Quantcast

Xiaomi মোবাইলে ধুন্ধুমার অফারঃ ফ্রি গিফটসহ মাত্র ১৩৩২ টাকায় শুরু

0 0 0 0 0
0 টিউমেন্টস 3,607 দেখা প্রিয়
স্পন্সরড টিউন

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'NRB Bazaar.Com'
'Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপন দিতে ক্লিক করুন এখানে

 

Online Shopping Bangladesh | Buy Mobile, Smartphone, Electronics, Fashion & Lifestyle Products, Grocery, Appliances, Gifts, Books, Jewelry and Stationery from NRB Bazaar

বিশখ্যাত ব্র্যান্ড Xiaomi এর হাই কনফিগারেশন মোবাইলগুলো পাচ্ছেন এখন আরও হাতের নাগালে। স্লিম, স্মার্ট ও লেটেস্ট মোট ৭টি মডেলের মোবাইল ফোন খুব সহজে আকর্ষনীয় ছাড়ে ও তাজ্জব বনে যাওয়া সব গিফটসহ কেনা যাবে এখন শুধুমাত্র এন আর বি বাজার ডট কম থেকে। সর্বনিম্ন ১৩৩২ টাকা মাসিক কিস্তিতে ৬-৯ মাসের মধ্যে পরিশোধ করার সুযোগ। সেই সাথে পাচ্ছেন সিটি ব্যাংক EMI Credit Card সুবিধা, ব্র্যান্ড ওয়ারেন্টি ও চমকপ্রদ সব উপহার।

এই উপহারের তালিকায় থাকছে বেস্ট কোয়ালিটি ব্র্যান্ডেড ব্লটুথ স্পিকার, এয়ারফোন ও ভি আর বক্স। আর কী লাগে!

এ অফারটি পাবেন শুধু এন আর বি বাজারেই

এন আর বি বাজার দেশের ই-কমার্স অনলাইন মার্কেটপ্লেসে অনন্য সংযোজন। এখানে পাচ্ছেন Xiaomi সহ সকল বিশ্বখ্যাত ব্র্যান্ডের মোবাইল ফোন, ট্যাব, ল্যাপটপসহ সব ধরণের প্রয়োজনীয় পণ্য রিজন্যাবল প্রাইসে। তবে কঠোর মান নিয়ন্ত্রণ ও দ্রুত ডেলিভারিতে ইতিমধ্যেই এন আর বি বাজার সুনাম অর্জণ করেছে। তাই এন আর বি বাজার ডট কম-এ বিভিন্য পণ্যের উপর থাকছে নিত্য নতুন মাথা নষ্ট করা অফার।

এরই ধারাবাহিকতায় এন আর বি বাজার - Xiaomi নিয়ে এল এই ঝাকানাকা অফার। সিটি ব্যাংকের ক্রেডিট কার্ড IMI সুবিধার মাধ্যমে যেকোন সময় যেকোন স্থান থেকেই এখন অর্ডার প্লেস করতে পারবেন। এমনকি দেশের বাইরে থেকেও অর্ডার করতে পারবেন। এন আর বি বাজার তার ওয়ার্ল্ড ওয়াইড ডেলিভারি পার্টনার এন আর বি এক্সপ্রেস এর মাধ্যমে নিরাপদ ও নির্ভরযোগ্য ডেলিভারি নিয়ে পৌছে যাবে আপনার দোরগোড়ায়। সিটি ব্যাংক EMI ক্রেডিট কার্ড এর মাধ্যমে পেমেন্ট পরিশোধের এই প্রকৃয়াটি সম্পূর্ণ নিরাপদ, নির্বিঘ্ন ও দ্রুত। তাই এখনই অর্ডার করতে ক্লিক করুন এন আর বি বাজার। আর দ্রুততম সময়ের মাঝে ফ্রি উপহারসহ এন আর বি বাজারের ডেলিভারি পৌছে যাবে আপনার হাতে। তাই এখনই নিয়ে নিন এবং উপভোগ করুন দূর্দান্ত এ অফারটি।

কি কি মডেল ও দামঃ

নামওয়ারেন্টিমূল্যইএমআই টেনর/ সময়পেমেন্ট ইন্সটলমেন্ট ফ্রি উপহারব্যাংক
Xiami Redmi 4X 2GB/16GB১ বছর১১,৯৯০৯ মাস১,৩৩২ব্লুটুথ স্পিকারসিটি ব্যাংক
Xiami Redmi 4X 3GB/32GB১ বছর১৩,৯৯০৯ মাস১,৫৫৪ব্লুটুথ স্পিকারসিটি ব্যাংক
Xiami Redmi Note 4

3GB/32GB

ব্র্যান্ড১৮,৪৯০৩ মাস৬,১৬৩Basic এয়ারফোনসিটি ব্যাংক
Xiami Redmi Note 4

4GB/64GB

১ বছর১৯,৪৯০৯ মাস২,১৬৬ব্লুটুথ স্পিকারসিটি ব্যাংক
Xiami Mi Max 2

4GB/64GB

১ বছর২৪,৪৯০৯ মাস২,৭২১ব্লুটুথ স্পিকার ও VR বক্সসিটি ব্যাংক
Xiami Mi A1 

4GB/64GB

১ বছর২২,৯৯০৬ মাস৩,৮৩২ব্লুটুথ স্পিকারসিটি ব্যাংক
Xiami Redmi Note 5A

3GB/32GB

১ বছর১৪৯৯০৬ মাস২,৪৯৮Basic এয়ারফোনসিটি ব্যাংক

কিভাবে কিনবেনঃ

  • আপনার পছন্দের Xiaomi মোবাইল ফোনটি পেতে ক্লিক করুন এখানে
  • আপনার পছন্দের ফোনটির ‘Details’- এ ক্লিক করুন
  • Available EMI Offer View Details – এ ক্লিক করুন
  • Buy Now এ ক্লিক করুন
  • Mode of Payment অপশনের American Express বাটন এ ক্লিক করুন

ব্যাস হয়ে গেল! খুব সহজেই আপনার পেমেন্ট সম্পন্ন হবে এবং আপনার পছন্দের Xiaomi মোবাইল ফোন দ্রুততম সময়ে পেয়ে যাবেন হাতেই।

ওয়ারেন্টিঃ

মোট ৬ টি Xiaomi মোবাইল মডেলে পাচ্ছেন ১ বছরের সার্ভিস ওয়ারেন্টি। Xiami Redmi Note 4

3GB/32GB পাচ্ছেন ব্র্যান্ড ওয়ারেন্টি।

দ্রুততম ডেলিভারিঃ

দ্রুত ও বিশ্বস্ত ডেলিভারির জন্য এন আর বি বাজার ডট কম- এর নিজস্ব লজিস্টিক পার্টনার এন আর বি এক্সপ্রেস দেশের ভেতর ও দেশের বাইরে পণ্য ডেলিভারি সেবায় একটি বিশ্বস্ত ও পুরানো নাম। তাই নিশ্চিন্তে অর্ডার দিন। Xiaomi মোবাইলের এই ধামাকা অফারটি এখনই লুফে নিন। হাতের মুঠোয় পেয়ে যাবেন প্রত্যাশিত সময়ের মাঝেই।

অতএব, আর দেরী নয়। স্টক শেষ হবার আগেই দূর্দান্ত সব উপহারসহ নিয়ে নিন অরিজিনাল Xiaomi মোবাইলের এ ফাটাফাটি অফারটি। চোখ রাখুন এন আর বি বাজার ডট কম- এ। কারণ, শুধু Xiaomi ই নয়, আরও ব্র্যান্ডেড মোবাইল ফোনের ফাটাফাটি সব নিত্য নতুন অফার নিয়ে হাজির হয় এন আর বি বাজার ডট কম।

Xiaomi এর এই অফারটি পেতে ক্লিক করুণ এখানে

NRB BAZAAR- ই কেন?

Online Shopping Bangladesh | Buy Mobile, Smartphone, Electronics, Fashion & Lifestyle Products, Grocery, Appliances, Gifts, Books, Jewelry and Stationery online from NRB Bazaar

দেশের অন্যান্য বেশ কয়েকটি পণ্যনির্ভর অনলাইন মার্কেট প্লেসের মাঝে এন আর বি বাজার নতুন হলেও অনলাইন ক্ষেত্রে উন্নত সেবাদানে তারা দৃঢ প্রতীজ্ঞ। এন আর বি বাজার বাংলাদেশের শীর্ষস্থানীয় তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান মার্স সল্যুশনের একটি উদ্যোগ। মার্স সলিউশন দেশের শীর্ষস্থানীয় ব্র্যান্ড পোলার আইসক্রিম, ড্যানকেক, আরবান ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট ইত্যাদির মালিকানা প্রতিষ্ঠান পান্ডুঘরের সদস্য। দেশের শীর্ষস্থানীয় শিল্প পরিবারের সদস্য হিসেবে দেশের ভেতরে ও বাইরে পন্য, ডেলিভারী ও সেবার মান সুনিশ্চিত করতে এন আর বি বাজার আপোষহীন মনোভাব নিয়ে যাত্রা শুরু করেছে।

যে সুবিধা আছে এন আর বি বাজারে, অন্য কোথাও নেইঃ

শুধু দেশ নয় বিদেশ অর্থাৎ পৃথিবীর যেকোন প্রান্ত থেকেই এখন থেকে অনলাইনে যেকোন পণ্য অর্ডার করতে পারবেন। দেশের ই-কমার্স অনলাইন মার্কেট প্লেস হিসেবে একমাত্র এন আর বি বাজারই দিচ্ছে বিদেশে ডেলিভারির সুবিধা। বিপুল পরিমাণ প্রবাসী বাঙ্গালীর কথা মাথায় রেখে ও একটি বিশ্বমানের বাংলাদেশী ই-কমার্স প্রতিষ্ঠার উদ্যোগ এন আর বি বাজারের। তাই বিশ্বব্যাপী বাংলাদেশী ই-কমার্স প্লাটফরম হিসেবে এন আর বি বাজারই প্রথম ও সেরা।

দ্রুততম সময়ে (সর্বোচ্চ ৪৮ ঘন্টা) নির্বিঘ্নে পণ্য পৌছাবে আপনার দরজায়

First Green Courier and Same Day Delivery for Business of Bangladesh | NRBXpress.com

এন আর বি বাজার থেকে পন্য অর্ডার করলে আপনি ডেলিভারি পেয়ে যাবেন দ্রুততম সময়ের মধ্যে। কারণ এর রয়েছে ঢাকার ভেতর পন্য হোম ডেলিভারি দেয়ার নিজস্ব ব্যবস্থা বা লজিস্টিক পার্টনার এন আর বি এক্সপ্রেস। আর ঢাকার বাইরে আপনার কাংখিত পন্যটি গ্রহণ করতে পারবেন সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে।

ঢাকা ও ঢাকার বাইরে তথা বাংলাদেশের যেকোন প্রান্ত থেকে এন আর বি বাজার থেকে পন্য অর্ডার করলে মাত্র ২৪-৪৮ ঘন্টার মধ্যে পন্য ক্রেতাকে বুঝিয়ে দিতে অঙ্গীকারবদ্ধ এন আর বি বাজার। পন্য ডেলিভারির জন্য এন আর বি এক্সপ্রেস তাদের লজিস্টিক্স পার্টনার হওয়ায় প্রকৃয়াটি নির্বিঘ্ন ও সুনিশ্চিত হয়েছে।

যেকোন স্থানে অর্ডার দিন, পণ্য পেয়ে মূল্য দিন!!

  • ক্যাশ অন ডেলিভারিঃ এন আর বি বাজার ডট কম-এ ঘরে বসে অর্ডার করলে আপনার দেয়া ঠিকানায় পেয়ে যাবেন আপনার ক্রয় করা পণ্যটি। পণ্য পেয়ে নগদ পেমেন্ট করতে পারবেন ঘরে বসেই।
  • সবচেয়ে কম দামে পণ্য ক্রয়ের সুযোগঃ এন আর বি বাজারের অন্যতম উদ্দেশ্য বাংলাদেশের সকল মানুষের দোরগোড়ায় পণ্য পৌছে দেয়া। তাই যেকোন পণ্যেরই বাজারে বিদ্যমান মূল্য বা কোন কোন ক্ষেত্রে এর চেয়েও কম মূল্যে ক্রেতাসাধারণের কাছে পণ্য ও সার্ভিস পৌছে দিচ্ছে এন আর বি বাজার।
  • সেরা মানের পণ্যঃ এন আর বি বাজারের উদ্দেশ্য বাংলাদেশে অ্যামাজনের মত বিশ্বমানের একটি ই-কমার্স প্লাটফরম প্রতিষ্ঠিত করা। তারা জানে প্রতিষ্ঠিত হবার বড় উপায় পণ্যের মান বজায় রাখা। তাই অনলাইন পণ্য কেনা বেচায় এন আর বি বাজার পণ্যের মান বজায় রাখার জন্য আপোষহীন আছে ও থাকবে।
  • অনলাইনে মূল্য পরিশোধের সুবিধাঃ আপনি আপনার ডেবিড কার্ড, ক্রেডিট কার্ড, ভিসা, মাস্টার কার্ড এমন কি বিকাশ থেকে অনলাইনে পেমেন্ট করে যেকোন পণ্য দেশের ভেতর ও বাহির থেকে ক্রয় করতে পারবেন।
  • দ্রুততম সময়ে ডেলিভারিঃ এন আর বি বাজার থেকে যেকোন পণ্য ক্রয় করলেই পেয়ে যাবেন সর্বোচ্চ ৪৮ ঘন্টার মধ্যে।

 

২৪ ঘণ্টা/৭ দিন এখন পণ্য কিনুন এন আর বি বাজার থেকেঃ

এন আর বি বাজার এর ই-কমার্স সেবা দিনরাত ২৪ ঘন্টা সবসময় খোলা। সে সাথে থাকছে সার্বক্ষনিক কাস্টমার কেয়ার। তাই পণ্য অর্ডার করুণ যেকোন সময়। ছুটি কিংবা কর্মদিবস নিশ্চিন্তে এন আর বি বাজার থেকে কেনাকাটা করুন।

সবধরণের পেমেন্ট সুবিধা নিয়ে এলো এন আর বি বাজার ডট কমঃ

এন আর বি বাজার ডট কম- এ ক্রেতারা সবচেয়ে সহজে পণ্যের মূল্য পরিশোধ করতে পারবে। রয়েছে কয়েকটি পদ্ধতিঃ

  • অনলাইন ক্রেডিট কার্ড
  • বিকাশ
  • ক্যাশ অন ডেলিভারি
  • ইএমআই সুবিধা
  • অফিস থেকে পণ্য সংগ্রহ করে মূল্য পরিশোধ

 

এছাড়া ২৪ ঘন্টা খোলা থাকছে এন আর বি বাজারের কাস্টমার কেয়ার বিভাগঃ

এন আর বি বাজার ওয়েবসাইট থেকে সরাসরি ফোনে অর্ডার করে পণ্য কেনার সুবিধা পাবেন আপনারা। এন আর বি বাজারে আপনার পছন্দের পণ্যটি অর্ডার করার জন্য সরাসরি ফোন করতে পারবেন +৮৮০৯৬১৩৭১৭১৭১ নাম্বারে।

 

 

নতুন নতুন অফার আর আকর্ষণীয় ডিসকাউন্ট পেতে চোখ রাখুন এন আর বি বাজার এর ফেসবুক পেজে

আমরা প্রতিনিয়ত আমাদের ফ্যান পেজে এ আমাদের অফারসমুহ আপলোড করি যেখানে আপনি সচ্ছন্দ্যে আপনার মতামত জানাতে পারেন আমাদের সম্পর্কে।

আমরা প্রতিনিয়ত আমাদের ফ্যানপেজ এ আমাদের অফারসমুহ আপলোড করি যেখানে আপনি সচ্ছন্দে আপনার মতামত জানাতে পারেন আমাদের সম্পর্কে।

  • এছাড়াও আমাদেরকে ই-মেইল করতে পারেন। support@nrbbazaar.com, contact@nrbbazaar.com এর ঠিকানায়।

আমাদের রকমারি পণ্য থেকে বেছে নিতে পারেন আপনার প্রয়োজনীয় পণ্যটি। সারা দেশে ক্যাশ অন ডেলিভারিসহ পাচ্ছেন ৪৮ ঘণ্টার মধ্যে নিশ্চিত ডেলিভারি। তাহলে আর দেরী কেন, অর্ডার দিন এখনি আর ঝটপট নিয়ে নিন ডেলিভারি!

দেশের সবচেয়ে বড় গ্লোবাল অনলাইন শপিং মল এন আর বি বাজার ডট কম এর সাথে থাকার জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ। সাথেই থাকুন, চোখ রাখুন সবসময় আমাদের নিত্য নতুন অফারে!

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'NRB Bazaar.Com'
'Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপন দিতে ক্লিক করুন এখানে

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

You must be logged in to post a Tumment.