Quantcast
cpalead account

CPALead নেটওয়ার্কে কীভাবে একাউন্ট খুলবেন?

0 টিউমেন্টস
266 দেখা
জোসস করেছেন
1077 0 26 0
আউটসোর্সিং

আশাকরি, সবাই ভাল আছেন

আজকে আমরা দেখবো কিভাবে CPAlead-এ একাউন্ট খুলতে হয়।

প্রথমে আমরা জানবো CPAlead কি?

এটি হচ্ছে একটি বিশ্বাসযোগ্য CPA Network যেখান থেকে আমরা অনেক ভালো সিপিএ অফার পেতে পারি। আজকে আমরা শুধু দেখবো কিভাবে একাউন্ট খোলা যায়। এ ব্যাপারে কোন প্রশ্ন থাকলে নিচের description এ আমাদের ওয়েবসাইট, ফেসবুক পেজ, ফেসবুক গ্রুপে গিয়ে জানাতে পারেন।

এখন চলুন দেখা যাক কিভাবে CPAlead থেকে একটি একাউন্ট খুলতে পারি। এই Referrel Link এ click করার মাধ্যমে sign up এর পেজ এ চলে আসলাম।  এখানে দুটি option দেখা যাচ্ছে, একটি হল “Sign Up with FB” এবং অন্যটি হচ্ছে “Sign Up with Google”। এখন যদি আপনার ফেসবুক একাউন্টে Log in করা থাকে তাহলে Sign Up with FB তে ক্লিক করতে পারেন। আর যদি Gmail একাউন্টে log in করা থাকে তাহলে ঐ একাউন্ট থেকে sign up করে নিতে পারেন। এখানে আপনার first name, last name, Email address, password, secrate question and answer দিয়ে রেজিস্ট্রেশন ফরম টা পুরন করবেন এবং অবশ্যই password, security question and answer সেইভ করে রাখবেন। কারন, আপনি যখন payment withdraw, password change করতে গেলে এই অপশন গুলো লাগবে। এখানে payment কিভাবে নিতে চাচ্ছেন এর দুটি অপশন আছে।

একটা হচ্ছে Daily এবং অন্যটি Weekly. আপনি যদি daily ইনকাম নিতে চান তাহলে প্রতিদিন অন্তত ১০ ডলার আয় হলে paypal account থেকে টাকা তুলতে পারবেন। আর weekly তে মিনিমাম ৫০ ডলার হলেই payonner এর মাধ্যমে টাকা তুলতে পারবেন। তারপর Human verification করে “Submit information” এ ক্লিক করবেন। এখানে আসার পর তারা তাদের term & condition দেখাবে। আমি আপনাকে সাজেস্ট করব অবশ্যই এই rules গুলো পড়ার জন্য কারন এখান থেকে CPA কি এবং CPA marketing সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন।

তারপর নিচে টিক চিহ্ন দিবেন এটা কনফার্ম করার জন্য যে, আপনার বয়স ১৮ এর উপরে এবং আপনি তাদের নিয়ম মেনে কাজ করবেন। তারপর “submit” এ ক্লিক করুন। তারপর “go to dashboard” ক্লিক করে আপনার একাউন্টের ড্যাশবোর্ড-এ প্রবেশ করুন। ., …. এখন আপনি দেখতে পাচ্ছেন আপনার account খুলা সম্পন্ন হয়ে গিয়েছে।

আজকে এই পর্যন্তই। পরবর্তী টিউটোরিয়াল এ দেখবেন কিভাবে একটি offer পছন্দ করবেন, কিভাবে CPA marketing এ কাজ করবেন এবং কিভাবে offer promote করবেন।

আমাদের channel টি subscribe করা না থাকলে চ্যানেলটি subscribe করে আমাদের সঙ্গে থাকুন।

ধন্যবাদ।

আপনি চাইলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। নিচে বিস্তারিত দেয়া হলঃ

  • ওয়েবসাইটঃ TechPagla.com
  • ফেসবুক পেইজঃ fb.com/TechPaglaa
  • ফেসবুক গ্রুপঃ fb.com/groups/TechPagla
  • টুইটার একাউন্টঃ twitter.com/TechPagla
  • লিংকডইন কোম্পানি পেইজঃ linkedin.com/company/techpagla
  • পিনটারেস্ট একাউন্টঃ pinterest.com/TechPagla

সংক্ষেপে, নিজেকে একজন অনলাইন মারকেটার হিসেবে পরিচয় দিতে ভাল লাগে। আমি ৬ বছরের উপর অনলাইন মার্কেটিং বিষয়ক কাজ গুলার সাথে জড়িত আছি। যেমনঃ ইমেইল মার্কেটিং, সোস্যাল মিডিয়া মার্কেটিং, ভিডিও মার্কেটিং, সার্চ ইঞ্জিন মার্কেটিং মার্কেটিং ইত্যাদি। মানুষকে সহযোগীতা করতে পারলে নতুন কিছু দেখাতে পারলে খুব ভাল লাগে। আমি বর্তমানে zHost Bangladesh কোম্পানিতে “চীফ মার্কেটিং অফিসার” হিসেবে কাজ করছি।

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

You must be logged in to post a Tumment.