Quantcast

ফ্রীতে 3G স্পীড এ ডাউনলোড করুন আনলিমিটেড ভিডিও,অডিও,অ্যাপ,গেম ইত্যাদি Whatsapp দিয়ে।

15 টিউমেন্টস 8,843 দেখা প্রিয়
টিপস এন্ড ট্রিকস

আসসালামুয়ালাইকুম। আশা করি সবাই ভাল আছেন। হঠাত করে টিটি অফ দেখাই অনেক ঘাবড়ে গেছিলাম, কিছু ওয়েবসাইট এ পোস্ট দেখলাম যে টিটি হ্যাক হয়েছে, দেখে অনেক রাগ হচ্ছিল প্লাস কষ্ট হচ্ছিল এই ভেবে যে আর কখনো এই প্রযুক্তির আড্ডায় যোগ দিতে পারবোনা। বিনা নোটিশে এভাবে  টিটি অফ রাখাটা প্রযুক্তি প্রেমিক দের জন্নে অনেক কষ্টকর ছিল বলে আমি মনে করি।

যাই হোক এখন মূল টিউন এ আসি...

আমরা প্রায় সবাই whatsapp সম্পর্কে জানি, কিন্তু অনেকেই জানেনা যে কি করে whatsapp দিয়ে বিভিন্ন গ্রুপ এ এড হয়ে নানা প্রকার ভিডিও, গান, অ্যাপ, গেম, মুভি ইত্যাদি ডাউনলোড করা যাই। যেহেতু জিপি বন্ধু প্যাকেজ এবং বাংলালিংক এ ১০টাকা বা বেশী মূলের প্যাকেজ কিনলে whatsapp ফ্রী তাই Mb নিয়ে নো টেনশন। ( বাকি অপারেটর গুলোর সম্পর্কে জানা নাই )। অবশ্য আপনি একটি whatsapp pacage ও কিনে নিতে পারেন। তো চলুন শুরু করা যাক।

প্রথমে নিচের লিঙ্ক থেকে latest whatsapp ডাউনলোড করে নিন।

Download Whatsapp

আপনি যদি জিপি ইউজার হোন তাহলে B লিখে 4444 এ এসএমএস দিয়ে বন্ধু প্যাকেজ এ মাইগ্রেট করে নিন  তারপর *500*80# ডায়াল করে ক্লিক 4mb প্যাকেজ টা নিয়ে নিন 3G স্পীড পাউয়ার জন্নে। আর যদি বাংলালিংক ইউজার হোন তাইলে *5000# ডায়াল করে ১০টাকা বা তার বেশী মূলের যেকোনো একটি ইন্টারনেট প্যাকেজ একটিভ করুন অথবা একটি whatsapp প্যাকেজ কিনে নিন। আমি জিপি ব্যাবহার করি স্পীড 2-4mbps । ( এলাকা ভেদে স্পীড কম বেশী হতে পারে )

এরপর আপনার ফোনের ব্যাকগ্রাউন্ড ডাটা অফ করে নিন। কারন, জিপি মামা ফ্রী দিয়েউ সুযোগের সন্ধান করে সুযোগ পেলেই আপনার ব্যলেন্স জিরো করে দেবে। আর একটা কথা জিপি দিয়ে whatas app ব্যাবহার করলে ক্লিক প্যাকেজ নেউয়ার পর অপেরা বা অন্ন কিছু দিয়ে নেট ব্যাবহার করবেননা, নাহলে আপনার সব Mb কেটে নেবে আর ব্যলেন্স ফাঁকা করে দেবে। ( আমার বাস্তব অভিজ্ঞতা থেকে বলছি )

যাইহোক এইবার whatsapp ইন্সটল করে ওপেন করুন। country option থেকে বাংলাদেশ সিলেক্ট করুন এরপর আপনি যেই সিম দিয়ে নেট ব্যাবহার করছেন সেই সিমের নাম্বার দিন তাইলে অটোমেটিক আপনার সব হয়ে যাবে তানাহলে আপনাকে ৫মিনিট অপেক্ষা করতে হবে তারপর যেই নাম্বার দিছেন সেটাতে যেই ভেরিফিকেশন কোড যাবে সেটা দিয়ে আপনার আইডি ভেরিফাই করুন। ব্যাস আপনি whatsapp ইন্সটল করে ফেলেছেন এইবার উপরের দিকে ক্লিক করলে আপনার সেভ করা contact এর মদ্ধে যাদের whatsapp খোলা আছে তাদের লিস্ট দেখতে পাবেন এবং তাদেরকে ফ্রী তে মেসেজ করতে পারবেন এবং ভিডিও অডিও ক্লিপস সেন্ড করতে পারবেন।

এইবার আসুন কিভাবে আপনি অনেক অনেক গ্রুপ এ এড হয়ে অনেক অনেক জিনিস ডাউনলোড করতে পারবেন।

প্রথমে আপনার ফেসবুকে যান তারপর সার্চ বক্স এ whatsapp লিখে সার্চ দিন দেখবেন অনেক গুলা whatsapp গ্রুপ সো করছে ওখান থেকে ভাল দেখে কিছু গ্রুপ এ জয়েন করুন। তারপর গ্রুপ এ দেখবেন অনেক পোস্ট যেখানে অনেক whatsapp  group এর এডমিনরা তাদের গ্রুপ এর মেম্বার এড করার জন্নে নাম্বার চাইছে আপনি জাস্ট আপনার যেই নাম্বার দিয়ে whatsapp খুলেছেন সেটা দিয়ে কমেন্ট করুন দু তিন দিন যাবত কমেন্ট করতে থাকুন তারপর দেখুন মজা আপনি অসখ্য গ্রুপ এ এড হয়ে যাবেন যেখান থেকে আপনি অনেক কিছু নামাতে পারবেন। কিছু শেয়ার করবেন নইলে এডমিন আপনাকে ছাটাই করে দেবে। আর শেয়ার করাতো আহামরি কিছুনা জাস্ট এক পেজের ফাইল অন্ন পেজে forward করবেন... J  আপনি চাইলে নিজে একটা গ্রুপ খুলে সবার সাথে ফাইলস শেয়ার করতে পারবেন। আর পুরোটাইতো ফ্রী... 😀

Whatsapp কিন্তু শুধুমাত্র ভিডিও আর অডিও সাপোর্ট করে বাট নো টেনশন আপনি এই অ্যাপ টি ব্যাবহার করে যেকোন ফাইল অডিও আকারে শেয়ার বা ডাউনলোড করে ডিকোড করতে পারবেন।

Download Whatsapp file sender pro

আরো একটা সমস্যা আছে সেটা হল whatsapp file sender বেশী বড় ফাইল সাপোর্ট করেনা। আরে টেনশন কিসের, যেখানে সমস্যা আছে সেখানে সমাধান এরো বাবস্থা আছে। আপনি এই অ্যাপ টি দিয়ে বড় ফাইল ইচ্ছা মত সাইজ এ কেটে আপলোড করতে পারবেন। যিনি ডাউনলোড করবেন তাকে ডাউনলোড শেষে ওই একই অ্যাপ দিয়ে জয়েন্ট করে নিতে হবে।

Download Droid splitter

আর একটা কথা, Droid splitter দিয়ে কাটার পর ফাইল আপলোড হতে প্রব্লেম হলে .zip টা রিনেম করে অন্ন কিছু দিয়ে দিতে হবে আর জয়েন্ট করার আবার রিনেম করে .zip করে নিতে হবে।

এইতো ছিল whatsapp এর সাতকাহন। ভাল লাগলে লাইক দিতে ভুলবেননা। আর কোন সমস্যা হলে আমিতো আছিই...

যারা কম্পিউটার ব্যাবহার করেন তাদের দুঃখ করার কিছু নাই কারন আপনি BlueStacks or other app player দিয়ে আপানার পিসিতে whatsapp ব্যাবহার করতে পারবেন।

আমার নিজের একটি whatsapp  গ্রুপ আছে চাইলে আপনি আপনার whatsapp নাম্বার দিতে পারেন আমি আপনাকে এড করে নিব। লিখতে লিখতে হাত ব্যথা হয়ে গেল। আজ আসি সবাই ভাল থাকবেন আর কোন ভুল ত্রুটি হলে ক্ষমা সুচক দৃষ্টিতে দেখবেন। ভাল থাকবেন, খোদা হাফিজ।

ফেসবুকে আমি
হবু ইঞ্জিনিয়ার

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

01682527621

tnx u akhon eitaw of korbe gp apnara paren o

ধন্যবাদ, ভালা টিউন

ai ta 70% jane….
but whatapp+ soporke sanen apni
whatapp+ diya unlimited size file ak bar a share kora jay…. but onek try kore install korte parse na…….. varifation nai na
atar bepar a kono help korte parben…………..

অনেক ভাল লাগলো.
01822238423

Movies / HD Video Song / Natoke Etc Download Er Jodi Kono Group Thake Tahole Amake Add Koren…. Othoba Jodi Upnar Download Kora Lage Tahole Amake Messege Din… +8801719995306

ভাই ফেসবুক এর গ্রুপ whatapp এ add করব কি ভাবে যানাবেন দয়াকরে

add me on your group 01779909395

add me …..01829143400

You must be logged in to post a Tumment.