Quantcast

প্যাসিভ ইনকাম, আপনার জন্য সম্ভাবনার নতুন দ্বার!!!

0 টিউমেন্টস 561 দেখা প্রিয়
স্পন্সরড টিউন

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'রকমারি ডট কম'
'Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপন দিতে ক্লিক করুন এখানে

প্যাসিভ ইনকাম টার্ম টা খুব শোনা যাচ্ছে বেশি দিন হয়নি। তবে এরই মাঝে জনপ্রিয় হতে শুরু করেছে ব্যাপারটা।

জিনিসটা কি?

আমরা সবাই জীবন চালাতে কোন না কোন জীবিকার সাথে যুক্ত। বেশিরভাগ ক্ষেত্রেই চাকুরি। চলুন গতানুগতিক পরিস্থিতিটা একটু দেখে নেই।

চাকুরি জোটানো, পারফর্ম করা, প্রোমোশন বাগানো, বেতনের ডিজিট বাড়ানো, এক্সিকিউটিভ থেকে কবে সিনিয়র এক্সিকিউটিভ হব? অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, ম্যানেজার, ভাইস প্রেসিডেন্ট, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এগুলো কত দূর সেই টেনশন।

আগে ছিল ক্লাস> খাওয়া> ঘুম, এখন ঘুম থেকে ওঠা> অফিস> লাঞ্চ> বাসায় ফেরা> ঘুম এই চক্রের বাইরে আর বের হওয়া যাচ্ছেনা। চাইলেও না। ততদিনে মাথায় অনেক দায়িত্ব। বেতনের টাকা হিসাব করে খরচ করতে হয়। চাকুরির বাইরে সামান্য কিছু ইনকাম থাকলে এতটা অসহায় লাগত না। একটা বড় সুযোগ এসেছিল ঠিকই কিন্তু প্রথম কিছুদিন খুব বেশি আয় হবেনা তাই ঝুঁকি নিতে পারলাম না।

এসব সমস্যার যে সমাধান তার নাম প্যাসিভ ইনকাম।

চাকুরি করেন ভাল কথা। এর বাইরেও আপনার ছোট ছোট ইনকামের দরজা থাকবে। সেটাই প্যাসিভ ইনকাম।

হতে পারে কৃষিকাজ, পশু  বা পাখি পালন , হতে পারে শেয়ার মার্কেটে কিছু ইনভেস্টমেন্ট , হতে পারে পত্রিকায় লেখালেখি বা ফ্রিল্যান্স সাংবাদিকতা , হতে পারে ফটোগ্রাফি, হতে পারে আপনার দক্ষতা ব্যবহার করে অন্য কোথাও পরামর্শ প্রদান, হতে পারে ওয়েব ডেভলপমেন্ট, হতে পারে টিশার্ট বা অন্য কোন ড্রেস এর ডিজাইনিং, হতে পারে ভিডিও এডিটিং , হতে পারে সেকেন্ড হ্যান্ড গাড়ির/মোটরবাইক বেচাকেনার ব্যবসা এমন আরও আরও অনেক কিছু। আপনি কি করবেন তা নির্ভর করে আপনার দক্ষতার উপর।

উপার্জনের বিকল্প উপায় হাতে থাকলে কোন ক্রিটিকাল সময়ে আরেকটু স্থির, নির্ভার হয়ে সিদ্ধান্ত নিতে পারবেন।

কয়েক দশক আগের চেয়ে এখন পরিস্থিতি ভিন্ন।  তরুণরা অনেক বেশি ইনোভেটিভ। নিজেদের প্যাশনকে প্রফেশন হিসেবে গ্রহণ করতে উৎসাহী। শুধু একটা চাকুরির উপর ভরসা রাখা যাচ্ছেনা। নিজের গুন, দক্ষতা বিচার করে সিদ্ধান্ত নিন আপনার প্যাসিভ ইনকামের জন্য সেক্টর সবথেকে সম্ভাবনাময়।

আপনার প্যাসিভ ইনকামের জন্য কাজে আসতে পারে এমন ধরনের কিছু বই নিচের লিংকে দেখতে পারেন।

কম্পিউটার, ইন্টারনেট, ফ্রিল্যান্সিং আউটসোর্সিং 

কৃষিকাজ, মৎস্য, পশু পাখি পালন 

সেলফ ডেভলপমেন্ট 

ড্রয়িং, পেইন্টিং ডিজাইন ফটোগ্রাফি 

শুভকামনা রইল আপনার জীবন ও জীবিকার সফলতা কামনায়।

-

-

-

রকমারি কেন আপনার সঙ্গী:

রকমারি আপনাদের জন্য নিয়ে হাজির হয়েছে দেড় লাখ এর ও বেশি বইয়ের কালেকশন নিয়ে। নিজের পছন্দের বই এখন আর ঘুরে ঘুরে  খুঁজে বেড়াতে হবে না। আপনাদের জন্য প্রয়োজনীয় সকল বইয়ের এক বিশাল সমারহ রয়েছে রকমারি ডট কম এ।আপনি এখন বাংলাদের যে কোন জায়গায় বসে আপনার পছন্দের বইটি খুব সহজেই অর্ডার করতে পারেন।

রকমারি আপনাদের দিচ্ছে cash on delivery service, Card Payment service, Mobile Payment service, Internet Payment Service।

সাহায্য বা জিজ্ঞাসা:

আপনার কোন ধরনের সাহায্যের প্রয়োজন হলে বা কোন কিছু জানবার থাকলে এখনি যোগাযোগ করুন,

➡  সাহায্য : ১৬২৯৭/ ০১৫১৯৫২১৯৭১ (৯.০০-১১.০০)PM

থাকুন রকমারির সাথে:

আপনার প্রয়োজনে আমরা হাজির সবসময়। আমাদের সকল ধরনের  বই এর কালেকশন দেখতে এবং আমাদের বিভিন্ন অফার সমূহ সর্ম্পকে জানতে সবসময় থাকুন আমাদের সাথে।

➡  https://www.facebook.com/rokomari

➡ https://twitter.com/RokomariDotCom

➡  https://www.linkedin.com/company/10239632

➡   admin@rokomari.com

➡ https://www.rokomari.com/book

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'রকমারি ডট কম'
'Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপন দিতে ক্লিক করুন এখানে

কৌতূহল আছে বলেই মানুষ বেঁচে থাকার মাঝে অর্থ খুঁজে পায়। কৌতূহল সৃষ্টি করতে হলে মানুষকে তাঁর জগত ও কালপরিক্রমা সম্পর্কে সংবেদনশীল হতে হবে। সংবেদনশীলতা আসে পাঠাভ্যাসের মধ্য দিয়ে। অথচ আশঙ্কাজনক হারে, আমাদের দেশের মানুষের পাঠ্যাভ্যাস হ্রাস পাচ্ছে। কারণ বহুবিধ। যারা ঢাকায় থাকেন, যানজট এর দীর্ঘ ভোগান্তি সয়ে তাদের বই কিনতে যাওয়ার আগ্রহ অনাগ্রহে রূপ পাচ্ছে, ব্যস্ততার প্রতিযোগিতায় বইয়ের জন্য সময় বরাদ্দ পাওয়াটাও কঠিন হয়ে উঠছে ক্রমশ। আর, ঢাকার বাইরে, বইয়ের দু®প্রাপ্যতাই সেখানকার মানুষের সবচেয়ে বড় প্রতিবন্ধক হবার জন্য যথেষ্ট। এছাড়াও, ইন্টারনেট আসক্তি মানুষের অনুভূতির স্তর থেকে বইকে অপসারণ করতে তৎপর হয়ে উঠছে। এতগুলো ভিন্ন ভিন্ন সমস্যার একক সমাধান হওয়ার আকাক্সক্ষা থেকেই রকমারি ডট কম এর জন্ম। ঢাকার পরীবাগ এলাকার একজন মানুষ যে বই কিনছে, সেই একই বইটি চাইলে সুদূর সন্দ্বীপ থেকেও কেউ কিনতে পারছেন এবং সেটা ঘরে বসেই- এই অদ্ভুত অভাবনীয় ঘটনাটি দেশে এখন প্রতিনিয়ত ঘটছে বলেই রকমারি ডট কম বিশ্বাস করে পাঠ্যাভ্যাস পুনরুদ্ধারের দিন সমাগত। ইন্টারনেট আসক্ত তরুণটিও নেট ব্রাউজ করবার সময় রকমারি ডট কম এর ওয়েবসাইটটি এ ঘুরে আসে একবার হলেও। মানুষের জীবন যাপন প্রক্রিয়ার সর্বস্তরে বই যেন প্রবেশ্যতা পায় সেটা নিশ্চিত করতে হবে। কেননা এই সমাজ আমাদের, এই সময়ও আমাদের। তাই সমাজ ও সময় পরিবর্তনের-পরিশোধনের যে প্রয়োজনীয়তা সেখানে বইয়ের ভূমিকা অবিসংবাদিত, এই সত্যিটা যারা স্বীকার কিংবা অস্বীকার করেন, উভয়কে একীভূত করবার উদ্দেশ্য নিয়েই রকমারি ডট কম কার্যক্রম অব্যাহত রাখবে অবিরাম। পাঠককে আর বই খুঁজতে হবে না, বই-ই পথ খুঁজতে খুঁজতে পৌঁছে যাবে পাঠকের ঠিকানায়।

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

You must be logged in to post a Tumment.