Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

কম্পিউটার দিয়ে প্রয়োজনীয় স্কিন শট দিন।

প্রিয় টেকটিউনার,এটা আমার প্রথম টিউন।আমার আজকের টিউনটি হয়তোবা নতুন নয়।তারপরও দিলাম।আমার এই টিউন্টাতে যদি একজনেরও উপকার হয় তবে আমার শ্রম সারথক মনে করব। আমি আর কথা বারিয়ে আপনাদের মুল্যবান সময় নস্ট করব না।এখন মুল কথায় আসি। মাঝেমধ্যেই কম্পিউটার ব্যবহারের সময় আমাদের স্কিন শট নেয়ার প্রয়োজন হয়।অন্য কোন ডিভাইসের সাহাজ্য ছারাই কিন্তু আপনি আপনার কম্পিউটার থেকেই প্রয়োজনিয় স্কিন শট নিতে পারেন।এর জন্যে আলাদা ভাবে কোন সফটওয়ারএর প্রয়োজন নাই।

ADs by Techtunes tAds

কারজপদ্ধতিঃ

আপনি যেখান কার স্কিন শট নিতে চান সেখানে জান গিয় টাইপ করুন (PrtScrSysRq) বাটন টি ।

আপনার কাজ প্রায় শেষ।এখন একটু কস্ট করে স্টারট  মেনু থেকে paint এ চলে জান।অতঃপর টাইপ করুন (Ctrl+V)।আপনার স্কিন শট হয়ে গ্যছে।এখন সেভ করে বের হয়ে আসুন।বুঝতে কোথাও সমস্যা হলে comment e জানাবেন।ধন্যবাদ।

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি রাসেল এম কে খান। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 6 বছর 6 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 2 টি টিউন ও 20 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 0 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

শেয়ার করার জন্য ধন্যবাদ।অনেক আগে থেকে এভাবেই স্ক্রিণশট নেই।

অনেক ধন্যবাদ 🙂