Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

অনলাইন কেনাকাটায় এবার NRB Bazaar এ বৈশাখী ঝড়

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'এন আর বি বাজার'
Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপণ দিতে ক্লিক করুন এখানে

ADs by Techtunes tAds

আসছে পহেলা বৈশাখ। বাঙালি জাতির এক মহাউৎসবের দিন পহেলা বৈশাখ। দেশের দুটি প্রধান বড় ধর্মীয় উৎসব ঈদুল আযহা ও ঈদুল ফিতরের পাশপাশি বাঙালি জাতি পহেলা বৈশাখকেও সমান গুরুত্ব দিয়ে উৎসব আমেজে বরণ করে নেন। আর এই দিনটিকে ঘিরেও সাধারণ মানুষের থাকে ব্যাপক প্রস্তুতি। বিশেষ করে রং-বেরংয়ের পোশাক পড়ার ধুম পড়ে এই দিনটিতে। আর বর্তমান যুগ তথ্য প্রযুক্তির যুগ। অনান্য সকল বিষয়ের মতো কেনাকাটায়ও এসেছে ডিজিটাল তথ্য প্রযুক্তির ছোঁয়া। রোদে যানজটে ঘন্টার পর ঘন্টা বসে থেকে কিংবা মার্কেটের হুল্লোড়ে ঘেমে নয়, বরং ঘরে বসেই তর্জনীয়র এক পরশেই হয়ে যাবে বৈশাখের কেনাকাটা! কিভাবে? আপনাদের বৈশাখের আমেজকে দ্বিগুণ করতে জনপ্রিয় অনলাইজ শপ NRB Bazaar নিয়ে এসেছে বৈশাখী মেলা। বৈশাখের নানা সম্ভার নিয়ে নববর্ষ উদযাপনে তৈরি হয়ে আছে অনলাইন শপ NRB Bazaar

বৈশাখের টি-শার্ট (৳ ২৪০):

গরমে এবং রোদে আমরা কোন জিনিসটি বেশি পড়তে স্বাচ্ছন্দ্য বোধ করি? হ্যাঁ সেটি হলো হাফ হাতা টি-শার্ট বা গেঙ্জি। কিন্তু বৈশাখের আমেজ আপনি কিভাবে টি-শার্টে ফুটিয়ে তুলবেন সে চিন্তায় আছেন? তাহলে চিন্তার আর কোনো কারণ নেই। কারণ এখন আপনি NRB Bazaar এ পাচ্ছেন বৈশাখ স্পেশাল বিভিন্ন ডিজাইনের টি-শার্টের সম্ভার। আজই আপনার পছন্দের টি-শার্টটি অর্ডার করুন আর হোম ডেলিভারীর মাধ্যমে বাসায় বসেই পণ্যটি বুঝে নিন।

➡ পণ্যটি কিনতে এখানে ক্লিক করুন

টি-শার্ট - বৈশাখের পেঁচা (৳ ২৪০):

যাদের পছন্দের পোশাক টি-শার্ট তাদের জন্যই এবারের বৈশাখে NRB Bazaar নিয়ে এসেছে বৈশাখের পেঁচা ডিজাইনের একটি আকর্ষণীয় টি-শার্ট। আজই আপনার পছন্দের বৈশাখের টি-শার্টটি NRB Bazaar এ ঘসে বসেই অর্ডার করুন আর প্রতিটি পণ্যে পেয়ে যান নিশ্চিত নগদ মূল্যছাড়।

➡ বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ছেলেদের লম্বা পাঞ্জাবী (৳ ৭৯৯):

আগেরকার দিনে শুধু মুসলিম ধর্মীয় উৎসবগুলো পাঞ্জাবী পড়ার একটি রেওয়াজ ছিলো। কিন্তু বর্তমানে প্রায় সব উৎসবেই পাঞ্জাবী ফ্যাশানের একটি বিশেষ স্থান দখল করে রেখেছে। আর বৈশাখে আপনার পাঞ্জাবীর চাহিদা পূরণের জন্য NRB Bazaar নিয়ে এলো বৈশাখ স্পেশাল ছেলেদের লম্বার পাঞ্জাবী। আজই ঘরে বসে আপনার পছন্দের পাঞ্জাবীটি NRB Bazaar এ অর্ডার করুন আর সাথে সাথে বুঝে নিন স্পেশাল নগদ মুল্যছাড়।

ADs by Techtunes tAds

➡ পণ্যটি কিনতে এখানে ক্লিক করুন

বৈশাখী স্পেশাল চার পিস কামিজ সেট (৳ ১৪৯৯):

মেয়েদের ফ্যাশনে কাজিম সেট বিশেষ স্থান দখল করে আছে। আর বৈশাখের উৎসবে তো প্রতি বছরই কামিজের উপর আলাদা চাহিদা থাকে। আর এই কথা মাথায় রেখেই NRB Bazaar আপনাদের জন্য নিয়ে এসেছে বৈশাখ স্পেশাল Semi-Stitched Embroidery Four Piece Kameez Set। আজই অর্ডার করুন এবং সাথে সাথে বুঝে নিন নগদ ৪৬১ টাকা মূল্য ছাড়!

➡ বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

লেদার বেল্ট (৳ ২৮০):

ছেলেদের ফ্যাশনে এবং প্রয়োজনে দুটো কাজেই বেল্ট ব্যবহার করা হয়। আর বর্তমানে প্রয়োজনের থেকে ফ্যাশনের জন্যও বেশি ব্যবহৃত হয়ে আসছে বিভিন্ন ধরনের বেল্ট। আর NRB Bazaar এ আপনি বৈশাখের জন্য পাচ্ছেন Men's Mixed Leather Formal Waist Belt আর পণ্যটি অর্ডার দিলে আপনি সাথে সাথে পাচ্ছেন নগদ ১৪০ টাকার মূল্যছাড়।

➡ পণ্যটি কিনতে এখানে ক্লিক করুন

ট্রাডিশনাল জামদানী শাড়ি (৳ ১০৬০):

যেকোনো উৎসবে বাঙ্গালী নারীর পোশাকের একটি বড় অংশ জুড়ে থাকে শাড়ি। আর বৈশাখী উৎসবে তো শাড়ির কোনো বিকল্প হয় না। আর এ কথা মাথায় রেখে NRB Bazaar আপনাদের শাড়ির চাহিদা মেটাতে নিয়ে এলো বৈশাখী স্পেশাল জামদানী শাড়ি। আজই শাড়িটি ঘরে বসেই অনলাইনে অর্ডার করুন আর সাথে সাথে বুঝে নিন নগদ ৩৪০ টাকার মূল্যছাড়।

➡ বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ADs by Techtunes tAds

মহিলাদের জন্য কম্বো ডিওডোরেন্ট-লাভ সেন্ট (৳ ৪৪৯):

ডিওডোরেন্ট বর্তমানে প্রয়োজনের তাগিদের সাথে সাথে নিজের ব্যক্তিত্বকে ফুটিয়ে তোলার জন্যেও ব্যবহার করা হয়। বিশেষ করে তরুণ তরুণীরা তাদের পছন্দের ব্রান্ডের ডিওডোরেন্ট ব্যবহার করে অন্যদের কাছে নিজের পছন্দ বা ব্যক্তিত্বকে ফুটিয়ে তোলার চেষ্টা করেন। আর এখন NRB Bazaar এ আপনি She ব্রান্ডের লাভ সেন্ট ডিওডোরেন্ট কিনলেই পাচ্ছেন নগদ ১৩১ টাকার মূল্যছাড়। তাহলে কেন বাইরে থেকে বেশি দাম দিয়ে একই পণ্য কিনবেন? আজই বাসায় বসে সহজেই NRB Bazaar এ অন্য সবার থেকে কম মূল্যে অরিজিনাল পণ্য কিনুন আর হোম ডেলিভারীর মাধ্যমে বাসায় বসেই পণ্য বুঝে নিন।

➡ বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

মহিলাদের জন্য কম্বো ডিওডোরেন্ট- সেক্সি সেন্ট (৳ ৪৪৯):

ডিওডোরেন্ট বর্তমানে প্রয়োজনের তাগিদের সাথে সাথে নিজের ব্যক্তিত্বকে ফুটিয়ে তোলার জন্যেও ব্যবহার করা হয়। বিশেষ করে তরুণ তরুণীরা তাদের পছন্দের ব্রান্ডের ডিওডোরেন্ট ব্যবহার করে অন্যদের কাছে নিজের পছন্দ বা ব্যক্তিত্বকে ফুটিয়ে তোলার চেষ্টা করেন। আর এখন NRB Bazaar এ আপনি She ব্রান্ডের সেক্সি সেন্ট ডিওডোরেন্ট কিনলেই পাচ্ছেন নগদ ১৩১ টাকার মূল্যছাড়। তাহলে কেন বাইরে থেকে বেশি দাম দিয়ে একই পণ্য কিনবেন? আজই বাসায় বসে সহজেই NRB Bazaar এ অন্য সবার থেকে কম মূল্যে অরিজিনাল পণ্য কিনুন আর হোম ডেলিভারীর মাধ্যমে বাসায় বসেই পণ্য বুঝে নিন।

➡ পণ্যটি কিনতে এখানে ক্লিক করুন

NAVIFORCE ৯০৮৫ মেনস ওয়াটারপ্রুফ ওয়াচ (৳ ১৯৯৯):

বর্তমান যুগে প্রয়োজনের থেকে ফ্যাশনের জন্য ঘড়ি হাতে পড়া হচ্ছে বেশি। আগের কার দিকে ঘড়ি শুধুমাত্র সময় দেখার জন্য প্রয়োজনের তাগিদে মানুষ হাতে দিতো। কিন্তু বর্তমানে ফ্যাশনের অন্যতম একটি স্থান হচ্ছে ঘড়ি। বিভিন্ন ডিজাইনের আর বিভিন্ন ফিচারের ঘড়ি বাজারে এখন আপনি পাবেন। আর একই সাথে NRB Bazaar এও আপনি দেশি ও বিদেশী ঘড়ির বিশাল কালেকশন পেয়ে যাবেন। আর এখন বৈশাখী আমেজে NAVIFORCE 9085 RGB Men's Sports Waterproof Stainless Steel হাত ঘড়ি কিনলেই পেয়ে যাচ্ছেন নগদ ৭০১ টাকার মূল্য ছাড়। আর পণ্যটি অর্ডার করে নিয়ে হোম ডেলিভারীর মাধ্যমে ঘরে বসেই বুঝে নিন।

➡ বিস্তারিত জানতে ক্লিক করুন এখানে

মাল্টি কালার সিল্ক থ্রেড জুয়েলারী সেট (৳ ১১৯৯):

ADs by Techtunes tAds

নারীর ফ্যাশনে পোশাকের পাশাপাশি জুয়েলারী বা অলংকারের বিশেষ একটি ভূমিকা রয়েছে। প্রতিটি উৎসবে আলাদা ধাঁচের পোষাক স্টাইলের সাথে মানানসই জুয়েলারী কম্বিনেশন একটি নারীর আসল সৌন্দর্য্যকে ফুটিয়ে তুলতে বিশেষ সাহায্য করে। আর এই বৈশাখে আপনার সৌন্দর্য্য ফুটিয়ে তুলতে পারেন এই মাল্টি কালার সিল্ক থ্রেড জুয়েলারী সেট এর মাধ্যমে। আজই NRB Bazaar থেকে এই মাল্টি কালার সিল্ক থ্রেড জুয়েলারী সেটটি অর্ডার দিন আর বুঝে নিন নগদ ৪০১ টাকার মূল্যছাড়। তাই অন্যত্র বেশি দামে কিনবেন কেন? আজই NRB Bazaar থেকে চমৎকার মূল্যছাড়ে আসল পণ্য কিনুন আর হোম ডেলিভারীর মাধ্যমে পণ্য বাসায় বসেই বুঝে নিন।

➡ বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

কিভাবে কিনবেনঃ

 আপনার পছন্দের অফারগুলো যাচাই করতে ব্রাউজ করুন সকল লিংকে এবং এন আর বি বাজার
 আপনার পছন্দের যেকোন পণ্য- এর ‘Details’- এ ক্লিক করুন
 Buy Now এ ক্লিক করুন
ব্যাস হয়ে গেল! খুব সহজেই আপনার পেমেন্ট সম্পন্ন হবে এবং আপনার পছন্দের অফার/পণ্য দ্রুততম সময়ে পেয়ে যাবেন হাতেই।

এ অফারগুলো পাবেন শুধু এন আর বি বাজারেই

এন আর বি বাজার দেশের ই-কমার্স অনলাইন মার্কেটপ্লেসে অনন্য সংযোজন। এখানে পাচ্ছেন সকল বিশ্বখ্যাত ব্র্যান্ডের মোবাইল ফোন ও মোবাইল অ্যাকসেসরিজ, ট্যাব, ল্যাপটপসহ সব ধরনের প্রয়োজনীয় পণ্য রিজন্যাবল প্রাইসে। তবে কঠোর মান নিয়ন্ত্রণ ও দ্রুত ডেলিভারিতে ইতিমধ্যেই এন আর বি বাজার সুনাম অর্জণ করেছে। তাই এন আর বি বাজার ডট কম-এ বিভিন্য পণ্যের উপর থাকছে নিত্য নতুন মাথা নষ্ট করা অফার।
এরই ধারাবাহিকতায় এবারের শীতে এন আর বি বাজার বাজারে এনেছে ঝাকানাকা সব শীতের স্পেশাল অফার। যেকোন সময় যেকোন স্থান থেকেই এখন অর্ডার প্লেস করতে পারবেন। এমনকি দেশের বাইরে থেকেও অর্ডার করতে পারবেন। এন আর বি বাজার তার ওয়ার্ল্ড ওয়াইড ডেলিভারি পার্টনার এন আর বি এক্সপ্রেস এর মাধ্যমে নিরাপদ ও নির্ভরযোগ্য ডেলিভারি নিয়ে পৌছে যাবে আপনার দোরগোড়ায়। তাই এখনই নিয়ে নিন এবং উপভোগ করুন দূর্দান্ত এ অফারটি।

দ্রুততম ডেলিভারিঃ

দ্রুত ও বিশ্বস্ত ডেলিভারির জন্য এন আর বি বাজার ডট কম- এর নিজস্ব লজিস্টিক পার্টনার এন আর বি এক্সপ্রেস দেশের ভেতর ও দেশের বাইরে পণ্য ডেলিভারি সেবায় একটি বিশ্বস্ত ও পুরানো নাম। তাই নিশ্চিন্তে অর্ডার দিন। আপনার আকাংখিত পণ্যটি হাতের মুঠোয় পেয়ে যাবেন প্রত্যাশিত সময়ের মাঝেই।
অতএব, আর দেরী নয়। স্টক শেষ হবার আগেই দূর্দান্ত সব শীতের ফাটাফাটি অফার। চোখ রাখুন এন আর বি বাজার ডট কম- এ। কারণ সব নিত্য নতুন অফার নিয়ে হাজির হয় এন আর বি বাজার ডট কম

 NRB BAZAAR- ই কেন?

দেশের অন্যান্য বেশ কয়েকটি পন্যনির্ভর অনলাইন মার্কেট প্লেসগুলোর মাঝে এন আর বি বাজার নতুন হলেও অনলাইন ক্ষেত্রে উন্নত সেবাদানে এন আর বি বাজার দৃঢ প্রতীজ্ঞ। এন আর বি বাজার বাংলাদেশের শীর্ষস্থানীয় তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান মার্স সল্যুশনের একটি উদ্যোগ। দেশের শীর্ষস্থানীয় ব্র্যান্ড পোলার আইসক্রিম, ড্যানকেক, আরবান ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্টের ইত্যাদির মালিকানা প্রতিষ্ঠান পান্ডুঘরের সদস্য। দেশের শীর্ষস্থানীয় শিল্প পরিবারের সদস্য হিসেবে দেশের ভেতরে ও বাইরে পন্য, ডেলিভারী ও সেবার মান সুনিশ্চিত করতে এন আর বি বাজার আপোষহীন মনোভাব নিয়ে শুরু করেছে।

যে সুবিধা আছে এন আর বি বাজারে, অন্য কোথাও নেইঃ

শুধু দেশ নয় বিদেশ অর্থাৎ পৃথিবীর যেকোন প্রান্ত থেকেই এখন থেকে অনলাইনে যেকোন পণ্য অর্ডার করতে পারবেন। দেশের ই-কমার্স অনলাইন মার্কেট প্লেস হিসেবে একমাত্র এন আর বি বাজারই দিচ্ছে বিদেশে ডেলিভারির সুবিধা। বিপুল পরিমাণ প্রবাসী বাংগালী এবং বিশ্বব্যাপী বাংলাদেশী ই-কমার্স প্লাটফরম হিসেবে এন আর বি বাজারই প্রথম ও সেরা।

দ্রুততম সময়ে (সর্বোচ্চ ৪৮ ঘন্টা) নির্বিঘ্নে পন্য পৌছাবে আপনার দরজায়

এন আর বি বাজার থেকে পন্য অর্ডার করলে আপনি ডেলিভারি পেয়ে যাবেন দ্রুততম সময়ের মধ্যে। কারণ এন আর বি বাজারের রয়েছে ঢাকার ভেতর পন্য হোম ডেলিভারি দেয়ার নিজস্ব ব্যবস্থা বা লজিস্টিক পার্টনার এন আর বি এক্সপ্রেস। আর ঢাকার বাইরে আপনার কাংখিত পন্যটি গ্রহণ করতে পারবেন সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে।
ঢাকা ও ঢাকার বাইরে তথা বাংলাদেশের যেকোন প্রান্ত থেকে এন আর বি বাজার থেকে পন্য অর্ডার করলে মাত্র ২০-৪৮ ঘন্টার মধ্যে পন্য ক্রেতাকে বুঝিয়ে দিতে অংগীকারবদ্ধ এন আর বি বাজার। পন্য ডেলিভারির জন্য এন আর বি এক্সপ্রেস তাদের লজিস্টিক্স পার্টনার হওয়ায় প্রকৃয়াটি নির্বিঘ্ন ও সুনিশ্চিত হয়েছে।

যেকোন স্থানে অর্ডার দিন, পণ্য পেয়ে মূল্য দিন!

• ক্যাশ অন ডেলিভারিঃ এন আর বি বাজার ডট কম-এ ঘরে বসেই অর্ডার করলে আপনার দেয়া ঠিকানায় পেয়ে যাবেন আপনার ক্রয় করা পণ্যটি। পণ্য পেয়ে নগদ পেমেন্ট করতে পারবেন ঘরে বসেই।
• সবচেয়ে কম দামে পণ্য ক্রয়ের সুযোগঃ এন আর বি বাজারের অন্যতম উদ্দেশ্য বাংলাদেশের সকল মানূষের দোরগোড়ায় পণ্য পৌছে দেয়া। তাই যেকোন পণ্যেরই বাজারে বিদ্যমান মূল্য বা কোন কোন ক্ষেত্রে এর চেয়েও কম মূল্যে ক্রেতাসাধারণের কাছে পণ্য ও সার্ভিস পৌছে দিচ্ছে এন আর বি বাজার।
• সেরা মানের পণ্যঃ এন আর বি বাজারের উদ্দেশ্য বাংলাদেশে অ্যামাজনের মত বিশ্বমানের একটি ই-কমার্স প্লাটফরম প্রতিষ্ঠিত করা। এন আর বি বাজার জানে প্রতিষ্ঠিত হবার উপায় পণ্যের মান বজায় রাখা। তাই অনলাইন পণ্য কেনা বেচায় এন আর বি বাজার পণ্যের মান বজায় রাখার জন্য আপোষহীন আছে ও থাকবে।
• অনলাইনে মূল্য পরিষোধের সুবিধাঃ আপনি আপনার ডেবিড কার্ড, ক্রেডিট কার্ড, ভিসা, মাস্টার কার্ড এমন কী বিকাশ থেকে অনলাইনে পেমেন্ট করে যেকোন পণ্য দেশের ভেতর ও বাহির থেকে ক্রয় করতে পারবেন।
• দ্রুততম সময়ে ডেলিভারিঃ এন আর বি বাজার থেকে যেকোন পণ্য ক্রয় করলেই পেয়ে যাবেন সর্বোচ্চ ৪৮ ঘন্টার মধ্যে।

ADs by Techtunes tAds

২৪ ঘণ্টা/৭ দিন এখন পণ্য কিনুন এন আর বি বাজার থেকেঃ

এন আর বি বাজার এর ই-কমার্স সেবা দিনরাত ২৪ ঘন্টা সবসময় খোলা। সে সাথে থাকছে সার্বক্ষনিক কাস্টমার কেয়ার। তাই পণ্য অর্ডার করুন যেকোন সময়। ছুটি কিংবা কর্মদিবস নিশ্চিন্তে এন আর বি বাজার থেকে কেনাকাটা করুন।

সবধরণের পেমেন্ট সুবিধা নিয়ে এলো এন আর বি বাজার ডট কমঃ

• এন আর বি বাজার ডট কম- এ ক্রেতারা সবচেয়ে সহজে পণ্যের মূল্য পরিশোধ করতে পারবে। রয়েছে কয়েকটি পদ্ধতি।
• অনলাইন ক্রেডিট কার্ড
• বিকাশ
• ক্যাশ অন ডেলিভারি
• ইএমআই সুবিধা
• অফিস থেকে পণ্য সংগ্রহ করে মূল্য পরিশোধ

সরাসরি ফোনে অর্ডার করে পণ্য ক্রয় করা যাবে এন আর বি বাজার থেকে

এন আর বি বাজার ওয়েবসাইট থেকে সরাসরি ফোনে অর্ডার করে পণ্য কেনার সুবিধা পাবেন আপনারা। এন আর বি বাজারে আপনার পছন্দের পণ্যটি অর্ডার করার জন্য সরাসরি ফোন করতে পারবেন ৮৮০৯৬১৩৭১৭১৭১ নাম্বারে।

এছাড়া ২৪ ঘন্টা খোলা থাকছে এন আর বি বাজারের কাস্টমার কেয়ার বিভাগঃ

এন আর বি বাজার, ইউনিটঃ ১০ ও ১২, সেন্টার পয়েন্ট কনকর্ড ১৪/এ, তেজকুনীপাড়া, ফার্মগেট, ঢাকা-১২১৫

এছাড়া যেকোন তথ্য জানার জন্য ফোন করতে পারেন এই ফোন নাম্বার এ –
+৮৮ ০১৭৩০ ০০ ০৬ ০৫
+৮৮ ০১৮৪৭ ২৬ ৮০ ০১
+৮৮ ০১৬৭৮ ২০ ২৩ ২৩
নতুন নতুন অফার আর আকর্ষণীয় ডিসকাউন্ট পেতে চোখ রাখুন এন আর বি বাজার এর ফেসবুক পেজে।
https://www.facebook.com/nrbbazaar/
আমরা প্রতিনিয়ত আমাদের ফ্যান পেজে এ আমাদের অফারসমুহ আপলোড করি যেখানে আপনি সচ্ছন্দে আপনার মতামত জানাতে পারেন আমাদের সম্পর্কে।

আমরা প্রতিনিয়ত আমাদের ফ্যানপেজ এ আমাদের অফারসমুহ আপলোড করি যেখানে আপনি সচ্ছন্দে আপনার মতামত জানাতে পারেন আমাদের সম্পর্কে।
• এছাড়াও আমাদেরকে ই-মেইল করতে পারেন। support@nrbbazaar.com,  contact@nrbbazaar.com এ ঠিকানায়।
আমাদের রকমারি পণ্য থেকে বেছে নিতে পারেন আপনার প্রয়োজনীয় পণ্যটি। সারা দেশে ক্যাশ অন ডেলিভারী সহ পাচ্ছেন ৪৮ ঘণ্টার মধ্যে নিশ্চিত ডেলিভারী। তাহলে আর দেরী কেন, অর্ডার দিন এখনি আর ঝটপট নিয়ে নিন ডেলিভারি!
দেশের সবচেয়ে বড় গ্লোবাল অনালাইন শপিং মল এন আর বি বাজার ডট কম এর সাথে থাকার জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ। সাথেই থাকুন, চোখ রাখুন সবসময় আমাদের নিত্য নতুন অফারে!

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'এন আর বি বাজার'
Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপণ দিতে ক্লিক করুন এখানে

ADs by Techtunes tAds

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি এনআরবি বাজার। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 9 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 26 টি টিউন ও 0 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 5 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

ধন্যবাদ ব্রাদার পোস্টটি পড়ে ভাল লাগলো। আপনি এই ধরনের কিংবা শিক্ষা বিষয়ক পোস্ট করতে পারেন এই সাইটে https://www.priyotunes.com