Quantcast

[উইন্ডোজ] মাএ ২ এমবির আপ্লিকেশন দিয়ে বিচ্ছিন্ন করুন সবার ইন্টারনেট

0 0 0 1 0
3 টিউমেন্টস 1,223 দেখা প্রিয়
উইন্ডোস

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি মহান আল্লাহ্‌ তা’আলার অশেষ রহমতে ভাল আছেন? আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি।

আজ আমি আপনাদের এমন একটি সফটওয়্যারের সাথে পরিচয় করাব যেটার সাহায্যে আপনে আপনার wifi router অনান্য ব্যবহার কারিদের ইন্টারনেট বিছিন্ন করে দিতে পারবেন এই সফটওয়্যারটির নাম selfishnet এটি Windows operating system এর জন্য এটি আপনি আপনার windows চালিত ডেস্কটপ অথবা ল্যাপটপে ব্যবহার করতে পারে। এটি ব্যবহার খুবই সহজ। মাএ ১ এমবির এই সফটওয়্যার টি খুবই কার্যকর। নিচের ডাউনলোড লিংক থেকে ডাউনলোড করে নিন: ডাউনলোড

ব্যবহার প্রথমে zip ফাইলটি un zip করবেন তার পর winPcap ড্রাইভারটি install করবেন তার পর windows 7 above folder টাতে গিয়ে selfishnet নামের ফাইলটা run as administrator এ রান করাবেন। তার পর স্কান করতে হবে তারপর spoof ব্যাটনে ক্লিক করে যেই সব ডিভাসের নেট বিছিন্ন করতে চান ওগুলোতে টিক দেন। কাজ শেষ। এই সফটওয়্যারটি খুবই কার্যকর আমি ব্যবহার করি.সবাইকে ধন্যবাদ টিউনটি পরার জন্য। সবাই ভালো থাকুন। এরং টেকটিউনসের সাথেই থাকুন

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

পর winPcap ড্রাইভারটি install করবেন এই জায়গাটাই বুঝলাম না…

প্রিয় বিশাল আহমেদ,

আমি টেকটিউনস কমিউনিটি ম্যানেজার, শোয়াইব,

টেকটিউনস থেকে আপনার সাথে অফিসিয়ালি যোগাযোগ করতে চাচ্ছি। টেকটিউনস থেকে আপনার সাথে অফিসিয়ালি যোগাযোগ করার জন্য http://techtun.es/2obSQxE লিংকটিতে ক্লিক করে আপনার সাথে যোগাযোগের প্রয়োজনীয় তথ্য সাবমিট করে আমাদের সাহায্য করবেন আশা করছি।

ছদ্ম ছবি, নাম, ইমেইল, ফোন, ঠিকানা ও সৌশল Contact পরিহার করে আপনার প্রকৃত/আসল ছবি, নাম, ইমেইল, ফোন, ঠিকানা ও সৌশল Contact দিন। যেহেতু টেকটিউনস থেকে আপনার সাথে অফিসিয়ালি যোগাযোগ করা হবে।

সাবমিট করার পর আমাদের এই ম্যাসেজের রিপ্লাই আপনার কাছ থেকে আশা করছি।

বিশেষ নোট: আপনি যদি পূর্বে আমাদের এই ম্যাসেজ পেয়ে ফর্মটি সাবমিট করে থাকেন তবে আর পুনরায় সাবমিট করার প্রয়োজন নেই। কিন্তু যদি আপনি এখনও আমাদের এই ফর্মটি পেয়ে সাবমিট করে না থাকেন তবে অবশ্যই এখনই সাবমিট করুন এবং সাবমিট করার পর অবশ্যই আমাদের এই ম্যাসেজের রিপ্লাই দিন।

ধন্যবাদ আপনাকে।

You must be logged in to post a Tumment.