Quantcast

যদি পরিশ্রম করতে পারেন তবে সিপিএ করে উপার্জন করুন

2 টিউমেন্টস
26,470 দেখা
জোসস করেছেন
0 0 0 0
আউটসোর্সিং

সহজ উপায়ে অনলাইন থেকে উপার্জনের চিন্তা করা শুধু দিবা স্বপ্ন ছাড়া আর কিছুই নয়। হরেক রকমের বাহারি বিজ্ঞাপণের মাধ্যমে অনেকেই অনলাইনে উপার্জনের প্রশিক্ষনের মাধ্যমে হাজার হাজার টাকা নষ্ট করেছেন। আজ আপনাদের কিছুটা ধারনা দেয়ার চেষ্টা করবো।

সিপিএ মারকেটিং আসলে কি? এ বিষয়ে গুগলে গেলেই উত্তর পাবেন। এখন কথা হল সিপিএ তে আসলে কি নিয়ে কাজ করতে হয়? আপনার কাজ হতে পারে ডাওনলোড, হতে পারে সাইন আপ করানো, অথবা কোন কিছু বিক্রয় করা।

আমার জন্য কোন কাজটি আসলে ভালো হবে? যদি প্রাথমিক পর্যায়ে থাকেন তবে বলবো সাইন আপ এর কাজ করার জন্য। কারন এ কাজ টি অনেক সহজ যদি আপনি জানেন কোথা থেকে কি ভাবে সাইন আপ করাবেন।

এ কাজের জন্য আপনার ২ টা জিনিস অবশ্যয় লাগবে। প্রথম হল নেটওয়ার্ক এবং ২ টি হল ভিপিএন। আপনার যদি কোন নেটওয়ার্ক থেকে থাকে তবে খেয়াল করবেন সেখানে অফার বলে ১ টা লিঙ্ক পাবেন। সেইটা আসলে কোন বিষয়ের উপর এবং কোন কোন দেশে কাজ করা যাবে সেইটা দেখে নেবেন।

আশাকরিয়ে নিতে হবে। প্রশ্ন হল নিজে যদি ভিপিএন দিয়ে সাইন আপ করি তাহলে? সেক্ষেত্রে আপনার আকাউন্ট বাতিল করে দেবে। কারন নেটওয়ার্ক এর নিজস্ব ট্র্যাকিং থাকে যার মাধ্যমে ওই লিঙ্কের সকল বিষয় তারা বুঝতে পারে।

তাহলে কিভাবে লিঙ্ক টা কে প্রমট করবো? আমি কিছু সোশ্যাল সাইটের লিস্ট দিচ্ছি। প্রথমে আপনাকে ১ টা ভিপিএন নিতে হবে। আমি নিজে অবশ্য Nord Vpnটা ব্যবহার করি কারন এদের আইপি অনেক ভালো তাছাড়া এদের ডেডিকেটেড আই পি রয়েছে অনেক। এখান থেকে নিতে পারেন। Download 

এখন আপনি যে দেশে কাজ করবেন সেই দেশের ভিপিএন ধরে যে কোন ১ টা সোশ্যাল সাইট ওপেন করে চ্যাট করুন। ভয়ের কিছু নেই কারন এই সাইট গুলো ফ্রি। তাদের বুঝিয়ে লিঙ্কটাতে সাইন আপ করান। দেখবেন সঙ্গে সঙ্গে আপনার অ্যাফিলিয়েট সাইটে ডলার যোগ হয়েছে।

অনলাইনে অনেক অ্যাফিলিয়েট নেট্বারক রয়েছে তার ভেতর আমি যেইটাতে কাজ করি তার লিঙ্ক টা দিলাম http://www.uniquecpa.com &  maxbounty।

আরেকটি কথা আপনি যে সাইন আপ করলেই আপনাকে আপ্রুভ দেবে সেইটা ভাববেন না। আপনি সাইন আপ করার পর একজন অ্যাফিলিয়েট ম্যানেজার আপনার সাথে যোগাযোগ করবেন, তাকে ভালো করে বুঝাবেন যে আমি এ কাজের জন্য উপযুক্ত।

টাকা কিভাবে তুলবো? এ ধরনের নেটওয়ার্কে ১০০ ডলার হলেই আপনি পেপাল, ব্যাংক, মাস্টার কার্ড এর মাধ্যমে পেমেন্ট পাবেন।

সোশ্যাল সাইট গুলোর লিস্ট

  1. Chatib
  2. Chatiw
  3. Badoo
  4. Skout
  5. Hotornot

সর্বোপরি বুঝতে না পারলে আমার সঙ্গে যোগাযোগ করবেন। যদি সময় থাকে তবে বুঝিয়ে দেবো।

ধন্যবাদ।

পথেরপাঁচালিরর আবার কিসের ভয়

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

Valo hoise vi. Video tune dilea sobidah hoto.

এপ্স ব্যবহার করে আপনার অ্যানড্রয়েড মোবাইলের মাধ্যমে টাকা উপার্জন করুন।
বিস্তারিত জানতে ভিজিট করুণ
https://onlineeasyearning0713.wordpress.com/