Quantcast

এসে গেল Techtunes এর নতুন AdHoc টিউন সিস্টেম!! টিউন পেন্ডিং বা টিউন স্থগিত বলে আর কোন শব্দ নেই!! নেই টিউন প্রকাশ নিয়ে কোন ধরনের টাইম লিমিট বা রেসটিকশন, সেই সাথে নেই রেজিস্ট্রেশন করতে বিশাল টিউনার রেজিস্ট্রেশন ফর্ম, মাত্র 20 সেকেন্ডে টিউনার রেজিস্ট্রেশন, একাউন্ট খুলে সাথে সাথে টিউন প্রকাশ, প্রকাশ করুন যত খুশি তত টিউন, যত বার খুশি ততবার!! টিউন প্রকাশে নেই আর কোন বাঁধা

0 0 0 14 0
48 টিউমেন্টস 2,101 দেখা প্রিয়
টেকটিউনস

বাংলাদেশের সবচেয়ে বড় ও সর্ববৃহৎ বাংলা সৌশল নেটওয়ার্ক হল টেকটিউনস। এ সুবিশাল সৌশল নেটওয়ার্ককে নিয়ে নতুন করে কিছু বলার নেই আপনাদের কাছে, আপনারা সবাই এ বিষয়ে অবগত রয়েছেন অনেক আগে থেকেই। বাংলা ভাষাভাষীদের কাছে প্রযুক্তির ছোঁয়া পৌঁছে দেওয়াই টেকটিউনসের মূল লক্ষ্য। টেকটিউনস শুধু বাংলাদেশেই নয় পুরো পৃথিবী জুড়ে সকল জনগণের কাছেই বিজ্ঞার প্রযুক্তির বাংলা কনটেন্ট পৌঁছে দিচ্ছে। তাই প্রযুক্তির নতুন নতুন সব খবর বাংলায় পেতে টেকটিউনসের সাথেই থাকুন।

এসে গেল Techtunes এর নতুন AdHoc টিউন সিস্টেম!!

টেকটিউনসের টিউনিং সিস্টেমে পরিবর্তন আনা হয়েছে। টেকটিউনস টিউনিং সিস্টেমে AdHoc টিউন সিস্টেম আনা হয়েছে।যার বদৌলতে এখন আর টেকটিউনসে পেন্ডিং বলে কোন শব্দ থাকছে না। এখন আপনি আপনার ইচ্ছামত যতো খুশি তত প্রযুক্তি নির্ভর টিউন করতে পারবেন টেকটিউনসে। তাই আগের মত কোন বাধা ধরা কোন নিয়ম (৯০ মিনিট পর পর টিউন করার নিয়ম) থাকছে না এখন। আগে টেকটিউনসে টিউনিং সিস্টেমে টিউনার কষ্ট করে টিউন করার পর কোন নীতিমালা ভঙ্গের কারণে টিউন স্থগিত করা হত এতে করে টিউনারের সাথে টেকটিউনসের দূরত্ব বেড়ে যাচ্ছিল। এ দূরত্ব কমিয়ে আনার জন্য টেকটিউনসে AdHoc টিউন সিস্টেম আনা হয়েছে।এখন থেকে কোন টিউনারের টিউন টেকটিউনস থেকে মুঝে ফেলা হবে না। টিউনারদের টিউন গুলো স্থায়ীভাবে টেকটিউনসে রয়ে যাবে।

টিউন পেন্ডিং বা টিউন স্থগিত বলে আর কোন শব্দ নেই

টিউন পেন্ডিং বা টিউন স্থগিত বলে আর কোন শব্দ নেই টেকটিউনসে। যত ইচ্ছা টিউন করুন এখন টেকটিউনসে। আগে টেকটিউনসে নীতিমালা ভঙ্গের কারণে টিউন পেন্ডিং বা স্থগিত করা হতো যার ফলে টেকটিউনসে টিউনটি আর খুঁজে পাওয়া যেত না। এখন থেকে আপনাদের টিউন টেকটিউনস হতে স্থগিত করা হচ্ছে না। তো আর দেরী কেন এখনি পাবলিশ করুন আপনার টিউন টেকটিউনসে, আর জানান ৪ কোটি কমিউনিটির ইউজারকে আপনি প্রযুক্তির যে বিষয়ে এক্সপার্ট। আপনার শেয়ারকৃত টিউন পৌঁছে যাবে কমিউনিটির সকল টিউনারের কাছে।

টিউন প্রকাশ নিয়ে কোন ধরনের টাইম লিমিট বা রেসটিকশন আর নেই

আগে টেকটিউনসে ৯০ মিনিট পর পর টিউন প্রকাশ করতে হত এবং ২৪ ঘণ্টায় একজন টিউনার সবর্চ্চো ৫ টিউন পাবলিশ করতে হতো কিন্তু এখন থেকে টিউনারদের এ ধরনের টাইম লিমিট বা রেসটিকশন আর নেই। একজন টিউনার ১ দিনে যত খুশি তত টিউন টেকটিউনসে পাবলিশ করতে পারবে যখন ইচ্ছা তখন। তাই আর দেরী না করে টেকটিউনসে এখনি লেখা শুরু করুন আপনার টিউন।

রেজিস্ট্রেশন করতে বিশাল টিউনার রেজিস্ট্রেশন ফর্ম এর ঝামেলা আর নেই, মাত্র ২০ সেকেন্ডে টিউনার রেজিস্ট্রেশন

আগে অনেকেরই টেকটিউনসে রেজিস্ট্রেশন করতে গিয়ে অনেক ঝামেলায় পড়তে হতো। সে সমস্যা দিন এখন শেষ এখন যে কেউ টেকটিউনসে রেজিস্ট্রেশন করতে পারবেন খুব সহজ কিছু স্টেপ পার করেই। আগের সে বিশাল ফর্ম পূরণ করতে হবে না আপনাকে, এখন যে রেজিস্ট্রেশন ফর্ম রয়েছে তা চাইলেই খুব সহজে ২০ সেকেন্ডে পূরণ করে আপনিও হয়ে যেতে পারেন টেকটিউনারস। নতুন রেজিস্ট্রেশন ফর্মের ছবি নিচে দেওয়া রয়েছে, ছবিটি দেখলেই বুঝতে পারবেন এখন টেকটিউনসে রেজিস্ট্রেশন করা কত সোজা। আপনি কি এখনো টেকটিউনারস না? আর দেরী করবেন না ছোট্ট ফর্মটি পূরণ করে এখনি হয়ে যান টেকটিউনারস।

একাউন্ট খুলে সাথে সাথে টিউন প্রকাশ

টেকটিউনসে রেজিস্ট্রেশন করার সাথে সাথেই আপনি চাইলে টেকটিউনসে টিউন করতে পারবেন।চাইলে যেকোনো টিউনে টিউমেন্ট করতে পারবেন।টেকটিউনারস হওয়ার সাথে সাথেই আপনার আর কোন বাধা থাকছে না। যখনি রেজিস্ট্রেশন কমপ্লিট, তখন থেকেই টিউন হবে টেকটিউনসে। আপনি যখন খুশি টেকটিউনসে টিউন করতে পারবেন। টেকটিউনসে বেশি বেশি টিউন করুন আর আপনি হয়ে উঠুন টপ টিউনার।

প্রকাশ করুন যত খুশি তত টিউন, টিউন প্রকাশে নেই আর কোন বাঁধা

টেকটিউনসে টিউন করুন খুশি ততো। নতুন AdHoc টিউনিং সিস্টেমে এতে আর কোন বাধা নেই। আগের নিয়ম অনুযায়ী টেকটিউনসে ২৪ ঘণ্টায় ৫ টির বেশী টিউন প্রকাশ করা যেত না। কিন্তু এখন চাইলে আপনি যত ইচ্ছা টিউন টেকটিউনসে পাবলিশ করতে পাবেন। টিউন করুন টেকটিউনসে আর মাতৃভাষাকে সমৃদ্ধ করুন প্রযুক্তিতে।

টেকটিউনস চায় পুরো বিশ্ব জুড়ে প্রযুক্তির জ্ঞান ছড়িয়ে দিতে। এ বিজ্ঞান ও প্রযুক্তির যুগে টেকটিউনসে বাংলা ভাষায় টিউন করে বাংলা ভাষাকে আরো বেশি পরিপূর্ণ করে তুলুন সবাই। টেকটিউনস সবসময় নতুন নতুন চমক নিয়ে আসে আপনাদের জন্য, সে চমকের ধারাবাহিকতায় চলে এলো AdHoc টিউন সিস্টেম। টেকটিউনস আরও নতুন নতুন চমক নিয়ে ফিরছে আপনাদের মাঝে কিছুদিনের মধ্যেই। নতুন নতুন চমক পেতে টেকটিউনসের সাথেই থাকুন আর মেতে উঠুন প্রযুক্তির সুরে।

মেতে উঠুন প্রযুক্তির সুরে।

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

অনেক অনেক ধন্যবাদ। এতে করে টেকটিউনস এর চাহিদা আরও বেড়ে যাবে। সেই সাথে বিশ্বের বুকে বাংলা ভাষা আরও জনপ্রিয় হয়ে উঠবে। বিশ্বের বুকে মাথা তুলে দাঁড়াবে টেকটিউনস। আবারো অসংখ্য ধন্যবাদ টেকটিউনস কে।

টেকটিউন্স এডমিনকে অসংখ্যক ধন্যবাদ এমন একটি সুবর্ণ সুযোগ প্রদানের জন্য। আশা করি, এই উদ্যোগের ফলে টেকটিউন্সের অ্যালেক্সা র‌্যাংক বৃদ্ধি পাবে ও সেই সাথে ভিজিটরও। তথাপি শুভ কামনা টিটির জন্য। তবে একটি বিষয় না বলে পারছিনা তাহলোঃ এই ভাবে কিন্তু ভূইফোড় টিউনারদের আবিভার্বের কারনে যেন গুনী ভিজিটরেরা যেন বির্কত না হয়! এখানে স্ক্যাম টিউন গুলো বৃদ্ধি পেতে পারে যেমনঃ রেফারেল সংগ্রহের জন্য স্ক্যাম সাইট শেয়ার করা, পিটিসি সাইট গুলো রিভিউ করা এবং স্ক্যান্ডাল জাতীয় সাইটের লিংক সমূহ ইত্যাদি। তাই এডমিনকে এই সকল বিষয়গুলো কঠোরতার সাথে মডারেট করতে হবে।

এতদিন পরে হলেও ঠিক এরকম একটি সিদ্ধান্ত নেয়ার জন্য আপনাদেরকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ জানাই।

বিশ্ব এখন ওপেন সোর্স নিয়ে কাজ করার জন্য এগিয়ে যাচ্ছে। ঠিক সময় উপযোগী এরকম নীতিমালা অবশ্যই সাধুবাদ পাওয়ার যোগ্য।সেই সাথে অনুরোধ করব মানসম্মত টিউন বিশেষ করে সাজিয়ে গুছিয়ে কিছু ইমেজ যোগ করে লেখার পরে ভিডিও দিয়ে যদি সবার বোধগম্য একটি টিউন থাকে এবং তার নিচের দিকে সামান্য কিছু ভিউ পাওয়ার আশায় যদি নিজের লিংক শেয়ার করে সেক্ষেত্রে পোষ্ট টি পাবিলিশ করার জনও অনুরোধ করব।

কারণ বাংলা ভাষার সর্বশ্রেষ্ঠ এই সাইট টি দিনে অন্তত সব প্রযুক্তিবিদ একবার করে হলেও ভিজিট করে । কাজেই নিজের পেজ, ওয়েব সাইট লিংক কিংবা ভিউ বারানোর মত ( আমরা যাকে স্ক্যাম/স্প্যামিং বলতে পারি ) আদৌ কি তা স্প্যামিং।তবে দু’লাইন লিখে লিংক শেয়ার এটাও কাম্য নয়।

তবে হ্যাঁ অবশ্যই মানসম্মত গুণগত যথার্থ ছবি সম্বলিত ভিডিও দিয়ে একেবারে নিজের লেখা ( কপি পেষ্ট বাদে ) টিউন যদি এখানে পাবলিশ হয়ে সমৃদ্ধশালী একটি পরিবার হতে পারি তাহলে কেন সেই পরিবার থেকে ব্যক্তি সাইটের লিংক শেয়ার করা যাবে না। আমার এটা পরামর্শ কিংবা অনুরোধ বলতে পারেন।

আমরা তো আমরাই। সবার সাথে সবার সম্ভাবনা শেয়ার করার প্লাটফরম।যা উন্মুক্ত উদার আকাশের মত হওয়া বাঞ্চনীয়।

আবারও অসংখ্য ধন্যবাদ ও নতুন নীতিমালার সাফল্য কামনা করছি।

একটা বিষয় জানতে চাচ্ছিলাম। আম্র একটা পোস্ট কয়েকদিন আগে দিয়েছিলাম। তো কালকে থেকে আর হোমে খুজে পাওয়া যাচ্ছে না। কিন্তু কেন? তবে কি আমার টিউন স্থগিত এর মতো হোম পেজ থেকে সরিয়ে নেওয়া হয়েছে? নতুন সিস্টেম অনুযায়ী লিঙ্কে যেয়ে টিউনটি দেখা যাচ্ছে।

    Techtunes এর নতুন AdHoc টিউনিং সিস্টেমে স্থগিত বা পেন্ডিং এর কোনো সুযোগ নেই। ধন্যবাদ আপনাকে টেকটিউনসে টিউন করার জন্য।

অভিনন্দন টেকটিউনসকে।।।

কিন্তু, স্প্যাম, স্ক্যাম, বাজে কনটেন্ট, রেফারেল লিংক এসবের কি হবে?

    Techtunes এর নতুন AdHoc টিউনিং সিস্টেমে স্প্যাম, স্ক্যাম, বাজে কনটেন্ট, রেফারেল লিংক নিয়ে টিউন করার সুযোগ থাকছে না। ধন্যবাদ আপনার টিউনের জন্য।

Please make me author, i am best tuner .please

রেজি লিংক কই ??

I tried several times for being a member, but I could not. At last today I successfully became a member. Thanks Techtunes, thanks tuner.

    প্রিয় টিউনার,

    টেকটিউনস নিয়ম অনুযায়ী সকল টিউমেন্টের মূল ভাষা অবশ্যই বাংলায় এবং টিউনে কমপক্ষে ৮০ ভাগ বাংলা ভাষা থাকতে হবে, ইংরেজি বা অন্য কোন ভাষায় টিউন করা যাবে না। ফোনেটিক ব্যবহার করে ( ইংরেজি কিবোর্ড লেআউট দিয়ে বাংলা লেখা) বাংলা লিখতে পারেন। ধন্যবাদ টেকটিউনসে রেজিস্ট্রেশন করার জন্য।

আমি টেকটিউনস বা শোহাইব ভাইয়ার কাছে অনুরোধ করব LinkShrink, Adfly, Etc লিংক সর্ট করার সাইট Allow করার জন্য। কারন অনেকেই আমরা আছি যারা অনেক কষ্ট করে পোস্ট লেখি যদি বিনিময়ে কিছু ৳ পাই তাহলে অনেক উপকৃত হত এ ফলে Author এর সংখ্যা ও পোস্ট করার চাহিদাও বেড়ে যেত সবার মাঝে। তাছাড়া এটার ফলে টেকটিউনস এর বিন্দু পরিমান ক্ষতি হবে না বরং লাভের আশায় বেশি বলে আমি মনে করি।

কোই?
আমিতো রেজিস্ট্রেশন করলাম টিউনার তো হলামনা????

ভাই রেজিস্ট্রেশন করতে গেলে জিমেইলে কোন ম্যাসেজ আসে না কেন?

    আপনি সঠিক ভাবে রেজিস্ট্রেশন করুন মেসেজ আসবে।

নতুন উদ্যোগকে স্বাগত জানাই ৷

নিয়মের বেড়াজালে আটকা পড়ে টেকটিউনস এ লেখা প্রায় অনেকদিন আগেই ছেছে দিয়ে ছিলাম। টেকটিউনসকে অসংখ্য ধন্যবাদ। এই সুবিধা যেন বহাল থাকে। আবার লেখা শুরু করব ভাবছি।

    এবার টিউন করুন যত খুশি কোন বাঁধা নেই। ধন্যবাদ আপনাকে।

২০০ ওয়ার্ডস এর নিচে টিউন করা যাবে?

Many Many thanks, Tectunes

দারুন সুবিধে বিশেষ করে নতুনদের জন্য । ধন্যবাদ #টেকটিউনস ভাই

ধন্যবাদ এই নতুন নিয়ম করার জন্য,, কিন্তু কিছু টিউনার এমন আছে যে শুধু ভিডিও লিং দিয়ে টিউন করে আর কিছু লেখে না এবং একই পোস্ট বার বার করে এবং অনেক প্রলোভন দেখি সাধারণ মানুষ এর কাছ থেকে টাকা আদায় করার চেষ্টা করে,,, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য টেকটিওন কে আহবান জানাচ্ছি।

এই নিয়মে পোস্ট করা গেলেও পোস্ট প্রথম পেজে থাকছে না। তাহলে পোস্ট করে কি লাগ কেউ যদি দেখতেই না পায়? সবার জন্য টিউন করার ব্যবস্থা করলে আপনাদের কি লস বুঝি না।

    টেকটিউনসে প্রথম পাতা শেষ পাতা বলতে কিছু আর নেই। আপনি কোয়ালিটি টিউন করলে আপনার টিউন সবার কাছে পৌছঁবে আর আপনার টিউন ভালো ভিউ পাবে। কোয়ালিটি টিউন না করলে আপনার টিউন কম টিউজিটর ভিউ করবে এবং আপনার টিউন আশানুরূপ ভিউ থেকে বঞ্চিত হবে। বিস্তারিত দেখুন এই টিউনে http://www.techtunes.com.bd/techtunes/tune-id/491947

এটা ছিল এ যাবতকালের সবচেয়ে জঘন্য উদ্যোগ। এ উদ্যোগের কারনেই টেকটিউন্সে স্পামারদের সংখ্যা সীমার বাইরে চলে গেছে

ধন্যবাদ @Techtunes 🙂

adfly কে allow করে দেন আর অন্য সবকিছুর জন্য ধন্যবাদ।

আসি কি রান্না বান্না বিষয়ক কোন টিউন করতে পারবো?
জানালে কৃতজ্ঞ থাকবো।

You must be logged in to post a Tumment.