ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

চলে এলো টেকটিউনস এর নিয়মিত কমিউনিটি মিটআপ টেকটিউনস TueMo টিউমো অংশগ্রহণ করতে পারবেন টেকটিউনসের সকল Truly Active Techtuner রা

টিউন বিভাগ টেকটিউনস মিটআপ
প্রকাশিত
জোসস করেছেন

টেকটিউনস সম্বন্ধে আপনাদের নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কিছুই নেই। তারপরও নতুন করে বললে বলতে হবে টেকটিউনস হচ্ছে পৃথিবীতে বাংলা ভাষায় সর্বপ্রথম টেকনোলজি ভিত্তিক সবচেয়ে বড় সৌশল নেটওর্য়াক। ২০৩ টিরও বেশি দেশ থেকে টিউনারগন এক্সক্লুসিভ কনটেন্ট তৈরীর জন্য নিয়মিত টেকটিউনসে ভিড় জমায়।

ADs by Techtunes tAds

এসে গেলো টেকটিউনস এর নিয়মিত কমিউনিটি মিটআপ 'টেকটিউনস TueMo টিউমো'!

আগে টেকটিউনসে নিয়মিত টেকটিউনস কমিউনিটি মিটআপ চালু থাকলেও তা অনিবার্য কারনবশত তা বন্ধ হয়ে যায়। তবে সুখবর হচ্ছে টেকটিউনস কমিউনিটি মিটআপ নতুন করে আবার শুরু হচ্ছে। এখন প্রশ্ন থাকতেই পারে টেকটিউনস কমিউনিটি মিটআপ অংশগ্রহন করবে কারা?

টেকটিউনস কমিউনিটি মিটআপে অংশগ্রহন করতে পারবে শুধুমাত্র একটিভ টিউনাররা। নিচে পয়েন্টের মাধ্যমে বিস্তারিত ভাবে বলা হয়েছে একজন একটিভ টিউনার হয়ে মিটআপে আসতে হলে আপনাকে টেকটিউনসের যেসব শর্ত মানতে হবে সেগুলো।

Truly Active Techtuner হতে হলে আপনাকে যা যা করতে হবে

  •  প্রতিমাসে কমপক্ষে ১০ টি ইউনিক ও এক্সক্লুসিভ টিউন প্রকাশিত থাকতে হবে।
  •  টিউনগুলো টেক্সট টিউন হতে হবে এবং কোয়ালিটি টিউন হতে হবে।
  • একটিভ টিউনার হওয়ার ক্ষেত্রে ভিডিও টিউন বিবেচিত হবে না।
  •  প্রতিটি টিউনের এভারেজ শব্দ সংখ্যা ৮০০ শব্দের হতে হবে।
  •  প্রতি টিউনে গড়ে ৫ টি ইমেজ থাকতে হবে।
  •  টিউন করতে হবে স্টান্ডার্ড টিউন ফরমেটিং অনুযায়ী।
  •  টিউনগুলো অবশ্যই মৌলিক ও নিজের টিউন হতে হবে।
  • টিউন টেকটিউনস নীতিমালা ভঙ্গ করে এমন টিউন প্রকাশ করা যাবে না।

Techtunes TueMo তে অংশগ্রহণ করবেন যেভাবে

উপরের টেকটিউনসের দেওয়া নিয়ম অনুযায়ী টিউন করলে টেকটিউনস কমিউনিটি ম্যানেজমেন্ট টিম থেকে আপনার করা টিউনগুলো এপ্রুভ করা হলে আপনাকে টেকটিউনস হতে ইনভাইটেশন জানানো হবে। শুধুমাত্র টেকটিউনস হতে ইনভাইটেশন জানানো হলে আপনি টেকটিউনস মিটআপে অংশ গ্রহন করতে পারবেন।

থাকছে স্পেশাল গেস্ট টিউনারও

টেকটিউনস এর Truly একটিভ টিউনার ছাড়াও টেকটিউনস টিউমো তে ইনভাইটেশন পাবেন টেকটিউনস কমিউনিটির বেশ কিছু দারুন ও স্পেশাল গেস্ট। যাদের সাথে আপনারা সরাসরি দেখা করতে পারবেন এবং মেতে উঠতে পারবেন এক জমপেশ আড্ডায়।

টেকটিউনস TueMo টিউমো এখন থেকে প্রতিমাসে নিয়মিত অনুষ্ঠিত হবে

সবচেয়ে দারুন বিষয় হলো টেকটিউনস কমিউনিটি মিটআপ এখন থেকে প্রতিমাসে নিয়মিত অনুষ্ঠিত হবে।

তো আজই শুরু করুন Truly Active Techtuner হওয়ার

তো আর দেরী কেন টেকটিউনসারস? আজই শুরু করুন কোয়ালিটি টিউন করা, আর হয়ে যান একটিভ টিউনার আর সুযোগ পান টেকটিউনস কমিউনিটি মিটআপে অংশগ্রহণ করার। তাহলে দেখা হচ্ছে টেকটিউনস কমিউনিটি মিটআপে!

ADs by Techtunes tAds

টেকটিউনসের সাথে থেকে বাংলা ভাষায় প্রযুক্তিকে আরো বেশী শক্তিশালী করুন আর প্রযুক্তি ক্ষেত্রে বাংলাদেশকে আরো এগিয়ে নিন। এবং সবসময় মৌলিক টিউন করার চেষ্টা করুন কারন টেকটিউনস শুধুমাত্র মৌলিক টিউনসকেই সমর্থন করে। সবসময় টেকটিউনসের সাথেই থাকুন আর মেতে উঠুন প্রযুক্তির সুরে।

জিজ্ঞাসা করুন আপনার যে কোন প্রশ্ন

টেকটিউনস TueMo টিউমো নিয়ে আপনার যে কোন গঠনমূলক প্রশ্ন করুন টিউমেন্ট এর মাধ্যমে আপনার প্রতিটি গঠনমূলক প্রশ্নের জবাব দেওয়া হবে।

ADs by Techtunes tAds
Level 4

আমি টেকটিউনস। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 10 বছর 10 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 108 টি টিউন ও 1232 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 284 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 1595 টিউনারকে ফলো করি।

মেতে উঠুন প্রযুক্তির সুরে।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

দারুণ উদ্যোগ। তবে উল্লেখিত শর্ত সাপেক্ষে কার্যক্রমটি যদি চালু হয় তাহলে টিউনারগণ সরাসরি নিজেদের অংশগ্রহণের মাধ্যমে আরও বেশি উৎসাহিত এবং অনুপ্রাণিত হতে পারবে।নিরন্তর শুভ কামনা টেকটিউনস পরিবারের জন্য।
ইসস আমি পারলাম না আপনাদের শর্তের কোনোটাই আমার নাই আমার টিউনে কোন ইমেজ ই ব্যবহার করি না। হা হা হা যাইহোক দারুন উদ্যেগ।
invitation কি ই মেইলে জানানো হবে?
হে হে, ভালো লাগছে দেখে। এক সময় তো আমরা সেমি আন্দোলন করেছি Techtunes TueMo করার জন্য। আবার ফিরে আসছে দেখে আমরা খু..........শি। :D . একমাত্র বাংলা প্রযুক্তির ব্লগ টেকটিউনস। সেহেতু চাওয়া-পাওয়াটাও সবার এখান থেকে। :)
ভালো উদ্যোগ
আমি এ উদ্যোগে সমর্থন করছি ।
টেকটিউনস নীতিমালা মেনে টিউন করুন। আশা করি আপনার টিউন পেন্ডিং করা হবে না।
আমিও এ উদ্যোগে সমর্থন করছি ।
((টেকটিউনস মেন্টর XI )) ভাই আমার প্রফাইল পিকচার দেখায় না কেন ???
    টেকটিউনসে প্রোফাইল পিকচার দেখানোর জন্য গ্রাভাটার (Gravatar) নামক সার্ভিস ব্যবহার করা হয়। আপনি যে ইমেইল এড্রেস ব্যবহার করে টেকটিউনসে রেজিস্ট্রেশন করেছেন সেই একই ইমেইল এড্রেস ব্যবহার করে Gravatar -এ ও রেজিস্ট্রেশন করুন। আর আপনার এই ইমেইলের অধিনেই আপনার পছন্দের প্রোফাইল পিকচার সেট করুন। অর্থাৎ আপনার ইমেইল এড্রেসটি আইডি হিসেবে ব্যবহৃত হয়ে Gravatar থেকে Techtunes এ আপনার পিকচার টি দেখাবে/ব্যবহার করবে। অর্থাৎ টেকটিউনসে আর গ্রভাটারে একই ইমেইল এড্রেস দিয়ে রেজিস্ট্রশন করতে হবে। গ্রাভারটারের মাধ্যমে ধাপে ধাপে প্রোফাইল পিকচার যুক্ত করার জন্য এই টিউনটি দেখুন। অথবা টেকটিউনস সজিপ্র ২.৪ পয়েন্টটি দেখুন।
নিঃসন্দেহে ভালো উদ্যোগ :)
প্রিয় টেকটিনচ এখনো পর্জন্ত আমার সর্বকালের ভিয়সে আমি ৪ নম্বারে এবং আমি প্রতিদিন পোস্ট করি তাই আমার এক্টিভ টিউনার কার জাইনা
    কোয়ালিটি টিউন ও সকল শর্ত মেনে টিউন করতে হবে।
Level 0
সাথে আছি।আশা করি ভালো কিছু উপহার দিবো।তবে টিউনের শব্দ সংখ্যা ৩০০-৪০০ করলে কেমন হয়?মতামত জানাচ্ছি। কেননা সিও এর জন্য ৩০০ শব্দ যথেষ্ট আর ভালো টিউন সবসময় লিখে বুঝানো যায়না সেক্ষেত্রে লিখার চেয়ে স্ক্রিনশট বেশি হয়ে যায় যার ফলে শব্দসংখ্যা কমে আসে। এক্ষেত্রে আপনাদের চিন্তাধারা কেমন?আর অনেক হ্যাকিং রিলেটেড টিউনে সবটা লিখে বা স্ক্রিনশট দিয়ে বুঝানো যায়না তাই পোস্টের শেষে ভিডিও এম্বেড এর ব্যাবস্থা করলে কেমন হয়?আর হ্যা সবচেয়ে গুরুত্বপূর্ন যেটা আমাদের মত যারা স্টুডেন্ট টিউন করে তাদের এমবি খরচের ব্যাবস্থা করলে কেমন হয়?গঠনমূলক উত্তর আশা করছি।
    শব্দ সংখ্যা ৮০০ একটা স্ট্যান্ডার্ড মান ধারা এর আশে পাশে হতে পারে না এর বেশি শব্দ ও হতে পারে। তবে ইউনিক ও কোয়ালিটি টিউন এর ক্ষেত্রে ৫০০ শব্দও বিবেচনা করা হবে।টিউনের শেষে ভিডিও থাকতে পারবে কিন্তু শব্দ সংখ্যা ৫০০, ৮০০ বা অধিক হতে হবে। শুধু ভিডিও টিউন গ্রহণযোগ্য হবে না।টেকটিউনস ট্রাস্টেড টিউনারদের টিউন গুলো ফলো করুনhttps://www.techtunes.com.bd/techtuner/shining-man-fahad/https://www.techtunes.com.bd/tuner/little-jimmy