ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

এখনই-টেকটিউনস সেরা টিউনার চ্যালেঞ্জ জিতে নিয়ে সর্ব প্রথম বিজয়ী হলেন বর্তমান সময়ে টেকটিউনস এর অন্যতম জনপ্রিয় টিউনার

এখনই-টেকটিউনস সেরা টিউনার চ্যালেঞ্জ:

বাংলাদেশের সর্বজন স্বীকৃত ই-কমার্স সাইট এখনই ডট কম এবং বাংলা ভাষার জনপ্রিয় এবং সর্ববৃহৎ প্রযুক্তি সৌশল নেটওয়ার্ক টেকটিউনস অনলাইন লেখালেখিকে উৎসাহিত করার জন্য  গত মার্চ মাস থেকে যৌথ উদ্যাগে আয়োজন করেছে এখনই-টেকটিউনস সেরা টিউনার চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জে প্রতিযোগিতার নির্দিষ্ট নিয়ম মেনে প্রতি মাসে সর্বোচ্চ টিউনকারিকে এখনই ডট কম থেকে পুরষ্কৃত করার উদ্যোগ নেওয়া হয়।

ADs by Techtunes tAds
এখনই-টেকটিউনস সেরা টিউনার চ্যালেঞ্জ

যারা প্রযুক্তিপ্রেমী এবং দারুণ সব টেক আর্টিকেল লেখায় পারদর্শী তাদেরকে প্রকাশ করার এক দারুণ সুযোগ এই  টিউনার চ্যালেঞ্জ। প্রতিযোগিতার নির্দিষ্ট নিয়ম মেনে সবথেকে সৃজনশীল এবং মানসম্মত টিউন করে যিনি মাসের টপ টিউনার হবেন তাঁকে এখনই ডট কম থেকে এই পুরস্কার দেওয়া হবে।

মার্চ মাসের (২০১৫) এখনই-টেকটিউনস সেরা টপ টিউনার চ্যালেঞ্জ:

গত মার্চ মাসে এখনই-টেকটিউনস সেরা টিউনার চ্যালেঞ্জ ঘোষণা করা হয়। ঘোষনার পর থেকে পুরো টেকটিউনস কমিউনিটি ও বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশ সাড়া পড়ে যায়। ঘোষনার পর থেকেই টেকটিউনাররা এখনই-টেকটিউনস টপটিউনার চ্যালেঞ্জে অংশ নেয়। পুরো মার্চ মাস জুড়ে  টিউনাররা টিউন করে এবং মাসের শেষ তারিখে অর্থাৎ ৩১ মার্চ রাত ১১:৫৯ মিনিটে টপ টিউনার তালিকায় যথাক্রমে আইটি সরদার, হোসাইন আহম্মদ, আশিকুর রহমান, সানিম মাহবীর ফাহাদ, স্বপ্নহীণ সহ আরও অনেক টিউনার তালিকাবদ্ধ হন।

এর মধ্যে টিউনার আইটি সরদার মার্চ ০১ থেকে মার্চ ৩১ পর্যন্ত মোট ৩০ টি টিউন করে টেকটিউনস মাসের টপটিউনার তালিকায় শীর্ষ অবস্থান নেন। তাঁর সহ প্রতিদ্বন্দ্বী টিউনার হোসাইন আহম্মদ করেন ১৯ টি টিউন এবং  টিউনার আশিকুর রহমান করেন ১৮ টি টিউন এবং সানিম মাহবীর ফাহাদ করেন ১৬ টি টিউন।

প্রতিযোগিতার নিয়ম যাছাই বাচাই এ উত্তীর্ণ হয়ে বিজয়ী

এখই টেকটিউনস টপটিউনার চ্যালেঞ্জে এর নিয়ম অনুযায়ী শুধু মাত্র মাসের টপ টিউনার তালিকায় থাকলেই সেরা টিউনার হিসেবে বিবেচিত হবে না।  মাসের শেষ তারিখে ৩০ বা ৩১ তারিখে তালিকাবদ্ধ টপ টিউনারদের  মধ্যে যিনি সর্বোচ্চ টিউনারকারি হবেন তার  ১ থেকে ৩০ বা ৩১ তারিখ পর্যন্ত করা  প্রতিটি টিউন  প্রতিযোগিতার নিয়ম অনুযায়ী হয়েছে কিনা তা যাচাই বাচাই করা হয়। প্রতিটি টিউনে শব্দ সংখ্যা ৭০০ শব্দের মধ্যে ছিল কিনা, প্রতিটি টিউনটি মৌলিক কিনা, টিউন গুলো টেকটিউনস ছাড়া পূর্বে কোথাও প্রকাশ হয়েছে কিনা  সহ প্রতিযোগির সকল নিয়ম মেনে টিউন করেছে কিনা  এ সকল বিষয় টেকটিউনস থেকে যাচাই বাছাই করা হয়। যদি কোন টিউন প্রতিযোগিতার নিয়ম মোতাবেক না হয় তবে ঠিক তার পরবর্তি টিউনার এর টিউন পর্যালোচনা করা হয়।

এখনই-টেকটিউন সেরা টিউনার চ্যালেঞ্জের নিয়ম অনুযায়ী  মার্চ ২০১৫ এর শীর্ষ টিউনকারি টিউনার আইটি সরদার এর মার্চ মাসে করা ৩০ টি টিউন  যাচাই বাচাই করা হয়। যাচাই বাচাইয়ে টিউনার আইটি সরদার এর ৩০ টি টিউন এখনই-টেকটিউনস সেরা টিউনার চ্যালেঞ্জের নীতিমালায় উত্তীর্ণ হন।

ফলে  টিউনার আইটি সরদারকে মার্চ ২০১৫ এর এখনই-টেকটিউনস সেরা টিউনার চ্যালেঞ্জের বিজযী হিসেবে ঘোষনা করা হল। একই সাথে তিনি এখনই-টেকটিউনস সেরা চ্যালেঞ্জের সর্ব প্রথম বিজয়ী।

টেকটিউনস ও এখনই ডট কমের পক্ষ থেকে ইমরান তপু সরদারকে আন্তরিক অভিনন্দন!

বিজয়ী টিউনার ইমরান তপু সরদার:

ইমরান তপু সরদার, তবে টেকটিউনসে সবাই আইটি সরদার হিসেবে জানে তাকে। ১৮ ফেব্রুয়ারি ২০১৩ সালের ইমরান তপু সরদার টেকটিউনসে প্রথম টিউনারশীপ নেন। তবে টেকটিউনস তখনও টিউন করা শুরু করেননি। ২৬ শে মার্স ২০১৪ তে তিনি তার প্রথম টিউন প্রকাশ করেন এবং ফ্রিল্যান্সিং এ আমরা কেন ব্যর্থ হই? সেই থেকেই টেকটিউনস এ তাঁর পথ চলা। এরপর থেকে তিনি টেকটিউনস এ নিয়মিত ভালো মানের টিউন করতে থাকেন।

ADs by Techtunes tAds

ধীরে ধীরে আইটি সরদার দারুন দারুণ  টিউন করে টেকটিউনস এর টিউনার, টিউডার ও টিউজিটরদের মনে জায়গা করে নেন। তৈরি করেন তাঁর অসংখ্য অনুসারী। তার টিউনের মান ও শৈলী ধীরে ধীরে বৃদ্ধি পেতে থাকে। আইটি সরদার থেকে তিনি আইটি ওস্তাদ এ পরিণত হন। তিনি টেকটিউনসে দ্রুত টপটিউনার তালিকায় চলে আসেন।  এখন পর্যন্ত তিনি ৫ম টপটিউনার  হিসেবে তালিকায় রয়েছেন।

এ বছরের শুরু থেকে দারণ ও এক্সক্লুসিভ সব টপিক নিয়ে টিউন করা শুরু করেন এবং টিউনের মানে এ ধারায় নিয়ে আসেন আমূল পরিবর্তন। এখনই-টেকটিউনস সেরা টিউনার চ্যালেঞ্জের ঘোষাণার পর পর টিউন আইটি সরদারকে বেশ স্বক্রিয় দেখা যায়। পুরো মার্চ মাস জুড়ে  দারুন সব টিউন টেকটিউনস কমিউনিটিকে উপহার দেওয়া শুরু করেন। প্রতিযোগিতার সকল নিয়মাবলী মেনে ৩০ টি দারুন টিউন করে মাসের টপ টিউনার তালিকায় শীর্ষ অবস্থানে চলে আসেন এবং জিতে নিলেন মার্চ ২০১৫ এর এখনই-টেকটিউন সেরা টিউনার চ্যালেঞ্জ

মার্চ ২০১৫ এখনই-টেকটিউন সেরা টিউনার চ্যালেঞ্জ পুরস্কার প্রদান:

পুরো মাস জুড়ে এখনই-টেকটিউন সেরা টিউনার চ্যালেঞ্জ এর সকল নীতিমালা মেনে এবং দারুন আর মানসম্মত টিউন করে মার্চ মাসের টপটিউনার হিসেবে বিজয় হলেন টেকটিউনস এর টপটিউনার ইমরান তপু সরদার। এখনই-টেকটিউন সেরা টিউনার চ্যালেঞ্জ এর নিয়ম মোতাবেক এখইন ডট কমের গুলশান কার্যালয় থেকে ইমরান তপু সরদারকে পুরষ্কৃত করা হয়। পুরস্কার  প্রদান করেন এখনই ডট কম এর ইনভেন্টরি ম্যনেজার জনাব কাজি মারুফুজ জামান।  এখনই-টেকটিউন সেরা টিউনার চ্যালেঞ্জ এর সবধরনের সহয়তা প্রদান করেন এখনই  ডটকমের সিনিয়র ডিজিটাল মার্কেটার মো. মাহফুজুল ইসলাম ও  এখনই-টেকটিউন সেরা টিউনার চ্যালেঞ্জ বাস্তবায়নে সার্বিক সহয়তা প্রদান করেন এখনই ডট কমের এসিস্ট্যান্ট মার্কেটিং ম্যানেজার জনাব মইনুল ইসলাম। এছাড়া এখনই ডট কমের CEO ও বেসিস প্রেসিডেন্ট জনাব শামীম আহসান ও অভিনন্দন জানান।

এখনই ডট কম এর ইনভেন্টরি ম্যনেজার জনাব কাজি মারুফুজ জামান বলেন

"এখনই টেকটিউনস টপ টিউনার চ্যালেঞ্জ এর সাথে থাকতে পেরে এখনই ডট কম গর্বিত। এই চ্যালেঞ্জ এর প্রথম বিজিয়ী ইমরান তপু সরদার কে আমাদের এখনই ডট কমের পক্ষ থেকে অভিনন্দন। আমরা আশা করি এই ধরনের চ্যালেঞ্জ কম্পিটিশনের মাধ্যমে আরো ভালো মানের টিউনার তৈরি হবে।"

এখনই-টেকটিউন সেরা টিউনার চ্যালেঞ্জ জিতে বিজয় ইমরান তপু সরদার বলেন

"টেকটিউনস বাংলা ভাষার শ্রেষ্ঠ প্রযুক্তি সৌশল নেটওয়ার্ক, সেখানকার একজন নিয়মিত টিউনার হতে পেরে আমি ধন্য আর আজকের এই এখনই-টেকটিউনস সেরা টিউনার চ্যালেঞ্জের বিজয়ী হতে পেরে সত্যিই আমি অনেক গর্বিত। এই সাফল্যের জন্য টেকটিউনস প্রতিষ্ঠাতা সি,ই,ও মেহেদী হাসান আরিফ ভাই ও এখনই ডট কম পরিবারের কাছে আমি অনেক বেশি কৃতজ্ঞ এবং আমার সকল ভালোবাসা টেকটিউনসে আমার টিউডারদের জন্য।  আমি যেন ভবিষ্যতে আরও ভালো মানের টিউন আপনাদের উপহার দিতে পারি সেজন্য আপনারা আমার জন্য দোয়া করবেন। সেই সাথে আমি টেকটিউনসের সার্বজনীন সাফল্য কামনা করি।"

টেকটিউনসের এই সুবিশাল প্রযুক্তি সৌশল নেটওয়ার্ক এবং এখনই ডট কমের পক্ষ থেকে ইমরান তপু সরদারকে অনেক অনেক অভিনন্দন। 

ADs by Techtunes tAds

এখনই ডট কম বাংলাদেশের সেরা অনলাইন ই-কমার্স

এখনই ডট কম বাংলাদেশের সেরা অনলাইন ই-কমার্স সাইট। সব ধরণের পণ্য কেনা বেচার জন্য বিশ্বস্ত মার্কেটপ্লেস এই এখনই ডট কম।  এখনই ডট কম বাংলাদেশের ই-কমার্স সাইটের রুপকার এবং সবচেয়ে জনপ্রিয় ই-কমার্স সাইটও। দৈনন্দিন কাজের সকল পণ্যের এক বিশাল সমাহার এখনই ডট কম। এই অনলাইন জীবনে ঘরে বসে কেনাকাটার এক সহজ এবং  নির্ভরযোগ্য মাধ্যম এখনই ডট কম

সপ্তাহে ৭ দিন ২৪ ঘণ্টা কেনাকাটার এক সুবর্ণ সুযোগ থাকছে এখনই ডট কমে। তাছাড়া ফোন কল করে পণ্য কেনার এক দারুণ সুযোগ। যা মানুষকে অনলাইনে পণ্য কেনাকাটার জন্য খুব বেশি আগ্রহী করে তোলে। সর্বোপরি এখনই ডট কম অনলাইন কেনাকাটার এক বিশ্বস্ত এবং নির্ভরযোগ্য ঠিকানা।

টেকটিউনস - বিশ্বের ৩ কোটির এক সুবিশাল বাংলা ভাষাভাষীর বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক

টেকটিউনস বিশ্বে ৩ কোটির এক সুবিশাল বাংলা ভাষাভাষী সৌশল প্রযুক্তি নেটওয়ার্ক

টেকটিউনস বিশ্বে ৩ কোটির এক সুবিশাল বাংলা ভাষাভাষী সৌশল প্রযুক্তি নেটওয়ার্ক। হাতে ধরে প্রযুক্তি পেশা জীবী তৈরি এবং সমাধান ক্ষেত্রের জন্য টেকটিউনস প্রযুক্তি প্রেমীদের এক সুনিবিড় আড্ডাখানা। দেশের লক্ষ লক্ষ আইটি পেশাজীবি, ফ্রিল্যান্সার,  ডিজাইনার,  কোডার, ডেভলোপার,  প্রকৌশলী তৈরির এক দক্ষ কারিগর টেকটিউনস। বিশ্বের ২২০ টি দেশ থেকে নিয়মিত টেকটিউনস পড়া হয়। অগণিত টেকপ্রেমী গড়ে উঠেছে টেকটিউনসের ছত্রছায়ায়।

আপনিও হোন এ মাসের এখনই-টেকটিউন সেরা টিউনার চ্যালেঞ্জ এর বিজয়ী

এখনই-টেকটিউন সেরা টিউনার চ্যালেঞ্জ প্রতি মাসের সেরা টিউনারদের জন্য। এখনই-টেকটিউন সেরা টিউনার চ্যালেঞ্জ এর সকল নীতিমালা মেনে প্রতি মাসের টিউন করে আপনিও হতে পারেন আপনি ও হতে পারেন এখনই-টেকটিউন সেরা টিউনার চ্যালেঞ্জ এর পরবর্তী বিজয়ী। সেজন্য আপনাকে এখনই-টেকটিউন সেরা টিউনার চ্যালেঞ্জ  প্রতিযোগিতার সকল নিয়ম মেনে নিয়মিত ভালোমানের প্রযুক্তি সম্পর্কিত টিউন করতে হবে।

আপনি যদি ভালো মানের টিউনার হন, আপনি যদি প্রযুক্তি নিয়ে দারুন আর মান সম্মত টিউন করতে পারেন, তাহলে আপনিও হতে পারেন এখনই-টেকটিউন সেরা টিউনার চ্যালেঞ্জ এর বিজয়ী!!

ADs by Techtunes tAds
Level 4

আমি টেকটিউনস। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 10 বছর 9 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 108 টি টিউন ও 1213 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 283 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 1595 টিউনারকে ফলো করি।

মেতে উঠুন প্রযুক্তির সুরে।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

Level 0
অভিনন্দন !!!
অভিনন্দন ইমরান তপু সরদার ভাইয়াকে ।
congrats.........
আমার অন্যতম প্রিয় টিউনার তপু ভাইকে টপটিউনার হিসাবে দেখে অনেক ভালো লাগছে! আশা করি সব সময় তপু ভাই চরম সব টিউন উপহার দিয়ে টেকটিউনস পরিবারকে প্রযুক্তির সুরে মাতিয়ে রাখবে! তবে টপ টিউনার হিসাবে তপু ভাইকে শুধু আজকে নয়, সব সময় দেখতে চাই! মেধাবী টিউনারদের জন্য টেকটিউনসের এই উদ্যোগ সব সময় অব্যাহত থাকুক :)
    @সানিম মাহবীর ফাহাদ: ধন্যবাদ সানিম ভাই। আপনাদের পাশে পেয়ে আমি ধন্য, শিখছি.... সাথে আপনাদেরকে নিয়েই যাচ্ছি। খুব ভালো যাচ্ছে দিনগুলো। অনেক ধন্যবাদ। :)
Congratulation bro
@তপু ভাই: আপনার অনুপ্রেরণাই আমাদের অাগামীতে ভালো কিছু করার অরুপ্রেরণা যোগাবে।
কি গিফট পাইলেন তাহা বিসমিল্লাহ বলিয়া জনসম্মুখে উন্মুক্ত করুন ভাই !
অভিনন্দন,আপনার কাজ থেকে অনেক কিছু শিখেছি ভবিষ্যৎ এ ও আরও অনেক কিছু শিখতে পারব বলে আশা করছি,টেকটিউনসের এমন উদ্যোগ সব সময় অব্যাহত থাকুক ।
অভিনন্দন...
অভিনন্দন, আইটি সরদার। একটা মজার কথা, আমি আপনার প্রোফাইল দেখি নাই, তাই আপনার পিকচার দেখে মনে হইছে আপনি ২০/২২।
ধন্যবাদ ভাই, সবসময় আমাদেরকে অনেক মূল্যবান ও মানসম্মত টিউন উপহার দেয়ার জন্য । আপনার লেখা দেখেই আমি বুঝেছিলাম আপনিই বোধহয় টপ টিউনারের পুরষ্কার জিতবেন । আপনাকে ইনশা আল্লাহ সবসময় স্মরণ করব এবং আমিও মানসম্মত টিউন দেয়ার চেষ্টা করব ।
হ্যা নামে যেমন সর্দারজী, কাজেও তেমন। অনেক অনেক ধন্যবাদ ও পয়েলা বৈশাখের শুভেচ্ছা টপ টিউনার হিসাবে পুরস্কৃত হওয়ার জন্য। আশা করি পরবর্তীতেও আপনার কাছ থেকে মান সম্মত টিউন পাব।
অভিনন্দন !!! ইমরান তপু সরদার (আইটি ওস্তাদ) ভাই।
যাক ন‌া‌মের সা‌থে কা‌জের মিল আ‌ছে
Congrats Man.! Apnar Ekta Tune O Miss Kori Na.. Congrats...
অভিনন্দন, আইটি সরদার।
congratulations
আবারো অভিনন্দন ভাই।
    @ব্লগার মারুফ: তোমাকেও থাকছে। তোমাকেও দেখতে চাই। আমরা আর কতো!! :D
      @আই,টি সরদার: আমাদের অনেককেই পাবেন না ভাই এখানে। আমরা কম্পিটিশনের আগেই ডিসকোয়ালিফাইড হিসেবে ঘোষিত হয়েছি :-P তাই আবারো আপনাকে দেখতে চাই।
        @ব্লগার মারুফ: আপনার পূর্বের টিউন প্রতিযোগিতার জন্য বিবেচ্য নয়। শুধুমাত্র প্রতি মাসের করা টিউন গুলো বিবেচনা করা হবে।
          @প্রিয় টেকটিউনস: না। আমি আসলে সেটা বলছিলাম না। প্রতিযোগিতার অনেক রুলস আমার সাথে মেলেনা। আমার প্রতিটা লেখা প্রথমে আমার ব্লগে প্রকাশ করি। তারপর প্রান প্রিয় টিটিতে। এছাড়া টিউনে আমার ব্লগের লিংক থাকে। এছাড়াও আমি সর্বোপরি পুরস্কার পাবার মতো মান সম্মত টিউন করিনা।
        @ব্লগার মারুফ: টেকটিউনসে প্রকাশিত লেখা অন্য কোন ব্লগে বা নিজের ব্লগে আংশিক বা সম্পূর্ণ প্রকাশ করা যাবে না, আর ৭০০+ শব্দের টিউন এগুলো তোমার টিউনের বিরুদ্ধে তাই তো? তারপরও এগুলো ফলো করে চেষ্টা করো, Awrad তো আর সবসময় পাওয়া যায় না। ধন্যবাদ। :)
        @ব্লগার মারুফ: এই চ্যালেঞ্জের বিজয়ী একজন টিউনার একবারই পারবে তো!!
অভিনন্দন
অভিনন্দন ভাই @ পুরস্কার কি পেলেন তা তো জানলাম না ?
Level 0
অভিনন্দন ! অনেক অনেক শুভেচ্ছা।