Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

মাহে রমজানে আপনার জন্য গুরুত্বপূর্ণ কিছু অনুসঙ্গ

টিউন বিভাগ স্পন্সরড টিউন
প্রকাশিত
জোসস করেছেন

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'আজকের ডিল ডট কম'
Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপণ দিতে ক্লিক করুন এখানে

ADs by Techtunes tAds

দরজায় কড়া নাড়ছে পবিত্র মাহে রমজান। এ গুরুত্ববহ তাৎপর্যময় মাসের আগমন সারা বিশ্বের মুসলমানদের সুদীর্ঘ এক মাসের সিয়াম সাধনার জন্য বিশেষভাবে প্রস্তুত হওয়ার কথা স্মরণ করিয়ে দেয়। মুসলমানদের জীবনে সারা বছরের মধ্যে রমজান মাসে আল্লাহর অসীম দয়া, ক্ষমা ও পাপমুক্তির এক সুবর্ণ সুযোগ সৃষ্টি হয় বলেই এ পুণ্যময় মাসের গুরুত্ব ও মর্যাদা এত বেশি।

বন্ধুরা পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিমল আজকেরডিল সেজে উঠেছে নতুন সাজে। রমজানে আপনার লাইফটাকে আরও ইজি করে তুলতে নিয়ে এসেছে বিভিন্ন ধরনের পণ্য। চলুন দেখে নেই রমজানের গুরুত্বপূর্ণ কিছু পণ্য তালিকা।

পকেট জায়নামাজঃ


একজন মুসলিম হিসেবে আপনি যেখানেই, যেভাবেই থাকুক না কেন নামায পড়তে হবেই। নামাজের ওয়াক্তে যদি আপনি মসজিদের বা বাসার কাছাকাছি না থাকেন তাহলে আপনাকে যেকোনো জায়গাতেই কিন্তু নামাজ পড়তে হবে। একজন ধর্মপ্রাণ মুসলমান সবসময় চেষ্টা করে সঠিক ওয়াক্তে নামাজ আদায় করতে। তাই বর্তমান কর্মব্যস্ত জীবনে বহনযোগ্য এই জায়নামটি সবসময় সাথে রাখতে পারেন। বাড়িতে, হোটেলে, অফিস, পার্ক, যানবাহন, শপিংমল সর্বোপরি সবখানে আপনি এই জায়নামাজ ব্যবহার করতে পারবেন।

ডিজিটাল  ও ট্যালি তসবিঃ

 
রমজান মাসে যারা সবসময় জিকিরে মগ্ধ থাকতে চান তারা নিয়ে নিতে পারেন ডিজিটাল তসবী। এই ডিজিটাল তসবীহ দিয়ে খুব সহজে হিসাব রাখা যায় নির্ভুলভাবে। আপনি কতবার জিকির করলেন কতবার আল্লাহর নাম জপলেন কিংবা কতবার কালেমা পড়েছেন এই ডিজিটাল তসবী তার হিসেব রাখবে।

ডিজিটাল কোরআন শরীফঃ

ADs by Techtunes tAds

কুরআন শুদ্ধ ভাবে তেলাওয়াত, শোনা কিংবা শিখতে আগ্রহীদের জন্য ডিজিটাল আল কোরআন শরীফ। কোরআন এর সাথে দেয়া কলমটি- কুরআনের যে কোন অক্ষরে, আয়াতে, পৃষ্ঠা ও সুরার উপর স্পর্শ করা মাত্রই আরবীতে তেলাওয়াত করবে এবং নির্দিষ্ট স্থানে স্পর্শ করলে বিশ্ববরেণ্য ৭ জন ক্বারীর কন্ঠে কুরানের তেলাওয়াত হবে এবং ইংরেজী, বাংলা, উর্দু, ফার্সিসহ মোট ৭ টি ভাষায় তর্জমা করবে। সাথে রয়েছে আরো আকর্ষণীয় সব ফাংশন।

কোরআন রেহালঃ

কোরআন রেখে পড়ার জন্য রেহাল গুরুত্বপূর্ণ একটি অনুসঙ্গ। যারা একটু ভালো মানের রেহাল কিনতে চান তারা এই রেহালটি বেছে নিতে পারেন। এটি খুব হালকা কিন্তু চমৎকার। সহজে মুভ করাতে পারবেন।

নাইসার ডাইসারঃ

রমজান মাসে সহজেই ফলমুল ও সবজি কাটার জন্য ভেজিটেবল কাটার খুবই দরকারি পণ্য। দ্রুত সময়ে কোন রকম কষ্ট ছাড়াই সহজে ফল ও সবজি কাটার জন্য এটি আজই কিনে নিতে পারেন।

পারফিউমঃ

সুগন্ধি তে সুমতি নেই এমন লোক হয়ত খুঁজে পাওয়া যাবে না। রমজান মাসে সুগন্ধির কদর আরও বেশি। সেহেরি ইফতার, নামাজের আগে ব্যবহার করা চাই হালাল সুগন্ধি। এজন্য এই দুটি আপনারা বেছে নিতে পারেন। রমজানে সুগন্ধি ছড়িয়ে দিতে আজই কিনে নিন।

ADs by Techtunes tAds

রমজান মাসের বিস্তারিত সব পণ্য দেখতে ও কিনতে এখানে ক্লিক করুন

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'আজকের ডিল ডট কম'
Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপণ দিতে ক্লিক করুন এখানে

ADs by Techtunes tAds

আমি আজকের ডিল ডট কম। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 5 বছর 11 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 690 টি টিউন ও 65 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 15 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস