Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

“প্রফেশনাল ইমেইল মার্কেটিং শিখুন, সফল ক্যারিয়ার গড়ুন” [পর্ব-০৮] :: এর ৯ম পর্বের প্রথম অংশ

প্রফেশনাল ইমেইল মার্কেটিং শিখুন

আপনাদের সবাইকে স্বাগতম জানাচ্ছি “প্রফেশনাল ইমেইল মার্কেটিং শিখুন, সফল ক্যারিয়ার গড়ুন” এর ৯ম পর্বের প্রথম অংশে । এই পর্বে আমরা দেখবো কিভাবে ইমেইল লিস্ট তৈরি বা ইমেইল লিস্ট বিল্ডিং কিভাবে করতে হয় । যা আপনাদের অনেক বেশী জরুরি বিষয় এবং যা ইমেইল মার্কেটাস বিডি গ্রুপে আপনাদের সবচেয়ে বেশী চাওয়া ছিল ।

ADs by Techtunes tAds

“প্রফেশনাল ইমেইল মার্কেটিং শিখুন, সফল ক্যারিয়ার গড়ুন” এর তৃতীয় পর্ব থেকে অষ্টম পর্ব পর্যন্ত রয়েছিল ইমেইল মার্কেটিং এর একটা অংশ, যা আমি শেষ করেছি । যেখানে পি এস ডি ইমেইল টেমপ্লেট তৈরি, এইচ টি এম এল ইমেইল টেমপ্লেট তৈরি এবং পি এস ডি টু এইচ টি এম এল ইমেইল টেমপ্লেট তৈরির পদ্ধতি তৈরি করতে শিখিয়েছি । আর এখান শুরু করব আরেকটা অংশ, তা হল “ইমেইল লিস্ট বিল্ডিং” ।

গত পর্বে যা যা ছিল

গত পর্বে যা ছিল তা হল, পি এস ডি(PSD) টু এইচ টি এম এল(HTML) ইমেইল টেমপ্লেট কি, PSD to HTML (পিএসডি টু এইচ টি এম এল) করতে কি জানা থাকতে হয়, কিভাবে স্টেপ বাই স্টেপ পি এস ডি টু(PSD) এইচ টি এম এল(HTML) ইমেইল টেমপ্লেট তৈরি করবেন, পি এস ডি (PSD) টু এইচ টি এম এল (HTML)ইমেইল টেমপ্লেট তৈরি করে আয় করবেন কিভাবে ইত্যাদি ।

ভিডিও টিউটোরিয়াল লিংক :-


এই পর্বে থাকছে

১। আপনাদের কিছু কথা ও আমার উত্তর

২। লিস্ট বিল্ডিং বা ইমেইল লিস্ট বিল্ডিং কি এবং লিস্ট বিল্ডিং করার পদ্ধতি কি কি ?

৩। লিস্ট বিল্ডিং করার কিছু ব্ল্যাক হ্যাট পদ্ধতি

৪। লিস্ট বিল্ডিং করার কিছু টিপস ও পরামর্শ

list_buildingWB

সাথে তো বরাবরের মত থাকছেই ভিডিও টিউটোরিয়াল যা দেখলে আপনি পাবেন সঠিক দিক নির্দেশনা ।

ADs by Techtunes tAds

১। আপনাদের কিছু কথা ও আমার উত্তর

“অনলাইন মার্কেটিং ওয়ার্কশপ” আর “প্রফেশনাল ইমেইল মার্কেটিং শিখুন, সফল ক্যারিয়ার গড়ুন” বিষয়টা এক নয়।

আরেকটা বিষয় যা হচ্ছে, আমি যদি কোন প্রতিষ্ঠানে ইমেইল মার্কেটিং এর ক্লাস নিয়ে থাকি, তারমানে তো এটা নয় যে, আমি আপনাদের “প্রফেশনাল ইমেইল মার্কেটিং শিখুন, সফল ক্যারিয়ার গড়ুন” এই ফ্রী কোর্স বন্ধ করে দিয়েছি !!

একটা উদাহারন দিচ্ছি, একজন টিচার বাসায় তার ছাত্রছাত্রীদের ফ্রীতে প্রাইভেট পড়ান । তাই বলে কি তিনি কোন স্কুলে চাকরি করতে পারবেন না । বলুন তো আপনি ???

আমি আগেও বলেছি আবারও বলছি, অনেকই মনে করেছেন, হয়ত “প্রফেশনাল ইমেইল মার্কেটিং শিখুন, সফল ক্যারিয়ার গড়ুন” কোর্সটি আমি বন্ধ করে দেব বা করে দিয়েছি !!!

আসলে তা নয় …।।

happy-face-sad-face

আপনাদের ভালবাসার কারণে উজাড় করে “প্রফেশনাল ইমেইল মার্কেটিং শিখুন, সফল ক্যারিয়ার গড়ুন” কোর্সটির পর্ব গুলো দিতে চেষ্টা করেছি ও করে যাচ্ছি ……।

কিন্তু আবার আপনাদের কিছু ব্যক্তির টিউমেন্ট দেখে মনে হয় সব ছেড়ে চলে যাই………………।।

ব্যক্তিগত কারণে টিউটোরিয়াল দিতে দুই একটি দিন সমস্যা হতেই পারে । এতে আপনারা চিন্তিত হবেন না । কারণ,আমারও আপনাদের মত ব্যক্তিগত ও প্রফেশনাল লাইফ আছে ……।

আমি এই “প্রফেশনাল ইমেইল মার্কেটিং শিখুন, সফল ক্যারিয়ার গড়ুন” কোর্সটি ১ থেকে ১৬ পর্ব শেষ হওয়ার পরও শেষ করব না । মানে আপনারা প্রত্যেকে প্রফেশনাল ইমেইল মার্কেটার হিসাবে প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত আমি আপনাদের পাশে থাকব ইনশাল্লাহ ।

ADs by Techtunes tAds

এছাড়া সব সময় এই গ্রুপ দিন দিন ইমেইল মার্কেটিং এর নতুন নতুন তথ্য প্রদানের মাধ্যমে আপনাকে অ্যাডভান্স ইমেইল মার্কেটার হিসাবে গড়ে তোলা হবে ইনশাল্লাহ ।

এখান হয়ত আপনাদের সকল ভুল ধারণাগুলো দূর হয়ে গিয়েছে আশা করি এবং আপনারা সবাই বুঝতে পেরেছেন যে, “প্রফেশনাল ইমেইল মার্কেটিং শিখুন, সফল ক্যারিয়ার গড়ুন” এই কোর্সটি চলবে, চলবে, ১০০ % চলবে !!

২। লিস্ট বিল্ডিং বা ইমেইল লিস্ট বিল্ডিং কি এবং লিস্ট বিল্ডিং করার পদ্ধতি কি কি ??

আমার দৃষ্টিতে ইমেইল মার্কেটিং সবচেয়ে গুরুত্ব হল লিস্ট বিল্ডিং বা ইমেইল লিস্ট বিল্ডিং । কারণ, আপনার যদি ইমেইল এড্রেস না থাকে ইমেইল পাঠাবেন কাকে ??

লিস্ট বিল্ডিং বা ইমেইল লিস্ট বিল্ডিং হল ইমেইল অ্যাড্রেসের লিস্ট তৈরি করা । যা আপনি বিভিন্নভাবে সংগ্রহ করতে পারেন ।

black

তবে মূলত লিস্ট বিল্ডিং বা ইমেইল লিস্ট বিল্ডিং দুই পদ্ধতিতে সংগ্রহ করা হয়ে থাকে । একটি হল হোয়াট হ্যাট মেথড এবং আরেকটি হল ব্ল্যাক হ্যাট মেথড ।

হোয়াট হ্যাট মেথড হল একটা বৈধ সিস্টেম । সহজ ভাষায়, আপনি কোন ব্যক্তির ইমেইল অ্যাড্রেসে ইমেইল পাঠানোর আগে তার কাছ থেকে অনুমতি নিয়ে নেওয়া ।

ব্ল্যাক হ্যাট মেথড বা হারবেস্টিং মেইল সংগ্রহের পদ্ধতি হল কোন সফটওয়্যার বা বিভিন্ন সূত্র ব্যবহার করে ইমেইল অ্যাড্রেস খুজে বের করা । যা আসলে বৈধ কোন সিস্টেম না ।

যেহেতু ইমেইল লিস্ট বিল্ডিং খুব গুরুত্ব একটি বিষয় , সেহেতু এই পর্বটিতে আমি দুই পর্বে ভাগ করেছি । এই পর্বে থাকবে ব্ল্যাক হ্যাট মেথড এর কিছু পদ্ধতি এবং আগামী পর্বে থাকবে হোয়াট হ্যাট মেথড এর সকল পদ্ধতি সাথে আরও বিশেষ কিছু ।

শুধু তাই না বোনাস হিসাবে থাকছে আরেকটা স্পেশাল পদ্ধতি, যে পদ্ধতিতে আপনি হারবেস্টিং (ব্ল্যাক হ্যাট মেথড) করা ইমেইলকে অপ-টিন (হোয়াট হ্যাট মেথড) করতে পারবেন !!!

ADs by Techtunes tAds

৩। লিস্ট বিল্ডিং করার কিছু ব্ল্যাক হ্যাট পদ্ধতি

সবার আগে আমি বলে নিতে চাই যে, ব্যক্তিগত ভাবে আমি ইমেইল লিস্ট বিল্ডিং করার জন্য কোন ব্ল্যাক হ্যাট মেথড ব্যবহার করি না । তারপরও আপনাদের অনুরোধে কিছু ব্ল্যাক হ্যাট মেথড ব্যবহার করে ইমেইল অ্যাড্রেস বের করার পদ্ধতি দেখাচ্ছি ।

link-building-methods-ways

ইমেইল লিস্ট বিল্ডিং করার জন্য অনেক অনেক ব্ল্যাক হ্যাট মেথড রয়েছে । তারমধ্য থেকে ৫টি পদ্ধতির বর্ণনা করছি ।

প্রথম মেথড :- প্রথমে আপনি আপনার জীমেইল এড্রেসে প্রবেশ করুন । তারপর আপনি আপনার কন্টাক্ট অপশনে চলে যান । কন্টাক্ট অপশন থেকে যে কোন একটি লিস্ট সিলেক্ট করে নিন । তারপর লিস্টে বিদ্যমান সকল ইমেইল সিলেক্ট করে অপশন থেকে এক্সপোর্টে ক্লিক করুন । সেখান থেকে সিলেক্ট অল কন্টাক্ট সিলেক্ট করে সকল ইমেইল লিস্ট এক্সপোর্ট করুন ও সেভ করুন আপনার হার্ডডিস্কে । আপনার সেভ করা ফাইলটি হবে .csv ফরম্যাটে । এভাবে আপনি আপনার জীমেইল আকাউন্ট থেকে ইমেইল লিস্ট করতে পারেন এবং আপনি বন্ধু বা পরিচিত মানুষের জিমেইল অ্যাকাউন্টে থাকা কন্টাক্ট অপশন থেকে তাদের ইমেইল লিস্ট করতে পারেন । এই পদ্ধতিতে আপনি চাইলে ইয়াহু মেইল, হট মেইল থেকেও ইমেইল এড্রেস কলেক্ট করতে পারেন ।

দ্বিতীয় মেথড :- আপনি যে কেন ব্যক্তির নাম দিয়ে ইমেইল এড্রেস খুজে পেতে পারেন । যা খুব সহজ ও খুবই কার্যকরী । এই জন্য আপনাকে যা করতে হবে তা হল যে ব্যক্তির নাম দিয়ে আপনি খুজতে চাচ্ছেন তার নাম + ইমেইল লিখে গুগলে সার্চ দিন এবং সার্চ রেজাল্টকে সিলেক্ট (ctrl+A) করে কপি করে নিন । তারপর এই “http:// eel.surf7.net.my” ওয়েবসাইটে ওপেন করুন । ওয়েবসাইটি মূলত ব্যবহার করা হয় ইমেইল এক্সক্টাক হিসাবে ব্যবহার হয়ে থাকে । যেখানে অনেক ডাটা ভিতর থেকে শুধু ইমেইল গুলোকে খুজে বের করে আপনার সামনে বের করবে । আলাউদ্দিনের জাদুর প্রদীপের দৈত্য যেমন চাওয়া মাত্র সব হাজির করত ঠিক তেমনি আপনিও কাঙ্খিত নামে ব্যক্তি ইমেইল পেয়ে যাবেন । এখন যা করতে হবে তা হল কপি করা সার্চ রেজাল্টকে “http:// eel.surf7.net.my” ওয়েবসাইট এর ইনপুট এড্রেস অপশনে পেস্ট করে দিন এবং এক্সক্টাক ক্লিক করেন । এক্সক্টাক ক্লিক কারার পর আঊটপুট অপশনে চলে আসবে কাঙ্খিত নামে ব্যক্তি ইমেইল এড্রেস । এভাবে আপনি যে কেন ব্যক্তির নাম দিয়ে ইমেইল এড্রেস খুজে বের করা যায় ।

getty_rm_couple_with_newborn_in_bed

তৃতীয় মেথড :- একটা ওয়েবসাইটের নাম বলছি যেটার নাম হল skymem.com ।এই ওয়েবসাইটটিকে বলতে পারেন মোটামুটি ভালোই । কারণ, যারা ব্ল্যাক হাট মেথড ব্যবহার করবেন তারা অন্তত এই পদ্ধতি জানতে পারবেন যে আপনি কার বা কোন প্রতিষ্ঠানের ইমেইল অ্যাড্রেস কালেক্ট করছেন । এই ওয়েবসাইটটিতে প্রতি মাসে তাদের নিজেস ইমেইল কালেক্ট টিম সংগৃহীত ইমেইল লিস্ট এই ওয়েবসাইটে প্রকাশ করা হয় । প্রতি মাসে প্রায় ৫০ হাজারেও বেশি ইমেইল অ্যাড্রেস পাওয়া যাবে । প্রথমে আপনাকে যা করতে হবে তা হল skymem.com ওপেন করুন এবং বর্তমান মাসের ইমেইল লিস্টটি একটি নতুন উইন্ডোতে ওপেন করুন । তারপর দেখুন অনেক গুলো ইমেইল লিস্ট দেখতে পাবেন । সেখান থেকে ওপেন করুন একটি একটি করে আর আপনার চোখের সামনে হাজির হবে হাজার হাজার ইমেইল অ্যাড্রেস এবং তার সাথে তাদের নাম বা প্রতিষ্ঠানের নাম ও ঠিকানা ।

কিন্তু নরমাল্লি ওই ইমেইল অ্যাড্রেসগুলো আপনি সহজে কপি করতে পারবেন না । আপনাকে যা করতে হবে তা হল সবগুলো ইমেইল অ্যাড্রেসকে সিলেক্ট করতে হবে এবং মাউসের বামবাটনটি চেপে এই ওয়েবসাইটের হোমেপেজের এক্সক্টাক করার জাইগায় ছেড়ে দিতে হবে । তারপর আর কি ওখান থেকে কপি করে এম এস ওয়ার্ড বা এম এস এক্সেলে পাস্ট করে সেভ করুন । ব্যস পেয়ে গেলেন কাঙ্ক্ষিত ইমেইল অ্যাড্রেসের বস্তা……।।

চতুর্থ মেথড :- লিঙ্কডিন এই ওয়েবসাইটেরসম্পর্কে আপনারা সবাই জানেন যে এটি একটি বিজনেস নেটওয়ার্ক সাইট । আমি পার্সোনাল ভাবে মনে করি ফেসবুক, টুইটার এর চেয়ে লিঙ্কডিন অনেক বেশী ট্রাস্টফুল মনে হয় । কারণ, লিঙ্কডিনে যাদের প্রোফাইল আছে তারা আসলে তাদের কাজ বা বিসনেজ রেলেটেড সত্যিকার বিষয় নিয়ে আকাউন্ট তৈরি করে থাকে । ফেসবুক বা টুইটারের মত ভুয়া আকাউন্ট কম থাকে । তাই আমি বলবো আপনারা লিঙ্কডিন থেকে মোটামুটি টারগেটেড ইমেইল এড্রেস খুজে পাবেন । এখন আমি আপনাদের বলবো কিভাবে খুব সহজে লিঙ্কডিন থেকে ইমেইল এড্রেস বের করতে হবে । আমি আপনাদের একটি সূত্র বলে দিচ্ছি তা হল

site:uk.linkedin.com/in/ “gmail.com” OR “yahoo.com” OR “ymail.com” OR “msn.com” OR “hotmail.com” OR “mac.com” OR “ovimail.com” OR “verizon.com” OR “aol.com” OR “mail.com” “photographer” OR “photographers” OR “photographers wedding” OR “photographers engagement” OR “Photo Shop Wedding & Portrait Photographer”

ADs by Techtunes tAds

এই সূত্র ব্যবহার করার নিয়ম বলছি। এখানে যা আছে তা আপনি কোন পরিবর্তন করবেন না । শুধু যা পরিবর্তন করবেন তা হল, যে দেশের ইমেইল অ্যাড্রেস প্রয়োজন সেই দেশের দুই অক্ষরের শর্ট নাম দিন । মানে এখানে আছে “UK” আপনি যদি আমেরিকান ইমেইল লিস্ট চান তাহলে আপনি ঔ জায়গায় লিখুন “US”।

আরেকটা বিষয় হল, আপনি যে যে কীওয়ার্ড এর ইমেইল অ্যাড্রেস পেতে চান সেই কীওয়ার্ড গুলো পরিবর্তন করলেই হবে । মানে এখানে আছে “photographer” OR “photographers” OR “photographers wedding” OR “photographers engagement” OR “Photo Shop Wedding & Portrait Photographer”আপনি যদি ডাক্তারদের ইমেইল লিস্ট চান তাহলে আপনি ঔ জায়গায় লিখুন “doctor” ও ডাক্তারদের সাথে সম্পর্কযুক্ত কীওয়ার্ড গুলো ব্যবহার করলেই হবে ।

linkedin-business

এখান আসি কিভাবে ইমেইল অ্যাড্রেস বের করবেন তা বলছি, প্রথমে সূত্রটি আপনার পছন্দমত দেশ ও কীওয়ার্ড পরিবর্তন করে তা কপি করুন এবং গুগলে সার্চ দিন । সার্চ রেজাল্ট যা আসবে তা কপি করে “http://eel.surf7.net.my” ওয়েবসাইট ওপেন করে ইনপুট এড্রেস অপশনে পেস্ট করে দিন এবং এক্সক্টাক ক্লিক করেন । এক্সক্টাক ক্লিক কারার পর আঊটপুট অপশনে চলে আসবে কাঙ্খিত দেশ ও কীওয়ার্ড ইমেইল এড্রেসের সম্ভার ।এখান থেকে ইমেইল অ্যাড্রেস কপি করে এম এস ওয়ার্ড বা এম এস এক্সেলে পাস্ট করে সেভ করুন । ৫টার ভিতর এটা খুব ভাল পদ্ধতি যা আমার কাছে মনে হয় ।

পঞ্চম মেথড :- এখান যে পদ্ধতি সম্পর্কে আলোচনা করব তা হল একটি সফটওয়্যার “Atomic Email Hunter” । আমি আসলে আপনাদের সফটওয়্যারের সাপোর্ট একদমই করি না । কিন্তু এই সফটওয়্যারটা অন্যান্য সফটওয়্যারের চেয়ে মোটামোটি ভাল । এই সফটওয়্যার দিয়ে আপনি যে কোন ওয়েবসাইট বা যে কোন কীওয়ার্ড সার্চ দিলে পেয়ে যাবেন অসংখ্য ইমেইল এড্রেসের ভাণ্ডার ।

৪। লিস্ট বিল্ডিং করার কিছু টিপস ও পরামর্শ :- যতটা সম্ভব আপনি চেষ্টা করবেন ব্ল্যাক হ্যাট মেথড না ব্যবহার করার জন্য । তারপর ও যারা ফ্রীলাঞ্চিং করবেন তাদের অনেক সময় বাল্ক ইমেইল সেন্ডিং করার জন্য অনেক ইমেইল অ্যাড্রেস প্রয়োজন করবে তাদের জন্য এই ব্ল্যাক হ্যাট মেথড । কিন্তু যারা অ্যাফেলিয়েট মার্কেটিং করবেন বা নিজের কোন প্রোমোশন করবেন তারা এই ব্ল্যাক হ্যাট মেথড গুলো ব্যবহার করবেন না । তারা অবশ্যয়ই হোয়াট হ্যাট মেথড গুলো ব্যবহার করবেন ।

আর ব্ল্যাক হ্যাট মেথড এর এই ৫টি পদ্ধতির ভিডিও টিউটোরিয়াল দেখলেই আপনি বুঝে যাবেন খুব সহজে ।

৯ম পর্বের প্রথম অংশের হোমওয়ার্ক

যেহেতু আমি ব্ল্যাক হ্যাট মেথড পছন্দ করি না । তাই ৯ম পর্বের প্রথম অংশে কোন হোমওয়ার্ক নাই । কিন্তু হোমওয়ার্ক থাকবে আগামী পর্বে যা মাধ্যমে বোঝা যাবে আপনারা কতটুকু একটিভ আছেন…………।

৯ম পর্বের দ্বিতীয় অংশে যা থাকবে

ইমেইল লিস্ট বিল্ডিং করার সকল কলাকৌশল হোয়াট হ্যাট মেথড এবং বিশেষ পদ্ধতিতে হারবেস্টিং করা মেইল কে অপ-টিন করার জোশ পদ্ধতি (created by Habibur Rahman Dipu)।

ADs by Techtunes tAds

আর সেই সাথে থাকছে লিস্ট বিল্ডিং এ মাষ্টার হওয়ার উপর আড়াই ঘণ্টার ভিডিও টিউটোরিয়াল । যা শিখে আপনি লিস্ট বিল্ডিং করার উপর লাইফটাইম আরনিং এর রডম্যাপ পেয়ে যাবেন ।

প্রফেশনাল ইমেইল মার্কেটিং এর ৯ম পর্বের দ্বিতীয় অংশের আমন্ত্রণ জানিয়ে শেষ করছি আজকের টিউটোরিয়াল। সে পর্যন্ত ভালো থাকবেন আর টিউনটি শেয়ার করতে ভুলে যাবেন না !!

“ইমেইল মার্কেটিং” এই সম্পর্কিত অন্য আরো কিছু জানার জন্য ফেসবুক গ্রুপে প্রশ্ন করতে পারেন ।

ফেসবুকে আমি

ADs by Techtunes tAds

আমি Habibur Rahman Dipu। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 7 বছর 7 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 22 টি টিউন ও 24 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 0 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।

আমি মোঃ হাবিবুর রহমান দিপু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং শেষ করে চাকরীর পাশাপাশি প্রফেশন হিসেবে বেছে নিয়েছি আইটি ক্ষেত্রটিকে। এসইও, ইমেইল মার্কেটিং, ব্লগিং ইত্যাদি জানতে ও জানাতে ভালোবাসি । তাই যখনই সুযোগ পাই তখনই লিখতে বসে যাই। ফেইসবুকে আমি https://www.facebook.com/habibur.tutordipu


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

এ যাবৎ কালের সবচেয়ে সেরা সিরিয়াল টিউনার। ধন্যবাদ দিপু ভাই। অনুরোধ থাকবে সবসময় এভাবে টিউন করার।

আমি এর আগের পর্বগুলো পড়ি নাই কারন ইমেইল মার্কেটিং সম্পর্কে কোনো ধারনা নাই। আর টিটি তে চেইন টিউন অনেক বেশী হয়ে গেছে মান সেই তুলনায় কম।
মনে করলাম দেখি কেমন লেখা। যদি ভাল হয় আর ভবিষ্যতে কাজে লাগতে পারে তাহলে কন্টিনিউ করবো।

আমার ক্লিকটা 😛 সার্থক হলো। অসাধারন লেখা। এত বিস্তারিত ভাবে খুব কম মানুষই লিখে। আগের পর্বগুলা পড়তে হবে দ্রুত। অনেক ধন্যবাদ। 🙂

vai apnake ossonkho dhonnobad.

Tahnk u……Vai tune er jonno onek din wait korlam……….. aro druto tune korle hal chere dite hoy na.

ভাই নবম পর্ব কবে আসবে

Bravo going on.I need Automic email hunter software.Pls, give me link.