Quantcast

টেকটিউনস এর চেইন হবে এখন নিয়মিত। টেকটিউনস এর চেইন টিউন করুন ধুমিয়ে

43 টিউমেন্টস 2,284 দেখা প্রিয়
টেকটিউনস

বাংলাদেশের তথ্য প্রযুক্তির খাতে টেকটিউনস এর অবদান অনস্বীকার্য টেকটিউনস তৈরি করেছে পৃথিবীর সবচেয়ে বড় প্রযুক্তির প্ল্যাটফর্ম। বাংলা ভাষায় প্রযুক্তি ও বিজ্ঞান কে চিনতে ও জানতে তৈরি করেছে পৃথিবীর সবচেয়ে বড় এবং সবচেয়ে জনপ্রিয় প্রযুক্তির এক অনন্য প্ল্যাটফর্ম যার মাধ্যমে পৃথিবীর হাজার প্রযুক্তি প্রেমীরা যুক্ত হচ্ছে একই সাথে টেকটিউনস এর মাধ্যমে।

টেকটিউনস এর প্রযুক্তির এই কারখানা শুধু বাংলা দেশেই সীমাবদ্ধ নয়। পৃথিবীর প্রতিটি জায়গা থেকে অসংখ্য প্রযুক্তি প্রেমী একই সাথে যুক্ত হচ্ছে এই অনবদ্য সৌশল নেটওয়ার্কের মাধ্যমে এবং টেকটিউনস এর এই সৌশল নেটওয়ার্কের মাধ্যমে বিশ্বের প্রায় ২৯০ টি দেশ থেকে ফ্যানস এবং ফলোয়াররা নিয়মিত যুক্ত হচ্ছে টেকটিউনস এর মাধ্যমে যেখানে প্রযুক্তি এবং বিজ্ঞান চর্চার এক অনন্য সুযোগ তৈরি করে দিচ্ছে বাংলা ভাষাভাষী সহ পৃথিবীর বিভিন্ন দেশে।

টেকটিউনস প্রযুক্তির নলেজ শেয়ারিং এর এক অনন্য প্ল্যাটফর্ম

দেশে ফ্রিল্যান্সার আইটি পেশাজীবী এবং তথ্য প্রযুক্তির সাথে জড়িত সকলেই এক নামে টেকটিউনসকে চিনে প্রযুক্তির নলেজ শেয়ারিং এর এক অনন্য প্ল্যাটফর্ম হিসেবে। শুধু সৌশল নেটওয়ার্ক হিসেবে নয় টেকটিউনস সমাজে তৈরি করছে বিভিন্ন ধরনের সচেতনতা। এই তো কিছুদিন আগে প্রযুক্তি এবং সুরক্ষার ক্ষেত্রে সচেতনতায় টেকটিউনস Deutsche Welle এর The BOBs Online Contest থেকে মনোনীত হয়েছে।

টেকটিউনস এর মাধ্যমে সমাজে গড়ে উঠছে একটি মেধাবী সুষ্ঠু এবং শেয়ারিং মন-মানসিকতার তরুণ সমাজ যার ফলে টেকটিউনস এর মাধ্যমে গড়ে উঠছে বিভিন্ন আইটি পেশাজীবী ফ্রিল্যান্সার যারা প্রতিনিয়ত রেমিটেন্স এনে দিচ্ছে বাংলাদেশ কে। টেকটিউনসের অনবদ্য মৌলিক এবং মেধাবী টিউনের ফলে টেকটিউনস তৈরি হয়েছে পৃথিবীর সবচেয়ে বড় বাংলা ভাষার প্রযুক্তির এক নলেজ আর্কাইভ।

শুধু বাংলাদেশেই নয়, টেকটিউনস এখন সারা বিশ্ব জুড়ে

টেকটিউনসের মাধ্যমে বাংলা ভাষাভাষী সহ পৃথিবীতে ছড়িয়ে ছিটিয়ে থাকা সকল বাংলা ভাষাভাষীর লোকজন প্রযুক্তিকে জানতে চিনতে এবং নিজের জীবনে বিজ্ঞান ও প্রযুক্তির পরিপূর্ণ ব্যবহার করতে পারছে খুবই সহজেই। টেকটিউনস এর পরিচালনার ধারা, ব্যবস্থাপনা, টেকটিউনস এর Visionary টেকটিউনস কে পৌঁছে দিয়েছে বাংলাদেশে থেকে বের হয়ে পৃথিবীর আন্তর্জাতিক ভাবে।

আমরা বাংলাদেশ আমরা টেকটিউনস

শুধু বাংলাদেশেই নয় টেকটিউনস এর ইন্ডিয়া, পাকিস্তান, আমেরিকা, মালোয়শিয়া, চায়নাতেও অসংখ্য ভিজিটর ছড়িয়ে ছিটিয়ে আছে টেকটিউনসে। টেকটিউনস এর Fans Follower এবং টিউনারদের সাথে এক অনবদ্য বন্ধন তৈরি করেছে টেকটিউনস এই প্রযুক্তির প্ল্যাটফর্ম মাধ্যমে। আর তাই চারকোটি প্রযুক্তি প্রেমী পরিবারের এই সদস্য হিসেবে আপনি আজ গর্ব করে বলতে পারেন। আমরা বাংলাদেশ আমরা টেকটিউনস।

টেকটিউনস এর চেইন অনিবার্য কারণ বশত বন্ধ ছিল

বেশ কিছু অনিবার্য কারণ বশত গত কয়েকমাস ধরেই টেকটিউনস এর চেইন টিউন বন্ধ ছিল নতুন টিউনারদের চেইন টিউন গুলো চেইন হচ্ছিলো না এবং অনেকেই টেকটিউনস ডেস্কে তাদের টিউন গুলো চেইন করার জন্য আবেদন করে আসছিল। টেকটিউনসের চেইন টিউন প্রক্রিয়া কিছু অনিবার্য কারণ বশত বন্ধ থাকার কারণে অনেক টিউনারই নতুন করে চেইন টিউন করছিলেন না এবং যাদের পুরনো চেইন টিউন ছিল তারাও চেইন টিউন করার আগ্রহ হারিয়ে ফেলেছিলেন। তবে সবচেয়ে সুখবরের কথা হলো এখন থেকে টেকটিউনস এর চেইন টিউন করা যাবে নিয়মিত।

এবং আপনাদের চেইন টিউন গুলো তাৎক্ষনিক ভাবে চেইন হয়ে যাবে একদম সাথে সাথে। টেকটিউনস এর চেইন টিউন প্রক্রিয়ায় আনা হয়েছে বিশেষ পরিবর্তন এবং টেকটিউনস এর কোন কোন টিউন গুলো চেইন হবে এবং কোন কোন টিউন গুলো চেইন হবে না তার জন্য টেকটিউনস এর নীতিমালায় আনা হয়েছে বিশেষ পরিবর্তন। এখন থেকে সব ধরনের টিউনই টেকটিউনস এর চেইন এর জন্য লিস্টেড হবে না।

বরং একটি নির্দিষ্ট ক্রাইটেরিয়ার মধ্য দিয়ে চেইন টিউন করলেই চেইন টিউন, চেইন এর জন্য লিস্টেড হবে। বেসিক ক্রাইটেরিয়া গুলো হচ্ছে

  • অবশ্যই চেইন টিউনের টিউন গুলো মৌলিক হতে হবে।
  • কোন ডাউনলোড লিংকের লিংক নিজের সাইটে অথবা টেকটিউনসের নীতিমালায় নেই এরকম লিংক দেওয়া যাবে না। টেকটিউনসে লেখা চেইন টিউনে, প্রতিটি চেইন টিউনের বিষয়বস্তুর শব্দ সংখ্যা অবশ্যই ৮০০ শব্দ অথবা এর ঊর্ধ্বে হতে হবে।
  • লো কোয়ালিটির কোনও চেইন টিউনে টপিক চেইনের জন্য নির্বাচিত হবে না।

এই ব্যসিক বিষয় গুলোর উপরে জোর দিয়ে এখন থেকে টিউনারের টিউন গুলো চেইন করা হবে।

পুরনো চেইন টিউনারদের চেইন টিউন গুলো এখন হবে চেইন টিউনে অন্তর্ভুক্ত

আরেকটি সুখবর হলো এখন থেকে টেকটিউনসে যে আগের চেইন টিউনস গুলো ছিল এবং যারা চেইন টিউন করে আসছিলেন তাদেরকে ম্যাসেজ এর মাধ্যমে চেইন টিউন গুলো চেইন করে দেওয়ার ব্যবস্থা করে দেওয়া হবে।

আর তাই যারা পূর্বে চেইন টিউন করেছিলেন এবং বর্তমানে যে চেইন টিউন করা হয়েছে এবং বর্তমানে চেইন টিউনে যে ক্রাইটেরিয়া গুলো দেওয়া হয়েছে সে ক্রাইটেরিয়ার সাথে যদি ম্যাচ করে তাহলে সে অনুযায়ী চেইন টিউন গুলো চেইন করে দেওয়া হবে।

নতুন চেইন টিউনারও শুরু করুন চেইন টিউন

নতুন টিউনারদের জন্য উল্লেখ যে, চেইন টিউন হচ্ছে, টেকটিউনসে পর্ব ভিত্তিক টিউনস। আপনি যে কোন একটি টপিকের উপরে পর্ব ভিত্তিক ভাবে লেখা শুরু করলেই টেকটিউনসে সাইট ম্যানেজমেন্ট থেকে আপনাকে ম্যাসেজ দেওয়া হবে যে, আপনি যে চেইন টিউনটি শুরু করেছেন সেটি চেইন টিউনের জন্য নির্বাচিত হয়েছে কি হয়নি।

এবং সে জন্য আপনাকে চেইন টিউনের একটি বিশেষ টাইটেল অর্থাৎ চেইন টিউনের স্পেশাল শিরোনাম হিসেবে আপনাকে চেইন টিউনটি শুরু করতে হবে।

চেইন টিউন করুন এবং আবেদন করুন চেইন টিউনের জন্য

চেইন টিউনের শিরনামটি কিভাবে দিতে হবে, এবং চেইন টিউন কিভাবে শুরু করা যায়, সেটি জানতে টেকটিউনস সজিপ্র তে 'চেইন টিউন' সেকশনে এখনি দেখে নিন। আপনি যদি একজন পুরনো চেইন টিউনার হয়ে থাকেন তবে আপনার পূর্বের টিউন গুলো চেইনের জন্য আবেদন করতে পারেন এবং আপনার আবেদন করার জন্য এই টিউনটির নিচে, আপনার চেইন টিউনের টাইটেল এবং লিংক দিয়ে টিউমেন্ট করুন যে আপনার চেইন টিউনটি আপনি পুনরায় চেইন টিউন করতে চাচ্ছেন।

টেকটিউনসের সাইট ম্যানেজমেন্ট টিম থেকে আপনার সাথে যোগাযোগ করা হবে এবং যদি আপনার টিউনটি টেকটিউনসের চেইন টিউন নীতিমালার মধ্যে উত্তীর্ণ হয় তবেই আপনার চেইন টিউনটি চেইনের জন্য উপযুক্ত হবে।

চেইন টিউনের প্রতিটি টিউন হতে হবে অবশ্যই চেইন টিউনের নীতিমালা মোতাবেক

একটি কথা অবশ্যই খেয়াল রাখতে হবে প্রতিটি চেইন টিউন কনটেন্ট অবশ্যই টেকটিউনসের নীতিমালা মোতাবেক হতে হবে। অর্থাৎ সবসময় টেকটিউনসের চেইন টিউন গুলো অবশ্যই নন প্রমোশনাল, নন অ্যাডভাটাইজিং, নন কমার্শিয়াল, কোন ধরনের পার্সোনাল প্রোমোশন ছাড়া এবং টেকটিউনসের অন্যান্য সকল নীতিমালাকে উত্তীর্ণ করে অর্থাৎ নীতিমালা যাতে কোনোভাবে ব্রেক না করে সে অনুযায়ী চেইন টিউনের কনটেন্ট লিখতে হবে।

পর্ব-ভিত্তিক বা ধারাবাহিক ভাবে চেইন টিউন করার জন্য যেকোনো টপিক নির্বাচিত করা যেতে পারে এবং তা অবশ্যই প্রযুক্তি এবং বিজ্ঞান সম্বন্ধে হতে হবে। অথবা সৃজনশীল এবং বিজ্ঞান ও প্রযুক্তির সাথে রিলেটেড এমন কোন টপিক নিয়ে চেইন টিউন করা যাবে। বিজ্ঞান ও প্রযুক্তির সাথে রিলেটেড না এবং বিজ্ঞান ও প্রযুক্তির সাথে অফ-টপিক হয় এমন কোন বিষয় বা টপিক টেকটিউনসে চেইন টিউনসের জন্য অন্তর্ভুক্ত হবে না এমনকি নীতিমালা ব্রেক করার কারণে টিউনটি স্থগিত হয়ে যেতে পারে।

তাই যারা টেকটিউনসের চেইন টিউনার হিসেবে নিজেদের পর্ব-ভিত্তিক টিউন গুলো প্রকাশিত করতে চান তারা অবশ্যই টেকটিউনসের নীতিমালা সম্পূর্ণ ভাবে বুঝে এবং পড়ে টিউন গুলো প্রকাশ করার জন্য নির্দেশ করা যাচ্ছে।

চেইন টিউন হতে হবে অবশ্যই মৌলিক এবং  নূন্যতম নির্দিষ্ট শব্দের

অনেকেই অল্প কিছু সফটওয়্যার এবং সফটওয়্যারের লিংক দিয়ে চেইন টিউন করার জন্য আবেদন করে। এধরনের টিউন কখনই টেকটিউনসের চেইনটিউনের জন্য সিলেক্টেড হবে না এবং টেকটিউনসের নীতিমালা ভঙ্গ করে এমন কোনও টিউনের টপিক ও টেকটিউনসে চেইন টিউন হিসেবে সিলেক্টেড হবে না।

আপনি যদি একজন সঠিকভাবে চেইন টিউনারর হতে চান তাহলে অবশ্যই মৌলিক টিউন করুন, আপনার টিউন অবশ্যই ৮০০ শব্দের ঊর্ধ্বে হতে হবে, এবং এটি ১০০০ হতে ১৪০০ শব্দের হলে সবচেয়ে ভালো হয়, মনে রাখতে হবে প্রতিটি পর্বে শব্দ সংখ্যা ৮০০ থেকে ১০০০ অথবা ১৪০০, ১৫০০ শব্দের হলে সেটি চেইন টিউনের জন্য সবচেয়ে ভাল হয়।

তবে টপিকের উপর নির্ভর করে সেটি কম বেশি হতে পারে। তবে যত বিস্তারিত হবে টিউজিটরা এবং টিউডাররা সেটি পড়তে তত স্বাছন্দ্য বোধ করবে, এবং সেটি চেইন টিউন হিসেবে নির্বাচিত হবে।

চেইন টিউনের টপিক হতে হবে Cutting Edge, Exclusive, এবং Current Trend অনুযায়ী

চেইন টিউনের টপিক নির্বাচিত করতে, সবচেয়ে বেশি যে বিষয়টির উপর খেয়াল রাখতে হবে, সেটি হচ্ছে টপিক যেন Current Trend, Cutting Edge এবং টেকটিউনসের বিজ্ঞান ও প্রযুক্তির সাথে এক্সক্লুসিভ হয় এমন টপিক নির্বাচন করতে হবে, সেটি চেইন টিউন সিলেক্টেডের ক্ষেত্রে সবচেয়ে বড় ভূমিকা পালন করবে।

উদাহরণ স্বরূপ বলা যেতে পারে, PHP নিয়ে কেউ যদি চেইন টিউন করতে চায় তাহলে Basic PHP দিয়ে চেইন টিউন করলে যদি সেটির কোয়ালিটি ভালো হয় তাহলে তা অবশ্যই সিলেক্টেড করা হবে। কিন্তু PHP ডেভলোপমেন্ট এর ক্ষেত্রে Current Trend লারাভেল অথবা পি,এইচ,পি এর অন্য কোন জনপ্রিয় ফ্রেমওয়ার্ক নিয়ে যদি টিউন করা হয় এবং টিউনের মান যদি ভাল এবং গুণগতমান সম্পন্ন হয় তাহলে অবশ্যই তা টেকটিউনস থেকে চেইন করে দেওয়া হবে।

পুরনো চেইন টিউনাররা ঠিকঠাক করে নিন আপনার চেইন টিউন

পুরনো চেইনটিউনার, আপনারা এখনি আপনার চেইন টিউন দেখে নিন, যদি কোন টিউন আপনার মনে হয় আপনার টিউন চেইন টিউনের জন্য সিলেক্টেড হওয়া উচিত তাহলে অবশ্যই টেকটিউনসের চেইন টিউন টাইটেল অনুযায়ী আপনার টাইটেল এবং শিরোনামটি পরিবর্তন করুন।

এবং এই টিউনের টিউমেন্টের মাধ্যমে নিচে টিউন করে দিন, টেকটিউনসের সাইট ম্যানেজার থেকে আপনার সাথে যোগাযোগ করে আপনার চেইনটিউন গুলো চেইন করে দেওয়ার ব্যবস্থা করা হবে। যদি তা টেকটিউনসের নীতিমালা ও চেইন টিউনসের নীতিমালা অতিক্রম করে।

আর যারা নতুন টিউনার আছেন যারা চেইন টিউন করতে চান তবে এখনি শুরু করে দিন আপনাদের চেইন টিউন। এবং চেইন টিউনে আপনাদের টপিক নির্বাচন করুন এবং ধারাবাহিকভাবে নিয়মিত চেইন টিউন করুন।

চেইন টিউনারদের জন্য সুখবর, আসছে চেইন টিউনার কার্নিভাল

আকর্ষণীয় বিষয় হচ্ছে,খুব শীঘ্রই টেকটিউনস থেকে শুরু হতে যাচ্ছে, চেইন টিউনার কার্নিভাল। অর্থাৎ যার মাধ্যমে চেইন টিউনারদের, বেস্ট এবং বেস্ট চেইন টিউনারদের পুরস্কার প্রদান করার হবে টেকটিউনস থেকে। এবং পুরস্কারের সংখ্যা ও মাত্রা হবে আকর্ষণীয় ও দারুণ চমকপ্রদ।

আসছে টেকটিউনস ট্রিনিটি, আপনারা তৈরি তো?

টেকটিউনসের ভার্সন ৩ আসছে খুবই শীঘ্রই। আর টেকটিউনসের ভার্সন ৩ এর নাম 'টেকটিউনস ট্রিনিটি' Techtunes Trinity। টেকটিউনস ভার্সন ৩ এর কোড নাম হচ্ছে 'টেকটিউনস ট্রিনিটি' Techtunes Trinity।

টেকটিউনস ট্রিনিটি' Techtunes Trinity ইন্টারনেটে প্রযুক্তির ও বিজ্ঞান ব্যবহার এবং চর্চার মাত্রাকে এনে দিবে এক ভিন্ন অভিজ্ঞতা, টেকটিউনস ট্রিনিটি' Techtunes Trinity যেসব ফিচার্ড এবং মাত্রা নিয়ে আসছে তা ইন্টারনেট ব্যবহারে অভিজ্ঞাকে একদম পাল্টে দিবে। টেকটিউনস ট্রিনিটি কাজ চলছে দ্রুত গতিতে, প্রায় ৬০% কাজের মত ইতিমধ্যে শেষ হয়ে গিয়েছে এবং টেকটিউনসের RnD এবং অন্যান্য ইঞ্জিনিয়ারিং বিষয় গুলো পরিপূর্ণ ভাবে ফিজিবিলিটি এলেটেকটিউনস ট্রিনিটি' Techtunes Trinity চলে আসতে পারে যেকোনো মুহূর্তে।

প্রযুক্তি সৌশল নেটওয়ার্কের এক অনন্য অভিজ্ঞতা নিয়ে আসছে টেকটিউনস ট্রিনিটি

টেকটিউনস ট্রিনিটি' Techtunes Trinity এর ইন্টারফেস পরিবর্তন করা হয়েছে এক অনন্য ইনটিটিউটিভ ইন্টারফেসের মাধ্যমে। টেকটিউনসে থাকছে সৌশল নেটওয়ার্কিং এর পরিপূর্ণ অভিজ্ঞতা। সেই সাথে থাকছে টেকটিউনসে অনবদ্য Ranking, Badge আরও অন্যান্য দারুণ সব ফিচার। সেই সাথে সবচেয়ে আকর্ষণীয় ফিচার থাকছে টেকটিউনসে ফ্যান ও ফলোয়ার রাখার বিশাল ব্যবস্থা।

টেকটিউনস ট্রিনিটি' Techtunes Trinity ইনট্রিগেট হতে যাচ্ছে ই-কমার্স এবং সেলিং প্ল্যাটফর্ম। সেই সাথে ফ্রিল্যান্সার এবং জব সিকারদের জন্য সৌশল ফ্রিল্যান্সিং। যা পৃথিবীতে শুধুমাত্র টেকটিউনসেই নিয়ে আসছে। সেই সাথে সৌশল নেটওয়ার্কিং ও সৌশল ই-কমার্সের সাথে টেকটিউনসেই পৃথিবীর প্রথম ইনট্রিগেট করতে যাচ্ছে সৌশল ই-কমার্স ফিচার। যার মাধ্যমে প্রযুক্তি এবং বিজনেস কে একটি ইউনিফাইড প্লাটফর্মে নিয়ে আসা খুবই সহজ করে দিচ্ছে টেকটিউনস। টেকটিউনস পৃথিবীর প্রথম প্লাটফর্ম হিসেবে অসংখ্য নিত্যনতুন ফিচার নিয়ে আসছে টেকটিউনস ট্রিনিটি।

কবে আসছে ট্রিনিটি?

অনেকেই বলছেন "টেকটিউনস ট্রিনিটি' Techtunes Trinity কবে আসছে ? বেশ কিছু দিন আমরা টেকটিউনস ট্রিনিটির প্রচারণা শুনে আসছি।"

টেকটিউনস ট্রিনিটি' Techtunes Trinity ‌টেকটিউনসের একটি মাইলস্টোন এবং বেশ ফিচার্ড রিচ একটি প্লাটফর্ম হতে যাচ্ছে। সেজন্য এর মাইলস্টোন খুবই সতর্কতার সাথে নির্বাচন করা হয়েছে। টেকটিউনসে এ মাইলস্টোন ফিচার্ড রিচ হওয়ার কারণে টেকটিউনসের এ মাইলস্টোন এবং অন্যান্য কিছু Implementation, RnD এবং ইঞ্জিনিয়ারিং পার্ট সবকিছুতে Feasibility আনতে টেকটিউনসের এ মাইলস্টোনে সময়একটু বেশীই প্রয়োজন হচ্ছে।

তবে সময় যত বেশী প্রয়োজন হোক টেকটিউনস ট্রিনিটি আসার সাথে সাথে টেকটিউনস ও ইন্টারনেট ব্যবহারকারী এবং বিশ্ব জুড়ে টেকটিউনস ব্যবহারকারীরা খুঁজে পাবেন টেক সৌশল নেটওয়ার্কিং এর এক অনন্য অভিজ্ঞতা।

টেকটিউনস ট্রিনিটি হতে যাচ্ছে টেকটিউনসের এ যাবত কালের সবচেয়ে অনন্য এক সৃষ্টি

টেকটিউনসে ব্যবহৃত হচ্ছে টেকটিউনসের নিজস্ব উদ্ভাবনকৃত গ্রেডিং সিস্টেম যা সাইট লেআইটের নিয়ে আসতে কন্টেন্ট পারফেক্টনেস, সেইসাথে টেকটিউনসের সার্ভার আর্কিটেকচার এ আনা হয়েছে সুপার ও আনলিমিটেড স্ক্যালিং পাওয়ার এবং সবচেয়ে Cutting Edge এবং Large scale সার্ভার আর্কিটেকচার গঠন করা হয়েছে টেকটিউনস ট্রিনিটির জন্য।

অবশ্যই টেকটিউনসে ইউজার ফ্রেন্ডলি ডেস্কটপ, মোবাইল, ট্যাব, Wareable ভার্সন তো থাকছেই, সেই সাথে মার্কেট প্লেস গুলোতে স্মার্ট ফোনের জন্য অ্যাপগুলো অন্যান্য গতানুগতিক অ্যাপের চেয়েও আধুনিক করে তৈরি করা হচ্ছে। যার মাধ্যমে ইউজাররা খুঁজে পাবে টেকটিউনস ব্যবহারের এক অনন্য এক্সপিরিয়েন্স আর তাই টেকটিউনস ট্রিনিটির জন্য অপেক্ষা করতে হবে একটু বেশি, কিন্তু টেকটিউনস ট্রিনিটি হতে যাচ্ছে এক অসাধারণ Science and Tech Social Network।

মেতে উঠুন প্রযুক্তির সুরে।

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

ভাল লাগল! আর নতুন কিছু চমক দেখতে চাই টেকটিউনস থেকে ! যেন সবাই আবার ফিরে আসে @ ধন্যবাদ টেকটিউনস এর পরিবারকে!

গত কয়েকদিন ধরেই লক্ষ্য করছি, আবার প্রাণ ফিরে পাচ্ছে টেকটিউনস। মৃতপ্রায় টেকটিউনস আবার জেগে উঠেছে। সব নির্জীবিতা কেটে যাচ্ছে। মেঘ কেটে সূর্য হাসছে। আশা করছি টেকটিউনস ট্রিনিটি অতি দ্রুত আসবে। মডারেটরদের উপর নতুন করে বিশ্বাস জন্মেছে, যেটা একসময় হারিয়ে ফেলেছিলাম। এগিয়ে যাক টেকটিউনস, প্রযুক্তির জগতে সমৃদ্ধ হোক বাংলা ভাষা!

আবারও আগের টেক্টিউন্স কে দেখতে চাই 🙂

টেক্টিউন ট্রিনিটি আসুক এটা আমরা সকলেই চাই, আর আগের টীটী ফিরে আসুক এটাই হোক প্রানের একমাত্র দাবি।

অপেক্ষা! অনেক কিছুই ভূলে গেছিলাম। আরো নতুন এক বিপ্লবের আশায়!!!

টেকটিউন্স এ প্রথম ১০ টা পোষ্টের ৬ টা দেখলাম স্পন্সার পোষ্ট।
এত স্পন্সর পোষ্টের জন্য,টিউন + ভিজিটর ২ টাই কমতেছে।
আগের মত তেমন পোষ্ট ও হয়না।

এমন সময় দেখেছি, ২-৩ মিনিট পর পর নতুন পোষ্ট।
কিন্তু এখন 🙁

Ads দেয়ার জন্য বিভিন্ন স্পেস রাখা হইছে। সেখানে Ads
গুলো দিলে ভাল হয়।

ধন্যবাদ।

Ads স্পেসেই Ads গুলো প্রকাশ হয়েছে। ধন্যবাদ

admin k bolta chai .apnader site a akta valo post korleo pending kore dan. faijlamo koren ? ai jjnei apnader site ar visitor akn nai .tricksbd te apnader theke 10 gun bese visitor ,and oder admin panel o valo . apnader mto ato kahini kore na.

    আপনি দয়া করে টেকটিউনস সজিপ্র তে আমাদের নীতিমালা দেখে এই ধরনের টিউমেন্ট করুন। ধন্যবাদ

    ট্রিকবিডিতে ভাইয়া, টেকটিউনসের থেকে ভিজিটর অনেক কম।

    ভাই, আপনার মন্তব্যের সাথে এক মত হতে পারলাম না। টেকটিউন্সের নীতিমালা মেনে পোস্ট করলে তারা অবশ্যই আপনার পোস্ট এপ্রোভ করবে।
    আগে নিজে চেঞ্জ হওয়ার চেষ্টা করুন। কোনো কতৃপক্ষকে কিভাবে কমেন্ট করতে হয় সেটাতেই তো আপনার প্রব্লেম(ফাইজলামি করেন???)।তাহলে আপনি কতটুকু টেকটিউন্স এর নীতিমালা অনুসরণ করেছেন তা আল্লাহই ভাল জানেন।
    নীতিমালা মেনে ভাল পোস্ট করুন। প্রয়োজনে আপনার হয়ে টেকটিউন্সে সুপারিশ করবো…

আমার ২৩ টি টিউন দয়া করে চেইন টিউনের অন্তর্ভুক্ত করে নিন।
আমারটা আগে কখনও চেইনে ছিলো না।
শিরোনাম: FL Studio টিউটোরিয়াল
লিংক: http://www.techtunes.com.bd/tuner/musician-mehedee
অগ্রিম ধন্যবাদ।

আমার টিউন টা চেইন টিউন এ রুপান্তর করার জন্য অনুরোধ জানাচ্ছি
http://www.techtunes.com.bd/adobe-photoshop/tune-id/474838

খুব সুন্দর পোষ্ট

টেকটিউনস এর সাথে সব সময়ই ছিলাম, আছি এবং থাকবো। 🙂
এগিয়ে যাক টেকটিউনস, এগিয়ে যাক বাংলাদেশ।

চেইন টিউন থেকে টিউন বাদ পরছে কেন জানতে চাই ?
http://www.techtunes.com.bd/other/tune-id/478180 এটা ৮ নাম্বার । ৮ বাদ দিয়ে ৯ এপ্রুভ করা হয়েছে ।
আর আপনাদের সাথে যোগাযোগের সরাসরি কোন মাধ্যম কি নেই ? ডেক্সে বললে ত তা দেখেন না ।

    মডেরেটর তো রোবট নয় আপনার মতোই মানুষ, তাই ভুল হতেই পারে । আপনার চেইন টিউন আশা করি এখন ঠিক আছে। কেন টিউন বাদ পরেছে? তা না জানতে চেয়ে আমাদের আপনার টিউন সম্পর্কে জানান, আশা করি উপকৃর্ত হবেন। ধন্যবাদ

      মোডারেটর ভাই এর উদ্দেশ্যে বলছি, আচ্ছা ভাই, টিউন তো অটোমেটিক এড হচ্ছে না। আমি চারশো ওয়ার্ডের মত লিখেছি। তো যদি ৮০০ওয়ার্ড লিখলে কি সত্যিই অটোমেটিক এড হবে????
      যদি এড হয় তাহলে একটু কষ্ট হলেও ৮০০ ওয়ার্ডই লিখার চেষ্ট করবো……

        মডারেটর আপনাদের টিউনটি চেইন করে দিতে সবসময় আপনাদের সাথেই আছে । আর চেইন টিউনের নীতিমালা অনুযায়ী চেইন টিউন ৮০০ শব্দের হতে হবে, কিন্তু কোন টেকনিকাল টিউনের ক্ষেত্রে এ নিয়ম প্রযোজ্য নয়। ধন্যবাদ

আমার চেইন টিউনের একটি পর্ব সূচনা ছিলো । চেইন টিউনের বিষয় নিয়ে আলোচনা । যদি পোস্টি পর্ব প্রারম্ভিকা হিসেবে এড করা হয় হয়তো অনেকেই টিউন্টি পড়া শুরু করার আগে অনেক বিষয়েই নিশ্চিত হয়ে নিতে পারবে । আশাকরি ব্যাপারটা দেখবেন ।
http://www.techtunes.com.bd/freelancing/tune-id/477364

waiting for new version

এই পোস্ট টা একটু দেখুন ।
২৪ ঘন্টা হয়ে গেছে 🙁
http://www.techtunes.com.bd/freelancing/tune-id/478671

চালিয়ে যান!
আমরাও সাথে থাকবো….

You must be logged in to post a Tumment.