ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

টেকটিউনস এ এখন থেকে হাই রেজুলেশন HD ইমেইজ ব্যবহার করতে হবে!!!

প্রিয় টেকটিউনারস,

ADs by Techtunes tAds

আপনাদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে। টেকটিউনসে এখন থেকে High Resolution Image ব্যবহার করা করতে হবে।

টেকটিউনসের আধুনিক মোবাইল ভার্সন এবং টেকটিউনসের আধুনিক Desktop Version এর জন্য এবং টেকটিউনস ট্রিনিটি এর Upgradation এর জন্য এখন থেকে টেকটিউনসে High Resolution Image ব্যবহার করতে হবে।

টেকটিউনসের Tune Thumbnail এর জন্য এবং অন্যান্য সকল Image এর জন্য ছবির Dimension অবশ্যই (640X360)Pixel এর উপরে হতে হবে। অর্থাৎ এখন থেকে টেকটিউনসে আপলোড করা সকল ইমেইজ বা ছবির এর Width কমপক্ষে 640px ও Height কমপক্ষে 36opx হতে হবে।

এখানে উল্লেখ্য যে ছবি বা ইমেইজের Dimension কমপক্ষে 640px ও Height 360px এর অর্থ ছবির ইমেইজের Dimension কমপক্ষে 640pxX360px বা এ চেয়ে বেশি Dimension হতে হবে।

অর্থাৎ এখন থেকে (640X360 pixel) এর নিচে কোন ছবি বা ইমেইজ টেকটিউনসে Upload করা যাবে না। Image এর width কমপক্ষে 640 Pixel এবং height কমপক্ষে 480 Pixel হতে হবে এবং এর Aspect ratio হচ্ছে 16:9।

অথ্যাৎ, এটি High Resolution Screen এর জন্য এবং মোবাইল Device থেকে শুরু করে যে কোন Device এর জন্য Optimize Size।

ওয়েবে যেহেতু এখন Video এবং অন্যান্য Image এর High Resolution Image এর প্রয়োজন হয় এবং ইউজাদের এখন High Resolution Image এর চাহিদা অনেক বেশি এবং টেকটিউনসের Version 3 Techtune Trinity এর Adaptability এর জন্য এখন থেকে টেকটিউনসে High Resolution Image  ব্যবহার করতে হবে।

ADs by Techtunes tAds

আশা করি, এখন থেকে আপনারা আপনাদের সকল টিউনে এই High Resolution Image গুলো ব্যবহার করে টেকটিউনসে আপনাদের Response আরও বাড়িয়ে তুলতে পারবেন এবং আপনাদের টিউন গুলোর মান আরও বাড়াতে পারেন।

ADs by Techtunes tAds
Level 4

আমি টেকটিউনস। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 10 বছর 10 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 108 টি টিউন ও 1232 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 284 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 1595 টিউনারকে ফলো করি।

মেতে উঠুন প্রযুক্তির সুরে।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস