Quantcast

অনলাইনে আপলোড হওয়া যেকোন HD মুভির ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক খুঁজে বের করুন এক সেকেন্ডে [স্মার্টফোন + কম্পিউটার]! বোনাস হিসাবে থাকছে অ্যান্ড্রোয়েড এর জনপ্রিয় মিডিয়া প্লেয়ার MXPlayer কে অডিও প্লেয়ার হিসাবে ব্যবহারের এক্সক্লুসিভ ট্রিক্স!

0 0 0 1 0
94 টিউমেন্টস 27,528 দেখা প্রিয়
টিপস এন্ড ট্রিকস
————————–— بِسْمِ اللَّهِ الرَّحْمَٰنِ الرَّحِيمِ ————————–—

সুপ্রিয় টেকটিউনস কমিউনিটি, সবাইকে আন্তরিক সালাম এবং শুভেচ্ছা জানিয়ে শুরু করছি স্মার্টফোন এবং কম্পিউটারের সাহায্যে অনলাইনে আপলোড হওয়া যেকোন HD মুভির ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক খুঁজে বের করার সবচেয়ে সহজ উপায় সম্বলিত আমার আজকের টিউন।

মুভি দেখে না কিংবা অনলাইনে মুভি ডাউনলোড করেন না এমন লোক খুঁজে পাওয়া মুশকিল। তবে যারা অনলাইনে মুভি ডাউনলোড করেন তারা ভালো করেই জানেন মুভির আসল ডাইরেক্ট লিঙ্ক খুঁজে পাওয়া কতোটা কষ্টকর। তাই হয়তো অনেকে শুধু একটি ভালো মুভির ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক নিয়ে একটি টিউন করে ফেলেন। মাঝে মাঝেই আমি এরকম টিউন দেখি। টিউনের ভিজিটরও একেবারে কম থাকে না। আজ এরকম একটা টিউন দেখে আমার মনে হলো মুভি ডাউনলোড করার সবচেয়ে সহজ উপায় নিয়ে একটা টিউন করলে কেমন হয়। যাহোক, আজকের টিউনে আমি সবচেয়ে সহজ পদ্ধতিতে মুভি ডাউনলোড করার উপায় বর্ণনা করবো। অনলাইনে যদি কোন মুভি আপলোড হয়ে থাকে, সেটা যে ওয়েব সাইটেই হোক আপনি আজকের টিউন দেখার পর সেটা খুঁজে বের করতে পারবেন। আজকের টিউনের বিষয়বস্তু খুবই ছোট এবং সহজ বিধায় আমি আরও একটি ট্রিক্স আপনাদের সাথে শেয়ার করবো। জনপ্রিয় মিডিয়া প্লেয়ার MXPlayer কে যে অডিও প্লেয়ার হিসাবেও ব্যবহার করা যায় এটা অনেকেই জানেন না। আজকের টিউন শেষে বোনাস হিসাবে MXPlayer কে অডিও প্লেয়ার হিসাবে ব্যবহার করতে পারবেন। বাড়তি অডিও প্লেয়ার ইনস্টলের ঝামেলা থেকে মুক্তি পেলে মন্দ কি বলেন?

অনলাইনে আপলোড হওয়া যেকোন HD মুভির ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক

সাধারনত মুভি ডাউনলোড করার জন্য আমরা জনপ্রিয় মুভি ডাউনলোড সাইট গুলো ব্যবহার করে থাকি। কিন্তু অনেক সময় নতুন ব্যবহারকারী কিংবা অভিজ্ঞদের জন্যও ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক খুঁজে পাওয়া কষ্টকর ব্যাপার হয়ে দাড়ায়। তার উপরে কেউ যদি মোবাইল ফোনের সাহায্যে মুভি ডাউনলোড করতে চায় তাহলে তার জন্য মুভির ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক খুঁজে পাওয়া যে কতোটা কষ্টের সেটা যে খুঁজে সেই জানে। যাহোক, আজ আমরা দেখবো কীভাবে খুব সহজে অনলাইনে আপলোড হওয়া যেকোন মুভির ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক খুঁজে বের করা যায়।

যা যা প্রয়োজন হবে

  • কম্পিউটার কিংবা স্মার্টফোন
  • একটি ভালো মানের ব্রাউজার যেগুলো অনেক বড় ফাইল ডাউনলোড করতে পারে।
  • ইন্টারনেট সংযোগ এবং গুগল সার্চ ইঞ্জিন (কোন ব্রাউজারের মিনি ভার্সন ব্যবহার করবেন না)।
  • এবং যে মুভি ডাউনলোড করতে চান তার সঠিক ইংরেজি নাম এবং ভিডিও ফরমেট।

মুভির ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক বের করার পদ্ধতি

আশা করছি মুভি ডাউনলোড করার জন্য প্রয়োজনীয় সবকিছু আপনাদের আছে। আসলে এগুলো নাই এমন লোক তো খুঁজেই পাওয়া যাবে না। উপকরণের কথা বলে আপনাদের সাথে একটু মশকরা করলাম আরকি। যাহোক, ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক খুঁজতে নিচের পদ্ধতি অনুসরণ করুন।

  • যে মুভিটি ডাউনলোড করতে চান তার ইংরেজি নাম এবং ভিডিও ফরমেট নিচের কিওয়ার্ডগুলোর সাথে গুগল সার্চ ইঞ্জিনে লিখে এন্টার চাপুন। চিত্রে দেখানো লাল অংশগুলো কিওয়ার্ড, সবুজ অংশটা ভিডিও ফরমেট এবং নীল অংশটা মুভির নাম।

?intitle:index.of? mkv ant man

  • এবার নিচের চিত্রের মতো সার্চ রেজাল্ট দেখতে পাবেন। যেগুলোর প্রত্যেকটিতে উক্ত মুভির ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক রয়েছে।

  • এবার যেকোন একটি ওয়েব সাইটে প্রবেশ করুন। তাহলে নিচের চিত্রের মতো উক্ত মুভির ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক সহ আরও অনেক মুভির লিঙ্ক খুঁজে পাবেন।

  • লিস্টগুলো থেকে যেকোন একটি লিঙ্কে ক্লিক করুন তাহলে সাথে ডাউনলোড শুরু হয়ে যাবে। আমি কম্পিউটারে কাজটি করে দেখালাম। স্মার্টফোনেও একই ভাবে কাজটি করা যাবে।

  • বুঝতে নিশ্চয় কোন সমস্যা হয়নি? এবার বেশি বেশি মুভি ডাউনলোড করুন। মুভির দুনিয়ার চাবি তো আপনার হাতেই তুলে দিলাম। সবার জন্যই শুভ কামনা।

MXPlayer কে অডিও প্লেয়ার হিসাবে ব্যবহার

MXPlayer হলো অ্যান্ড্রোয়েড ডিভাইসে ভিডিও দেখার জন্য বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় মিডিয়া প্লেয়ার। আমি নিজেও শুধু ভিডিও দেখার জন্য MXPlayer ব্যবহার করি। কিন্তু এটা ভিডিও প্লেয়ারের সাথে সাথে যে চমৎকার অডিও প্লেয়ারের কাজ করে এই জিনিসটা অনেকেই জানেন না। যাহোক, টিউনের এই বাকি অংশে আমরা MXPlayer কে অডিও প্লেয়ার হিসাবে ব্যবহার করে দেখাবে। এ জন্য নিচের ধাপগুলো অনুসরণ করুন।

  • প্রথমে আপনার অ্যান্ড্রোয়েড ডিভাইসে MXPlayer অ্যাপ্লিকেশনটি চালু করুন। এবার সেটিংস থেকে প্লেয়ার অপশনে যান এবং অডিও প্লেয়ার চেক বক্সটি চেক করে দিন। না বুঝলে নিচের চিত্রটি দেখুন।

  • আপনার কাজ শেষ! এবার অ্যাপটি রিস্টার্ট করে দেখুন এটা অডিও প্লেয়ার হিসাবেও কাজ করছে।

টিউনটির বিষয়বস্তু দুটি আপনারা আগে থেকে জানতেন কিনা জানিনা। যদি ট্রিক্স দুটি নতুন মনে হয় তাহলে অবশ্যই সেটা আমাকে জানাতে ভুলবেন না। আর যাদের কাছে MXPlayer এর ফ্রি ভার্সন আছে তাদের গিফ্ট হিসাবে একটি প্রো ভার্সন দিয়ে দিচ্ছি। নিচের ডাউনলোড লিঙ্ক থেকে ঝটপট ডাউনলোড করে নিন।

ডাউনলোড MXPlayer Pro

শেষ কথা

টিউনটি যদি আপনাদের ভালো লেগে থাকে অথবা বুঝতে যদি কোন রকম সমস্যা হয় তাহলে আমাকে টিউমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না। কারন আপনাদের যেকোন মতামত আমাকে সংশোধিত হতে এবং আরো ভালো মানের টিউন করতে উৎসাহিত করবে। আর টিউনটিকে মৌলিক মনে হলে এবং নির্বাচিত টিউন হওয়ার উপযুক্ত মনে হলে নির্বাচিত টিউন মনোনয়ন দিতে ভুলে যাবে না যেন। সর্বশেষ যে কথাটি বলবো, আসুন আমরা কপি পেস্ট করা বর্জন করি এবং অপরকেও কপি পেস্ট টিউন করতে নিরুৎসাহিত করি। সবার সর্বাঙ্গিন মঙ্গল কামনা করে আজ এখানেই শেষ করছি। দেখা হবে আগামী টিউনে।

আপনাদের জন্য » সানিম মাহবীর ফাহাদ

➡ ইমেইলে আমার সকল টিউনের আপডেট পেতে সাবস্ক্রাইব করুনঃ টেকটিউনস » সানিম মাহবীর ফাহাদ 🙄

FB PageProfileTwitterLinkedInGPlusSubscriptionMail

অন্য আর দশটা মানুষের মতোই একদিন এই পৃথিবীতে আসছিলাম। তারপর থেকে নিজের মতো করেই নিজের পৃথিবীতে বেঁচে আছি। এরপর একদিন টুপ করে জীবন্ত পৃথিবী থেকে ঝরে পড়বো। জীবনতো এটাই, তাই না?

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

Onek valo laglo vai. Carry on

দুইটা বিষয়ের কোনটাই জানা ছিলো না। এরকম বিস্তারিত এবং সুন্দর টিউনের জন্য অনেক ধন্যবাদ 🙂
আপনার জন্যই এখনো টেকটিউনসে আসি। আর চাতকের মতো আপনার টিউনের জন্য অপেক্ষা করি।

    সুন্দর টিউমেন্টের জন্য ধন্যবাদ ছায়া মানব। ব্যস্ততার কারনে টিউন করার সময় হয়ে উঠেনা 🙁

      সপ্তাহে অন্তত দুটো করে টিউন তো প্রত্যাশা করতেই পারি। তারপরেও না পারলে সপ্তাহে অন্তত একটা? নাকি তাও আশা করতে পারি না?

        আপনার কথাটা মাথায় রাখবো পরবর্তি সময়ে। ফ্রি থাকলে আমি যথাসাধ্য চেষ্টা করি টিউন করার জন্য।

এককথায় অতুলনীয় !

মুভি ডাউনলোডের পদ্ধতিটা কোনো কাজে আসেনি।

সত্যিই অসাধারন এবং কাজের একটা টিউন। অনেক ধন্যবাদ। চালিয়ে যান।

thank u for key of movie….

মুভির ডাইরেক্ট লিংক পাওয়ার এতো সহজ একটি পদ্ধতি জানতে পেরে এতোটাই খুশি হয়েছি যে আপনার ধন্যবাদ দেওয়ার ভাষাও ভুলে গেছি।

Bro apnar mone hoy windows mobile somporke kono dharona nei tai ei bisoye kono tune koren na right?Amar ei comment ta porar por apnar kas theke ei bisoye ekta osadharon tune Asha korsi.Also thanks for nice tune and keep it up.

    আমি নিজে এক্সপেরিমেন্ট না করে আসলে কোন টিউন করিনা। আমার নিজের কোন উইন্ডোজ ফোন নেই, তাই এই বিষয়ে টিউন করার প্রশ্নই আসে না। কারন শুধু টিউন করলেই দায়িত্ব শেষ হয়ে যায় না। যারা সমস্যায় পড়ে তাদের প্রশ্নের উত্তরও দিতে হয়। আশা করছি আমার অপারগতার কারনটা বুঝতে পারছেন।

      Thanks for ur reply.u can use Lumia 950xl.After that I hope u will encourage to do a excellent tune on Windows phone platform.Also I am waiting for a great tune abt this from u very badly.Keep it up bro.Thanks

        একটা চলে যাওয়ার মতো অ্যান্ড্রোয়েড স্মার্টফোন থাকার পরে অন্য একটা উইন্ডোজ ফোন ক্রয় করা আমার মতো সাধারন মানুষের জন্য একটু বিলাসিতায় বলা চলে। তারপরও যদি কখনো কিনে ফেলি একটা তাহলে টিউন করা হবে ইনশাল্লাহ্।

Don no 1 তামিল মুভি টা পেলাম না অনেক খুজলাম ।।

    মুভি যদি অনলাইনে না থাকে তাহলে খুঁজে পাবেন কীভাবে। অনলাইনে কোথাও ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক থাকলে সেটা খুঁজে পাওয়া যাবে।

আমিও পেলাম না, অনেক চেস্টা করলাম।

    মুভি যদি অনলাইনে না থাকে তাহলে খুঁজে পাবেন কীভাবে। অনলাইনে কোথাও ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক থাকলে সেটা খুঁজে পাওয়া যাবে।

      মনেহয় ভিডিও তৈরি করে আপনাকে দেখাতে হবে, আমি পরিক্ষা মুলক ভাবে Avatar মুভির জন্য সার্চ দিয়েছিলাম পাইনি।

        কিন্তু আমিতো Avatar মুভিটা সার্চ করে পাইছি। প্রথম সাইটে না পেলে দ্বিতীয়টাতে দেখবেন। ফরমেট চেঞ্জ করে দেখবেন। কতো ভাবেই তো সার্চ করা যায়।

কি দিলেন গুরু……… 😀

টিউনটি পড়েই বেশ কিছু দিন ধরে খুঁজছিলাম এমন একটা মুভি ডাউনলোড দিয়ে দিলাম , আপনাকে অসংখ্য ধন্যবাদ ।

movie download er bisoy ta kaje ase ni তবে অনেক সুন্দর টিউন।। steve jobs (2015) মুভি টা খুজে পেলাম না।।

    মুভি যদি অনলাইনে না থাকে তাহলে খুঁজে পাবেন কীভাবে। অনলাইনে কোথাও ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক থাকলে সেটা খুঁজে পাওয়া যাবে।

    আমি কিন্তু ফাহাদ ভাইয়ের দেওয়া পদ্ধতি অনুসরন করেই খুঁজে পেলাম Steve Jobs, আগে পাইনি।

বরাবরের মত অসাধারন একটি টিউন। ধন্যবাদ ভাই।

মুভির ট্রিক্সটা দারুন….নেট ব্যবহারের প্রথম দিকে বেশ কিছু ftp সাইটের লিংক ছিল অামার কাছে-ওখান থেকে প্রায় নিয়মিত কান টেনে নামাতাম অনেক কিছু….তারপর লোকাল সার্ভারে ঝুঁকে পড়লাম…….শেষাবধি (মনের)বয়স এমন বেড়ে গেছে যে এখন সময় অার ধৈর্য্য খরচ করে খোঁজা হয় না কিছু তেমন একটা……তবে এমন logical সুন্দর জিনিসটা জানাই ছিল না অাসলে!! 😥 দেখি অদেখা কিছু যদি অাবার দেখে যাই কিনা!

এখন অামি টরেন্টের ভক্ত খুব……পছন্দ হলে তবেই এমবি খরচ করি 😉

MX player pro ভার্সন চালাই অনেকদিন থেকেই- সাথে করে একটা ‘বাগ’ও ঘাড়ে বয়ে বেড়াচ্ছি…..অডিও প্লে করার সময় “ব্যাকগ্রাউন্ড প্লে” অপশন সিলেক্ট করে রাখলেও প্রথম গানটার ক্ষেত্রে ঝামেলা করে- দু’টো ডিভাইসে দেখেছি…….ভাবছি রিপোর্ট করব কিনা, ফিরতি কিছু ডলার অামাকে অাবার দিয়েই বসে কিনা :mrgreen:

টিউনের জন্য ধইন্যা……কিন্তু অাজকাল কিপ্টা হয়ে গেছেন 😕

    হা হা হা, কিপ্টা হয়ে গেছি শুনে ভালো লাগলো। কারন, কোন এক কালে উদার ছিলাম বলেই না কিপ্টামির কথা আসে। যাহোক, আমি নিজেও টরেন্টের ভক্ত। প্রয়োজন ছাড়াও মাঝে মাঝে ডাউনলোড করে রাখি। এমবি নিয়ে আপাততো কোন টেনশন নেই। ডাউনলোড আপলোড মিলে মাসে অন্তত ৩০০ গিগাবাইট ইন্টারনেট ব্যবহার করি। তবে টিপসগুলো জানা থাকলে মাঝে মাঝে কাজে লাগে।

    MX player pro এর লেটেস্ট ভার্সনটা চালিয়ে দেখতে পারবেন। বাগ হয়তো নাও পেতে পারেন।

    পড়ালেখার শেষ সময়ে এসে সময়গুলোর ব্যবহার নিয়ে একটু মিতব্যয়ীতার পরিচয় দিতেই হয়। বুঝতেই পারছেন বৃহৎ কিছু পাওয়ার জন্য ছোটখাটো অনেক কিছু ছেড়ে দিতে হয়।

    যাহোক, এই মধ্য রাতে আপনার সুন্দর টিউমেন্টের জন্য হাঁসনাহেনার কড়া ঘ্রাণের শুভেচ্ছা রইলো।

ভাই কি বলব । আপনার টিউন মানেই একশ পারসেন কাজের । তাই ত আপনার ছবি দেখলেই টিউন পড়া শুরু করি । কারণ একটাই আপনি যা শেয়ার করেন তা কাজ করে । ভাই অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য । আপনার পরবর্তী টিউন এর অপেক্ষাই রইলাম।

Many many many many ………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………..Thanks

ধন্যবাদ না দিয়ে পারলাম না। …………….অসাধারণ

অসম্ভব ভালো লাগলো ।
দারুন টিউন !

তথ্যবহুল টিউনের মাধ্যমে বৈচিত্রময় তথ্য দিয়ে তথ্য ও প্রযুক্তি প্রেমিদের পিপাসা নিবারনের জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

account করার পর এই প্রথম TT টে LOGIN করলাম শুধু মাত্র আপনাকে ধন্যবাদ দেয়ার জন্য। যদিও account টা অনেক দিন আগে করা।

    আপনার জীবনের প্রথম টিউমেন্ট আমার টিউনে করেছেন দেখে অসম্ভব ভালো লাগলো। টেকটিউনসের পাশেই থাকবেন আশা করি। পরবর্তি টিউনগুলোতেও আপনার উপস্থিতি কামনা করছি।

Awesome Tune
thnx for sharing ^^

অসংখ্য ধইন্না:-)

আমি Chrome ব্যাবহার করে Bajirao Mastani মুভি টা download দিলাম কিন্তু কয়েক মেগাবাইট ডাওনলড হয়ে cancel হয়ে যাচ্ছে!

কিভাবে torrent leech করতে হয় এর উপর একটা পোস্ট দিলে খুশি হতাম।

    সার্চ রেজাল্টে তো আরও অনেক সাইট আসে। অন্য কোনটা থেকে ডাউনলোড করে দেখতে পারেন। সমস্যা হওয়ার কথা না।

হা ভাই, আমি কালই ওটা download করতে পেরেছি। অনেক ধন্যবাদ।

ভাই, কিভাবে torrent leech করতে হয় সবচেয়ে সহজ উপায়ে কোনও টাকা-পইসা ছাড়া, এই বিষয়ে একটা tune দেন।

সানিম মাহবীর ফাহাদ ভাই ,Muhammad The Messenger of God এই মুভির download link দিতে পারবেন, তাহলে খুব খুশি হতাম,…………….

many thanks..

ভাই, Frozen Fever 3 march 2016 release হইছে। কিন্তু কোনভাবেই ডাউনলোড দিতে পারতেছিনা। প্লিজ যদি একটু হেল্প করতেন।

অসাধারন এবং কাজের একটা টিউন।

Vai onek sundhor post genius

ভাই একেবারে ফাটায়েদিলেন 😀 আমি এমন কিছু আছে কল্পনাও করিনি। অনেক ধন্যবাদ ভাই 🙂

জোস একটা টিউন করলেন ভাই । অসংখ্য ধন্যবাদ

আপনারই করা এমনই একটা টিউন বোধহয় আগে দেখেছিলাম । প্রসেসটা অনেক কাজের ।

ফাটা ফাটি টিউন, এই রকম আরো চাই কিন্তু।

সানিম ভাই আপনার কিছু জিজ্ঞাসা ছিল । সরাসরি মোবাইলে বলতে চাই ।

সানিম ভাই আপনার কিছু জিজ্ঞাসা ছিল । সরাসরি মোবাইলে বলতে চাই ।এডসেন্স এর ব্যাপারে ।

অসাধারন ………… অসাধারন ………… অসাধারন

কিছু বলার ভাষা নেই

ধন্যবাদ, যে ভাবে ডাউনলোড করবে হাই রেজুলেশন ছবি

http://techprotunes.com/how-to-download-free-image/

You must be logged in to post a Tumment.