Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

বাংলা ভাষায় সেরা প্রযুক্তি ভিত্তিক ওয়েবসাইট টেকটিউনস

বাংলাদেশে অনেক ফ্রিল্যান্সার আছে যারা টেকটিউনস এর সাহায্য নিয়ে উঠে এসেছে। টেকটিউস হচ্ছে এমন একটি প্লাটফ্রম যেখান থেকে শুধু নিজেই শেখা যায় না, অন্যকেও শেখানো যায়। বলা বাহুল্য যে, আমাদের দেশে যত ব্লগ সাইট আছে তার বেশির ভাগই টেকটিউনস থেকে শেখা। বাংলা ভাষাকে সারা বিশ্বের কাছে গুগলের মাধ্যমে পৌছিয়ে দেওয়ার একটি বড় অবদান রয়েছে টেকটিউনস এর। আমি নিজেই এখন একটি ওয়েবসাইট চাইল।

ADs by Techtunes tAds

শিখেছি টেকটিউস থেকে। তাই টেকটিউনসের কাছে অসংখ্য ধন্যবাদ জানাই। আবার অনেকেই ওয়েবসাইটে মোটামুটি ভালো মানের ভিজিটর রয়েছে তার অবদানও কিন্তু টেকটিউনস। এই টেকনোলজি ভিত্তির ওয়েবসাইটে টিউন করে তাদের লিংক শেয়ার করছে। তাই আমি একটি কথাই বলব যত ব্লগ সাইট রয়েছে তার জন্য একটি বড় অবদান হচ্ছে টেকটিউনস। সাইকে ধন্যবাদ জানিয়ে আমার এই পোষ্টটি শেষ করছি। ভূলত্রুটি হলে ক্ষমামার্জনীয়।

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি প্রত্যয় বিশ্বাস। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 3 মাস 3 সপ্তাহ যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 20 টি টিউন ও 0 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 0 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস