Quantcast

ফেসলক বা Upload a photo of yourself এমন লক হওয়া ফেসবুক একাউন্ট ফিরিয়ে আনুন ২০১৭ ট্রিক্স

0 টিউমেন্টস 417 দেখা প্রিয়
টিউটোরিয়াল

আজকে আমি আপনাদের দেখাবো কি ভাবে ফেসলক থেকে আইডি ব্যাক করবেন প্রথমে আপনাদের ফেসবুকের ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে ফেসবুকে লগিন দিতে হবে। মনে রাখবেন আপনাদের অবশ্যই ন্যাশনাল আইডি কার্ড পাসপোর্ট কিংবা ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। তবে আসুন আমরা ফেসবুকে লগিন দেই, আমি আমার একটা একাউন্ট লগিন থেকে সাবমিট পর্যন্ত করে দেখাবো আপনাদের। আমি আগেই ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে রেখেছি, এবার লগিনে ক্লিক করব।

এমন পেজ আসার পরে আমরা আরেকটা ট্যাব ওপেন করবো কিন্তু ব্রাউজার থেকে লগ আউট করব না আইডি। ট্যাব ওপেন হলে আমরা ডেস্ক্রিপসন থেকে লিংক নিয়ে অন্য ট্যাবে দিয়ে সার্চ করব। Confirm Your Identity with an ID এমন লেখা দেখবেন। এবার আপনি ব্রাউজে ক্লিক করে আইডি কার্ড কোথায় আছে দেখিয়ে সিলেক্ট করে দিবেন। দেখুন আমি দিচ্ছি।
National Id Card.jpg এমন নাম দেখাবে, আপনাদের কার্ডের যে নাম সেই নাম সো করবে। এবার সাবমিট বাটনে ক্লিক করবেন।

You contacted Facebook: Confirm Your Identity with an ID
… এমন একটা কেস ওপেন হবে। এবং ফেসবুক থেকে ৬/১২ ঘন্টার ভিতরে আপনাকে ইমেইল দিয়ে জানিয়ে দেওয়া হবে আপনার আইডি আনলকড করা হয়েছে। যদি না হয় চার থেকে ৫ দিনের দিন আবার সাবমিট দিবেন। একটা বিষয় মনে রাখবেন, অনেক সময় এক সাবমিটেই আনলক না ও হতে পারে যদি আপনার কার্ড ফেক হয়, বা তাদের কাছে রিয়েল মনে না হয়। তখন রিপ্লাই চাইতে পারে। যেমন আপনার নাম, ছবি ও জন্ম তারিখ মিলে না এমন,

Hi,

Thanks for contacting us. It looks like we couldn't confirm that you're the owner of this accounincludes:

– Your name
– Your photo
– Your date of birth

যখন আপনাদের আইডি ব্যাক দিয়ে দিবে তখন এমন মেইল দিবে, যেমন আমায় অন্য একটা আইডির ক্ষেত্রে দিয়েছিলো, আমি তা নিচে কপি করে রেখেছি দেখুন।
Hi মোঃ,

Thanks for confirming your identity. We’ve unlocked your account, and you should now be able to login. We're sorry for the inconvenience.

এই ভাবে সহযে আপনি আপনার ফেসলক এ যাওয়া আইদি গুলি ব্যাক নিতে পারবেন। যদি এর পরেও সমস্যা থাকে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করে সমস্যা গুলি টিউন করবেন, সম্পূর্ন বিনা মূল্যে আইডির সকল সমস্যার সমাধান দেওয়া হয়। আমাদের গ্রুপের কিছু কাজের নমুনা দেওয়া হলো হেল্প একদম ফ্রি তে করা হয়। ভালো লাগলে লাইক শেয়ার করতে ভুলবেন না।
সকল ডিটেইলস ভিডিওর ডিস্ক্রিপশনে পাবেন। নেক্সট ফেসবুকের অন্য কোন ভিডিও নিয়ে হাজির হবো। আপনাদের কোন সমস্যা থাকলে টিউমেন্টে জানান। আল্লাহ হাফেজ। সকল লিংক ভিডিওর ডেসক্রিপশনে পাবেন।

ভিডিও

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

You must be logged in to post a Tumment.