Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

আমার দেখা কিছু ভালো অ্যামাজন অ্যাফিলিয়েট সাইটের উদাহরণ।

নিশ্চয় টেকটিউনে অনেক অ্যাফিলিয়েট মার্কেটার আছেন, যারা এই ব্যাপারে অনেক এক্সপার্ট। তারা দয়া করে আমার এই টিউনটি এড়িয়ে যাওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। এটা শুধু মাত্র তাদের জন্য যারা অ্যামাজন অ্যাফিলিয়েট নিয়ে একদম প্রাইমারি লেভেলে আছেন তাদের জন্য। এখানে আমি বেশ কিছু নিস সাইট এবং অথোরিটি সাইটের এক্সাম্পল দেখাবো। আশা করি আপনারা এতে করে বেশ ভালো একটা ধারণা পাবেন যে আসলে নিস সাইট কেমন হয়? আর হ্যাঁ আমি এখানে আমার নিজের কোন সাইট শেয়ার করছি না, সাইট গুলো সার্চ ইঞ্জিন জায়ান্ট গুগল থেকে নেওয়া।আসেন আগে দেখে নিই কিছু সিঙ্গেল নিশের ছোট নিস সাইট। এই সাইট গুলো আমাদের নতুন ভাই যারা কাজ শুরু করতে চাচ্ছেন তাদের জন্য সেরা হবে। এসব সাইট দেখলে সহজেই বুঝতে পারবেন আপনার সাইট স্ট্রাকচার কেমন হওয়া উচিত?

ADs by Techtunes tAds

নিস সাইট -

backpainhc.com

BackPainHC এটা একটা সিঙ্গেল নিশ সাইট। আপনি ডোমেইন নেইমের দিকে নজর দিলে বুঝতে পারবেন যে এটা শুধু মাত্র ব্যাক পেইন কিংবা কাঁধের ব্যথা নিয়ে করা হয়েছে।

আমি এর কন্টেন্ট গুলো ভালো করে দেখেছি, খুব সাধারণ মানের একটা সাইট বাট বেশ ভালো করতেছে। আমার নিজের সিমিলার একটা সাইট আছে এবং ইভেন এটা আমার কম্পিটিটর সাইট।

আপনি সাইটের মেনু, ওয়াইজেড, ফুটার সব কিছু ভালো ভাবে চেক করে দেখুন খুব বেশী জটিলতা কিন্তু নেই এখানে। আপনি সহজেই এরকম একটা সাইট নিজের জন্য বানিয়ে নিতে পারেন। আর সবচেয়ে চমকপ্রদ তথ্য হচ্ছে সাইটটা একটা ফ্রি থিমে করা ! কি আজব লাগছে?

হ্যাঁ, এটাই সত্যি। আমি অনেক বড় বড় সাইট দেখেছি, যা ফ্রি থিম দিয়ে করা হয়।

অথোরিটি সাইট-

toptenreviews.com/

টপ টেন রিভিউজ হচ্ছে আমার পছন্দের একটা অথোরিটি সাইট। আমার খুব ইচ্ছে এর মত ডিজাইন করে একটা সাইট বানাবো।আপনি সাইটে ঢুকলেই দেখতে পাবেন, রিভিউ নামের একটা অপশন আছে। সেখানে নানা ক্যাটাগরির প্রোডাক্ট রিভিু করা হয়েছে। মানে হচ্ছে এটা নির্দিষ্ট কোন নিস বা ক্যাটাগরী কে টার্গেট করে করা হয় নি। এই সাইটটির আর্নিং ও প্রচুর।

ADs by Techtunes tAds

ধন্যবাদ সবাইকে

ফেসবুকে আমি

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি ব্লগার সফর। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 1 বছর 4 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 3 টি টিউন ও 2 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 0 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।

আমি একজন প্রফেশনাল ব্লগার এবং SolutionEver নামের অনলাইন মার্কেটিং এজেন্সির প্রতিষ্ঠাতা এবং নির্বাহী প্রধান।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

প্রিয় টিউনার ,

আমি টেকটিউনস কমিউনিটি ম্যানেজার, শোয়াইব, টেকটিউনস থেকে আপনার সাথে অফিসিয়ালি যোগাযোগ করতে চাচ্ছি।

টেকটিউনস থেকে আপনার সাথে অফিসিয়ালি যোগাযোগ করার জন্য http://techtun.es/2obSQxE লিংকটিতে ক্লিক করে আপনার সাথে যোগাযোগের প্রয়োজনীয় তথ্য সাবমিট করে আমাদের সাহায্য করবেন আশা করছি।

সাবমিট করার পর আমাদের এই ম্যাসেজের রিপ্লাই আপনার কাছ থেকে আশা করছি।

ধন্যবাদ আপনাকে।