Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের আবহ ফুটিয়ে তুলুন আপনার পোষাকেও

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'এনআরবি বাজার'
Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপণ দিতে ক্লিক করুন এখানে

ADs by Techtunes tAds

আসছে ২১শে ফেব্রুয়ারী। মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আমরা অনান্য দিবসের মতোই আমাদের পোষাক আষাকেও দিনগুলো মহিমা আমরা ফুটিয়ে তোলার চেষ্টা করে থাকি। তাহলে এবারের মাতৃভাষা দিবসটিই বা বাদ যাবে কেন? আর তথ্য প্রযুক্তি এই যুগে এখন আর আপনাকে আপনার পছন্দের পোষাক কিনতে আর শোরুমগুলোতে ঘুরতে হবে না, ঘরে বসেই আপনি অনলাইন শপিংয়ের মাধ্যমে আপনার পছন্দের পোষাকগুলোকে চেক করে নিতে পারবেন। তো আসছে ২১শে ফেব্রুয়ারী মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের আবহকে পোষাকের মাধ্যমে ফুটিয়ে তুলতে বেশ কয়েকটি নতুন আইটেম নিয়ে হাজির এন আর বি বাজার। তবে চলুন আর দেরি না করে দেখে নিন এবারের মাতৃভাষা দিবস উপলক্ষে কি কি নতুন আইটেম NRB Bazaar আমাদের জন্য নিয়ে এসেছে :

কাপলদের জন্য শাড়ি এবং পাঞ্জাবী কম্বিনেশন

Saree and Panjabi Combo For Couple-1-nrb-bazaar-2290

২১শে ফেব্রুয়ারীর আবহ আপনার পোষাকে ফুটিয়ে তুলতে শাড়ি এবং পাঞ্জাবীর কোনো বিকল্প হয় না। আর কাপলদের জন্য তো শাড়ি এবং পাঞ্জাবীর কম্বিনেশনটাই বেস্ট। আর তাই NRB Bazaar আপনাদের জন্য দিয়ে এসেছে মাতৃভাষা দিবসের জন্য বিশেষ শাড়ি এবং পাঞ্জাবীর কম্বিনেশন। কাপলদের জন্য কটনের শাড়ি এবং ধুপিয়ান সিল্ক পাঞ্জাবীর নতুন রেঞ্জগুলোর থেকে আপনার পছন্দের কাপল কম্বিনেশনটি আজই বেছে নিন। মাতৃভাষা দিবসের আকর্ষণীয় কাপল কম্বিনেশন শাড়ি এবং পাঞ্জাবীগুলো শুরু হচ্ছে মাত্র ২২৯০ টাকার প্যাকেজ থেকে।

➡ কম্বিনেশন শাড়ি এবং পাঞ্জাবী কিনতে ক্লিক করুন:

একুশে স্পেশাল ব্লক প্রিন্ট সাদা শাড়ি

Ekushey Special Block Printed White Color Saree

মহান একুশে ফেব্রুয়ারী আবহকে শাড়িতে চমৎকার ভাবে ফুটিয়ে তুলতে কিনে নিতে পারেন NRB Bazaar  এর বিশেষ এই একুশে স্পেশাল ব্লক প্রিন্ট শাড়িটিতে। এটি আপনার স্পেশাল শাড়ি কালেক্টশন আনতে নতুন এক বৈচিত্র। প্রিয়জনকে ব্যতিক্রমধর্মী উপহার দিয়ে সারপ্রাইজ করতে কে না চায়? কিন্তু সব দিবসে ব্যতিক্রমধর্মী উপহার পাওয়া যায় না, কিন্তু এবারের একুশে ফেব্রুয়ারী উপলক্ষে আপনি আপনার প্রিয়জনকে এই একুশে স্পেশাল ব্লক প্রিন্ট সাদা শাড়িটি উপহার দিয়ে চমকে দিতে পারেন।

➡ কিনতে ক্লিক করুন:

পাঞ্জাবী এবং শাড়ি কম্বো

Saree and Panjabi Combo For Couple

কাপলদের জন্য আলাদা ভাবে সাদা এবং কালো রংয়ের ধুপিয়ান সিল্প পাঞ্জাবী এবং কটন শাড়ির মাধ্যমে এবারের একুশে ফেব্রুয়ারীর আবহকে আপনি এবং আপনার প্রিয়জন চমৎকারভাবে ফুটিয়ে তুলতে পারবেন। আকর্ষণীয় এই সাদা-কালো পাঞ্জাবী এবং শাড়ির কম্বো প্যাকটি মূল্য রাখা হয়েছে মাত্র ২২৯০ টাকা। শাড়িটির ডিজাইন, মেজারমেন্ট এবং পাঞ্জাবীটির ডিজাইন ও সাইজগুলোর সম্পর্কে জানতে হলে নিচের লিংকে ক্লিক করুন।

ADs by Techtunes tAds

➡ কিনতে ক্লিক করুন:

শাড়ি-পাঞ্জাবী কম্বো

Saree and Panjabi Combo for Couple-NRB-Bazaarযারা বিশেষ বিশেষ দিবসে শাড়ি-পাঞ্জাবী পড়তে ভালোবাসেন এবং যারা কালো রংকে বেশি পছন্দ করেন তারা এই একুশে ফেব্রুয়ারীতে NRB Bazaar এর এই বিশেষ কালো-সাদা কম্বো রংয়ের শাড়ি এবং পাঞ্জাবীটি পড়তে পারেন। কাপলদের জন্য এই কম্বো কটন শাড়ি এবং ধুপিয়ান সিল্ক পাঞ্জাবী পড়ে আপনার পোষাকেও ফুটিয়ে তুলুন আন্তর্জাতিক মাতৃভাষার আবহ। মাত্র ১৫৯০ টাকা মুল্যের এই প্যাকটি কিনতে নিচের লিংকে ক্লিক করুন।

➡ কিনতে ক্লিক করুন:

ব্লক প্রিন্ট কটন শাড়ি

Block Printed Cotton Saree-nrb-bazaar-945-945
ব্লক প্রিন্টেড কটন শাড়ি

বিশেষ দিনগুলো বিশেষ পোষাক কে না পড়তে চায়? কিন্তু সবসময় বিশেষ দিনগুলোর জন্য পছন্দের পোষাকটি খুঁজে পাওয়া বেশ কস্টকর হয়ে পড়ে। কিন্তু এবারের একুশে ফেব্রুয়ারীতে সেটা নিয়ে ঝামেলায় পড়তে হবে না কারণ এবারের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে NRB Bazaar  নিয়ে এলো বিশেষ ব্লক প্রিন্ট কটন শাড়ি। কালো রংয়ের উপর একুশে ফেব্রুয়ারীর আবহকে শাড়িতে চমৎকারভাবে ফুটিয়ে তোলা হয়েছে। শাড়িটি আপনার কালেক্টশনে যুক্ত করে নিতে নিচের লিংকে ক্লিক করুন।

➡ শাড়িটি কিনতে চলে যান এই লিংকে ক্লিক করুন

ব্লক প্রিন্ট হাফ সিল্ক শাড়ি

Block Printed Half Silk Saree7-nrb-bazaar-1545কাপলদের জন্য তৈরি শাড়ি এবং পাঞ্জাবী কম্বোর আগের লিস্ট থেকে যদি আপনার শুধু শাড়িটিকে পছন্দ হয়ে থাকে এবং এটিকে যদি আপনি আপনার প্রিয়জনকে উপহার দিতে চান তাহলে NRB Bazaar  আপনার জন্য সেই সুবিধাটিও করে দিচ্ছে। এবারের একুশে স্পেশাল ব্লক প্রিন্ট হাফ সিল্ক শাড়ি উপহার দিয়ে আপনি আপনার প্রিয়জনের একুশে ফেব্রুয়ারীর আবহকে তার শাড়িতে ফুটিয়ে তুলতে পারবেন। আর এই বিশেষ শাড়িটি কেনার জন্য আর আপনাকে কস্ট করে শোরুমগুলোতে যেতে হবে না কারণ এটা আপনি বাসায় বসেই NRB Bazaar  এর মাধ্যমে অনলাইনেই শপিং করে নিতে পারছেন।

➡  আরো জানতে এখানে ক্লিক করুন

ব্লক প্রিন্ট হাফ সিল্ক শাড়ি

Block Printed Half Silk Saree9-nrb-bazaar-1595বিশেষ দিনে মহিলাদের শাড়ির প্রতি একটি অন্যরকম আকর্ষণ থাকে আর বাঙ্গালীদের সাথে শাড়ির একটি অন্যরকম সম্পর্ক রয়েছে। কিন্তু বিশেষ বিশেষ দিনের জন্য বিশেষ শাড়ি খুঁজে পাওয়াটা একটু কস্টকর হয়ে থাকে। কিন্তু এবারের একুশে ফেব্রুয়ারীর শাড়ির জন্য আপনাকে আর কস্ট করতে হবে না। কারণ NRB Bazaar  এর অনলাইন শপিংয়ের মাধ্যমে এই চমৎকার ব্লক প্রিন্টের হাফ সিল্ক শাড়িটি আপনি বাসায় বসেই অর্ডার করে নিতে পারেন। অর্ডারের ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে বাসায় আপনি আপনার পন্যটি পেয়ে যাবেন।

➡ শাড়িটি কিনতে এই লিংকে ক্লিক করুন:

শাড়ি এবং পাঞ্জাবী কম্বিনেশন

Saree and Panjabi Combo for Couple২১শে ফেব্রুয়ারীর আবহ আপনার পোষাকে ফুটিয়ে তুলতে শাড়ি এবং পাঞ্জাবীর কোনো বিকল্প হয় না। আর কাপলদের জন্য তো শাড়ি এবং পাঞ্জাবীর কম্বিনেশনটাই বেস্ট। আর তাই NRB Bazaar  আপনাদের জন্য দিয়ে এসেছে মাতৃভাষা দিবসের জন্য বিশেষ শাড়ি এবং পাঞ্জাবীর কম্বিনেশন। কাপলদের জন্য কটনের শাড়ি এবং ধুপিয়ান সিল্ক পাঞ্জাবীর নতুন এই প্যাকটি আপনি পরখ করে নিতে পারেন। প্যাকেজটির মূল্য রাখা হয়েছে মাত্র ১৫৯০ টাকা।

ADs by Techtunes tAds

➡ কিনুন এখানে ক্লিক করুন

একুশের চেতনায় বাঙালি নারী

Ekushey Special Block Printed Black Color Saree8-nrb-bazaar-895

কাপলদের জন্য তৈরি শাড়ি এবং পাঞ্জাবী কম্বোর আগের লিস্ট থেকে যদি আপনার শুধু শাড়িটিকে পছন্দ হয়ে থাকে এবং এটিকে যদি আপনি আপনার প্রিয়জনকে উপহার দিতে চান তাহলে NRB Bazaar  আপনার জন্য সেই সুবিধাটিও করে দিচ্ছে। এবারের একুশে স্পেশাল ব্লক প্রিন্ট কালো শাড়ি উপহার দিয়ে আপনি আপনার প্রিয়জনের একুশে ফেব্রুয়ারীর আবহকে তার শাড়িতে ফুটিয়ে তুলতে পারবেন। আর এই বিশেষ শাড়িটি কেনার জন্য আর আপনাকে কস্ট করে শোরুমগুলোতে যেতে হবে না কারণ এটা আপনি বাসায় বসেই এন আর বি বাজারের মাধ্যমে অনলাইনেই শপিং করে নিতে পারছেন।

➡ শাড়িটি কিনুন এখানে ক্লিক করুন

কাপলদের জন্য শাড়ি এবং পাঞ্জাবী কম্বো প্যাক

https://www.nrbbazaar.com/shop/product/details/saree-and-panjabi-combo-for-couple কাপলদের জন্য আলাদা ভাবে সাদা এবং কালো রংয়ের ধুপিয়ান সিল্প পাঞ্জাবী এবং কটন শাড়ির মাধ্যমে এবারের একুশে ফেব্রুয়ারীর আবহকে আপনি এবং আপনার প্রিয়জন চমৎকারভাবে ফুটিয়ে তুলতে পারবেন। আকর্ষণীয় এই সাদা-কালো পাঞ্জাবী এবং শাড়ির কম্বো প্যাকটি মূল্য রাখা হয়েছে মাত্র ১৬৪০ টাকা। শাড়িটির ডিজাইন, মেজারমেন্ট এবং পাঞ্জাবীটির ডিজাইন ও সাইজগুলোর সম্পর্কে জানতে হলে নিচের লিংকে ক্লিক করুন।

➡ কিনতে ক্লিক করুন

কিভাবে কিনবেনঃ

 আপনার পছন্দের অফারগুলো যাচাই করতে ব্রাউজ করুন সকল লিংকে এবং এন আর বি বাজার
 আপনার পছন্দের যেকোন পণ্য- এর ‘Details’- এ ক্লিক করুন
 Buy Now এ ক্লিক করুন
ব্যাস হয়ে গেল! খুব সহজেই আপনার পেমেন্ট সম্পন্ন হবে এবং আপনার পছন্দের অফার/পণ্য দ্রুততম সময়ে পেয়ে যাবেন হাতেই।

এ অফারগুলো পাবেন শুধু এন আর বি বাজারেই

এন আর বি বাজার দেশের ই-কমার্স অনলাইন মার্কেটপ্লেসে অনন্য সংযোজন। এখানে পাচ্ছেন সকল বিশ্বখ্যাত ব্র্যান্ডের মোবাইল ফোন ও মোবাইল অ্যাকসেসরিজ, ট্যাব, ল্যাপটপসহ সব ধরনের প্রয়োজনীয় পণ্য রিজন্যাবল প্রাইসে। তবে কঠোর মান নিয়ন্ত্রণ ও দ্রুত ডেলিভারিতে ইতিমধ্যেই এন আর বি বাজার সুনাম অর্জণ করেছে। তাই এন আর বি বাজার ডট কম-এ বিভিন্য পণ্যের উপর থাকছে নিত্য নতুন মাথা নষ্ট করা অফার।
এরই ধারাবাহিকতায় এবারের শীতে এন আর বি বাজার বাজারে এনেছে ঝাকানাকা সব শীতের স্পেশাল অফার। যেকোন সময় যেকোন স্থান থেকেই এখন অর্ডার প্লেস করতে পারবেন। এমনকি দেশের বাইরে থেকেও অর্ডার করতে পারবেন। এন আর বি বাজার তার ওয়ার্ল্ড ওয়াইড ডেলিভারি পার্টনার এন আর বি এক্সপ্রেস এর মাধ্যমে নিরাপদ ও নির্ভরযোগ্য ডেলিভারি নিয়ে পৌছে যাবে আপনার দোরগোড়ায়। তাই এখনই নিয়ে নিন এবং উপভোগ করুন দূর্দান্ত এ অফারটি।

দ্রুততম ডেলিভারিঃ

দ্রুত ও বিশ্বস্ত ডেলিভারির জন্য এন আর বি বাজার ডট কম- এর নিজস্ব লজিস্টিক পার্টনার এন আর বি এক্সপ্রেস দেশের ভেতর ও দেশের বাইরে পণ্য ডেলিভারি সেবায় একটি বিশ্বস্ত ও পুরানো নাম। তাই নিশ্চিন্তে অর্ডার দিন। আপনার আকাংখিত পণ্যটি হাতের মুঠোয় পেয়ে যাবেন প্রত্যাশিত সময়ের মাঝেই।
অতএব, আর দেরী নয়। স্টক শেষ হবার আগেই দূর্দান্ত সব শীতের ফাটাফাটি অফার। চোখ রাখুন এন আর বি বাজার ডট কম- এ। কারণ সব নিত্য নতুন অফার নিয়ে হাজির হয় এন আর বি বাজার ডট কম

 NRB BAZAAR- ই কেন?

দেশের অন্যান্য বেশ কয়েকটি পন্যনির্ভর অনলাইন মার্কেট প্লেসগুলোর মাঝে এন আর বি বাজার নতুন হলেও অনলাইন ক্ষেত্রে উন্নত সেবাদানে এন আর বি বাজার দৃঢ প্রতীজ্ঞ। এন আর বি বাজার বাংলাদেশের শীর্ষস্থানীয় তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান মার্স সল্যুশনের একটি উদ্যোগ। দেশের শীর্ষস্থানীয় ব্র্যান্ড পোলার আইসক্রিম, ড্যানকেক, আরবান ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্টের ইত্যাদির মালিকানা প্রতিষ্ঠান পান্ডুঘরের সদস্য। দেশের শীর্ষস্থানীয় শিল্প পরিবারের সদস্য হিসেবে দেশের ভেতরে ও বাইরে পন্য, ডেলিভারী ও সেবার মান সুনিশ্চিত করতে এন আর বি বাজার আপোষহীন মনোভাব নিয়ে শুরু করেছে।

ADs by Techtunes tAds

যে সুবিধা আছে এন আর বি বাজারে, অন্য কোথাও নেইঃ

শুধু দেশ নয় বিদেশ অর্থাৎ পৃথিবীর যেকোন প্রান্ত থেকেই এখন থেকে অনলাইনে যেকোন পণ্য অর্ডার করতে পারবেন। দেশের ই-কমার্স অনলাইন মার্কেট প্লেস হিসেবে একমাত্র এন আর বি বাজারই দিচ্ছে বিদেশে ডেলিভারির সুবিধা। বিপুল পরিমাণ প্রবাসী বাংগালী এবং বিশ্বব্যাপী বাংলাদেশী ই-কমার্স প্লাটফরম হিসেবে এন আর বি বাজারই প্রথম ও সেরা।

দ্রুততম সময়ে (সর্বোচ্চ ৪৮ ঘন্টা) নির্বিঘ্নে পন্য পৌছাবে আপনার দরজায়

এন আর বি বাজার থেকে পন্য অর্ডার করলে আপনি ডেলিভারি পেয়ে যাবেন দ্রুততম সময়ের মধ্যে। কারণ এন আর বি বাজারের রয়েছে ঢাকার ভেতর পন্য হোম ডেলিভারি দেয়ার নিজস্ব ব্যবস্থা বা লজিস্টিক পার্টনার এন আর বি এক্সপ্রেস। আর ঢাকার বাইরে আপনার কাংখিত পন্যটি গ্রহণ করতে পারবেন সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে।
ঢাকা ও ঢাকার বাইরে তথা বাংলাদেশের যেকোন প্রান্ত থেকে এন আর বি বাজার থেকে পন্য অর্ডার করলে মাত্র ২০-৪৮ ঘন্টার মধ্যে পন্য ক্রেতাকে বুঝিয়ে দিতে অংগীকারবদ্ধ এন আর বি বাজার। পন্য ডেলিভারির জন্য এন আর বি এক্সপ্রেস তাদের লজিস্টিক্স পার্টনার হওয়ায় প্রকৃয়াটি নির্বিঘ্ন ও সুনিশ্চিত হয়েছে।

যেকোন স্থানে অর্ডার দিন, পণ্য পেয়ে মূল্য দিন!

• ক্যাশ অন ডেলিভারিঃ এন আর বি বাজার ডট কম-এ ঘরে বসেই অর্ডার করলে আপনার দেয়া ঠিকানায় পেয়ে যাবেন আপনার ক্রয় করা পণ্যটি। পণ্য পেয়ে নগদ পেমেন্ট করতে পারবেন ঘরে বসেই।
• সবচেয়ে কম দামে পণ্য ক্রয়ের সুযোগঃ এন আর বি বাজারের অন্যতম উদ্দেশ্য বাংলাদেশের সকল মানূষের দোরগোড়ায় পণ্য পৌছে দেয়া। তাই যেকোন পণ্যেরই বাজারে বিদ্যমান মূল্য বা কোন কোন ক্ষেত্রে এর চেয়েও কম মূল্যে ক্রেতাসাধারণের কাছে পণ্য ও সার্ভিস পৌছে দিচ্ছে এন আর বি বাজার।
• সেরা মানের পণ্যঃ এন আর বি বাজারের উদ্দেশ্য বাংলাদেশে অ্যামাজনের মত বিশ্বমানের একটি ই-কমার্স প্লাটফরম প্রতিষ্ঠিত করা। এন আর বি বাজার জানে প্রতিষ্ঠিত হবার উপায় পণ্যের মান বজায় রাখা। তাই অনলাইন পণ্য কেনা বেচায় এন আর বি বাজার পণ্যের মান বজায় রাখার জন্য আপোষহীন আছে ও থাকবে।
• অনলাইনে মূল্য পরিষোধের সুবিধাঃ আপনি আপনার ডেবিড কার্ড, ক্রেডিট কার্ড, ভিসা, মাস্টার কার্ড এমন কী বিকাশ থেকে অনলাইনে পেমেন্ট করে যেকোন পণ্য দেশের ভেতর ও বাহির থেকে ক্রয় করতে পারবেন।
• দ্রুততম সময়ে ডেলিভারিঃ এন আর বি বাজার থেকে যেকোন পণ্য ক্রয় করলেই পেয়ে যাবেন সর্বোচ্চ ৪৮ ঘন্টার মধ্যে।

২৪ ঘণ্টা/৭ দিন এখন পণ্য কিনুন এন আর বি বাজার থেকেঃ

এন আর বি বাজার এর ই-কমার্স সেবা দিনরাত ২৪ ঘন্টা সবসময় খোলা। সে সাথে থাকছে সার্বক্ষনিক কাস্টমার কেয়ার। তাই পণ্য অর্ডার করুন যেকোন সময়। ছুটি কিংবা কর্মদিবস নিশ্চিন্তে এন আর বি বাজার থেকে কেনাকাটা করুন।

সবধরণের পেমেন্ট সুবিধা নিয়ে এলো এন আর বি বাজার ডট কমঃ

• এন আর বি বাজার ডট কম- এ ক্রেতারা সবচেয়ে সহজে পণ্যের মূল্য পরিশোধ করতে পারবে। রয়েছে কয়েকটি পদ্ধতি।
• অনলাইন ক্রেডিট কার্ড
• বিকাশ
• ক্যাশ অন ডেলিভারি
• ইএমআই সুবিধা
• অফিস থেকে পণ্য সংগ্রহ করে মূল্য পরিশোধ

সরাসরি ফোনে অর্ডার করে পণ্য ক্রয় করা যাবে এন আর বি বাজার থেকে

এন আর বি বাজার ওয়েবসাইট থেকে সরাসরি ফোনে অর্ডার করে পণ্য কেনার সুবিধা পাবেন আপনারা। এন আর বি বাজারে আপনার পছন্দের পণ্যটি অর্ডার করার জন্য সরাসরি ফোন করতে পারবেন ৮৮০৯৬১৩৭১৭১৭১ নাম্বারে।

এছাড়া ২৪ ঘন্টা খোলা থাকছে এন আর বি বাজারের কাস্টমার কেয়ার বিভাগঃ

এন আর বি বাজার, ইউনিটঃ ১০ ও ১২, সেন্টার পয়েন্ট কনকর্ড ১৪/এ, তেজকুনীপাড়া, ফার্মগেট, ঢাকা-১২১৫

এছাড়া যেকোন তথ্য জানার জন্য ফোন করতে পারেন এই ফোন নাম্বার এ –
+৮৮ ০১৭৩০ ০০ ০৬ ০৫
+৮৮ ০১৮৪৭ ২৬ ৮০ ০১
+৮৮ ০১৬৭৮ ২০ ২৩ ২৩
নতুন নতুন অফার আর আকর্ষণীয় ডিসকাউন্ট পেতে চোখ রাখুন এন আর বি বাজার এর ফেসবুক পেজে।
https://www.facebook.com/nrbbazaar/
আমরা প্রতিনিয়ত আমাদের ফ্যান পেজে এ আমাদের অফারসমুহ আপলোড করি যেখানে আপনি সচ্ছন্দে আপনার মতামত জানাতে পারেন আমাদের সম্পর্কে।

ADs by Techtunes tAds

আমরা প্রতিনিয়ত আমাদের ফ্যানপেজ এ আমাদের অফারসমুহ আপলোড করি যেখানে আপনি সচ্ছন্দে আপনার মতামত জানাতে পারেন আমাদের সম্পর্কে।
• এছাড়াও আমাদেরকে ই-মেইল করতে পারেন। support@nrbbazaar.com,  contact@nrbbazaar.com এ ঠিকানায়।
আমাদের রকমারি পণ্য থেকে বেছে নিতে পারেন আপনার প্রয়োজনীয় পণ্যটি। সারা দেশে ক্যাশ অন ডেলিভারী সহ পাচ্ছেন ৪৮ ঘণ্টার মধ্যে নিশ্চিত ডেলিভারী। তাহলে আর দেরী কেন, অর্ডার দিন এখনি আর ঝটপট নিয়ে নিন ডেলিভারি!
দেশের সবচেয়ে বড় গ্লোবাল অনালাইন শপিং মল এন আর বি বাজার ডট কম এর সাথে থাকার জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ। সাথেই থাকুন, চোখ রাখুন সবসময় আমাদের নিত্য নতুন অফারে!

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'এনআরবি বাজার'
Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপণ দিতে ক্লিক করুন এখানে

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি এনআরবি বাজার। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 7 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 27 টি টিউন ও 0 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 5 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

অসাধারণ লিখেছেন। ভালোবাসা দিবসের একটি ভিডিও জা আপনার মনকে ভালো করে দিবে……………………।