ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

এবার ১৫ টি ডোমেইন থেকে ব্রাউজ করুন টেকটিউনস!

টিউন বিভাগ টেকটিউনস
প্রকাশিত
জোসস করেছেন

সময়ের সাথে সাথে এগিয়ে চলেছে টেকটিউনস। এখন শুধুমাত্র ব্লগিং প্লাটফর্মে টেকটিউনস সীমাবদ্ধ নয়। টেকটিউনস এখন বিশ্বের বৃহৎ একটি বাংলা টেকনোলজি সৌশাল প্লাটফর্ম। অনান্য সৌশাল প্লাটফর্মের মতোই এবার টেকটিউনসেই আপনারা পাচ্ছেন স্ট্যাটাস আপডেট দেওয়ার সুযোগ, কোনো টিউন ভালো লাগলে সেখানে জোস বাটনে ক্লিক দিতে পারছেন, পাচ্ছেন ফটো টিউনের মাধ্যমে ছবি শেয়ার করার সুযোগ, পাচ্ছেন আপনার পছন্দের টিউনারকে ফ্রেন্ড রিয়োয়েস্ট, ফলো এবং মেসেজ দেওয়ার মতো ফিচার।

ADs by Techtunes tAds

এছাড়াও লিংক, ভিডিও, অডিও টিউন শেয়ার করার সুযোগ। এ জন্যই আমরা বলে থাকি টেকটিউনস হচ্ছে বাংলা ভাষায় বিশ্বের সর্ববৃহৎ বাংলা টেকনোলজি সোশাল প্লাটফর্ম। টেকটিউনস এখন রয়েছে তার ৩.০ বা ট্রিনিটি সংস্করণে।

আর নতুন এই সংস্করণে উল্লেখিত সোশাল প্লাটফর্মের ফিচারগুলোর পাশাপাশি আরো অনেক নতুন এবং আকর্ষণীয় ফিচার টেকটিউনস আপনাদের জন্য নিয়ে আসছে। যা আপনাদের সাথে ধীরে ধীরে এনাউন্স করা হবে।

১৫ টি ডোমেইন থেকে ব্রাউজ করুন টেকটিউনস

আপনারা জেনে খুশি হবেন যে এখন টেকটিউনস আপনারা অনেকগুলো ডোমেইন থেকে ব্যবহার করতে পারবেন। আপনারা প্রায় ১৫টি ভিন্ন ডোমেইন থেকে এখন টেকটিউনসকে একসেস করতে পারবেন। টেকটিউনস এখন শুধুমাত্র techtunes.co এবং techtunes.com.bd থেকেই নয়, বরং আপনি এখন

এই ডোমেইনগুলো দেয় দিয়ে টেকটিউনস ইউস করতে পারবেন।

বাংলা হরফের ডোমেইনে টেকটিউনস ডোমেইন

এছাড়াও বাংলাদেশের IDN ডোমেইন থেকেও এখন আপনার টেকটিউনস ব্রাউজ করতে পারবেন। মানে হচ্ছে আপনি যদি ব্রাউজারে টেকটিউনস.com লিখেন বা টেকটিউনস.net লিখেন বাংলা হরফে অর্থ্যাৎ বাংলা ইউনিকোডে লিখেও এখন থেকে টেকটিউনস ব্রাউজিং করতে পারবেন। এটি আমাদের টেকটিউনস ভার্সন ট্রিনিটির একদম নতুন একটি ফিচার।  এবার যে ডোমেইন নাম আপনি মনে রাখতে পারেন কিংবা আপনার যে নামে টেকটিউনস এ ব্রাউজ করা সহজ হয় সেটাই এখন আপনি করতে পারছেন।

টেকটিউনসের সঙ্গেই থাকুন!

টেকটিউনস সর্বদাই আপনাদের সামনে নতুন নতুন ফিচার আনতে চেষ্টা করে। যেটা আপনারা ইতিমধ্যেই টেকটিউনসে দেখতে পাচ্ছেন। আর এবার টেকটিউনস ট্রিনিটি বা টেকটিউনস ৩.০ এর সর্বশেষ আপগ্রেড হিসেবে আপনারা পাচ্ছেন এইসকল নতুন ডোমেইন। নতুন নতুন প্রযুক্তির সাথে সংযুক্ত থাকতে থাকুন টেকটিউনসের সাথেই। এখানেই কিন্তু শেষ নয়, টেকটিউনস অদূর ভবিষ্যৎতে আরো বেশ কিছু নতুন ফিচার নিয়ে আসছে, অপেক্ষায় থাকুন এবং ভরসা রাখুন টেকটিউনসে!

ADs by Techtunes tAds
Level 4

আমি টেকটিউনস। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 10 বছর 10 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 108 টি টিউন ও 1232 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 284 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 1595 টিউনারকে ফলো করি।

মেতে উঠুন প্রযুক্তির সুরে।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

টেকটিউস্স মোবাইল ভাসর্ন ডেপলাপ করেন...
    টেকটিউনস অলরেডি মোবাইল কম্পিটিবল।
টেকটিউনস.বাংলা এটা হলে ভালো হতো।
    ধন্যবাদ আপনার মতমতের জন্য। চলে আসবে।
ভাই,টেকটিউনসে মোবাইল ভার্সন কাজ করছেনা।টিউনার প্রোফাইলে মোবাইলে অনেক কিছু দেখা যায়না।যা দেখতে হলে প্রয়োজন হয় ডেস্কটপ অথবা ট্যাবের।দয়া করে এটি ডেভেলপ করুন।
    বিস্তারিত স্ক্রিনসট সহ টেকটিউনস ডেস্কে জানান।
ভাই অামি দু:খিত,প্রথমে টিউনার পেজের "Read & Delete" অপশনগুলো পুরোপুরি দেখাচ্ছিলনা,এখন দেখাচ্ছে।
    আপনার টেকটিউনস সংক্রান্ত সমস্যা, মতামত, পরামর্শের কথা টেকটিউনস ডেস্কে https://www.techtunes.com.bd/desk জানান। টেকটিউনস ডেস্কে টেকটিউনস থেকে অফিসিয়াল সাপোর্ট দেওয়া হয়।টেকটিউনস ডেস্কে অবশ্যই বাংলায় লিখুন। বাংলা ছাড়া ইংরেজি বা অন্য কোন ভাষা, ইংরেজি হরফ দিয়ে বাংলা লেখা, বাংলিশ লেখা, বাংলা শব্দ বিকৃত করে লিখিত সমস্যা, মতামত, পরামর্শের সাপোর্ট টেকটিউনস ডেস্ক থেকে প্রদান করা হয় না এবং তা রিমুভ করা হয়। তাই টেকটিউনস সংক্রান্ত সমস্যা, মতামত, পরামর্শের কথা টেকটিউনস ডেস্ক https://www.techtunes.com.bd/desk এ জানাতে ও টেকটিউনস থেকে অফিসিয়াল সাপোর্ট পেতে টেকটিউনস ডেস্কে বাংলা লিখুন।ধন্যবাদ।
ভাই,টেকটিউনস ডেস্কে দেখুন অামার একটি সমস্যার কথা বলেছি।দয়া করে সমাধান দিন।
Techtunes ekhon dead tunes.Gadha payachen.Kono author ra post korle view hoi 20,30 ta kore ar apnader official post e k view chole ase!Hazar ta domain kinen kintu eita bujhen na je apnader jai site er theme seita ppl der jonno ottanto jhamelar.Just calculate,trinity asar por tectunes er obostha shes.
    টেকটিউনসে টিউন করার উদ্দেশ্য হচ্ছে টেকটিউনসে আপনার নিজেস্ব অডিএন্স ও ফলোয়ার তৈরি করা। টেকটিউনস এর অডিএন্স, টিউজার, টিউডার ও টিউজিটরদের জন্য মান সম্পন্ন কন্টেন্ট তৈরির মাধ্যমে আপনার টিউন র‌্যাংক করা, টিউনের জোসস পাওয়া এবং নিজের ফলোয়ার বাড়ানো। টেকটিউনসে আপনার টিউনের জোসস পেতে হবে ও ফলোয়ার বাড়াতে হবে। আপনার টিউনের যত বেশি জোসস ও আপনার যত বেশি ফলোয়ার হবে আপনার টিউন তত বেশি র‌্যাংক করবে তত বেশি ফলোয়ারদের কাছে পৌঁছাবে। টেকটিউনসে প্রকাশিত আপনার টিউন গুলো আপনার ফলোয়ারদের কাছে শো করে। আপনার ফলোয়াররা আপনার টিউনে জোস করলে তা ফলোয়াররা বেশি দেখতে পান এবং বেশি জোস পাওয়া টিউন গুলো টিউজাররা নিজেদের টিউন স্ক্রিনে দেখতে পায়। আপনার ফলোয়ার বাড়ান এবং কোয়ালিটি টিউন করে জোস বাড়ান।
    1. আপনার টিউনে একটি বাক্যও কপি পেস্ট কন্টেন্ট থাকলে
    2. অ্যাফিলিয়েট, রেফারাল লিংক দিয়ে ঘরে বসে অনলাইন আয় জাতীয় টিউন করলে
    3. টিউনের যে কোন ধরনের অ্যাফিলিয়েট, রেফারাল ডাউনলোড লিংক বা সর্ট লিংক থাকলে
    4. টিউজিটর ড্রাইভাট এর উদ্দেশ্যে টেকটিউনসে আংশিক টিউন করে বাকি অংশ পড়তে নিজের সাইট বা ভিডিও এর লিংক স্থাপন করলে
    5. টিউজিটর ড্রাইভাট এর উদ্দেশ্যে টিউন করে ডাউনলোড করার জন্য লিংক টিউনে না দিয়ে নিজের সাইট বা ভিডিওতে গিয়ে ডাউনলোড করার লিংক স্থাপন করলে
    6. টিউজিটর ড্রাইভাট এর উদ্দেশ্যে টিউন শুরুতেই, টিউনের প্রথম ৫০ শব্দের মধ্যে, টিউনের বিভিন্ন শব্দ, বাক্য ঘন ঘন নিজের সাইট, চ্যানেল, গ্রুপ, টিউন এর সাথে অপ্রাসঙ্গিক ইনলাইন লিংক করলে
    7. টিউজিটর ড্রাইভাট এর উদ্দেশ্যে টিউনে কোন ধরনের বর্ণনা না দিয়ে বিস্তারিত না লিখে শুধু মাত্র চ্যানেল লিংক ভিডিও টিউন করলে
    8. টিউজিটর ড্রাইভাট এর উদ্দেশ্যে টিউনে ভিডিও এম্বেড অবস্থায় না দিয়ে ক্লিকএবল ভিডিও লিংক হিসেবে টিউনে স্থাপন করলে
    9. নিজের করা একই টিউন কপি পেস্ট করে বারবার টেকটিউনসে প্রকাশ করলে
    10. টেকটিউনসে প্রকাশিত অন্য টিউনারের টিউন হুবহু কপি করে বা আংশিক পরিবর্তন করে নিজের নামে টিউন করলে
    11. যে কোন অ্যাপ, সফটওয়্যার ইত্যাদির এর অফিসিয়াল স্টোর, অফিসিয়াল পেইজ, অফিশিয়াল সাইট এর ডাউনলোড লিংক না দিয়ে নিজ থেকে নিজের সাইট, পেইজ, গ্রুপ এ লিংক স্থাপন করে বা অন্য কোন অ্যাফিলিয়েট ফাইল হোস্টে আপলোড করে লিংক স্থাপন করলে
    আপনার টিউন নেগেটিভ র‌্যাকিং পায়। এধরনের টিউন টিউজিটররা পছন্দ করে না এবং তা নেগেটিভ র‌্যাংকিং পায়। নেগেটিভ র‌্যাংকিং এর ফলে আপনার টিউন গুলো টেকটিউনস স্ক্রিন থেকে দূরে সরে যেতে থাকে।টেকটিউনসে কি ধরনের কোয়ালিটি টিউন কিভাবে করে নিজের ফলোয়ার বাড়াবেন তা প্র্যাকটিক্যালি শিখতে টেকটিউনস এর 'ট্রাস্টেড টিউনারদের' সকল টিউন গুলো দেখুন ও শিখুন এবং তাঁদের মত করে টিউন করুন। টেকটিউনস ট্রাস্টেড টিউনার ১, টেকটিউনস ট্রাস্টেড টিউনার ২, টেকটিউনস ট্রাস্টেড টিউনার ৩টেকটিউনস সৌশল নেটওয়ার্ক কীভাবে কাজ করে তা জানতে এই টিউনটি পড়ুন এবং টেকটিউনসে টিউন করতে কি কি বিষয় মেনে টিউন করতে হয়, কোন কোন বিষয় মেনে টিউন করলে আপনার টিউন র‌্যাংক করবে বেশি ফলোয়ার পাওয়া যাবে তা জানতে এই টিউনটি পড়ুন। টেকটিউনসে টিউন করতে সঠিক ভাবে টেকটিউনস সম্বন্ধে জানুন ও টেকটিউনসে কী ধরনের টিউন করলে টিউজিটররা আপনাকে ফলো করবে আপনার টিউন পছন্দ করবে আপনার টিউনে বেশি জোসস করবে তা আয়ত্ব করুন। টেকটিউনস একটি টেকনোলজি সৌশ্‌ল নেটওয়ার্ক। আপনাকে নিজের কোয়ালিটি কন্টেন্ট এর মাধ্যমে নিজের ফলোয়ার তৈরি করত হবে কমিউনিটিতে ইনফ্লুয়েস তৈরি করতে হবে।