Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

ওয়েব ডিজাইন [পর্ব-১৯] :: bootstrap tutorial for beginners ভিডিও টিউটোরিয়াল

ওয়েব ডিজাইন

সুপ্রিও পাঠক বন্ধুরা, কেমন আছেন সবাই ? আশা করি আল্লাহর রহমতে ভালোই আছেন, আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি, বন্ধুরা আজ  আমি আপনাদের সাথে ওয়েব ডিজাইনের উপর তৈরি করা আমার ধারাবাহিক ভিডিও টিউটোরিয়াল এর ১৯ তম পর্ব শেয়ার করলাম, আশা করছি যারা নতুন ওয়েব ডিজাইন শিখছেন তারা অনেক উপকার পাবেন।

ADs by Techtunes tAds

কিছু কথাঃ- আমরা বিভিন্ন সময় ওয়েব ডিজাইন শেখার জন্য বিভিন্ন জায়গায় কোচিং করার জন্য যায়, অনেক যায়গা থেকে ভালো ফল পাই আবার অনেক যায়গা থেকে কোন কিছুই শিখতে পারিনা তাই আমি আপনাদের বলব বর্তমান সময়ে আপনারা কোন কোচিং সেন্টারে কোর্স করার জন্য না যেয়ে যদি আপনারা ইউটিউবে সেই বিষয়ে খোজ করেন তাহলে অনেক ভালো ভালো বাংলা, ইংলিশ বা অন্য ভাষায় তৈরি করা টিউটোরিয়াল পাবেন যেখান থেকে আপনি খুব সহজেই যে কোন বিষয়ে শিখতে পারবেন কোন বাধ্য বাধকতা ছাড়াই।

তাই আমি আপনাদের বলব যদি আপনারা ওয়েব ডিজাইন শিখতে চান তাহলে কোন কোচিং সেন্টারে না যেয়ে আমার ধারাবাহিক টিউটোরিয়াল গুলা প্রথম থেকে দেখা শুরু করেন এবং আমি যেভাবে কাজ করতে বলব সে ভাবেই কাজ করেন তাহলে আপনারা অতি তারা তারি একজন সফল ওয়েব ডিজাইনার হতে পারবেন বলে আমি আশা করি।

বন্ধুরা আজ এই পর্যন্ত আবার দেখা হবে আগামি টিউটোরিয়ালে, আল্লাহ হাফেজ।

ভালো লাগলে শেয়ার করতে ভুলবেন না কিন্তু।

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি কবির হুসাইন। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 3 বছর 10 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 107 টি টিউন ও 57 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 1 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস