার্চ করলেই দারুণ সব পণ্য ইউজার পছন্দের উপর ভিত্তি করে আপনার সামনে চলে আসবে।

 

ক্যাটাগরি অনুসারে পণ্য খুজে বের করাঃ

আজকের ডিলের ওয়েব সাইটে ঢুকলে সাইটের বা পাশে আছে প্রয়োজনীয় সব ক্যাটাগরি দিয়ে পণ্য কেনার সুযোগ।ছেলে মেয়েদের পণ্য আলাদা করে ক্যাটাগরি থাকায় তা আপনার কেনাকাটাকে করবে বেশি সহজ। তাছাড়া বেশি ব্যবহার্য পণ্যের জন্য স্পেশাল ক্যাটাগরিও থাকছে এই বা পাশের ক্যাটাগরি অপশনে। যেটা আপনাকে কেনাকাটায় দিবে নতুন গতি।

৯৯ অফারঃ

আরও একটি স্পেশাল ক্যাটাগরি যেটা আপনাকে নতুনত্বের স্বাদ দিবে আরও বেশি সেটা হলো “৯৯ অফার” এখানে আপনি ৯৯ কেন্দ্রিক দারুণ সব প্রোডাক্ট পাবেন এই ক্যাটাগরিতে।

সকল ক্যাটাগরিঃ

সব শেষ ক্যাটাগরিতে সকল ক্যাটাগরি সার্চ করার অপশন পাবেন। যেটা আপনি আজকের ডিলের ১৫০০০+ পণ্য এক ক্লিকে সকল ক্যাটাগরির মাধ্যমে খুজে পাবেন।

আরও অনেক কিছু আছে আজকের ডিলেঃ

আপনি আরও একটু নিচে নামলে দেখতে পাবেন ছেলেদের পণ্য এবং মেয়েদের পণ্য আলাদা করে ক্যাটাগরি করে সকল পণ্যকে আলাদা করে দেওয়া। যেটা আপনাকে আরও বেশি সহজ করে দিবে কেনাকাটার ধরণকে।

ছেলেদের শপিং

ছেলেদের সব প্রয়োজনীয় শপিং পণ্য এখন এক জায়গায়। প্যান্ট, শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, জার্সি, পাঞ্জাবিম ফতুয়া, লুঙ্গি এবং জুতা ও স্যান্ডেল সব কিছু এই এক জায়গায় দারুণ ভাবে পাবেন। যা আপনার শপিং এর ধরন বদলে দিবে। ৮০০০+ ছেলেদের পণ্য পাবেন আপনি আজকের ডিলে।

মেয়েদের শপিং

মেয়েদের নিত্য-প্রয়োজনীয় এবং পার্টি ড্রেস সহ সকল ড্রেস এবং পণ্য এখন এক জায়গায় থাকছে। সালোয়ার কামিজ, শাড়ি, কুর্তী ও টপস, প্যান্ট ও লেগিস, গহনা ও প্রসাধনী এবং জুতা ও স্যান্ডেল সহ ব্যাগ-পার্স এবং বডি স্প্রে ও পারফিউম পাবেন এই ভার্চুয়াল শপিং মলে। ৭০০০+ মেয়েদের পণ্য পাবেন আপনি আজকের ডিলে।

এক্সেসরিজ

আপনি যদি এক্সেসরিজ বা ইলেকট্রনিক বিভিন্ন পণ্য কিনতে চান তাহলে পাবেন নতুন আরেকটি ক্যাটাগরি। যেখানে শুধুমাত্র কম্পিউটার এবং মোবাইল এক্সসেসোরিজের ২০০০+ অত্যাধুনিক পণ্যের এক বিশাল সংগ্রহ পাবেন। যা হয়তো এক জায়গায় শুধু মাত্র এই আজকের ডিলেই পসিবল।

 

ঘড়িঃ

ঘড়ি আমাদের নিত্য প্রয়োজনের সাথে এখন ফ্যাশন সচেতন ছেলে, মেয়ে বা বাচ্চার অনেক পছন্দের। আজকের ডিলে আপনি পৃথক ভাবে ছেলে, মেয়ে এবং বাচ্চাদের আলাদা আলাদা কালেকশন পাবেন। যা আপনার চাওয়ার থেকে প্রয়োজন মেটাতে সক্ষম।

উল্লেখযোগ্য বিষয় ছেলে মেয়েদের ঘড়ির এক বিশাল সমাহার, যেটা আজকের ডিলে নতুন এক রুপ ফিরিয়ে দিয়েছে।

গহনা  সমাহারঃ

৩০০০+ গহনা  নিয়ে আজকের ডিলের বিশেষ এক সংগ্রহশালা। আপনার কেনাকাটাকে দিবে নতুন গতি।

 

কসমেটিকসের সমাহারঃ

২০০০+ বিভিন্ন কসমেটিকসের এক বিশাল কালেকশন পাবেন আপনি এই আজকের ডিলে।

বাটার জুতো এখন আজকের ডিলেঃ

বিশ্বখ্যাত বাটা বাংলাদেশেও খুব জনপ্রিয়। আর এখন থেকে বাটার জুতা আজকের ডিলের মাধ্যমে আপনি অনলাইনেই কিনতে পারবেন।

সকল পণ্য জুম করে দেখার সুবিধাঃ

আজকের ডিল সব সময় তার গ্রাহকদের কথা মাথায় রেখেই বিভিন্ন চেঞ্জ নিয়ে আসছে। এই সেবাটি তারই প্রমাণ। কারণ আমরা অনেক সময় কোন  পণ্য অনলাইনে কেনার সময় সেটা ভালো করে দেখতে পারি না। যেটা পণ্যের গুনাগুন বুঝতে বা কালার কম্বিনেশন বুঝতে সমস্যা করে।

যেকারনে আজকের ডিলে এই নতুন পদ্ধতি। যার ফলে আপনি যে পণ্য কিনতে চান তার উওপ্র মাউসের হুইল ঘুরালে বা কারসার রাখলে ছবি জুম হবে। ফলে জুম করে আমরা ইচ্ছামতো পণ্য যাচাই-বাচাই করতে পারবো।

মার্চেন্ট কর্নার:

আপনি যদি নতুন উদ্যোক্তা হোন আর যদি আপনি চান আপনার পণ্যের সর্বোচ্চ প্রচার ও প্রসার। তাহলে আপনার আজকের ডিলের হয়ে কাজ করার সুযোগ থাকছে। আজকের ডিল প্রযুক্তিনির্ভর বিভিন্ন প্রমোশনাল টুল ব্যবহার করে থাকে । গতানুগতিক প্রমোশন যেমন টেলিভিশন/রেডিও বিজ্ঞাপন, বিলবোর্ড কিংবা ব্যানার বা ফেস্টুন- এগুলোর পাশাপাশি আজকেরডিল একটি সমন্বিত প্রমোশনাল প্যাকেজের আওতায় আপনার পণ্য কে বাজারজাত করবে যা আপনাকে আপনার পন্যের বাজার সম্পর্কে একটা সুস্পষ্ট ধারনা দিতে।

এছাড়াও সাম্প্রতিক সময়ের জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মার্কেটিং যেমন ফেসবুক, টুইটার, গুগলসহ বিভিন্ন প্রযুক্তি নির্ভর প্রচারে আজকের ডিল স্বতন্ত্র ভুমিকা পালন করে।

ফেসবুকে আজকের ডিল এর রয়েছে একটি জনপ্রিয় ফ্যান পেইজ যেখানে ২.৫ লাখেরও অধিক ক্রেতারা সক্রিয়ভাবে উপস্থিত থাকেন । আকর্ষনীয় যেকোনো পন্যের অফার কে আমরা অধিক গুরুত্ব সহকারে টার্গেট ক্রেতাদের সামনে উপস্থিত করি।

মার্চেন্ট কর্নার নিয়ে আরও জানতে বা রেজিস্ট্রেশন সম্পর্কে আরও জানতে পারবেন এখান থেকে

 

24 ঘণ্টা 7 দিন এখন পণ্য কিনুন আজকের ডিল থেকেঃ

সপ্তাহে ৭ দিন এবং ২৪ ঘন্টা পণ্য কিনতে পারবেন আজকের ডিল থেকে। ২৪ ঘন্টা কাস্টোমার সাপোর্ট থাকছে সেই সাথেই। ছুটি কিংবা হরতাল এখন আর নো চিন্তা, কেনাকাটার জন্য সব সময় প্রস্তুত আজকের ডিল।

ফোন করে পণ্য কেনাঃ

আপনি ইচ্ছা করলে সরাসরি ফোনে অর্ডার দিয়ে পণ্য কিনতে পারবেন। ফোনে অর্ডার করার জন্য – ০৯৬১২ ০০৭ ০০৭।

ইচ্ছে লিস্টঃ

আপনি আজকের ডিলে ঘুরতে ঘুরতে অনেক পণ্য এক সঙ্গে পছন্দ করতে পারেন। তখন বেশ কিছু পণ্য আপনি ইচ্ছেলিস্টে রাখতে পারেন। ইচ্ছেলিস্ট এর মাধ্যমে আপনি বিভিন্ন অর্ডার নির্বাচিত করে রাখতে পারবেন যা আপনি পরবর্তীতে কিনতে পারেন।

রিফান্ড পলিসিঃ

আজকের ডিলে আছে বিশ্বস্ত রিফান্ড পলিসি।

১। মুল্য অগ্রিম পরিশোধ হওয়ার পরে স্টকে সেই পন্যের পর্যাপ্ত মজুদ না থাকলে সেক্ষেত্রে আপনি পরিশোধকৃত মুল্য ফেরত পাবেন ।

২। প্রতিশ্রুত সময়ের মধ্যে ডেলিভারী করা না হলে আপনি যদি পণ্য গ্রহন করতে অপারগতা প্রকাশ করে সেক্ষেত্রে আপনি পরিশোধকৃত মুল্য ফেরত পাবেন । (এক্ষেত্রে রাজনৈতিক অচলাবস্তা, প্রাকৃতিক দুর্যোগ কিংবা যেকোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি পণ্য ডেলিভারী বিলম্বের কারন হিসেবে বিবেচিত হবে ।)

৩। ডেলিভারী করার সময় যদি দেখা যায় যে কোন পণ্য ক্ষতিগ্রস্ত অথবা অচল হেসেবে পরিলক্ষিত হয়েছে এবং সেক্ষেত্রে যদি আজকেরডিল পণ্যটি পরিবর্তন করে দিতে অসমর্থ হয় সেক্ষেত্রে আপনি পরিশোধকৃত মুল্য ফেরত পাবেন ।

৪। আপনার যে পন্যের অর্ডার করেছেন সেই পন্যের পরিবর্তে যদি অন্য কোন পণ্য ডেলিভারী করা হয় সেক্ষেত্রে যদি আজকেরডিল পণ্যটি পরিবর্তন করে দিতে অসমর্থ হয় সেক্ষেত্রে আপনি পরিশোধকৃত মুল্য ফেরত পাবেন ।

৫। অনলাইনে (ডেবিট/ক্রেডিট কার্ডে) মুল্য প্রদানের ক্ষেত্রে নির্ধারিত মুল্যের চেয়ে যদি অতিরিক্ত কোন টাকা কেটে নেওয়া হয় কিংবা কারিগরি ত্রুটির কারনে একই পন্যের মুল্য একবারের বেশি কেটে নেওয়া হয়, সেক্ষেত্রে আপনি অতিরিক্ত পরিশোধকৃত মুল্য ফেরত পাবেন ।

৬। অনলাইন পেমেণ্ট এর ক্ষেত্রে অতিরিক্ত মূল্য পরিশোধিত হলে ২৪ ঘণ্টার মধ্যে জানাতে হবে । এক্ষেত্রে customer@ajkerdeal.com এ মেইল করে জানানোর জন্য অনুরোধ করা হচ্ছে ।

৭। মূল্য ফেরত পাওয়ার জন্য সর্বোচ্চ ৭ (সাত) কার্য দিবস সময় লাগতে পারে।

৮। মূল্য ফেরতের মাধ্যম হিসেবে আপনার বিকাশ একাউন্ট/ব্যাংক একাউন্টে প্রদেয় মুল্য ফেরত দেওয়া যেতে পারে । সরাসরি ক্যাশ গ্রহনের ক্ষেত্রে আমাদের নির্ধারিত অফিসে আসতে হবে।

৯। ক্ষেত্রবিশেষে অনলাইন পেমেন্ট ফেরত নেবার ক্ষেত্রে ক্রেতার ব্যাংক স্টেটমেন্ট দিতে হতে পারে।

তাছাড়া আপনি প্রত্যেকটি পণ্য কেনার সময় সাথেই রিফান্ড পলিসি দেখে নিতে পারবেন। রিফান্ড পলিসি সম্পর্কে আরও বিস্তারিত জানতে পারবেন এখান থেকে

সহজে কীভাবে অনলাইনে আজকের ডিলের পণ্য কিনবেনঃ

১। আপনি যদি আজকের ডিলের নতুন অতিথি হয়ে থাকেন তাহলে যেকোন পণ্য কিনতে এখনই সাইন-আপ/রেজিস্ট্রেশন করুন।

রেজিস্ট্রেশন প্রক্রিয়াঃ

লগইন প্রক্রিয়াঃ

২। আপনার নির্বাচিত পন্যটি কেনার জন্য পণ্যের ছবির উপরে ক্লিক করে অফারটির বিস্তারিত পাতায় গিয়ে ছবির পাশে ‘এখনি অর্ডার দিন’ এই বাটনে ক্লিক করুন।

৩। আপনি যদি একাধিক পন্য কিনতে চান তাহলে ‘কার্ট এ যোগ করুন’ এই বাটনে ক্লিক করে আপনার নির্বাচিত সকল পন্য একবারে অর্ডার করুন।

৪। যদি ইতোমধ্যেই আজকেরডিল এ আপনার একাউন্ট থেকে থাকে,তাহলে আপনার ইউজার নেম ও পাসওয়ার্ড দিয়ে সাইন ইন / লগইন করুন অথবা নতুন ক্রেতা হিসেবে সাইন-আপ/রেজিস্ট্রেশন করে আপনার নতুন একাউন্টের জন্য ইউজার নেম ও পাসওয়ার্ড তৈরি করুন।

৫। অনুগ্রহ করে ‘ডেলিভারী ও মুল্য পরিশোধ প্রক্রিয়া’ অংশে যে যে তথ্য চাওয়া হয়েছে সেগুলো সঠিকভাবে প্রদান করুন। মনে রাখবেন আপনার প্রদানকৃত সঠিক তথ্য আপনার পন্যের ডেলিভারী প্রক্রিয়াকে ত্বরান্বিত করবে।

৬। এরপরে আপনি পরবর্তী ধাপে যেতে ‘পরবর্তী ধাপ’ বাটনে ক্লিক করুন।

৭। পরবর্তী ধাপে গিয়ে আপনার অর্ডারটির সার-সংক্ষেপ পুনরায় চেক করুন ।

৮। সব কিছু সঠিক থাকলে ‘কনফার্ম করুন’।

৯। ২৪ ঘণ্টার মধ্যে আপাদের প্রতিনিধি আপনার সাথে ফোনে যোগাযোগ করবে।

১০। যেকোন তথ্য সহায়তার জন্য ফোন করুন – ০৯৬১২ ০০৭ ০০৭ (সকাল ৯টা থেকে রাত ১১ টার মধ্যে)।

১১। এছাড়াও সরাসরি ফোনে অর্ডার দিন – ০৯৬১২ ০০৭ ০০৭।

১২। ইচ্ছেলিস্ট এর মাধ্যমে আপনি বিভিন্ন অর্ডার নির্বাচিত করে রাখতে পারবেন যা আপনি পরবর্তীতে কিনতে পারেন।

সর্বোপরি ই-কমার্স যুগের আশীর্বাদ আজকের ডিল ডট কম!!

আজকের ডিল

http://www.ajkerdeal.com
( সান্তুর রেস্টুরেন্ট এর পিছনে )
বারিঃ ৬৮০, রাস্তাঃ ৩২ পুরাতন, ১১ নতুন
ধানমণ্ডি, ঢাকা – ১২০৯

শুক্রাবাদ নেমে ৩২ নং রোড এ ঢুকতেই ডান পাশে সান্তুর রেস্টুরেন্ট এর গেট দিয়ে ঢুকতে হবে। গেট দিয়ে ঢুকে যে কাওকেই জিজ্ঞেস করলেই আমাদের অফিস চিনিয়ে দেবে।
এছাড়া যেকোনো তথ্য জানার জন্য ফোন করতে পারেন এই নং এ – ০১৮৩৩৩২৮৪৯৪, ০১৮৪৭০২৭৫১৩, ০১৭৫৫৫৮২৫৭০

Facebook এ আমাদের সাথে সবসময় থাকার জন্য like দিন আমাদের ফ্যান পেজে

http://www.facebook.com/MyAjkerDeal
আমরা প্রতিনিয়ত আমাদের ফ্যানপেজ এ আমাদের অফারসমুহ আপলোড করি যেখানে আপনি সচ্ছন্দে আপনার মতামত জানাতে পারেন আমাদের সম্পর্কে। এ ছাড়াও আমাদেরকে ই-মেইল করতে পারেন। info@ajkerdeal.com এ ঠিকানায়।

https://www.facebook.com/MyAjkerDeal

https://twitter.com/AjkerDeal

https://www.linkedin.com/company/ajkerdeal

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'আজকের ডিল ডট কম'
Sponsored টিউন by Techtunes tAds | advertising@techtunes.com.bd

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

You must be logged in to post a Tumment.