Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

ইউটিউব থেকে সরাসরি অডিও নামানোর ৫ সাইট

ইন্টারনেটে ভিডিও আদান-প্রদান, দেখা বা ডাউনলোড করার জনপ্রিয় ওয়েবসাইট ইউটিউব। অনেক সময় এ সাইট থেকে ভিডিও ছাড়া শুধু অডিও ফরম্যাট ডাউনলোডের প্রয়োজন হয়। তখন কি করতে হবে তা অনেকে বুঝতে পারেন না। এ জন্য বিশেষ ব্যবস্থাও রয়েছে। সেটি জানাতেই টিউটোরিয়ালভিত্তিক এ প্রতিবেদন।

ADs by Techtunes tAds

ইউটিউব থেকে অডিও নামাতে অনেকে প্রথমে পুরো ভিডিওটি ডাউনলোড করেন। এরপর বিভিন্ন সফটওয়্যারের মাধ্যমে অডিও ফলম্যাটে রুপান্তর করে থাকেন। তবে এত ঝামেলা না করে অনলাইনেই করে ফেলা যায়।

তবে এ জন্য অনলাইনে কিছু ওয়েবসাইট ব্যবহার করতে হবে। এসব ওয়েবসাইটে গিযে কাঙ্ক্ষিত ভিডিওটির লিংক দিলে তা অডিও ফরম্যটে ডাউনলোড হয়ে যায়।

এ রকম পাঁচটি সাইটের ঠিকানা নিচে দেওয়া হলো :

এছাড়া অনেক সময় কোনো চ্যানেল থেকে সবগুলো ভিডিও ডাউনলোডের প্রয়োজন হতে পারে। সেক্ষেত্রে একটি একটি করে ডাউনলোড করা সময় সাপেক্ষ ও বিরক্তিকর কাজ বটে। তবে এক সঙ্গে সব ভিডিও নামানোর উপায় রয়েছে।

কিছু কৌশল জানা থাকলে খুব সহজে সবগুলো ভিডিও ডাউনলোড করা যায়।

লেখাটি পূর্বে প্রকাশিত হয়েছে  এখানে।

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি তুসিন আহমেদ। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 8 বছর 4 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 51 টি টিউন ও 559 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 0 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।

আমি তুসিন আহমেদ । আমার ব্লগ http://tusin.wordpress.com/ফেইসবুকে আমি facebook.com/tusin.ahmed and yahoo তে ahmedtusin@yahoo.com


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

উপকারে আসবে । এরকম টিউন করার জন্য অসংখ্য ধন্যবাদ ।