Quantcast

এ কি করলো NRB Bazaar!!! এত কম দামে শেভার ও ট্রিমার?

0 0 0 0 0
0 টিউমেন্টস 739 দেখা প্রিয়
স্পন্সরড টিউন

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'এনআরবি বাজার'
Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপন দিতে ক্লিক করুন এখানে

আপনারা কি এখনো জানেন না বিষয় টা? তাও কি সম্ভব? কারন NRBBazaar নিয়ে এলো বিশ্ববিখ্যাত Kemei brand এর মনমাতানো দারুনসব ডিজাইনের ট্রিমার ও শেভার। স্মার্ট পুরুষদের জন্য স্মার্ট ও লেটেস্ট মোট ৭ টি মডেলের এই Kemei Brand এর ট্রিমার ও শেভার গুলোর দাম আরম্ভ হয়েছে মাত্র ৪৯৯ টাকা থেকে।

তাহলে যে কোনো অনুষ্ঠান, অফিস কিংবা ভার্সিটিতে যাবার আগে কেনই বা এতো চিন্তা?

এ অফারটি পাবেন শুধু এন আর বি বাজারেই

 

এন আর বি বাজার দেশের ই-কমার্স অনলাইন মার্কেটপ্লেসে এক অনন্য সংযোজন। এখানে পাচ্ছেন Kemei Brand এর ট্রিমার ও শেভার সহ সকল বিশ্বখ্যাত ব্র্যান্ডের মোবাইল ফোন, ট্যাব, ল্যাপটপসহ সব ধরণের প্রয়োজনীয় সব পণ্য রিজন্যাবল প্রাইসে। তবে কঠোর মান নিয়ন্ত্রণ ও দ্রুত ডেলিভারিতে ইতিমধ্যেই এন আর বি বাজার সুনাম অর্জণ করেছে। তাই NRBBazaar -এ বিভিন্ন  পণ্যের উপর থাকছে নিত্য নতুন মাথা নষ্ট করা অফার।

 

কেন কিনবেন  ট্রিমার ও শেভার?

যেকোনো অনুষ্ঠান, অফিস অথবা ভার্সিটিতে যাবার আগে অনেকেই তাদের লুক নিয়ে চিন্তিত থাকে। কিন্তু সময়ের অভাবে অনেকেই হয়তো তা পারেনা। বর্তমানে পুরুষরা তাদের ফ্যাশন নিয়ে অনেক সচেতন। অনেকেই হয়তো তাদের প্রিয় তারকার মতো গোফঁ, দাড়ি কিংবা চুল রাখতে পছন্দ করে। তাইতো ট্রিমার ও শেভার অনেক জনপ্রিয় হয়ে উঠেছে তাদের মাঝে।

কি কি মডেল ও দামঃ

 

নামবর্তমান মূল্যপূর্ব মূল্য
KM-25164991,399
KM-25995801,599
KM-20136391,999
KM-6196491,399
KM-10086991,999
KM-39098882,599
Km-680A1,2882,500

 

NRB BAZAAR- ই কেন?

Online Shopping Bangladesh | Buy Mobile, Smartphone, Electronics, Fashion & Lifestyle Products, Grocery, Appliances, Gifts, Books, Jewelry and Stationery online from NRB Bazaar

দেশের অন্যান্য বেশ কয়েকটি পণ্যনির্ভর অনলাইন মার্কেট প্লেসের মাঝে এন আর বি বাজার নতুন হলেও অনলাইন ক্ষেত্রে উন্নত সেবাদানে তারা দৃঢ প্রতীজ্ঞ। এন আর বি বাজার বাংলাদেশের শীর্ষস্থানীয় তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান মার্স সল্যুশনের একটি উদ্যোগ। মার্স সলিউশন দেশের শীর্ষস্থানীয় ব্র্যান্ড পোলার আইসক্রিম, ড্যানকেক, আরবান ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট ইত্যাদির মালিকানা প্রতিষ্ঠান পান্ডুঘরের সদস্য। দেশের শীর্ষস্থানীয় শিল্প পরিবারের সদস্য হিসেবে দেশের ভেতরে ও বাইরে পন্য, ডেলিভারী ও সেবার মান সুনিশ্চিত করতে এন আর বি বাজার আপোষহীন মনোভাব নিয়ে যাত্রা শুরু করেছে।

যে সুবিধা আছে এন আর বি বাজারে, অন্য কোথাও নেইঃ

শুধু দেশ নয় বিদেশ অর্থাৎ পৃথিবীর যেকোন প্রান্ত থেকেই এখন থেকে অনলাইনে যেকোন পণ্য অর্ডার করতে পারবেন। দেশের ই-কমার্স অনলাইন মার্কেট প্লেস হিসেবে একমাত্র এন আর বি বাজারই দিচ্ছে বিদেশে ডেলিভারির সুবিধা। বিপুল পরিমাণ প্রবাসী বাঙ্গালীর কথা মাথায় রেখে ও একটি বিশ্বমানের বাংলাদেশী ই-কমার্স প্রতিষ্ঠার উদ্যোগ এন আর বি বাজারের। তাই বিশ্বব্যাপী বাংলাদেশী ই-কমার্স প্লাটফর্ম হিসেবে এন আর বি বাজারই প্রথম ও সেরা।

দ্রুততম সময়ে (সর্বোচ্চ ৪৮ ঘন্টা) নির্বিঘ্নে পণ্য পৌছাবে আপনার দরজায়

First Green Courier and Same Day Delivery for Business of Bangladesh | NRBXpress.com

এন আর বি বাজার থেকে পন্য অর্ডার করলে আপনি ডেলিভারি পেয়ে যাবেন দ্রুততম সময়ের মধ্যে। কারণ এর রয়েছে ঢাকার ভেতর পণ্য হোম ডেলিভারি দেয়ার নিজস্ব ব্যবস্থা বা লজিস্টিক পার্টনার এন আর বি এক্সপ্রেস। আর ঢাকার বাইরে আপনার কাঙ্ক্ষিত পন্যটি গ্রহণ করতে পারবেন সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে।

ঢাকা ও ঢাকার বাইরে তথা বাংলাদেশের যেকোন প্রান্ত থেকে এন আর বি বাজার থেকে পন্য অর্ডার করলে মাত্র ২৪-৪৮ ঘন্টার মধ্যে পন্য ক্রেতাকে বুঝিয়ে দিতে অঙ্গীকারবদ্ধ এন আর বি বাজার। পন্য ডেলিভারির জন্য এন আর বি এক্সপ্রেস তাদের লজিস্টিক্স পার্টনার হওয়ায় প্রক্রিয়াটি নির্বিঘ্ন ও সুনিশ্চিত হয়েছে।

যেকোন স্থান থেকে অর্ডার দিন 

  • ঢাকা শহরে ক্যাশ অন ডেলিভারিঃ এন আর বি বাজার ডট কম-এ ঘরে বসে অর্ডার করলে আপনার দেয়া ঠিকানায় পেয়ে যাবেন আপনার ক্রয় করা পণ্যটি। পণ্য পেয়ে নগদ পেমেন্ট করতে পারবেন ঘরে বসেই।
  • সবচেয়ে কম দামে পণ্য ক্রয়ের সুযোগঃ এন আর বি বাজারের অন্যতম উদ্দেশ্য বাংলাদেশের সকল মানুষের দোরগোড়ায় পণ্য পৌছে দেয়া। তাই যেকোন পণ্যেরই বাজারে বিদ্যমান মূল্য বা কোন কোন ক্ষেত্রে এর চেয়েও কম মূল্যে ক্রেতাসাধারণের কাছে পণ্য ও সার্ভিস পৌছে দিচ্ছে এন আর বি বাজার।
  • সেরা মানের পণ্যঃ এন আর বি বাজারের উদ্দেশ্য বাংলাদেশে অ্যামাজনের মত বিশ্বমানের একটি ই-কমার্স প্লাটফরম প্রতিষ্ঠিত করা। তারা জানে প্রতিষ্ঠিত হবার বড় উপায় পণ্যের মান বজায় রাখা। তাই অনলাইন পণ্য কেনা বেচায় এন আর বি বাজার পণ্যের মান বজায় রাখার জন্য আপোষহীন আছে ও থাকবে।
  • অনলাইনে মূল্য পরিশোধের সুবিধাঃ আপনি আপনার ডেবিড কার্ড, ক্রেডিট কার্ড, ভিসা, মাস্টার কার্ড এমন কি বিকাশ থেকে অনলাইনে পেমেন্ট করে যেকোন পণ্য দেশের ভেতর ও বাহির থেকে ক্রয় করতে পারবেন।
  • দ্রুততম সময়ে ডেলিভারিঃ এন আর বি বাজার থেকে যেকোন পণ্য ক্রয় করলেই পেয়ে যাবেন সর্বোচ্চ ৪৮ ঘন্টার মধ্যে।

 

২৪ ঘণ্টা/৭ দিন এখন পণ্য কিনুন এন আর বি বাজার থেকেঃ

এন আর বি বাজার এর ই-কমার্স সেবা দিনরাত ২৪ ঘন্টা সবসময় খোলা। সাথে থাকছে সার্বক্ষনিক কাস্টমার কেয়ার। তাই পণ্য অর্ডার করুণ যেকোন সময়। ছুটি কিংবা কর্মদিবসে নিশ্চিন্তে এন আর বি বাজার থেকে কেনাকাটা করুন।

সবধরণের পেমেন্ট সুবিধা নিয়ে এলো এন আর বি বাজার ডট কমঃ

এন আর বি বাজার ডট কম- এ ক্রেতারা সবচেয়ে সহজে পণ্যের মূল্য পরিশোধ করতে পারবে। রয়েছে কয়েকটি পদ্ধতিঃ

  • অনলাইন ক্রেডিট কার্ড
  • বিকাশ
  • ক্যাশ অন ডেলিভারি
  • ইএমআই সুবিধা
  • অফিস থেকে পণ্য সংগ্রহ করে মূল্য পরিশোধ

 

এছাড়া ২৪ ঘন্টা খোলা থাকছে এন আর বি বাজারের কাস্টমার কেয়ার বিভাগঃ

এন আর বি বাজার ওয়েবসাইট http://www.nrbbazaar.com থেকে সরাসরি অর্ডার করে পণ্য কেনার সুবিধা পাবেন আপনারা। এন আর বি বাজারে আপনার পছন্দের পণ্যটি অর্ডার করার জন্য সরাসরি ফোন করতে পারবেন +৮৮০৯৬১৩৭১৭১৭১ নাম্বারে।

 

 

নতুন নতুন অফার আর আকর্ষণীয় ডিসকাউন্ট পেতে চোখ রাখুন এন আর বি বাজার এর ফেসবুক পেজে

আমরা প্রতিনিয়ত আমাদের ফ্যান পেজে এ আমাদের অফারসমুহ আপলোড করি যেখানে আপনি সচ্ছন্দ্যে আপনার মতামত জানাতে পারেন আমাদের সম্পর্কে।

  • এছাড়াও আমাদেরকে ই-মেইল করতে পারেন। support@nrbbazaar.com, contact@nrbbazaar.com এর ঠিকানায়।

আমাদের রকমারি পণ্য থেকে বেছে নিতে পারেন আপনার প্রয়োজনীয় পণ্যটি। সারা দেশে ক্যাশ অন ডেলিভারিসহ পাচ্ছেন ৪৮ ঘণ্টার মধ্যে নিশ্চিত ডেলিভারি। তাহলে আর দেরী কেন, অর্ডার দিন এখনি আর ঝটপট নিয়ে নিন ডেলিভারি!

দেশের সবচেয়ে বড় গ্লোবাল অনলাইন শপিং মল এন আর বি বাজার ডট কম এর সাথে থাকার জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ। সাথেই থাকুন, চোখ রাখুন সবসময় আমাদের নিত্য নতুন অফারে!

 

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'এনআরবি বাজার'
Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপন দিতে ক্লিক করুন এখানে

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

You must be logged in to post a Tumment.