Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

AdsOk থেকে ১০০% ইনকামের নিশ্চয়তা।

রি-টিউন।

ADs by Techtunes tAds

এই বিষয়ে আমার আগের টিউন কেন ডিলিট করা হইসে তা জানি না। আচ্ছা যাই হোক আবার শুরু করি। Adsok এমন একটা সাইট যেখানে কোন কাজ ছাড়াই ইনকাম করা যায়।

*কোন কাজই করতে হয় না??

*কি বলেন ভাই?

*আসলেই কি সত্যি??

হ্যা ভাই কথা সত্যি। এই সাইটে রেজিস্ট্র্যাশন করলে ওরা আপনাকে ২৫ ডলার বোনাস দিবে।

*wow .এই ডলার কি আমি তুলতে পারব?

না ভাই। এই ডলার আপনি তুলতে পারবেন না। রেজিস্ট্র্যাশন করার সাথে সাথেই এই ২৫ ডলার অটো ডিপোজিট হয়ে যাবে। যার বিনিময়ে ওরা আপনাকে প্রতিদিন কিছু সেন্ট ইন্টারেষ্ট দিবে। একাউন্ট করা খুবই সোজা। এখানে ক্লিক করে আপনি একাউন্ট করতে পারেন।

#নাম

ADs by Techtunes tAds

#মেইল

#পাসওয়ার্ড

#কনফার্ম পাসওয়ার্ড

তারপর রোবট বাইপাস করে রেজিষ্টার এ ক্লিক করতে হবে।

 

এখন মেইলে একটা লিঙ্ক যাবে। 

এখন ভেরিফাই এ ক্লিক করতে হবে। তাহলেই একাউন্ট হয়ে যাবে। একাউন্ট হয়ে গেলে আর কোন কাজ নেই। প্রতিদিন একবার করে লগিন করে দেখবেন ডলার যোগ হচ্ছে।

১০ ডলার হলেই তুলতে পারবেন।

কারো কোন প্রয়োজন হলে আমাকে ফেসবুকে নক দিতে পারেন।

ADs by Techtunes tAds

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি মোঃ হাফিজুর রহমান শামীম। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 1 বছর 12 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 3 টি টিউন ও 1 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 2 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 1 টিউনারকে ফলো করি।

আমি একজন ডিজিটাল মার্কেটার। অনলাইনে মার্কেটিং সেকশনে কাজ করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

অনলাইনে প্রতিদিন ডলার আয় করুন আর bKash এ ক্যাশ নিবেন কিভাবে বিস্তারিত জানুন।
(প্রথমে পোস্টটি পড়বেন তারপর একাউন্ট করবেন)
http://www.earnstations.com সাইট bKash সহ Roket, PayPal, Payoneer ও Bank একাউন্টে টাকা প্রেমেন্ট করে।
আর্ন স্টেশন সাইটের কাজের শর্ত কি?
প্রতিদিন ২০টি ভিডিও একবার করে দেখাই হলো আর্ন স্টেশন সাইটের কাজ। প্রতিদিন শুধুমাত্র ভিডিও থেকে 1$ করে আর্নিং করতে পারবেন। যা পারবেন ১৫ দিন পর্যন্ত মানে 15$ হলে আপনি আর আপনার ড্যশবোর্ডে ভিডিও এর অফশন থাকবে না(তবে আমাকে অনেকে বলেছে ১৫ দিন হওয়ার আগে থেকেই একাউন্ট লগআউট না করে ব্যবহার করলে ভিডিও অফশন পাওয়া যায়)।তখন ID Active করতে পারবেন 20$ দিয়ে। ID Active হলে ড্যশবোর্ডে ভিডিও এর অফশন ফিরে পাবেন।
আমি কিভাবে ID Active করব এবং Withdrawal করার জন্য শর্ত কি?
আপনি ১৫ দিনে 15$ আর্ন করতে পারবেন। আর 5$ আর্ন করার জন্য ৪জন পাটনার লাগবে।পাটনার এর আনিং থেকে ১০% কমিশন পাবেন। তাহলে ১৫ দিনে মোট আনিং হবে 6$+15$ = 21$ যা দিয়ে আপনার একাউন্ট Active করতে পারবেন।এখন withdrawal করার জন্য আপনার একাউন্টের ৩জন মেম্বারের একাউন্ট একটিভ করা লাগবে।তাহলেই আপনার একাউন্ট সম্পূর্ণ রূপে একটিভ হবে ক্যাশ আউট করার জন্য। এই সিস্টেম একটু কঠিন হলেও অনেকের কাছে আবার সহজ।
আপনি কার সাপোর্টে একাউন্ট করবেন-
আপনাকে যে কোন একজনের সাপোর্টে একাউন্ট করতে হবে এবং তার মাধ্যমে অনেক help পেতে পারেন।আমি যে গুলো সহজগীতা করতে পারি- *রেগুলার কাজ করে এমন ৩ জন ব্যক্তিকে ফ্রি’তে একটিভ করে দিব।*এরপর কেউ একটিভ হতে চাইলে তার আগ্রহ ও কাজের পরিধি দেখে একটিভ করব।*যেকোন সমস্যা হলে Help করব। আমার মেম্বারদেরকে নিয়ে একটি গ্রুপ অন্তভূক্ত থাকব এবং সবার সাথে সবকিছু শেয়ার করব। Earn Stations FB Group
আমার ID কোড 15092889266296
কিভাবে অল্প সময়ে ভিডিও দেখবেন-
আপনি পিসি অথবা মোবাইলে কাজ করবে পারবেন। প্রতি ভিডিও ৩ মিনিট বা ১৮০ সেকেন্ড প্লে হলে ভিডিও এর উপর ক্লিক করে স্টপ করলে সাথে সাথে আপনার একাউন্টে 0.05$ জমা হবে। প্রতিদিন ২০টি ভিডিও দেখলে মোট 1$ একাউন্টে জমা হবে। আপনার browser এ অনেকগুলো ট্যাব একসাথে open করে ভিডিও গুলো দেখলে সময় অনেক কম লাগে।

https://web.facebook.com/groups/131566187561054/