Quantcast

কিভাবে গুগল প্লাস থেকে আপনার সাইটে প্রচুর ভিজিটর আনবেন ??

12 টিউমেন্টস 967 দেখা প্রিয়
টিপস এন্ড ট্রিকস

সবাইকে অবিত্র রমজান মাসের শুভেচ্ছা। আশা করি ভালো আছেন। আমি গত এক মাস আগে Free Mobile App নিয়ে একটা সাইট বানিয়েছিলাম। টিউন ও করি অনেক গুলি কিন্তু ভিজিটর খরায় ভুগতেছিলাম। অনেক ঘেঁটে ঘুটে একটা পথ পেলাম।
আজকে আমি আপনাদের সাথে সেটা শেয়ার করবো।

আপনার নিশ্চয়ই একটা জি মেইল আকাউন্ট আছে। সেটা দিয়ে গুগল প্লাস এ একটা প্রোফাইল খুলে ফেলুন। এবার প্রোফাইলের কভার ফটো আর প্রোফাইল ফটো আপলোড করেন। আর আসে পাশের দুই চার জনকে ফলো করা শুরু করেন। এবার আপনার স্ট্যাটাস এ ওয়েবসাইটের লিঙ্ক দিয়ে স্ট্যাটাস করেন। তবে অবশ্যই কিছু না কিছু লিখে দিবেন। এবার বাম পাসে দেখুন communities লেখা আছে। সেখান থেকে বিভিন্ন communities এ জয়েন করুণ।
গুগল এর communities এ টিউন শেয়ার করলে দৈনিক ২০০ রিয়াল ভিজিটর কোন ব্যাপার না। কিন্তু কিছু নিয়ম কানুন আপনাকে মানতে হবে। না হয় আপনার আকাউন্ট ব্যান হওয়ার ১০০% সবভাবনা আছে।

কি ধরনের communities এ জয়েন করবেন??

  • "WhatsApp Friendship" নামে হাজার হাজার communities আছে। এখানে আপনি যা ইচ্চা তাই শেয়ার করতে পারবেন।
  • আরাবিয়ান কিছু communities আছে।
  • ভুলেও কোন Branded communities এ জয়েন করবেন না। ওখানে কিছু শেয়ার করলেই আপনার বিরুদ্ধে রিপোর্ট করবে। আর আপনার গুগল আকাউন্ট ও ব্যান হয়ে যাবে।
  • বাজে ছবি দিয়ে টিউন দিবেন না।

কি ভাবে টিউন করবেন ??
প্রথমে গুগল এর লিঙ্ক শর্টনার এ গিয়ে আপনার লিঙ্ক টি ছোট করুন। এবার ওই গ্রুপ এ গিয়ে টিউন করেন। তবে প্রত্যেকটা টিউন এ ভিন্ন ভিন্ন কিছু অবসসই লিখবেন। খালি লিঙ্ক শেয়ার করলে গুগল স্পাম হিসাবে আপনার আকাউন্ট ব্যান করবে। লিঙ্ক শর্ট থাকলে আপনি ট্রাক করতে পারবেন কি পরিমাণ ক্লিক আপনার লিঙ্ক এ পেয়েছেন। পরবর্তীতে ওই সমস্ত communities এ বেসি শেয়ার করবেন।

কোন কিছুই অনলাইনে সীমা অতিক্রম করা জাবেনা। তাহলে গুগল ধরে ফেলবে। দিনে ৫ থেকে ১০ টা communities এ শেয়ার করবেন। আশা করি আপনার ভিজিটর নিয়ে সমস্যা হবেনা। তবে মনে রাখবেন এভাবে কষ্ট করে ভিজিটর এনে ভালো কিছু টিউন তাদের উপহার দিন। না হয় ভবিষ্যতে আপনার সাইটে ওরা আর আসবেনা। তাছাড়া কেউ আপনার টিউন এ টিউমেন্ট করলে দ্রুত উত্তর দিন।

আবসর সময় পেলে কিছু Free android, windows নিয়ে লেখা সাইট টা ভিজিট করতে পারেন। ধন্যবাদ।

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

হা অনেক বই এর কভার পেজ পাওয়া যায়, কিন্তু ডাউনলোড হয়না।

অনেকদিন পর টিটি তে মনে হয় ভাল একটা টিউন পেলাম। 🙂

vai আরাবিয়ান communities er nam gulo dela valo hoto

kicu facebook group link den, jekhane auto approve hoy.

    আমি এই রকম কোন গ্রুপের নাম বলতে পারবোনা। কারন প্রায় সব গ্রুপেই পোষ্ট মোডারেসন হয়। ওসব ফেসবুক গ্রুপে পোষ্ট দেয়া বাদ দিয়ে দিছি।

ei poddoti follow kore ki, YouTube a o visitor nie asa jabe?

you tube video promotion groups ache, apni oisob group e join korun

কমেন্টের জন্য ধন্যবাদ # আপনার জন্য পরামর্শ হলো, আপনি কষ্ট করে গুলশান আজাদ মসজিদের সামনে যে কোন এক ওয়াক্ত নামাজের পর শুধু হাত মেলে দাড়াবেন # কমছেকম ৫০০ টাকা পাবেন # অনেককেই এটা করতে দেখেছি # মাসে ১৫০০০ # দুই বেলা হলে ৩০ হাজার # তিন বেলায় ৪৫০০০ # কে খাবে আপনার টাকা #

vai dekhi try kori, jodi kaj hoy tobe apner kotha ajibon mone rakbo… dhonnobad.

You must be logged in to post a Tumment.