Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

মোবাইল সেটের বাজার মাতাতে আসছে চমৎকার নির্মান শৈলীর সুপার আলট্রা স্লীম, 4G, OTG এবং NFC সাপর্টেড মিডরেন্জের ফ্ল্যাগশীপ হ্যান্ডসেট: আসুন পাঠক এই হ্যান্ডসেটটির সাথে পরিচিত হই!!

প্রিয় পাঠক, গত টিউনে আমি আপনাদের সাথে একটি আলট্রা স্লীম হ্যান্ডসেটকে পরিচয় করে দিয়েছিলাম (http://www.techtunes.com.bd/windows-phone/tune-id/436859)। আজ তারই ধারাবাহিকতায় আপনাদের মাঝে হাজির হয়েছি অসাধারন নির্মান শৈলীর একটি সুপার আলট্রা স্লীম মিডরেন্জের  চাইনীজ ফ্ল্যাগশীপ হ্যান্ডসেট নিয়ে। এই হ্যান্ডসেটটির নির্মাতা প্রতিষ্ঠানের নাম হচ্ছে COSHIP এবং এর ব্র্যান্ড নেম হচ্ছে Moly PCPhone W6। এটি আগামী জুলাই মাস থেকে China, Hong Kong, Malaysia, Singapore এবং Taiwan এর বাজারে পাওয়া যাবে। আর তার কিছু দিন পর থেকেই এটি সমগ্র বিশ্বে বাজারজাত শুরু হবে বলে জানিয়েছে এই হ্যান্ডসেটের নির্মাতা প্রতিষ্ঠান। এই হ্যান্ডসেটটির একটি অনন্য বৈশিষ্ট্য হচ্ছে Low Temperature Poly-Silicon টেকনলজির ডিসপ্লে যা ব্যবহারকারীকে লো ব্যাটারি পাওয়ার কনজাম্পশনে নিখুত ছবি প্রদর্শনে সক্ষম। তাই এর শক্তিশালী ৩৯০০ mAh Li-Polymer ব্যাটারি এই হ্যান্ডসেটটিকে দীর্ঘক্ষন সচল রাখতে সক্ষম।

ADs by Techtunes tAds


এই চমৎকার হ্যান্ডসেটটির বর্তমান মূল্য নির্ধারন করা হয়েছে প্রায় ৩১,৩০০ টাকা। কিন্তু মজার বিষয় হচ্ছে এই হ্যান্ডসেটটির মূল্য কত নির্ধারন করা যেতে পারে এই ব্যাপারে কাস্টমারদের কাছ থেকে সরাসরি পরামর্শ চেয়েছে এর নির্মাতা প্রতিষ্ঠানটি। প্রিয় পাঠক, চাইলে আপনিও এই ব্যাপারে অংশগ্রহন করতে পারেন তাদের এই অফিশিয়াল লিংক থেকে http://www.molypcphone.com/pcphone.html। তো পাঠক, এবার আসুন আমরা এই অসাধারন হ্যান্ডসেটটির স্পেসিফিকেশন সম্পর্কে একটু ধারনা নিয়ে নিই:

প্রিয় পাঠক, আরো কিছু চমৎকার উইন্ডোজ ১০ মোবাইল সম্পর্কে ধারনা পেতে আমার পূর্ববর্তী টিউনগুলো দেখতে পারেন এই লিংক থেকে:
http://www.techtunes.com.bd/windows-phone/tune-id/432269
http://www.techtunes.com.bd/windows-phone/tune-id/435498
http://www.techtunes.com.bd/windows-phone/tune-id/436122

আশা করছি, অসাধারন এই চাইনীজ ফ্ল্যাগশীপ হ্যান্ডসেটটি আপনাদের কাছে ভালো লেগেছে আর কেমন ভালো লাগল তা টিউমেন্টস্ করে জানাতে ভুলবেন না কিন্তু। সুপ্রিয় পাঠক, সামনে আরো চমৎকার এবং অসাধারন মোবাইল সেটের টিউন নিয়ে হাজির হব ইনশাআল্লাহ্। শুভ কামনা রইল সবার প্রতি। ভালো থাকবেন সবাই।

বিশেষ দ্রষ্টব্য: টিউন কপি করা থেকে বিরত থাকুন এবং মানসম্মত টিউন করার জন্য সচেষ্ট থাকুন।

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি আবু সাঈদ। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 4 বছর 6 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 18 টি টিউন ও 435 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 1 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস