Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

ভিজিটর ম্যাসেজ বোর্ড যুক্ত করুন আপনার ব্লগসাইট বা ওয়েবসাইটে

আমরা অনেকেই আমাদের সাইটকে আকর্ষনীয় করতে ব্যাস্ত থাকি। এজন্য আমরা বিভিন্ন Widget অথবা Html কোড ব্যবহার করে থাকি। তবে কিছু সংখ্যক লোক আছেন যারা বলেন ফ্রি সাইটে Visitor Message board / Chatting Board যোগ করা যায় না। তবে যারা এই Visitor Message board / Chatting Board আপনার সাইটে যোগ করতে চান তাদের জন্য এটা সুখবর যে মাত্র ১ মিনিটের মধ্যেই আপনি আপনার সাইটে আকর্ষনীয় একটি Message board যোগ করতে পারবেন।

ADs by Techtunes tAds

এজন্য আপনার Html এর উপর নুন্যতম জ্ঞান না থাকলেও চলবে। এজন্য আপনাকে নিন্মোক্ত সাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে।

[thumb]http://www.cbox.ws[/thumb]
http://www.cbox.ws/

রেজিস্ট্রেশন করে Log in করলে আপনাকে কিছু Html কোড দেয়া হবে। ব্লগস্পটের জন্য Add a widget এ Html/javascript Widget-এ সেভ করুন তাহলেই হবে।

আশা করি খুব সহজেই কাজটি সম্পন্ন করতে পারবেন। সকলকে ধন্যবাদ..........................

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি রাখাল বালক। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 9 বছর যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 217 টি টিউন ও 1142 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 0 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।

এদেশের ৯৯% মানুষই কোন না কোন ভাবে দূর্নীতির সাথে জড়িত। হয়ত কেউ ঘুষ দেয় অথবা কেউ নেয় দুটোই তো সমান অপরাধ। আর মায়ের পেটে থাকা শিশুটিও দূর্নীতির অর্থে কেনা খাবার খেয়ে বড় হয়ে উঠে। আর আমরা আশা করছি দেশপ্রেমিক এক নেতা। এটা নিম গাছ লাগিয়ে আম আশা করার মত হয়ে...


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

Carry on dude……….

হাসিব ভাই ধন্যবাদ । আমার http://allbdjobs.tk/ তে যোগ করেছি।
visit করলে খুশি হব।

Very good.

খুবই ভাল হয়েছে। ধন্যবাদ তোমাকে এত সুন্দর একটি Widget এর সন্ধান দেওয়ার জন্য।
হাসিব তোমার জন্য একটা সুখবর আছে। Blogger এ Page Number Index করার বিষয়টিতে আমি সফল হয়েছি। এই কয়েকদিন এ বিষয়টি নিয়ে আমার ঘুম নষ্ট হয়ে গিয়েছিল। তুমি আমার পোস্টে কমেন্ট করে বিষয়টি জানতে চেয়েছিলে তাই তোমাকে এই সুখবরটা দিলাম। চাইলে এ বিষয়ে আমি একটি পোস্ট করতে পারি।
Page Number Index টি দেখতে আমার সাইটে যেতে পার।
সাইট>>>> http://gethometips.blogspot.com
ধন্যবাদ তোমাকে।

    টিউনটি করে ফেল আমার উপকার হবে। আর তোমার ওই সিস্টেমটা আমি পেরেছি। পেজ নাম্বার সিস্টেমের কিছু আমিও পেরেছিলাম কিন্তু ৩য় স্টেপে আমি সফল নই। তাই তোমার অভিজ্ঞতা থেকে টিউনটি কর। ধন্যবাদ……………….

vaia onek din por apnar tune eer deka millo
kemon accen

onek thanks.jotil ginis deken kemon hoiche
http://gsmalapon.blogspot.com/