ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

টেকটিউনস ঘোষণাঃ টেকটিউনস এর নামে রিসিভ করা প্রতারণামূলক সার্ভে-তে অংশগ্রহণ থেকে বিরত থাকুন!

প্রিয় টিউনার,

ADs by Techtunes tAds

টেকটিউনস দেশের সবচেয়ে বড় প্রযুক্তি নেটওয়ার্ক হওয়ায় টেকটিউনস এর অসংখ্য শুভাকাঙ্খীদের মতন কিছু অসাধু ব্যক্তিও তৈরী হয়েছে। যারা স্বভাবতই টেকটিউনস এর নামে অপপ্রচার এবং টেকটিউনারদের বিরুদ্ধে বিভিন্ন মানহানি কর্মকান্ড করছে। এটি অস্বাভাবিক কিছু নয়। তবে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে এরূপ ব্যক্তিদের বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ নিতে।

বেশ কিছু অসাধু ব্যক্তি টেকটিউনস এর নাম এবং লোগো ব্যবহার করে টেকটিউনস এর কতিপয় টিউনারদেরকে একটি প্রতরণামূলক সার্ভেতে অংশগ্রহণ করার জন্য ইমেইল করেছে।

ইত্যিমধ্যে কিছু টিউনার এই নিয়ে অভিযোগ করলে আমরা ব্যাপারটি সমন্ধে অবগত হই।

-

Techtunes Survey Scam Email

টেকটিউনস এর সকল টিউনার, টিউমেন্টার, টিউজিটর ও সকল শুভাকাঙ্খীদের বিশেষ অবগতির জন্য জানানো যাচ্ছে যে, এই প্রতারণামূলক সার্ভের সাথে টেকটিউনস এর কোন সম্পর্ক নেই। টেকটিউনস কোনভাবেই এই সার্ভের সাথে জড়িত নয়। এটি কিছু অসাধু ব্যক্তি তৈরী করেছেন। যারা টেকটিউনস এর সকল সদস্যদের ব্যক্তিগত তথ্য প্রতারণার সাহায্যে হাতিয়ে নেয়ার চেষ্টা করছেন। অতএব, টেকটিউনস এর সকলকে বিশেষভাবে অনুরোধ করা হচ্ছে এরূপ কোনরকম সার্ভেতে অংগ্রহণ না করার জন্য।

টেকটিউনস ভবিষ্যতে এরূপ কোন সার্ভে পরিচালনা করলে অবশ্যই সেটি টেকটিউনস এর অফিসিয়াল ঘোষণার মাধ্যমে সবাইকে জানিয়ে দেয়া হবে।

থাকুন প্রযুক্তির সাথে
মেতে উঠুন প্রযুক্তির সুরে
টেকটিউনস

ADs by Techtunes tAds
Level 4

আমি টেকটিউনস। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 10 বছর 10 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 108 টি টিউন ও 1232 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 284 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 1595 টিউনারকে ফলো করি।

মেতে উঠুন প্রযুক্তির সুরে।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

হায় হায়,গতকাল আমিওতো পাইছি,ক্লিক করিনাই!
    Level 0
    টেকটিউন্স এর মেম্বারদের ইমেইল "DevsTeam Institute" পাইলো ক্যামনে, আপনাদের কাছে জানতে চাই ? ওরা কেন ভূয়া মেইল পাঠাচ্ছে, সাথে ভূয়া অফার দিয়ে। ফের যদি কাউকে স্পামিং মেইল পাঠায় তবে, ওদের মা-বোনদের পতিতালয়ে ভর্তি কইরা দিমু।
kam sarche click to koira felaisi !!!!!!!!!!!!!!!
আমি গতো সপ্তাহে এরকম একটা মেইল পেয়েছিলাম। কিন্তু ভেবে পাচ্ছিনা তারা কিভাবে সঠিক ই-মেইল আই.ডি. গুলো পেল!
সঠিক ইমেইল আইডি তারা কিভাবে পেলো তার ব্যাখ্যা জানতে চাই।
ইনশাআাল্লহ টেকির সাথে আছি এবং থাকব।
যারা অভিজ্ঞ তারা সবাই আরও সতর্কতা মূলক লেখা লিখবেন আশা করি । যাতে আমরা বিপদে না পড়ি । ধন্যবাদ।
ভালই তো, ফোন নাম্বার দেই নি, কিন্তু ইমেইল দেয়া হইছে। এম্নিতেই টেকটিউন্সের উপর বিরক্ত ছিলাম এখন গন্ডার চিমটি কাটার ১০ দিন পরে হুশ হল, এখন সচ্চেতনতা মেইল পোস্ট আসল। অন্তত ১০ হাজার লোকের পার্সোনাল ইনফরমেশন চুরি করেছে। টেকটিউনসের এত তড়িৎ পদক্ষেপে আমরা মুগ্ধ।
আমি আগেই বুঝতে পারছি ইটা ফেক, স্ক্রিন শট নিয়েছিলাম টেকটিউনস রিপোর্ট করার জন্য, সময়ের অভাবে ও ভুলে যাওয়াই সেটা হয়নি :( যায় হোক। ঘোসনা দেয়াতে ভালয় হয়েছে :D আমার সন্দহের কারণ: আমাকে যে ইমেইলে মেইল পাঠানো হয়েছিল সেই ইমেইল দিয়ে আমার কোন একাউন্ট নাই :P টেকটিউনস হ্যাক হবার আগে ছিল পরে ইমেইল পরিবরর্তন করে নিয়েছিলাম। আমার মনে হয় সেইখান থেকেই স্প্যাম করা হয়েছে।
Level 0
ora mail id kivabe pelo? TT er database abar hack hoyeche naki? wp chere drupal te cholun.
    Level 0
    @UFO: হা ওরা পেল কিভাবে? এটাই কি সিকুরিটি? আমাদের
হায় হায়।বলেন কি? ২৬ নভেম্বর ওরা আমাকে মেইল করেছিলো।আমি তো আরো খুশি খুশি ওই মেইল এ ক্লিক করে সার্ভে পুরন করলাম।
ভালো করে মেইল চেক করে দেখি আমাকেও দিসে!! কিন্তু ভাগ্যক্রমে তা INBOX এ না এসে Spam এ চলে গেসে! ভাগ্যিস INBOX এ আসেনাই!
ধন্যবাদ ভাইয়া সাবধান হয়ে যাব ।
Level 0
আমি মেইল পাইছি ২৭ তারিখ কিন্তু কোন লিংকে ক্লিক করি নি। এই পদক্ষেপে আরও আগে নেয়া হলে ভাল হতো। তারপরও ধন্যবাদ টেকটিউনস-কে।
আহ্ রিপোর্ট করাটা তাহলে কাজে লাগলো।টেকটিউন্সের মেইলের ঠিক আগের দিন এরকম আরেকটা সার্ভে সংক্রান্ত মেইল পেয়েছিলাম কিউবি থেকে, কিন্তু সার্ভের জন্য কিউবির ঠিকানা বা ওয়েব ব্যবহার করেনি। সাথে সাথে টেকটিউনসের ক্ষেত্রে যা করেছিলাম সেটা ওখানেও করেছি। রিপ্লাই দিয়ে একটা cc পাঠিয়েছি কিউবির অফিসিয়াল কন্টাক্ট এড্রেসে -- এ্যাত বড় কোম্পানির নিজস্ব ইমেইল এড্রেস নাই? আগে মূল সাইটে নোটিশ দিয়ে তারপর এমন মেইল না দিলে স্ক্যাম ভাবাই স্বাভাবিক। ১ ঘন্টার মধ্যেই কাস্টমার কেয়ার থেকে ফোন দিয়ে সরি টরি বলে অস্থির। আসলেই যে ঐটা কাস্টমার কেয়ার থেকেই ফোন এসেছিলো, আরো কিছু পরে অফিসিয়াল কন্টাক্ট থেকে মেইল দিয়েও কনফার্ম করেছিলো। কিন্তু সেই মেইল আর টেলিফোনও ভুয়া হতে পারে, কিউবিতেও হোমপেজে এ সংক্রান্ত নোটিশ দিলেই তবে বিশ্বাস করবো।আর টেকটিউন্সের সার্ভে তো সবসময় মূল পেজেই থাকে, ওটার জন্য আবার আলাদা ইমেইল সার্ভে করার দরকার কি? -- এজন্য এটা স্ক্যাম মনে হয়েছিলো প্রথম দর্শনেই। আবার মেইল এসেছে এক ঠিকানা থেকে আর রিপ্লাইয়ে ক্লিক করলে যায় আরেকটাতে -- আহারে কত কেরামতি। তাই রিপ্লাই (+ cc টেকটিন্সের মূল যোগাযোগ ঠিকানা)এ বলেছিলাম ইমেইলে লিংক দিয়ে সার্ভে করতে চাইলে আগে হোমপেজে নোটিশ ঝুলান ... ...
Khaise re.....ami purai feda hoia galum.......ami to pura CV dia dese. jodi akta job pai ei asai.......!
আমিও ধরা খাইলাম তাহলে। :( দোষ আমাদেরই।
email pailo kivabe??
Level 0
একই অবস্থাতো আমারও...............!!!
Level 0
valo post
Level 0
@শামিম ভাই ঠিক কাজ করেছেন। ধন্যবাদ।
ei email ta amio paisi but ami servery kori nai.
Level 0
আই লাভ techtunes. >3