Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

এসে গেলো NRB Bazaar অনলাইন ফুড শপ ঘরে বসেই অর্ডার করুন আপনার পছন্দের খাবারটি

টিউন বিভাগ স্পন্সরড টিউন
প্রকাশিত
জোসস করেছেন

কথায় আছে বাঙ্গালীরা ভোজন রসিক। আর বর্তমান যুগের ভোজন রসিকতার অনেকটাই জুড়ে রয়েছে বিভিন্ন ধরনের ফাস্ট ফুড এবং রেডিমেট ফুডগুলো। কারণ ব্যাস্তময় এই জীবনে কাঁচা খাবার কিনে এনে সেটা আবারা রেঁধে খাওয়ার সময় আমাদের অনেকেই মাঝেই থাকে না। তাই আমরা ফাস্টফুড বা রেডিমেট ফুডের উপর ভরসা করে থাকি। অন্যদিকে বর্তমান আধুনিক যুগে আপনাকে আর কোনো ধরনের ফুড সামগ্রীর জন্য ঘর থেকে বের হতে হবে না কারণ NRB Bazaar নিয়ে এলো অনলাইন ফুড শপ! এখন আপনি ঘরে বসেই আপনার প্রয়োজনীয় এবং পছন্দীয় যাবতীয় ফুড সামগ্রী কিনে নিতে পারবেন।

ADs by Techtunes tAds

এই লিংকে গিয়ে আপনি NRB Bazaar এর সকল ফুড সামগ্রীকে দেখতে পাবেন এবং কিনতেও পারবেন। NRB Bazaar এর ফুড এবং গ্রোসারি ক্যাটাগরিকে কয়েকটি সাব-ক্যাটাগরিতে ভাগ করে দেওয়া হয়েছে। NRB Bazaar এর ফুড শপে আপনি পাচ্ছেন বেবি ফুড, গ্রোসারি, ব্রেকফাস্ট মেন্যু, বেভারেজ, ডেইরি পণ্য, বেকারী এবং স্ন্যাকস, চকোলেট পণ্য, কিডস কর্নার সহ আরো অনেক ক্যাটাগরির ফুড সামগ্রী! তাই আজই NRB Bazaar ঘরে বসেই ভিজিট করুন আর দোকানে দোকানে গিয়ে ফুড সামগ্রী কেনার জন্য সময় ও কষ্ট দুটোই সাশ্রয় করুন। নিচে NRB Bazaar এর কিছু ফুড সামগ্রী তুলে আনা হলো:

ন্যান্ডো সস-২৫০গ্রাম (৳ ৩২০):

ফাস্ট ফুড বলেন আর অন্য যেকোনো স্ন্যাকস বা হালকা নাস্তায় খাবারের স্বাদ বাড়িয়ে দিতে সসের ভূমিকা কি সেটা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। সিঙ্গারা, বার্গার, নুডলস সহ প্রায় অনেক প্রকার খাদ্যেই আমরা প্রতিনিয়তই সস ব্যবহার করে থাকি। আর ভালো সস না হলে সেটা যেমন আপনার খাবারকে নস্ট করে দেয় ঠিক তেমনি সেটা আপনার স্বাস্থ্যের জন্য ঝুঁকিদায়ক হিসেবে হয়ে দাঁড়ায়। ভালো সস কোথায় পাবেন? খুব সহজে ভালো সস আপনি এখন  বাসায় বসেই কিনতে পারছেন NRB Bazaar এর অনলাইন ফুড শপের মাধ্যমে!

➡ পণ্যটি কিনতে এই লিংকে ভিজিটি করুন

আমেরিকান গার্ডেন বার-বি-কিউ সস (৳ ২৫০):

কোনো পার্টিতে কিংবা কারো জন্মদিনে আজকাল বারবিকিউ এর ব্যবহার অনেক দেখছি আমরা। আর বারবিকিউতে মাংসের স্বাদকে বহুগুণে বাড়িয়ে দেয় সস! তবে এটা সাধারণ কোনো সস নয়, আপনাকে বারবিকিউতে বারবিকিউ সস ব্যবহার করতে হবে। বাজারের যেন তেন বারকিউসস না ব্যবহার করে বিশ্ববিখ্যাত আমেরিকান গার্ডেন ব্রান্ডে বার বি কিউ সস ব্যবহার করুন আর সুস্থ্য থাকুন। আর এখন এই ব্রান্ডের সসটি কিনতে আপনাকে আর কস্ট করে কোনো সুপার শপে যেতে হবে না, এবার আপনি ঘরে বসেই সহজেই সসটি অর্ডার করে হোম ডেলিভারীর মাধ্যমে লুফে নিতে পারেন।

➡ পণ্যটির ব্যাপারে বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন

মিল্ক ভিটা ঘি - ৯০০ গ্রাম (৳ ৯৫০):

ব্রেকফাস্টে কিংবা তরকারীতে আমরা অনেকেই ঘি ব্যবহার করে থাকি। বিশেষ করে পোলাও বা বিরিয়ানীতে ঘি ব্যবহার করে আমরা সেটা স্বাদ বহুগুণে বাড়িয়ে দিতে পারি। কিন্তু বাজারে গিয়ে ঘাঁটি ঘি খুঁজে পাওয়াটা বেশ কস্টদায়ক এবং সময়সাপেক্ষ ব্যাপার। তবে এখন আপনি সহজেই ঘরে বসেই মিল্ক ভিটা কোম্পানির ৯০০ গ্রাম ঘি অর্ডার দিতে পারবেন এবং হোম ডেলেভারীর মাধ্যমে বাসায় বসেই খাঁটি ঘি কিনে নিতে পারবেন। এতে আপনার সময় এবং শ্রম দুটোই বাঁচবে।

➡ পণ্যটি কিনতে এখানে ক্লিক করুন

ADs by Techtunes tAds

নিউটেলা - ৭৫০ গ্রাম (৳ ৬১০):

বাংলাদেশে অনেকদিন ধরেই ব্রেকফাস্ট এবং অনান্য বেকারী আইটেম তৈরিতে নিউটেলা ব্যবহৃত হয়ে আসছে। বিশেষ করে বাচ্চাদের ভীষণ পছন্দের একটি খাবার হলো নিউটেলা, সম্পূর্ণ চকলেটের তৈরি এই নিউটেলার ৭৫০ গ্রামের প্যাকটি আপনি অন্যত্র কিনলে গুনতে হলো ১১৪০ টাকা কিন্তু ঘরে বসেই আরামসে NBR Bazaar থেকে এটি কিনলে আপনি পাচ্ছেন ৫৩০ টাকা মূল্য ছাড়ে মাত্র ৬১০ টাকায়!

➡ পণ্যটি কিনতে হলে এখানে ক্লিক করুন

বাউন্টি চকোলেট কম্বো প্যাক (৳ ৬০০):

জন্মদিনে বা কোনো পার্টিতে আমরা প্রিয়জনকে চকোলেট প্যাক উপহার দিয়ে থাকি। আর সে কথা মাথায় রেখে NRB Bazaar নিয়ে এলো বিশ্ববিখ্যাত ব্রান্ড বাউন্টির চকোলেটের কম্বো প্যাক। ৫৭ গ্রামের প্রতিটি মোট ১২টি প্যাকেটের এই প্যাকটি আপনাকে অন্যত্র কিনতে হতো ৮৪০ টাকা দিয়ে। কিন্তু এখন থেকে আপনি NRB Bazaar থেকে এটি কিনলে নগদ ২৪০ টাকা ছাড় পাচ্ছেন মানে বাউন্টি চকোলেট কম্বো প্যাক এখন আপনি কিনতে পারবেন ৬০০ টাকায়।

➡ চকোলেট কম্বো প্যাকটির ব্যাপারে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

আড়ং ডেইরি বাটার - ২০০ গ্রাম (৳ ১৬২):

হালকা নাস্তায় এবং বিশেষ করে ব্রেকফাস্টে পাউরুটির সাথে বাটার মিশিয়ে খাওয়ার মজাটাই অন্যরকম। আর যদি সেটা হয় ভালো মানের বাটার তাহলে তো কথাই নেই! বাটার উৎপাদন এবং বিতরণে আড়ৎ ব্রান্ডটি বেশ এগিয়ে রয়েছে। আর আড়ৎ ডেইরি বাটারটি এবার আপনি ঘরে বসেই NRB Bazaar এর মাধ্যমে অনলাইনেই কিনে নিতে পারবেন এবং হোম ডেলিভারীর মাধ্যমে ঝামেলাহীন ভাবে বাসায় পেয়ে যেতে পারবেন!

➡ পণ্যটি কিনতে এখানে ক্লিক করুন

সেনসোডাইন টুথপেষ্ট কম্বো (৳ ২৮০):

ADs by Techtunes tAds

যত পরিমাণের খাবার প্রেমী আপনি হন না কেন আপনাকে এবং আমাদের সবাইকে দাঁতের প্রতি যত্নবান হতে হবে। আর দাঁতের প্রতি যত্নের প্রথম ধাঁপ হচ্ছে দাঁত পরিস্কার রাখা আর সেজন্য আমাদেরকে নিয়মিত ব্রাশ করা উচিত। আর ব্রাশে ভালো টুথপেষ্টের বিকল্প নেই। এক্ষেত্রে আপনি বিশ্ববিখ্যাত টুথপেস্ট কোম্পানি সেনসোডাইনের টুথপেষ্ট ব্যবহার করতে পারেন। আর এবার NBR Bazaar এর সেনসোডাইন টুথপেষ্ট কম্বোতে আপনি পাচ্ছেন ৫০% মূল্য ছাড়!

➡ পণ্যটি কিনতে নিচের লিংকে ক্লিক করুন

কিটক্যাট ৪ ফিঙ্গার - ১৮ পিস বক্স (৳ ৮৫০):

পুষ্টিকর আর মজাদার স্ন্যাকস হিসেবে আমাদের অনেকেরই পছন্দ কিটক্যাট। আর বিশেষ করে শিশুদের কাছে কিটক্যাট একটি মজাদার খাবার হিসেবে জনপ্রিয়। এছাড়াও আমরা আমাদের ভালোবাসার মানুষকে কিটক্যাট উপহার দিতে পছন্দ করি। আর এবার আপনি ঘরে বসেই কিটক্যাট এর বড় সাইজের বক্সটি অর্ডার করতে পারেন NRB Bazaar এর মাধ্যমে আর বুঝে নিন ২০০ টাকা মূল্য ছাড়!

➡ কিটক্যাট ৪ ফিঙ্গার বক্সটি কিনতে এখানে ক্লিক করুন

ভাইটালিয়া গ্রিন টি - ১০০ গ্রাম (৳ ৬৯৫):

চা খেতে আমারা ভালোবাসি। কিন্তু চা খাওয়ার সাথে সাথে শরীলের মেদ ভূড়ি যদি কমাতে পারেন এবং সুস্থ্যতা বজায় রাখতে পারেন তাহলে কেমন হবে? হ্যাঁ আর সে জন্যই আমরা অনেকেই ব্যায়ামের পাশাপাশি গ্রিন টি খেয়ে থাকি। কিন্তু কোয়ালিটিযুক্ত গ্রিন টি ছাড়া বাজে গ্রিণ টি আমাদের শরীলের জন্য উল্টে ক্ষতিকর হতে পারে। তাই আপনি ব্যবহার করতে পারেন ইন্টারন্যাশনাল ব্রান্ড ভাইইটালিয়ার গ্রিন টি। আর এটি এখন আপনি পাচ্ছেন NRB Bazaar এর অনলাইন ফুড শপে!

➡ পণ্যটির সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ভাইটালিয়ার ডায়েট স্ট্রবেরি জ্যাম (৳ ৪০০):

ব্রেকফাস্টে এবং হালকা নাস্তায় রুটির সাথে আমরা অনেকেই জ্যাম এবং জেলি খেতে ভালোবাসি। কিন্তু জ্যামে এবং জেলিতে ফ্যাট থাকার কারণে অনেকেই এই সুস্বাদু খাবারের টেস্টটি নিতে পারি না। আবার অনেক মা বাবারাই জেলি এবং জ্যামের ফ্যাট নিয়ে তাদের বাচ্চাদের নিয়ে চিন্তায় থাকেন। কিন্তু এটা আর নয়, কারণ আপনি এখন ব্যবহার করতে পারে ডায়েট জ্যাম! তাও আবার ইন্টারন্যাশনাল ব্রান্ড ভাইটালিয়ার! স্ট্রবেরি, পিচ, ব্ল্যাকবেরি সহ বিভিন্ন ফ্লেভারে আপনি ডায়েট জ্যাম পাচ্ছেন শুধুমাত্র NRB Bazaar এর অনলাইন ফুড শপে।

ADs by Techtunes tAds

➡ খাবারটি কিনতে এখানে ক্লিক করুন

কিভাবে কিনবেনঃ

 আপনার পছন্দের অফারগুলো যাচাই করতে ব্রাউজ করুন সকল লিংকে এবং এন আর বি বাজার
 আপনার পছন্দের যেকোন পণ্য- এর ‘Details’- এ ক্লিক করুন
 Buy Now এ ক্লিক করুন
ব্যাস হয়ে গেল! খুব সহজেই আপনার পেমেন্ট সম্পন্ন হবে এবং আপনার পছন্দের অফার/পণ্য দ্রুততম সময়ে পেয়ে যাবেন হাতেই।

এ অফারগুলো পাবেন শুধু এন আর বি বাজারেই

এন আর বি বাজার দেশের ই-কমার্স অনলাইন মার্কেটপ্লেসে অনন্য সংযোজন। এখানে পাচ্ছেন সকল বিশ্বখ্যাত ব্র্যান্ডের মোবাইল ফোন ও মোবাইল অ্যাকসেসরিজ, ট্যাব, ল্যাপটপসহ সব ধরনের প্রয়োজনীয় পণ্য রিজন্যাবল প্রাইসে। তবে কঠোর মান নিয়ন্ত্রণ ও দ্রুত ডেলিভারিতে ইতিমধ্যেই এন আর বি বাজার সুনাম অর্জণ করেছে। তাই এন আর বি বাজার ডট কম-এ বিভিন্য পণ্যের উপর থাকছে নিত্য নতুন মাথা নষ্ট করা অফার।
এরই ধারাবাহিকতায় এবারের শীতে এন আর বি বাজার বাজারে এনেছে ঝাকানাকা সব শীতের স্পেশাল অফার। যেকোন সময় যেকোন স্থান থেকেই এখন অর্ডার প্লেস করতে পারবেন। এমনকি দেশের বাইরে থেকেও অর্ডার করতে পারবেন। এন আর বি বাজার তার ওয়ার্ল্ড ওয়াইড ডেলিভারি পার্টনার এন আর বি এক্সপ্রেস এর মাধ্যমে নিরাপদ ও নির্ভরযোগ্য ডেলিভারি নিয়ে পৌছে যাবে আপনার দোরগোড়ায়। তাই এখনই নিয়ে নিন এবং উপভোগ করুন দূর্দান্ত এ অফারটি।

দ্রুততম ডেলিভারিঃ

দ্রুত ও বিশ্বস্ত ডেলিভারির জন্য এন আর বি বাজার ডট কম- এর নিজস্ব লজিস্টিক পার্টনার এন আর বি এক্সপ্রেস দেশের ভেতর ও দেশের বাইরে পণ্য ডেলিভারি সেবায় একটি বিশ্বস্ত ও পুরানো নাম। তাই নিশ্চিন্তে অর্ডার দিন। আপনার আকাংখিত পণ্যটি হাতের মুঠোয় পেয়ে যাবেন প্রত্যাশিত সময়ের মাঝেই।
অতএব, আর দেরী নয়। স্টক শেষ হবার আগেই দূর্দান্ত সব শীতের ফাটাফাটি অফার। চোখ রাখুন এন আর বি বাজার ডট কম- এ। কারণ সব নিত্য নতুন অফার নিয়ে হাজির হয় এন আর বি বাজার ডট কম

 NRB BAZAAR- ই কেন?

দেশের অন্যান্য বেশ কয়েকটি পন্যনির্ভর অনলাইন মার্কেট প্লেসগুলোর মাঝে এন আর বি বাজার নতুন হলেও অনলাইন ক্ষেত্রে উন্নত সেবাদানে এন আর বি বাজার দৃঢ প্রতীজ্ঞ। এন আর বি বাজার বাংলাদেশের শীর্ষস্থানীয় তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান মার্স সল্যুশনের একটি উদ্যোগ। দেশের শীর্ষস্থানীয় ব্র্যান্ড পোলার আইসক্রিম, ড্যানকেক, আরবান ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্টের ইত্যাদির মালিকানা প্রতিষ্ঠান পান্ডুঘরের সদস্য। দেশের শীর্ষস্থানীয় শিল্প পরিবারের সদস্য হিসেবে দেশের ভেতরে ও বাইরে পন্য, ডেলিভারী ও সেবার মান সুনিশ্চিত করতে এন আর বি বাজার আপোষহীন মনোভাব নিয়ে শুরু করেছে।

যে সুবিধা আছে এন আর বি বাজারে, অন্য কোথাও নেইঃ

শুধু দেশ নয় বিদেশ অর্থাৎ পৃথিবীর যেকোন প্রান্ত থেকেই এখন থেকে অনলাইনে যেকোন পণ্য অর্ডার করতে পারবেন। দেশের ই-কমার্স অনলাইন মার্কেট প্লেস হিসেবে একমাত্র এন আর বি বাজারই দিচ্ছে বিদেশে ডেলিভারির সুবিধা। বিপুল পরিমাণ প্রবাসী বাংগালী এবং বিশ্বব্যাপী বাংলাদেশী ই-কমার্স প্লাটফরম হিসেবে এন আর বি বাজারই প্রথম ও সেরা।

দ্রুততম সময়ে (সর্বোচ্চ ৪৮ ঘন্টা) নির্বিঘ্নে পন্য পৌছাবে আপনার দরজায়

এন আর বি বাজার থেকে পন্য অর্ডার করলে আপনি ডেলিভারি পেয়ে যাবেন দ্রুততম সময়ের মধ্যে। কারণ এন আর বি বাজারের রয়েছে ঢাকার ভেতর পন্য হোম ডেলিভারি দেয়ার নিজস্ব ব্যবস্থা বা লজিস্টিক পার্টনার এন আর বি এক্সপ্রেস। আর ঢাকার বাইরে আপনার কাংখিত পন্যটি গ্রহণ করতে পারবেন সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে।
ঢাকা ও ঢাকার বাইরে তথা বাংলাদেশের যেকোন প্রান্ত থেকে এন আর বি বাজার থেকে পন্য অর্ডার করলে মাত্র ২০-৪৮ ঘন্টার মধ্যে পন্য ক্রেতাকে বুঝিয়ে দিতে অংগীকারবদ্ধ এন আর বি বাজার। পন্য ডেলিভারির জন্য এন আর বি এক্সপ্রেস তাদের লজিস্টিক্স পার্টনার হওয়ায় প্রকৃয়াটি নির্বিঘ্ন ও সুনিশ্চিত হয়েছে।

যেকোন স্থানে অর্ডার দিন, পণ্য পেয়ে মূল্য দিন!

• ক্যাশ অন ডেলিভারিঃ এন আর বি বাজার ডট কম-এ ঘরে বসেই অর্ডার করলে আপনার দেয়া ঠিকানায় পেয়ে যাবেন আপনার ক্রয় করা পণ্যটি। পণ্য পেয়ে নগদ পেমেন্ট করতে পারবেন ঘরে বসেই।
• সবচেয়ে কম দামে পণ্য ক্রয়ের সুযোগঃ এন আর বি বাজারের অন্যতম উদ্দেশ্য বাংলাদেশের সকল মানূষের দোরগোড়ায় পণ্য পৌছে দেয়া। তাই যেকোন পণ্যেরই বাজারে বিদ্যমান মূল্য বা কোন কোন ক্ষেত্রে এর চেয়েও কম মূল্যে ক্রেতাসাধারণের কাছে পণ্য ও সার্ভিস পৌছে দিচ্ছে এন আর বি বাজার।
• সেরা মানের পণ্যঃ এন আর বি বাজারের উদ্দেশ্য বাংলাদেশে অ্যামাজনের মত বিশ্বমানের একটি ই-কমার্স প্লাটফরম প্রতিষ্ঠিত করা। এন আর বি বাজার জানে প্রতিষ্ঠিত হবার উপায় পণ্যের মান বজায় রাখা। তাই অনলাইন পণ্য কেনা বেচায় এন আর বি বাজার পণ্যের মান বজায় রাখার জন্য আপোষহীন আছে ও থাকবে।
• অনলাইনে মূল্য পরিষোধের সুবিধাঃ আপনি আপনার ডেবিড কার্ড, ক্রেডিট কার্ড, ভিসা, মাস্টার কার্ড এমন কী বিকাশ থেকে অনলাইনে পেমেন্ট করে যেকোন পণ্য দেশের ভেতর ও বাহির থেকে ক্রয় করতে পারবেন।
• দ্রুততম সময়ে ডেলিভারিঃ এন আর বি বাজার থেকে যেকোন পণ্য ক্রয় করলেই পেয়ে যাবেন সর্বোচ্চ ৪৮ ঘন্টার মধ্যে।

২৪ ঘণ্টা/৭ দিন এখন পণ্য কিনুন এন আর বি বাজার থেকেঃ

ADs by Techtunes tAds

এন আর বি বাজার এর ই-কমার্স সেবা দিনরাত ২৪ ঘন্টা সবসময় খোলা। সে সাথে থাকছে সার্বক্ষনিক কাস্টমার কেয়ার। তাই পণ্য অর্ডার করুন যেকোন সময়। ছুটি কিংবা কর্মদিবস নিশ্চিন্তে এন আর বি বাজার থেকে কেনাকাটা করুন।

সবধরণের পেমেন্ট সুবিধা নিয়ে এলো এন আর বি বাজার ডট কমঃ

• এন আর বি বাজার ডট কম- এ ক্রেতারা সবচেয়ে সহজে পণ্যের মূল্য পরিশোধ করতে পারবে। রয়েছে কয়েকটি পদ্ধতি।
• অনলাইন ক্রেডিট কার্ড
• বিকাশ
• ক্যাশ অন ডেলিভারি
• ইএমআই সুবিধা
• অফিস থেকে পণ্য সংগ্রহ করে মূল্য পরিশোধ

সরাসরি ফোনে অর্ডার করে পণ্য ক্রয় করা যাবে এন আর বি বাজার থেকে

এন আর বি বাজার ওয়েবসাইট থেকে সরাসরি ফোনে অর্ডার করে পণ্য কেনার সুবিধা পাবেন আপনারা। এন আর বি বাজারে আপনার পছন্দের পণ্যটি অর্ডার করার জন্য সরাসরি ফোন করতে পারবেন ৮৮০৯৬১৩৭১৭১৭১ নাম্বারে।

এছাড়া ২৪ ঘন্টা খোলা থাকছে এন আর বি বাজারের কাস্টমার কেয়ার বিভাগঃ

এন আর বি বাজার, ইউনিটঃ ১০ ও ১২, সেন্টার পয়েন্ট কনকর্ড ১৪/এ, তেজকুনীপাড়া, ফার্মগেট, ঢাকা-১২১৫

এছাড়া যেকোন তথ্য জানার জন্য ফোন করতে পারেন এই ফোন নাম্বার এ –
+৮৮ ০১৭৩০ ০০ ০৬ ০৫
+৮৮ ০১৮৪৭ ২৬ ৮০ ০১
+৮৮ ০১৬৭৮ ২০ ২৩ ২৩
নতুন নতুন অফার আর আকর্ষণীয় ডিসকাউন্ট পেতে চোখ রাখুন এন আর বি বাজার এর ফেসবুক পেজে।
https://www.facebook.com/nrbbazaar/
আমরা প্রতিনিয়ত আমাদের ফ্যান পেজে এ আমাদের অফারসমুহ আপলোড করি যেখানে আপনি সচ্ছন্দে আপনার মতামত জানাতে পারেন আমাদের সম্পর্কে।

আমরা প্রতিনিয়ত আমাদের ফ্যানপেজ এ আমাদের অফারসমুহ আপলোড করি যেখানে আপনি সচ্ছন্দে আপনার মতামত জানাতে পারেন আমাদের সম্পর্কে।
• এছাড়াও আমাদেরকে ই-মেইল করতে পারেন। support@nrbbazaar.com,  contact@nrbbazaar.com এ ঠিকানায়।
আমাদের রকমারি পণ্য থেকে বেছে নিতে পারেন আপনার প্রয়োজনীয় পণ্যটি। সারা দেশে ক্যাশ অন ডেলিভারী সহ পাচ্ছেন ৪৮ ঘণ্টার মধ্যে নিশ্চিত ডেলিভারী। তাহলে আর দেরী কেন, অর্ডার দিন এখনি আর ঝটপট নিয়ে নিন ডেলিভারি!
দেশের সবচেয়ে বড় গ্লোবাল অনালাইন শপিং মল এন আর বি বাজার ডট কম এর সাথে থাকার জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ। সাথেই থাকুন, চোখ রাখুন সবসময় আমাদের নিত্য নতুন অফারে!

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি এনআরবি বাজার। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 9 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 26 টি টিউন ও 0 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 5 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস