Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

টেকটিউনস এখন World Class – State-of-the-art, High-Available, মাইক্রো সার্ভিস Based, Multi Cloud Strategy Powered, সুপারলেটিভ Container Based, Kubernetes K8S Docker ও CoreOS Cluster আর্কিটেকচার এ

টিউন বিভাগ টেকটিউনস
প্রকাশিত
জোসস করেছেন

টেকটিউনস এখন World Class - State-of-the-art আর্কিটেকচারে

সুপ্রিয় টেকটিউনস কমিউনিটি, টেকটিউনস এখন টেকটিউনস এখন World Class - State-of-the-art, High-Available মাইক্রো সার্ভিস Based, Multi Cloud Strategy Powered, সুপারলেটিভ Container Based Kubernetes (K8S), Docker ও CoreOS Cluster আর্কিটেকচার এ Migrate হয়েছে।

ADs by Techtunes tAds

বাংলাদেশে এই প্রথম কোন কোম্পানি সম্পূর্ণ মাইক্রো সার্ভিস Based, Multi Cloud Strategy Powered, সুপারলেটিভ Container Based Kubernetes (K8S), Docker ও CoreOS Cluster আর্কিটেকচার এ নিজস্ব ওয়েব সার্ভিস তৈরি করলো।

এর ফলে টেকটিউনস এর ওয়েব সার্ভিস গুলো আর গতানুগতিক কোন ডেডিকেটেড হোস্টিং বা সার্ভারে রান করবে না বরং টেকটিউনসের Container Based Cluster আর্কিটেকচার নির্মাণের ফলে টেকটিউনস এখন থেকে High Available ও Fault Tolerance ভাবে টেকটিউনসের সকল সার্ভিস রান করবে।

টেকটিউনস এর এই নতুন Infrastructure এর ফলে টেকটিউনস এখন খুব সহজে Horizontally Scale হতে পারবে। যার ফলে টেকটিউনস মিলিয়ন থেকে বিলিয়ন ট্রিলিয়ন এমনকি জিলিয়ন ট্রাফিক Scaling করতে পারবে অনায়েসে।

সুপার আল্ট্রা ট্রাফিক ধারন ক্ষমতা নিয়ে এল টেকটিউনস এই নতুন Infrastructure

টেকটিউনস এর এই নতুন আর্কিটেকচার ও Infrastructure এর ফলে টেকটিউনস এখন থেকে গুগল, টুইটার ও বিশ্বের মানের ওয়েব সার্ভিস মত আন-লিমিটেড ট্রাফিক সার্ভ করতে পারবে।

টেকটিউনসের এই নতুন আর্কিটেকচার এর ফলে ইউজাররা যে সুবিধা পাবে তা হল টেকটিউনসের এর High Availability ও Scalibility. টেকটিউনসের এই নতুন আর্কিটেকচার যেহেতু নতুন তাই এর বেশ কিছু সংশোধনের বিষয় থাকতে পারে যা ক্রমান্বয়ে সংশোধন করা হবে।

নতুন AD Panel সংযুক্ত হয়েছে Techtunes - tAds এর জন্য

আর টেকটিউনসের এডভার্টাইজারদের জন্য সুবিধা হচ্ছে টেকটিউনসে এর নতুন আর্কিটেকচার যুক্ত হয়েছে এডভার্টাইজারদের জন্য সম্পূর্ণ নতুন ও ফাস্টার Techtunes - tAds AD Panel. টেকটিউনসে নতুন Cluster এ Techtunes - tAds - AD Panel লগইন করে এড সার্ভ করা যাবে অনায়েসে।

টেকটিউনসে যোগ হয়েছে ভিডিও টিউন করার ফিচার vUne (ভিউন) এবং অডিও টিউন করার ফিচার aUne (এউন)

সেই সাথে ইতোমধ্যেই টেকটিউনসে যোগ হয়েছে ভিডিও টিউন করার ফিচার vUne (ভিউন) এবং অডিও টিউন করার ফিচার aUne (এউন)। যার মাধ্যমে সরাসরি টেকটিউনসে আপলোড করেই ভিডিও টিউন ও অডিও টিউন করা যায়।

ADs by Techtunes tAds

সৌশল নেটওয়ার্কিং সব আধুনিক ফিচার নিয়ে এল টেকটিউনস

ইতোমধ্যেই টেকটিউনসে আরও যোগ হয়েছে সৌশল নেটওয়ার্কিং এর দারুণ সব ফিচার টিউনারদের ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠানো ও একসেপ্ট ফিচার, টিউনার ফলো করার ফিচার, সেন্ট্রাল নোটিফিকেশন ফিচার, টিউন কভার পিকচার যোগ করার সুবিধা, টিউন প্রোফাইল পিকচার যোগ করার সুবিধা, টিউনারের নিজস্ব ডেডিকেশন পাতা টিউনার হাব, টিউনার প্রাইভেট ম্যাসেজ পাঠানোর সুবিধা সহ আর অনেক সৌশল নেটওয়ার্কিং ফিচার

টেকটিউনসের এই নতুন আর্কিটেকচার এর ফলে এখন টেকটিউনস বিশ্বে মানের ওয়েব সার্ভিস এ আর এক ধাপ এগিয়ে গেল। সাথে থাকুন টেকটিউনসের করুন সুপার টিউনিং।

ADs by Techtunes tAds
Level 4

আমি টেকটিউনস। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 10 বছর 9 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 107 টি টিউন ও 1189 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 277 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 1594 টিউনারকে ফলো করি।

মেতে উঠুন প্রযুক্তির সুরে।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

সব মিলিয়ে অসাধারণ ব্যাপার, এগিয়ে যাক প্রিয় টেকটিউনস, পাশে আছি সর্বদা।
খুব খুশি হলাম। তবে টেকটিউনসে অনেক আজে বাজে পোস্ট হয় সেগুলো যত দ্রুত সম্ভব ডিলিট করা উচিত।
    প্রিয় টিউনার,টেকটিউনসে টিউন করার উদ্দেশ্য হচ্ছে টেকটিউনসে আপনার নিজেস্ব অডিএন্স ও ফলোয়ার তৈরি করা। টেকটিউনস এর অডিএন্স, টিউজার, টিউডার ও টিউজিটরদের জন্য মান সম্পন্ন কন্টেন্ট তৈরির মাধ্যমে আপনার টিউন র‌্যাংক করা, টিউনের জোসস পাওয়া এবং নিজের ফলোয়ার বাড়ানো। টেকটিউনসে আপনার টিউনের জোসস পেতে হবে ও ফলোয়ার বাড়াতে হবে। আপনার টিউনের যত বেশি জোসস ও আপনার যত বেশি ফলোয়ার হবে আপনার টিউন তত বেশি র‌্যাংক করবে তত বেশি ফলোয়ারদের কাছে পৌঁছাবে। টেকটিউনসে প্রকাশিত আপনার টিউন গুলো আপনার ফলোয়ারদের কাছে শো করে। আপনার ফলোয়াররা আপনার টিউনে জোস করলে তা ফলোয়াররা বেশি দেখতে পান এবং বেশি জোস পাওয়া টিউন গুলো টিউজাররা নিজেদের টিউন স্ক্রিনে দেখতে পায়। আপনার ফলোয়ার বাড়ান এবং কোয়ালিটি টিউন করে জোস বাড়ান।
    1. আপনার টিউনে একটি বাক্যও কপি পেস্ট কন্টেন্ট থাকলে
    2. অ্যাফিলিয়েট, রেফারাল লিংক দিয়ে ঘরে বসে অনলাইন আয় জাতীয় টিউন করলে
    3. টিউনের যে কোন ধরনের অ্যাফিলিয়েট, রেফারাল ডাউনলোড লিংক বা সর্ট লিংক থাকলে
    4. টিউজিটর ড্রাইভাট এর উদ্দেশ্যে টেকটিউনসে আংশিক টিউন করে বাকি অংশ পড়তে নিজের সাইট বা ভিডিও এর লিংক স্থাপন করলে
    5. টিউজিটর ড্রাইভাট এর উদ্দেশ্যে টিউন করে ডাউনলোড করার জন্য লিংক টিউনে না দিয়ে নিজের সাইট বা ভিডিওতে গিয়ে ডাউনলোড করার লিংক স্থাপন করলে
    6. টিউজিটর ড্রাইভাট এর উদ্দেশ্যে টিউন শুরুতেই, টিউনের প্রথম ৫০ শব্দের মধ্যে, টিউনের বিভিন্ন শব্দ, বাক্য ঘন ঘন নিজের সাইট, চ্যানেল, গ্রুপ, টিউন এর সাথে অপ্রাসঙ্গিক ইনলাইন লিংক করলে
    7. টিউজিটর ড্রাইভাট এর উদ্দেশ্যে টিউনে কোন ধরনের বর্ণনা না দিয়ে বিস্তারিত না লিখে শুধু মাত্র চ্যানেল লিংক ভিডিও টিউন করলে
    8. টিউজিটর ড্রাইভাট এর উদ্দেশ্যে টিউনে ভিডিও এম্বেড অবস্থায় না দিয়ে ক্লিকএবল ভিডিও লিংক হিসেবে টিউনে স্থাপন করলে
    9. নিজের করা একই টিউন কপি পেস্ট করে বারবার টেকটিউনসে প্রকাশ করলে
    10. টেকটিউনসে প্রকাশিত অন্য টিউনারের টিউন হুবহু কপি করে বা আংশিক পরিবর্তন করে নিজের নামে টিউন করলে
    11. যে কোন অ্যাপ, সফটওয়্যার ইত্যাদির এর অফিসিয়াল স্টোর, অফিসিয়াল পেইজ, অফিশিয়াল সাইট এর ডাউনলোড লিংক না দিয়ে নিজ থেকে নিজের সাইট, পেইজ, গ্রুপ এ লিংক স্থাপন করে বা অন্য কোন অ্যাফিলিয়েট ফাইল হোস্টে আপলোড করে লিংক স্থাপন করলে
    আপনার টিউন নেগেটিভ র‌্যাকিং পায়। এধরনের টিউন টিউজিটররা পছন্দ করে না এবং তা নেগেটিভ র‌্যাংকিং পায়। নেগেটিভ র‌্যাংকিং এর ফলে আপনার টিউন গুলো টেকটিউনস স্ক্রিন থেকে দূরে সরে যেতে থাকে।টেকটিউনসে কি ধরনের কোয়ালিটি টিউন কিভাবে করে নিজের ফলোয়ার বাড়াবেন তা প্র্যাকটিক্যালি শিখতে টেকটিউনস এর 'ট্রাস্টেড টিউনারদের' সকল টিউন গুলো দেখুন ও শিখুন এবং তাঁদের মত করে টিউন করুন। টেকটিউনস ট্রাস্টেড টিউনার ১, টেকটিউনস ট্রাস্টেড টিউনার ২, টেকটিউনস ট্রাস্টেড টিউনার ৩টেকটিউনস সৌশল নেটওয়ার্ক কীভাবে কাজ করে তা জানতে এই টিউনটি পড়ুন এবং টেকটিউনসে টিউন করতে কি কি বিষয় মেনে টিউন করতে হয়, কোন কোন বিষয় মেনে টিউন করলে আপনার টিউন র‌্যাংক করবে বেশি ফলোয়ার পাওয়া যাবে তা জানতে এই টিউনটি পড়ুন। টেকটিউনসে টিউন করতে সঠিক ভাবে টেকটিউনস সম্বন্ধে জানুন ও টেকটিউনসে কী ধরনের টিউন করলে টিউজিটররা আপনাকে ফলো করবে আপনার টিউন পছন্দ করবে আপনার টিউনে বেশি জোসস করবে তা আয়ত্ব করুন। টেকটিউনস একটি টেকনোলজি সৌশ্‌ল নেটওয়ার্ক। আপনাকে নিজের কোয়ালিটি কন্টেন্ট এর মাধ্যমে নিজের ফলোয়ার তৈরি করত হবে কমিউনিটিতে ইনফ্লুয়েস তৈরি করতে হবে।
টেকটিউনসের সাথে ছিলাম, আছি এবং থাকবো... টেকটিউনস আরো একধাপ এগিয়ে গেলো... সামনে আরো ভালো কিছু করবে এই প্রত্যাশায় :)
    অনেক ধন্যবাদ আপনার মূলবান মতামতের জন্য। টেকটিউনসের সাথেই থাকুন।