ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

YouTube ভিডিও সম্পুর্ণ ফ্রী তে প্রোমোশন করার গোপন ভিডিও ট্রিক্স পাচ্ছেন মাত্র ১৫ হাজার টাকায়

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'অনলাইন এডুকেশন এইড'
Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপণ দিতে ক্লিক করুন এখানে

ADs by Techtunes tAds

অনলাইনে আয় বা ইন্টারনেট থেকে আয় করার কথা শুনলেই বর্তমানে যে কথাটি সবথেকে আগে মাথায় আশাকরি যে YouTube-এ একটা চ্যানাল বানিয়ে ভিডিও আপলোড করলেই বুঝি শুরু হয়ে যায় ইনকাম। কিন্তু তিতা কথা হলেও আপনার এই ধারনা পুরাইটাই ভুল। কিন্তু এটা খুশির কথা যে, YouTube টাকা উপার্জন করাটা তুলনামুলক ভাবে অনেক সহজ। যারা অনেক আগে YouTube-এ জয়েন করেছেন বা ২০১৫ বা ২০১৬ সালে YouTube-এ জয়েন করেছেন তারা প্রায় সকলেই মুটামুটি ভাল অবস্থানে আছেন কিন্তু যারা এখন নতুন ভাবে YouTube-এ জয়েন করে বা ভিডিও আপলোড করে টাকা আয় করতে চাচ্ছেন তাদের জন্য শুরু টা মোটেও সহজ নয়।

আপনারা জানেন যে বর্তমান সময়ে YouTube মনিটাইজেশন পেতে ৪ হাজার ঘন্টা ওয়াচ টাইম এবং ১ হাজার সাবস্ক্রাইবার অবশ্যই থাকতে হবে লাষ্ট ১ বছরের মধ্যে। যারা বিগেইনার হিসেবে YouTube-এ আসতে চাচ্ছেন তাদের মনিটাইজেশন পেতেই অনেক সময়ের ব্যাপার হয়ে দারিয়েছে। এই ৪ হাজার ঘন্টা ওয়াচ টাইম এবং ১ হাজার সাবস্ক্রাইবার এর জন্য আপনি আপনার ভিডিও টাকা দিয়ে বুষ্ট বা প্রমোট করতে পারেন কিন্তু একবার হিসাব করে দেখুন আপনার কত টাকা এর পিছনে চলে যাচ্ছে।

আপনাদের এই সমস্যার যুগান্তকারী সমাধান নিয়ে এসেছে অনলাইন এডুকেশন এইড বাংলা (OEAB)। হ্যাঁ, আপনি কিনতে পারেন “YouTube ভিডিও সম্পুর্ণ ফ্রী তে প্রোমোশন করার গোপন ভিডিও টিউটোরিয়াল” ট্রিক্স টি মাত্র ২০ হাজার টাকায় এবং খুব সহজেই শুরু করতে আপনার YouTube ক্যারিয়ার।

অনলাইন এডুকেশন এইড বাংলার (OEAB)-এই ট্রিক্স টি কি আমার চ্যানেলের কোনো ক্ষতি করবে?

জি, না। অনলাইন এডুকেশন এইড বাংলার (OEAB)-এই ট্রিক্স টি আপনার চ্যানেলের কোনো ক্ষতি করবে না। যারা অনলাইন এডুকেশন এইড বাংলার (OEAB) “ফেসবুক ফ্রী বিজ্ঞাপণ” ট্রিক্স টি নিয়ে কাজ করতেছেন তারা খুব ভাল করেই জানেন যে অনলাইন এডুকেশন এইড বাংলা (OEAB) কখনই ক্ষতিকারক ট্রিক্স প্রদান করে না।

অনলাইন এডুকেশন এইড বাংলার (OEAB)-এই YouTube ট্রিক্স টি ডেইলি কত ভিউ পাওয়া সম্ভব?

আপনি এই YouTube ট্রিক্স টি ডেইলি আনলিমিটেড ভিউ পেতে পারেন। কিন্তু অনলাইন এডুকেশন এইড বাংলার (OEAB) -এখানে সাবক্রাইবারের কনো নিশ্চয়তা প্রদান করে না। কেননা সাবক্রিবশন সম্পুর্ন ভিউয়ারের নিজের ইচ্ছার উপর নির্ভর করে। আপনার ভিডিও কোয়ালিটি যদি ভাল মানের হয় তাহলে অনায়াসে আপনি আপনার কাংক্ষিত সাবক্রাইবার পেয়ে যাবেন, ইনসাআল্লাহ।

অনলাইন এডুকেশন এইড বাংলার (OEAB)-এই YouTube ট্রিক্স টি Video গুলোকে কি খুব তারাতারি রেঙ্ক করতে পারবে?

আপনার YouTube Video যখন প্রচুর ভিউ পাবে তখন অনায়াসে আপনার YouTube Video খুব তারাতারি রেঙ্ক করবে এবং ভাইরাল হবে। অনলাইন এডুকেশন এইড বাংলার (OEAB)-এই YouTube ট্রিক্স টির প্রধান লক্ষ হলো আপনার YouTube Video গুলো কে খুব তারাতারি রেঙ্ক করানো এবং সবার মাঝে ক্যাটাগরি অনুসাবে ছড়িয়ে দেওয়া।

অনলাইন এডুকেশন এইড বাংলার (OEAB)-এই YouTube ট্রিক্স টি ই-কর্মাসের ক্ষেত্রে কেমন কাজে আসবে?

অনলাইন এডুকেশন এইড বাংলার (OEAB)-এই YouTube ট্রিক্স টি ই-কর্মাসের জন্য এক যুগান্তরি আবিষ্কার। যারা Amazon এফিলিয়েট নিয়ে কাজ করেন তারা খুব সহজএ তাদের প্রোডাক্ট গুলোকে টার্গেট লোকেশন অনুয়াযী প্রোমোট করতে পারেন এবং সেল বৃদ্ধি করতে পারবেন। এভাবে যারা লোকাল ই-কর্মাস ব্যাবসা করেন তারাও খুব সহজে তাদের পণ্যের ফ্রী বিজ্ঞাপণ দিয়ে বিক্রয় বৃদ্ধি করে অধিক লাভবান হতে পারেন।

এতো বক বক বুঝতে অসুবিধা হলে এবং সহজ ভাবে বুঝতে দয়া করে ভিডিও টি দেখে শান্ত থাকুন। আর ভিডিও দেখে এবং আর্টিকেল টি পড়ে আপনার উপকারে আসতে পারে মনে হলে অনলাইন এডুকেশন এইড বাংলার (OEAB)-এই YouTube ট্রিক্স টি তাহলে আর দেরি না করে এখুনি যোগাযোগ করুন।

ADs by Techtunes tAds

শর্ত প্রযোজ্য, বিস্তারিতো শর্ত সমুহ এখানে দেখুন

আথবা ৫০ টাকা প্রতি ডলারে বিজ্ঞাপণ দিতে যোগাযোগ করুন নিন্মক্ত ঠিকানায়। শুরু করতে পারেন ১ ডলার থেকে।

এছাড়া মাত্র ৫০০/- টাকা প্রতি হাজার ইউটিউব সাবক্রাইবার কিনতে এখুনি কল করুন।

নামঃ মোঃ মোহাইমেনুল ইসলাম (মান্না)

মোবাইলঃ ০১৭৬২ ৯১৯০৩১

(সকাল ১১ টা থেকে রাত ১০ টা পর্যন্ত, শুক্রবার বন্ধ)

ই-মেইলঃ HelloBoss@oeab.faith

ওয়েব সাইটঃ  http://www.oeab.faith

ভেরিভাইড UK Neteller Account -পাচ্ছেন মাত্র ১৫ হাজার টাকায় প্রতি একাউন্ট

  • সুবিধা- ০১ : আপনি ভার্চুয়াল কার্ডের অপশন ফিরে পাবেন। আপনি চাইলে ফিসিক্যাল (Physical) মাস্টার কার্ড খুব সহজে নিয়ে আসতে পারবেন আপনার যে কোনো ঠিকানায়।
  • সুবিধা- ০২ : বর্তমান সময়ে অনলাইন মার্কেটিং বা অনলাইন বিজ্ঞাপণ খুব জনপ্রিয় হউক না সেটা ফেসবুক বিজ্ঞাপণ, গুগল বিজ্ঞাপণ, টুইটার বিজ্ঞাপণ, বিং (মাইক্রসফট) বিজ্ঞাপণ ইত্যাদি ইত্যাদি বিজ্ঞাপণ প্রদান করতে নেটেলার মাস্টার কার্ড অসাধারন ভুমিকা পালন করে। অনেকের মনে খুব সাধারন একটা প্রশ্ন উকি দিয়ে চলেছে সেটা এই যে- ফেসবুক তো নেটেলার মাস্টার কার্ড নেয় না। কিন্তু আপনার এই ভাবনা পুরাটাই ভুল, একজন ইংলেন্ড (UK) নেটেলার ব্যবহারকারী খুব সহজে ফেসবুক বিজ্ঞাপণের জন্য নেটেলার মাস্টার কার্ড ব্যবহার করতে পারেন।
  • সুবিধা- ০৩ : বিটকয়েন বর্তমান সময়ের সব চেয়ে আলোচিতো একটি ডিজিটাল মুদ্রার নাম এবং এই ডিজিটাল মুদ্রার বাংলাদেশের সঠিক অনুমদন নেই। যদি ও বাংলাদেশ সরকার এই ডিজিটাল মুদ্রার বিরুদ্ধে তেমন কিছু বলেন নাই তবুও যে কোনো ডিজিটাল মুদ্রার সামনের আসা দিন গুলো ভাল না। কেনো না মানি লোন্ডারিং আইন এই ডিজিটাল মুদ্রা এক পলকেই লংঘন করে। তবু ও যখন ব্যান্ড না ব্যইধতা পাবে তখন ভাবা যাবে। তাই এই চলমান সময়ে বিটকয়েন মাইনিং খুব জনপ্রিয় আমাদের বাংলাদেশে। কিন্তু এই বিটকয়েন সরাসরি ডলারে বা টাকায় বাংলাদেশে আনার কোনো রাস্তা নেই। বিটকয়েন অন্য কোনো ব্যবহারকারীর কাছে বিক্রি করে টাকা আনতে হয় আর এখানেই প্রধান সমস্যাটা হলো টাকা মেরে দেওয়া। আপনি আপনার বিটকয়েন পাঠিয়েছেন কিন্তু সেই লোকটি টাকা না দিয়ে মোবাইল বন্ধ করে কেটে পরেছে এর সাথে আপনার মাথায় পরেছে হাত!। ইংলেন্ড (UK) নেটেলার ব্যবহারকারী খুব সহজে তাদের বিটকয়েন মাত্র ১৫ মিনিটের মধ্যে নেটেলার একাউন্টে নিয়ে আসতে পারেন এবং ক্যাশ করা বিটকয়েন ডলারে বুপান্তর হবে এবং আপনি সেই ডলার ব্যাংকের মাধ্যমে তুলে আনতে পারবেন।

বিস্তারিতোঃ পড়ুন এখানে

ADs by Techtunes tAds

কেনো আপনি PIN Verified Google Adsense Account কিনবেন?

বিস্তারিতোঃ এখানে

আবারো Facebook -এ সম্পুর্ণ ফ্রী তে বিজ্ঞাপণ দিন Neteller ভার্চুয়াল মাস্টার কার্ড দিয়ে [2018 Update]

বিস্তারিতোঃ এখানে

নামঃ অনলাইন এডুকেশন এইড বাংলার (OEAB)

মোবাইলঃ ০১৭৬২ ৯১৯০৩১

ই-মেইলঃ HelloBoss@oeab.faith

ওয়েব সাইটঃ  http://www.oeab.faith

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'অনলাইন এডুকেশন এইড'
Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপণ দিতে ক্লিক করুন এখানে

ADs by Techtunes tAds
Level 0

আমি অনলাইন এডুকেশন এইড বাংলা। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 10 মাস 3 সপ্তাহ যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 2 টি টিউন ও 1 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 639 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 1 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

Comments are closed.