Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

যেভাবে আপনার Website এ বসিয়ে নিন Google Maps | আপনার সঠিক স্থানটি বসিয়ে নিন Google Maps গুগল এর নীতি অনুসারে

আসসালামুল আলাইকুম, প্রিয় টেকটিউনার, আজকে আমরা আপনাদেরকে কিছু টিপস দেব। কিভাবে Website এ Google Maps যোগ করবেন। প্রথমে আপনাকে Google গিয়ে সার্চ দিতে হবে Google Maps লিখে। আপনার সামনে Google Maps চলে আসবে। এরপর আপনি Location ঠিক করে নিতে হবে। আপনার  Website এ কোন জায়গাটির Location দিবেন। সেখানে গিয়ে আপনি 2D অথবা 3D আকারে মানচিত্র দিতে পারবেন।

ADs by Techtunes tAds

আপনাকে যাযা করতে হবেঃ

  1. প্রথমে যদি আপনি Google Maps যোগ করতে চান তাহলে আপনার Website এর কোথায় দিবেন তা সঠিক ভাবে নির্ণয় করে নিতে হবে।
  2. তারপর একটি Google Maps এ গিয়ে একটি কোড কপি করতে হবে। কোডটি পাবেন Menu বারে ক্লিক করে Share or Embad Map এ। আরাও Share or Embad Map ক্লিক করতে হবে। সেখানে গিয়ে Embad Map এ ক্লিক করার পর একটি কোর্ড পাবেন। সেটি কপি করে আপনার Website এ Paste করতে হবে।

আপনি বড় ও ছোট আকারের নিয়ে নিতে পারবেন। আপনি Footer bar or Side bar এ ও বসাতে পারবেন।

আর আমার সাইটে সুন্দর করে দিয়ে দিয়েছি সেখানে গেলেও সম্পূর্ণ দেখতে পারবেন। WordPress এর মাধ্যমে কিভাবে করবেন তা দেখতে এখান ক্লিক করুন।

যদি না বুঝেন তাহলে এই ভিডিওটি দেখুন তাহলে বুঝতে পারবেন।

আজকে আমার টিউনটি আপনাদের কাছে কেমন লাগল আমাকে টিউমেন্ট করে জানাবেন। যদি সময় থাকে তাহলে আমার সাইটিতে বিজিট করতে পারেন। আমার সাইটিতে বিজিট করতে এখানে ক্লিক করুন।

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি আহাদ আসলাম। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 8 মাস 3 সপ্তাহ যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 24 টি টিউন ও 1 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 2 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস