ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

টেকটিউনস জরিপ [মার্চ-২০১৩] : Samsung Galaxy S III ও iPhone 5 এর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই

techtunes-poll-logo.pngমার্চ মাসের জরিপ

জরিপের বিষয়টি ছিলঃ Samsung Galaxy S III vs iPhone 5: আপনার পছন্দ কোনটা?

  • জরিপটি বিগত ১লা মার্চ থেকে ৩১শে মার্চ পর্যন্ত স্থায়ী ছিল।

জরিপের ফলাফলঃ

  • জরিপটিতে মোট ৮৬১ জন ভোটার অংশগ্রহণ করেন।
উপরের ফলাফল থেকে, ৪৫০ টি ভোট পেয়ে Samsung Galaxy S III প্রথমে এবং ৪১১ টি ভোটে iPhone 5 শেষে !

পছন্দের শীর্ষে স্যামসাং ই !

এখন ফোন কিনতে গেলেই প্রথম শর্ত হিসেবে সেটি হতে হবে স্মার্টফোন ! কিন্তু স্মার্টফোন বিভিন্ন রকমের আছে ! মোবাইলের দোকানে গেলেই বুঝতে পারবেন স্মার্টফোনের বিভিন্ন ধরণ ! তাই এখন আর শুধু যেনতেন স্মার্টফোন হলেই হবে না, সেটিকে প্রথমেই হতে হবে অ্যান্ড্রয়েট নয়তো আইফোন !

ADs by Techtunes tAds

বর্তমানে অ্যান্ড্রয়েট অপারেটিং সিস্টেম সম্বলিত স্মার্টফোনগুলি বিগত কয়েক বছরের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে ! এর প্রধান কারণ হতে পারে বর্তমান বাজারে এই ফোনগুলির দাম একদম হাতের নাগালে চলে এসেছে ! এমনকি বর্তমানের জনপ্রিয় মোবাইল ফোন নির্মাতা Samsung এরও অনেক আকর্ষণীয় ফোন অনেক কমদামে বাজারে পাওয়া যাচ্ছে !

Samsung Galaxy S III বের হবার পর থেকেই ব্যাপক জনপ্রিয়তা কুড়িয়েছে ! আর জনপ্রিয়তা না পেয়েই বা যাবে কোথায় ! অসাধারণ সব নতুন প্রযুক্তি এবং দারুন সব ফিচার নিয়ে তৈরী করা হয়েছিল এই স্মার্টফোনটি। আর ফোনটির বানিজ্যিক স্লোগানও ছিল "Designed For Humans" !

Samsung Galaxy S III বের হবার পরই Apple তাদের নতুন iOS সম্বলিত ফোন iPhone 5 বের করেছিল। তবে এই যুগেও iPhone 5 এ সেই একঘেয়ামী অপারেটিং সিস্টেমটির সামান্য কিছু ফিচার এবং ফোনটির আকৃতির কিছুটা উন্নয়ন ঘটানো হয়েছিল। ফলে প্রত্যাশা অনুযায়ী iPhone 5 না হওয়ায় Samsung Galaxy S III ই শীর্ষে থেকে গেল !

এরই মধ্যে আবার গত মাসেই (মার্চ) স্যামসাং Samusung Galaxy S IV বের হয়েছে ! যাতে S III এর তুলনায় আরো দারুন সব ফিচার যুক্ত করা হয়েছে ! এখন দেখার পালা Apple নতুন আইফোন বের করে স্যামসাংকে হারাতে পারে কিনা !

টেকটিউনস জরিপ [এপ্রিল-২০১৩] -এ অংশগ্রহণ করুন

এই মাসের জন্য নতুন জরিপ দেয়া হয়েছে।

  • নতুন জরিপে অংশগ্রহণ করতে এখানে ক্লিক করুন
  • ফেসবুকের মাধ্যমে জরিপে অংশ নিতে এখানে ক্লিক করুন।

-

সাইফুল ইসলাম
এঞ্জেল মডারেটর
টেকটিউনস

ADs by Techtunes tAds

ADs by Techtunes tAds
Level 0

আমি সাইফুল ইসলাম। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 8 বছর 5 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 188 টি টিউন ও 3465 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 0 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।

টপটিউনার হতে ‍চাই !


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

Level 0
ফলাফলের জন্য ধন্যবাদ। কিন্তু এই দুটির একটিও আমার পক্ষে ব্যাবহার করা সম্ভব হয়নি।আগামী ৪/৫ বছরে ও ব্যাবহার করতে পারব কিনা সন্দেহ।
এই জরিপটার কোনো প্রয়োজনীয়তা ছিল না।আমি তাই এতে অংশগ্রহন করিনি।
Level 0
ভোট তো দিলাম কিন্তু দুইটাই আমাদের সাধ্যের বাহিরে দাম ।
সতয় কথা বলবো IPHONE 5 এ ভোট দিছিলাম . . . . . . . . পাইলাম না . . . . . . . . . . . .
Level 0
Apple কিন্তু ইতোমধ্যে Chinese দের কাছে দু:খ প্রকাশ করেছে! কারণ সেখানে তারা Customer Service আর Warranty দেয়ার ক্ষেত্রে বৈষম্য তৈরী করেছিল।দুসপ্তাহ ধরে চাইনিজ মিডিয়া অ্যাপলের বিরুদ্ধে লেগেছিল - http://munnamark.blogspot.com/2013/04/Apple-CEO-apology.html
Level 0
এখন iPHONE 5 S3,S4 এর ধারে কাছে নাই। তাই AppleVS Samsung এসব বন্ধ করতে হবে। এখন দেখতে চাই Galaxy S4 VS Stc one Vs Xperia Z .
"এরই মধ্যে আবার স্যামসাং ঘোষণা দিয়েছে Samusung Galaxy S IV বের করার !"হা হা :D সেইটা তো গত মাসেই বের হয়ে গেছে ভাই! অনেক রাত্রে লিখছেন তো, মনে হয় খেয়ালে আসেনি :P
Level 0
IPhone5 ভোট পেয়েছে 411টি !!!! এত ভোট পাইল কেমনে!! সেটের কনফিগারেশন দেখলেইতো বোঝা যাচ্ছে কোনটা ভাল মোবাইল।
Level 0
School of Blogging Providing with Blogger widgets, blogger tips, blogger tricks, help, hacks and Blogger resources with great blogger tutorials also..http://bloggingschool-bd.blogspot.com/
Level 0
iphone 5 er configuration to galaxy s2 thakao kharap so galaxy s3 er satha tulona kora bokami.....
Level 0
bhai ekti problem a poresi techtunes a kivabe post korte hoy seta ki bolte parben
এই জরিপ টা আমার কাছে এখন পর্যন্ত টেকটিউনের ফালতু জরিপ মনে হইছে তাই ভোটও দেইনি। জরিপটা মনে হয় খুব হুরাতাড়া করে দিয়েছিলেন। তবে বর্তমানে যে জরিপটা চলতাছে এই বিষয়টা সিলেক্ট করার জন্য ধন্যবাদ।
আমিও ভোট দিতে চাই।
nokia 5800 xpressmusic firmware version update korte gele lekha ase no updates available. Now version 52.006 But new firmware version 60.000. Nokia software updater dia update dile lekha ai version ti already install ace kono problem mone korle replace korte paren. Akhon ami ki korte pari
http://www.oneblog24.blogspot.com/
আমার কাছে জরিপ টি খুব ভাল লাগল :) আমার Facebook page http://www.facebook.com/tworldtechnology
Level 0
Nokia Lumi 920 windows 8 operating system, With worldrs first wireless charging, worlds best touch display, worls best camera technology(pureview technology, optical image stabilization, best low light imaging), lence of worlds no.1 lence maker carl zeiss. A pack of bests. http://www.gsmarena.com/nokia_lumia_920-4967.php http://www.gsmarena.com/nokia_lumia_920-review-858.php Tales of heroic Nokias http://conversations.nokia.com/2013/04/08/tales-of-heroic-nokias/
জরিপ এ অংশ নিতে গিয়ে ভুল করে Apple iPhone 5-এ ক্লিক করতে গিয়ে Samsung Galaxy S III-তে ক্লিক করে ফেলেছিলাম.. No doubt about that Apple is the best..
অ্যাপল রকস ।
Level 0
Visit the blog http://shikkhar-alo501.blogspot.com for more information about Apple and Samsung and other technologies
Just Iphone 5...