Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

আজকেরডিলে টেন-টেন মেগা ফেস্টিভাল শুরু : ক্যাশব্যাক, ফ্রি ডেলিভারি ও বোগোসহ ছাড়ের ছড়াছড়ি!

টিউন বিভাগ স্পন্সরড টিউন
প্রকাশিত
জোসস করেছেন

ADs by Techtunes tAds

চমকের পর চমক নিয়ে হাজির হয় দেশের সেরা অনলাইন শপিংমল আজেরডিল। এবার অনলাইন কেনাকাটায় প্রথম বারের মত বছরের সেরা মেগা ফেস্টিভাল টেন-টেন এ অংশ নিয়েছে আজকেরডিল। অনলাইন কেনাকাটায় ক্রেতাদের আগ্রহ বাড়াতে আজকেরডিলে কেনাকাটার নতুন উৎসব ১০-১০ ফেস্টিভাল হিসেবে চলবে আগামী ১ অক্টোবর থেকে ১০ অক্টোবর পর্যন্ত। অনলাইন শপিংমল আজকেরডিলের পাশাপাশি অন্য ৯ প্রতিষ্ঠানও একসাথে উৎসবটিতে অংশ গ্রহণ করছে।

আকর্ষণীয় এ উৎসবে আজকের ডিলের পণ্যর ওপর থাকছে ৫০ - ৭০ % পর্যন্ত ছাড়! মোবাইল থেকে বিকাশ পেমেন্টে ২০ % পর্যন্ত ক্যাশব্যাক!

 

উৎসব চলাকালীন সময়ে যারা অর্ডার দিবে তাঁদের মধ্য থেকে লটারির মাধ্যমে ১০০ জনের জন্য থাকছে সুপার উপহার! উৎসব চলাকলীন সারাদেশে বিনামূল্যে যে কোন পণ্য ডেলিভারি দেয়া হবে।

 

মোবাইল পেমেন্টে অর্থ পরিশোধ করলে ২০ শতাংশ ক্যাশব্যাক সুবিধা তো থাকছেই সেই সাথে লটারির মাধ্যমে বিজয়ী হলে মিলতে পারে থাইল্যান্ডের রিটার্ন টিকিট, টিভি, স্মার্টফোনসহ নানান উপহার।

ADs by Techtunes tAds

এই উৎসবের অংশ হিসেবে আজকেরডিলে চলছে বোগো অফার। এই অফরে একটি পণ্য কিনলে ক্রেতারা অন্য আরেকটি পণ্য ফ্রি পাবে। তাছাড়াও ফ্ল্যাশ ডিলে রয়েছে সর্বোচ্চ ছাড়।

উৎসবের চমক হিসেবে ক্রেতার ফরমায়েশের পণ্য নিয়ে দুয়ারে হাজির হবেন আজকেরডিলের প্রধান নির্বাহী। অক্টোবরের প্রথম ১০ দিনের যেকোন দিন কোম্পানির সিইও পণ্য নিয়ে ক্রেতার দুয়ারে পৌঁছে দিতে যাবেন।

১০ দিন ব্যাপী আয়োজিত মেগা এই ফেস্টিভালে আপনি অংশ নিয়ে কিনে নিতে পারবেন আপনার পছন্দের পন্য।

 

দেশের যেকোন প্রান্ত থেকে ঘরে বসে অনলাইনে অর্ডার করলেই আপনার দুয়ারে পৌঁছে যাবে কাঙ্খিত পণ্য। তবে আর দেরি কেন ১ অক্টোবর থেকেই চোখ রাখুন আজকেরডিলের ওয়েবসাইটে।

বিস্তারিত জানতে, অফার পেতে ও কিনতে এখানে ক্লিক করুন

ADs by Techtunes tAds

ADs by Techtunes tAds
Level 4

আমি টেকটিউনস। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 10 বছর 9 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 107 টি টিউন ও 1189 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 277 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 1594 টিউনারকে ফলো করি।

মেতে উঠুন প্রযুক্তির সুরে।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস