Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

তারুণ্যের ঈদে ফ্যাশনে সেরা কিছু পোলো শার্ট

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'আজকের ডিল ডট কম'
Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপণ দিতে ক্লিক করুন এখানে

ADs by Techtunes tAds

আর ক’দিন বাদেই ঈদ-উল-আযহা। ঈদকে সামনে রেখে তরুণ তরুণীরা ব্যস্ত সময় পার করছেন। ঈদে তরুণীদের পাশাপাশি ফ্যাশনেবল থাকতে চায় তরুনরাও। তারুণ্যের ঈদে ফ্যাশনের অন্যতম অনুসঙ্গ হতে পারে টপ ফ্যাশনেবল পোলো শার্ট। এবারের ঈদ যেহেতু গরমে তাই এই গরেম কে কি পরবেন তা নিয়ে না ভেবে স্টাইলিশ ও গর্জিয়াস পোলো শার্ট নিয়ে নিন। আপনি চাইলে পোলো শার্ট পরেই ফ্যাশনেবল হতে পারেন। পোলো শার্ট একাধারে আরামদায়ক পাশাপাশি অনেক স্টাইলিস্ট। বিভিন্ন উজ্জল রঙয়ের এসব পোলো শার্ট পরে খুব সহজেই যে কারো দৃষ্টি আকর্ষণ করা সম্ভব। চলুন তারুণ্যের ঈদে ফ্যাশনে সেরা কিছু পোলো শার্ট দেখে নেই।

 

ঈদ উপলক্ষ্যে ফ্যাশন হাউস ও অনলাইন শপ গুলোতে নতুন নতুন কালেকশনের পোলো শার্ট পাওয়া যাচ্ছে। লাইট, ডিপ অথবা নেচারাল, যে কোন কালারেই পোলো শার্ট আপনি বেঁছে নিতে পারবেন। যেহেতু বিভিন্ন কাপড়ের পোলো শার্ট হয় তাই গরমকে পাধান্য দিয়ে আরামদায়ক কাপড়টি দেখে নেয়াই ভালো। পাতলা ও মোটা কাপড়ের পোলো শার্ট পাওয়া যায়। সেখান থেকে বেছে এই গরমে পাতলা সুতি কাপড়ের পোলো শার্টই বেছে নিতে হবে।

 

চেক ডিজাইনের পোলো চোখে পরে না। সাধারণত পোলো শার্ট স্ট্রেইপ ও এক রঙ্গাই বেশি হয়। হালকা এক রঙের পোলো বেশ ট্রেন্ডি। তবে উজ্জল রংয়ের পোলো শার্টও দারুন লাগে।

 

ব্র্যান্ডভেদে পোলো শার্টের বোতামের সংখ্যায় ভিন্নতা আছে। কোনো পোলো শার্টে তিন থেকে চারটি বোতাম দেখা যায়। আবার কোনোটিতে দুই বা তিনটি বোতাম। বোতামবিহীন পোলো শার্টের কদরও একদম কম না। তবে ফ্যাশনের জন্য অল্প বোতামের পোলোর চাহিদাই বেশি বাজারে। এই বোতামের ডিজাইনেও আছে বৈচিত্র্য। মেটালের তৈরি বোতাম পোলো শার্টে নিয়ে এসেছে ভিন্নমাত্রা ও আভিজাত্য। বাছাই করে ভালো বোতামের পোলো শার্ট নিন।

 

পোলো শার্ট সবজায়গাতেই পাবেন কিন্তু অনলাইন প্লাটফর্মে যত রকমের ভিন্ন ভিন্ন পোলো শার্ট আছে এতো ভিন্নতর পোলো বাইরের মার্কেটে পাওয়া সম্ভব নয়। আর অনলাইনে কেনার একটি সুবিধা হচ্ছে আপনি ঘরে বসে অর্ডার করে আপনার পছন্দ অনুযায়ী পোলো শার্ট অর্ডার করতে পারবেন। এক্ষেত্রে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল আজকেরডিলকে সবচেয়ে সাশ্রয়ী আর ভরসার জায়গা বলে মনে হয়েছে, কারণ ওদের সাইটে প্রায় ৩০০০ রকমের পোলো শার্টের কালেকশন রয়েছে।

ADs by Techtunes tAds

➡ তাদের কাছ থেকে এই ঈদের লেটেস্ট পোলো শার্ট কিনতে এখানে ক্লিক করুন

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'আজকের ডিল ডট কম'
Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপণ দিতে ক্লিক করুন এখানে

ADs by Techtunes tAds

আমি আজকের ডিল ডট কম। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 5 বছর 10 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 683 টি টিউন ও 65 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 15 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস