Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

বাহারি কম্বো অফারে একটির দামে একাধিক পণ্য

টিউন বিভাগ স্পন্সরড টিউন
প্রকাশিত
জোসস করেছেন

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'আজকের ডিল ডট কম'
Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপণ দিতে ক্লিক করুন এখানে

ADs by Techtunes tAds

স্মার্ট শপিংয়ে ভিন্নতা মানেই আজকের ডিল। প্রতিনিয়ত আকর্ষণীয় অফার আর বিশেষ সব সুবিধা নিয়ে গ্রাহকদের সামনে হাজির হয় দেশের সবেচেয়ে বড় অনলাইন শপিং মল আজকের ডিল ডট কম। সেই ধারাবাহিকতায় আবারও কম্বো অফার নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি। বিভিন্ন ইলেকট্রনিক্স আইটেম সহ নিত্য প্রয়োজনীয় পণ্য রয়েছে এই অফারে। চলুন কিছু কম্বো অফার দেখে নেই।

এই সাথে ৬ টি পণ্যঃ

6  in 1  কম্বো অফারে আপনি পাচ্ছেন মোবাইল ক্যামেরা জুম লেন্স. পোর্টেবল মিনি USB ফ্যান,  সেলফি ফ্ল্যাশ লাইট. টর্চ লাইট হিসাবে ব্যবহার করা যাবে। SIM কার্ড অ্যাডাপ্টার কনভার্টার. USB LED FLASH লাইট এবং  OTG মাইক্রো USB ক্যাবল। অফারটি কিনতে ছবির উপর ক্লিক করুন।

LED সেলফি ফ্ল্যাশ লাইট + সেলফি স্টিক কম্বো অফারঃ

এই অফারে আপনি পাচ্ছেন একটি LED সেলফি ফ্ল্যাশ লাইট  ও একটি সেলফি স্টিক। যারা আলো আধারের খেলায় ভালো মানের সেলফি তুলতে চান তারা LED সেলফি ফ্ল্যাশ লাইট + সেলফি স্টিক কম্বো অফারটি কিনে নিতে পারেন।

4 in 1 মোবাইল accessories কম্বোঃ

ADs by Techtunes tAds

স্বাচ্ছ্যন্দে মোবাইল চালানোর জন্য এই অফারে রয়েছে একসাথে ৪টি পন্য। রয়েছে সেলফি স্টিক, মোবাইল ক্যামেরা লেন্স, এলইডি লাইট এবং মোবাইল রিং স্ট্যান্ড। অফারটি পছন্দ হলে কিনতে ছবিতে ক্লিক করুন।

USB Fan এন্ড Lightঃ

ইউ এসবি ফ্যান এবং ইউএবি লাইটের দারুন এক কম্বো এটি। কম্বো অফারে এই দুটি পণ্য আপনি কিনতে পারবেন মাত্র ১৭৫ টাকা। মোবাইল থেকেও এগুলো চালানো যাবে। কম্পিউটার ল্যাপটপ অথবা পাওয়ার ব্যাংকের USB পোর্টে কানেক্ট করলেই চলতে থাকবে ফ্যানটি। আকারে ছোট তাই যে কোন স্থানে সহজেই বহন যোগ্য।

USB OTG ফ্যান + LED লাইট + OTG অ্যাডাপ্টার কম্বোঃ

ইউ এসবি ফ্যান এবং ইউএবি লাইট ও ওটিজি অ্যাডাপ্টারের দারুন এক কম্বো। ওটিজি  অ্যাডাপ্টারকে কাজে লাগিয়ে মোবাইল থেকেও আপনি ফ্যান ও লাইট চালাতে পারবেন। অফারটি পছন্দ হলে কিনতে ছবিতে ক্লিক করুন।

পকেট জায়নামাজ + ডিজিটাল তসবিহ কম্বোঃ

ADs by Techtunes tAds

আসছে রমজান মাস।  এই মাসে যারা ইবাদত বন্দেগীর মধ্যে থাকতে চান তাদের জন্য দারুন এক অফার মাত্র ৪৫০ টাকায়।  এই কম্বো অফারে থাকছে একটি পকেট জায়নামাজ ও একটি ডিজিটাল তসবিহ। পকেট জায়নামাজ ওয়াটারপ্রুফ ম্যাটে তৈরী। এই জায়নামাজটি ভাঁজ করে সহজেই আপনার পকেটে রাখতে পারবেন।
সাথে আসে ডিজিটাল ফিঙ্গার কাউন্টার তসবিহ ব্যাটারি চালিত। এটি আপনি জিকিরের গণণা কাজে ব্যবহার করতে পারবেন।

10 In 1 মোবাইল এক্সেসরিজ কম্বোঃ

স্বাচ্ছ্যন্দে মোবাইল চালানোর জন্য এই অফারে রয়েছে একসাথে ১০টি পন্য। পণ্যগুলো হচ্ছে 1 পিস Remax OTG, 1 পিস Mp3 প্লেয়ার,  1 পিস সেলফি স্টিক,  1 পিস 3D মুভি ভিউয়ার স্ক্রিন এনলার্জার,  1 পিস এনড্রয়েড ডাটা ক্যাবল,  1 পিস অ্যাডাপ্টার,  1 পিস মোবাইল ব্যাক রিং স্ট্যান্ড,  2 পিস LED লাইট ও  1 পিস OTG ফ্যান। অফারটি পেতে ছবির উপরে ক্লিক করুন।

বন্ধুরা এই সবগুরো কম্বো আইটেম আপনি ঘরে বসে কিনতে পারবেন শুধুমাত্র দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিলের ওয়েবসাইট থেকে। সো দেরি না করে কিনতে এখনি এখানে ক্লিক করুন

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'আজকের ডিল ডট কম'
Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপণ দিতে ক্লিক করুন এখানে

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি টেকটিউনস। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 10 বছর 3 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 104 টি টিউন ও 752 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 207 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 1559 টিউনারকে ফলো করি।

মেতে উঠুন প্রযুক্তির সুরে।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস