Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

একটি রেডিমেড কমপ্লিট ওয়েবসাইট টেমপ্লেট ডোমেইন ও এডসেন্স একাউন্ট সেল করা হবে

আশাকরি সবাই ভালো আছেন। আমি প্রথমেই টেকটিনউন্স এর বিশাল পরিবারের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি এমন একটি টিউন করার জন্য। সত্যি বলতে বাধ্য হয়েই করছি কেননা এর চেয়ে বড় কমিউনিটি তো অন্য কোথাও নেই। তাই সাইট টি সেল করতে টেকটিউনসের শরনাপন্ন হলাম। তবে কথা দিচ্ছি সাইট সেল হওয়া মাত্রই টিউন ডিলিট করে দেবো। আশা করি আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

ADs by Techtunes tAds

আমি আমার শখের ওয়েব সাইট (Amraito.com) টি সম্পুর্ন বিক্রি করে দেব। এই সাইটের সাথে সংযুক্ত ডোমেইন + এর সুন্দর টেমপ্লেট + গুগল এডসেন্স সহ সব একত্রে বিক্রি করে দিবো।

যদি কেউ নিতে চান তো প্লিজ আমাকে কল করুন: 01685198807  (এই নাম্বারে)

বা মেসেজ দিনঃ Facebook Page এ।

কেউ যদি সাইট না নিয়ে টেমপ্লেট, ডোমেইন আর এডসেন্স নিতে চান তাহলেও যোগাযোগ করতে পারেন। কেননা আমার সাইটের টিউন হয়তোবা আপনার কাজে নাও লাগতে পারে।
এই টেমপ্লেট টির সুবিধা সমুহঃ 

  1. এটা সম্পুর্ন আমার নিজের কাস্টমাইজ করা ও ফুল রেসপন্সিভ। আপনি যেকোন ডিভাইস দিয়ে ওপেন করতে পারবেন একটুও কাটা/বাদ পড়বেনা বা সমস্যা হবেনা। এবং আমি যেহেতু আর সাইট রাখবোনা তাই এর সম্পুর্ণ স্বত্ব আপনার। চেক করে নিতে পারেন।
  2. এই টেমপ্লেট টিতে কোন ক্ষতিকারক কোড বা বিজ্ঞাপণ ব্যবহার করা হয়নি। এতে করে বিভিন্ন সার্চ ইঞ্জিনে সাবমিশন ও এড নেটওয়ার্কে আবেদন করতে কোন সমস্যা হবেনা। আপনি চেক করে নিতে পারেন, এডসেন্স রানিং আছে।
  3. সোশাল সাইট বাটনঃ জানি সব সাইটেই আছে কিন্তু আমার টা রেসপন্সিভ এবং সেই সাথে ইমেজ কোলাবরেশন যুক্ত। আপনি চেক করে নিতে পারেন।
  4. আবার আপনি যদি থিম/টেমপ্লেট ডাউনলোড সাইট বানাতে চান এবং সাইটে কোন গুরুত্বপুর্ণ মেসেজ দিতে চান তখন আছে বিভিন্ন স্পেশাল বাটন ও এলার্ট কোড। চেক করুন এখানে
  5. সেই সাথে যদি কোন চার্ট ইউজারের সামনে সুন্দর ভাবে উপস্থাপন করতে চান তাহলে রয়েছে রেস্পন্সিভ মাল্টি কালার টেবিল।  উপরের লিঙ্কে চেক করুন।
  6. রয়েছে স্পয়লার উইথ ইমেজ ফিল্টারঃ ধরুন এমন কোন ছবি আপনি সাইটে প্রচার করতে চাচ্ছেন যা সরাসরি উল্লেখ করলে গুগল থেকে ব্যান করা হতে পারে বা আপনি চাচ্ছেন এই ছবিটি ইউজার  দেখতে চাইলে আগে বিজ্ঞাপণ দেখতে হবে তারপর ছবি তাহলে আপনি নিরাপদে স্পয়লার উইথ ইমেজ ফিল্টার টি ব্যবহার করতে পারেন। উপরের লিংকে চেক করুন। যদিও ইমেজ সহ নেই তবে বাটন টি আছে। আপনি শুধু কোডের ভিতর ইমেজ এর লিংক পেস্ট করলেই হবে।
  7. থার্ড পার্টি সাইট রিডাইরেকশনঃ এই প্রসেস টা আমি প্রথম বিখ্যাত shoutmeloud সাইটে দেখি। তারপর নিজেই বানিয়ে ফেলি ব্লগস্পটে। এই থিমের অন্যতম সুবিধা ও মুল আকর্ষন এটি। যেমন যদি আমি টেকটিউনস কে আমার সাইটের ভিতরে রান করি তবে ভিজিটর আমার সাইটেই থাকবে কিন্তু টেকটিউনসের লিংক টি দেখতে পারবে। এটা সাইটের মান বৃদ্ধি করে ও ভিজিটর কে সাইটে ধরে রাখে। আবার চাইলে লিংকের সাথে ডাউনলোড লিংক দিতে পারেন যেটা থিম বিক্রি যারা করে তাদের কাজে লাগবে -  চেক করুন প্লিজ। (টেকটিউনস ডেমো)

বিক্রির কারনঃ

আমরা জানি যেকোন ওয়েবসাইটের মুল প্রান তার ভিজিটর, আর ভিজিটর আনতে হলে অবশ্যই সাইট নিয়মিত আপডেট রাখতে হবে ও নতুন টিউন লিখতে হবে। কিন্তু আমি গত ৬-৮ মাস সাইটে একটুও সময় দিতে পারিনি। ভার্সিটির পড়ার চাপ, টিউশনি, আর আব্বুর ব্যাবসা দেখাশোনা করার কারনে এখন আর সময় পাইনা।

তাই সাইটে লেখা তো দূরে থাক নিজে ঢুকে দেখতেও পারিনা সাইট কেমন চলছে!

যদি কেউ নিতে চান তো প্লিজ আমাকে কল করুন: 01685198807  (এই নাম্বারে)

বা মেসেজ দিনঃ Facebook Page এ।

ADs by Techtunes tAds

ADs by Techtunes tAds
Level 0

আমি প্রয়াস মাসুম। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 2 বছর 9 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 2 টি টিউন ও 17 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 1 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 1 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস